কম্পিউটার

কিছু ভুল হয়েছে ঠিক করুন, Windows 10 এ ত্রুটি পরে সেটিংস পুনরায় খোলার চেষ্টা করুন

যদি আপনি সেটিংস এর মাধ্যমে Windows আপডেট পৃষ্ঠা অ্যাক্সেস করার চেষ্টা করেন আপডেট চেক করার জন্য অ্যাপ, আপনি কিছু ​​ভুল হয়েছে, পরে সেটিংস পুনরায় খোলার চেষ্টা করুন বার্তা সহ একটি ফাঁকা পৃষ্ঠার মুখোমুখি , তাহলে এই পোস্টটি আপনাকে সাহায্য করার উদ্দেশ্যে করা হয়েছে। এই পোস্টে, আমরা সমাধান প্রদান করব যা আপনি এই সমস্যার সমাধান করার চেষ্টা করতে পারেন।

কিছু ভুল হয়েছে ঠিক করুন, Windows 10 এ ত্রুটি পরে সেটিংস পুনরায় খোলার চেষ্টা করুন

কিছু ​​ভুল হয়েছে, পরে সেটিংস পুনরায় খোলার চেষ্টা করুন

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি নীচের উপস্থাপিত ক্রমে আমাদের প্রস্তাবিত সমাধানগুলি চেষ্টা করে দেখতে পারেন এবং দেখতে পারেন যে এটি সমস্যার সমাধান করতে সাহায্য করে কিনা৷

  1. আপনার Windows 10 ডিভাইস রিস্টার্ট করুন
  2. সেটিংস অ্যাপ রিসেট করুন
  3. SFC স্ক্যান চালান
  4. একটি তৃতীয় পক্ষের ইউটিলিটি ব্যবহার করে উইন্ডোজ আপডেট আনব্লক করুন
  5. এই পিসি রিসেট করুন, ক্লাউড রিসেট করুন বা Windows 10 মেরামত করুন।

আসুন তালিকাভুক্ত প্রতিটি সমাধানের সাথে জড়িত প্রক্রিয়াটির বর্ণনাটি একবার দেখে নেওয়া যাক।

1] আপনার Windows 10 ডিভাইস রিস্টার্ট করুন

সমস্যার এই সমাধানের জন্য আপনাকে আপনার Windows 10 ডিভাইসটি পুনরায় চালু করতে হবে। আপনার ডিভাইস পুনরায় চালু করতে, Windows কী + R টিপুন রান ডায়ালগ বক্স চালু করতে।

রান ডায়ালগ বক্সে, shutdown /r টাইপ করুন এবং এন্টার টিপুন।

বুট করার সময়, যদি সমস্যাটি এখনও থেকে যায়, পরবর্তী সমাধান চেষ্টা করুন।

2] সেটিংস অ্যাপ রিসেট করুন

যদি আপনার Windows 10 সেটিংস অ্যাপটি সঠিকভাবে কাজ না করে, তাহলে আপনার কাছে এই সমস্যাটি সমাধান করার একটি খুব কার্যকর উপায় রয়েছে। Microsoft আপনাকে সেটিংস অ্যাপ রিসেট করার অনুমতি দেয়৷

3] SFC স্ক্যান চালান

আপনার সিস্টেম ফাইল ত্রুটি থাকলে, আপনি এই সমস্যা সম্মুখীন হতে পারে. এই ক্ষেত্রে, আপনি একটি SFC স্ক্যান চালাতে পারেন এবং দেখতে পারেন যে এটি সমস্যার সমাধান করতে সাহায্য করে কিনা। যদি না হয়, পরবর্তী সমাধান দিয়ে চালিয়ে যান।

4] তৃতীয় পক্ষের ইউটিলিটি ব্যবহার করে উইন্ডোজ আপডেট আনব্লক করুন

এই সমস্যাটি কিছুটা নির্দেশ করে যে উইন্ডোজ আপডেট পৃষ্ঠাটি অবরুদ্ধ এবং অ্যাক্সেসযোগ্য নয়। এই ক্ষেত্রে, আপনি StopUpdates10 ডাউনলোড করে চালাতে পারেন – একটি তৃতীয় পক্ষের ইউটিলিটি।

একবার ডাউনলোড এবং ইনস্টল হয়ে গেলে, শুধুমাত্র StopUpdates10 চালান এবং Windows আপডেট পুনরুদ্ধার করুন ক্লিক করুন বোতাম এবং নিশ্চিতকরণ বার্তা প্রদর্শিত হওয়ার জন্য অপেক্ষা করুন যা বলে যে উইন্ডোজ আপডেট ব্লক করা হয়নি।

একবার নিশ্চিত হয়ে গেলে, শুধু অ্যাপটি বন্ধ করুন এবং উইন্ডোজ আপডেটটি ঠিক করা এবং পুনরুদ্ধার করা হয়েছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

5] এই পিসি রিসেট করুন, ক্লাউড রিসেট করুন বা উইন্ডোজ 10 মেরামত করুন

এই মুহুর্তে, যদি ইস্যু এখনও অমীমাংসিত, এটি সম্ভবত কিছু ধরণের সিস্টেম দুর্নীতির কারণে যা প্রচলিতভাবে সমাধান করা যায় না। এই ক্ষেত্রে, এখানে প্রযোজ্য সমাধান হল আপনি এই পিসি রিসেট করার চেষ্টা করতে পারেন, অথবা প্রতিটি উইন্ডোজ কম্পোনেন্ট রিসেট করতে ক্লাউড রিসেট করতে পারেন। আপনি শেষ অবলম্বন হিসাবে ইনস্টলেশন মিডিয়া ব্যবহার করে Windows 10 মেরামত করার চেষ্টা করতে পারেন।

এই সমাধানগুলির যেকোনো একটি আপনার জন্য কাজ করা উচিত!

কিছু ভুল হয়েছে ঠিক করুন, Windows 10 এ ত্রুটি পরে সেটিংস পুনরায় খোলার চেষ্টা করুন
  1. উইন্ডোজ 10-এ মেল অ্যাপ সিঙ্ক করার সময় কিছু ভুল হয়েছে তা ঠিক করুন

  2. ওহো YouTube ত্রুটির সমাধান করুন

  3. উইন্ডোজে ডিএনএস ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. কিছু ​​ভুল আউটলুক ত্রুটি কীভাবে ঠিক করবেন