কম্পিউটার

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

আমি Windows 11/10-এ Windows স্টোর অ্যাপ ব্যবহার করতে পছন্দ করি কারন? সরলতা এবং স্মার্টনেস! কিন্তু এটা ঘটে যে কখনও কখনও আপনি যখন কিছু নতুন অ্যাপ চেষ্টা করেন, সেগুলি ব্যবহার করার সময় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ, এই নিবন্ধে, আমরা আপনাকে এই Windows Store Apps: ব্যবহার করার সময় কিছু সমস্যার সম্মুখীন হতে হবে সে সম্পর্কে বলব। রিমোট পদ্ধতি কল ব্যর্থ হয়েছে৷

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

আপনিও যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনার জানা উচিত যে রেজিস্ট্রি এন্ট্রিগুলির ভুল বরাদ্দের কারণে এটি ঘটে, যা সম্ভবত তৃতীয় পক্ষের অ্যাপস দ্বারা টুইক করা হতে পারে। এটি ছাড়াও, রিমোট প্রসিডিউর কল ব্যর্থ হয়েছে৷ এবং রিমোট প্রসিডিউর কল লোকেটার পরিষেবাগুলিও একই ত্রুটির কারণ হতে পারে৷ তাই আপনাকে প্রথমে services.msc চালিয়ে নিশ্চিত করতে হবে যে এই পরিষেবাগুলি সঠিকভাবে কাজ করছে। , এবং তারপর এই রেজিস্ট্রি টুইক দিয়ে এগিয়ে যান। আমি নিশ্চিত যে উইন্ডোজ রেজিস্ট্রি স্পর্শ করার আগে প্রথমে একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করতে আমাকে বলার প্রয়োজন নেই৷

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

আপনি ত্রুটি ডায়ালগ বক্সে দেখতে পাচ্ছেন, এই ত্রুটির সাথে আমাদের সাহায্য করার জন্য কিছুই নেই; কোন ত্রুটি কোড বা সাহায্য লিঙ্ক. সুতরাং নীচে উল্লিখিত সমাধানটি চেষ্টা করার আগে, আপনার নিম্নলিখিতগুলি চেষ্টা করা উচিত:অ্যাপগুলি আপডেট করা / পুনরায় ইনস্টল করা / সিঙ্ক করা, সমস্ত তৃতীয় পক্ষের অ্যাপগুলি অক্ষম করা, স্থানীয় অ্যাকাউন্ট থেকে মাইক্রোসফ্ট অ্যাকাউন্টে স্যুইচ করা এবং এর বিপরীতে, অ্যাপ ক্যাশে পুনরায় সেট করা, উইন্ডোজ অ্যাপস চালানো ট্রাবলশুটার এবং সিস্টেম ফাইল চেকার চালান আদেশ যদি কিছুই সাহায্য না করে, সমাধানটি অনুসরণ করুন৷

Windows স্টোর অ্যাপের জন্য দূরবর্তী পদ্ধতির কল ব্যর্থ হয়েছে

1। Windows Key + R টিপুন সংমিশ্রণ, টাইপ করুন put regedt32.exe চালাতে ডায়ালগ বক্স এবং এন্টার চাপুন রেজিস্ট্রি এডিটর খুলতে .

2। নিম্নলিখিত অবস্থানে নেভিগেট করুন:

HKEY_CURRENT_USER\Software\Classes\Local Settings\Software\Microsoft\Windows\CurrentVersion\AppContainer\Storage

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

3. এই অবস্থানের বাম ফলকে, কী স্টোরেজ-এর অধীনে , নিচে স্ক্রোল করুন এবং দেখুন winstore_cw5n1h2txyewy ছোট চাবি. এই সাবকিটি বাধ্যতামূলক এবং সেখানে থাকা উচিত, যদি আপনি এটি খুঁজে না পান তবে স্টোরেজ-এ ডান-ক্লিক করে একটি তৈরি করুন কী, এবং নতুন কী নির্বাচন করুন .

আরও, winstore_cw5n1h2txyewy এর দুটি সাবকি তৈরি করুন একইভাবে ব্যবহার করুন এবং তাদের নাম দিন ইন্টারনেট সেটিংস এবং সফ্টওয়্যার . একবার আপনি নিশ্চিত হয়ে যান যে সবকিছু বিদ্যমান, পরবর্তী ধাপে যান।

4. এগিয়ে চলুন, SetACL-এর EXE সংস্করণ ডাউনলোড করুন৷ এখান থেকে. SetACL একটি উন্নতউইন্ডোজ ম্যানিপুলেশন টুল সাধারণত আইটি বিশেষজ্ঞদের দ্বারা ব্যবহৃত হয়।

ডাউনলোড লিঙ্কটি .zip ফরম্যাটে পাওয়া যাবে যা আপনাকে একটি ডিকম্প্রেশন সফ্টওয়্যার ব্যবহার করে আনজিপ করতে হবে। SetACL.exe রাখুন  C:\Windows\System32-এ ফাইল করুন ধরে নেওয়া হচ্ছে C: সিস্টেম রুট ড্রাইভ।

5। অবশেষে, প্রশাসনিক কমান্ড প্রম্পট ব্যবহার করে নিম্নলিখিত কমান্ডটি চালান :

SetACL -on "hkcu\Software\Classes\Local Settings\Software\Microsoft\Windows\CurrentVersion\AppContainer\Storage\winstore_cw5n1h2txyewy" -ot reg -actn ace -ace "n: S-1-15-2-2608634532-1453884237-1118350049-1925931850-670756941-1603938316-3764965493;p:full;i:so,sc;m:grant;w:dacl"

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

এটাই! প্রভাবগুলি দেখতে মেশিনটি পুনরায় চালু করুন৷

আপনি পেলে এই সম্পর্কিত পোস্টগুলি দেখুন:

  1. কিভাবে দূরবর্তী পদ্ধতি কল ত্রুটি এবং সমস্যাগুলি ঠিক করবেন
  2. সাইন-ইন বিকল্প হিসাবে পিন তৈরি করার সময় দূরবর্তী পদ্ধতির কল ব্যর্থ হয়েছে
  3. RPC সার্ভারটি অনুপলব্ধ
  4. ডিআইএসএম ব্যবহার করার সময় দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷
  1. দূরবর্তী ডেস্কটপ সংযোগ করার সময় লগইন প্রচেষ্টা ব্যর্থ হয়েছে৷

  2. Windows 10-এ Windows আপডেট বা Microsoft Store-এর জন্য ত্রুটি 0x80d06802

  3. ঠিক করুন:DISM ত্রুটি 1726 "দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ হয়েছে"

  4. Windows 10 এ দূরবর্তী পদ্ধতির ব্যর্থ ত্রুটিটি কীভাবে ঠিক করবেন