কম্পিউটার

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

সলিটায়ার উইন্ডোজ সিস্টেমে একটি প্রিয় অন্তর্নির্মিত গেম হিসাবে ব্যবহৃত হত। আসলে, এটি উইন্ডোজ 3.0 থেকে একটি বিনামূল্যের গেম হিসাবে বিদ্যমান। যদিও এটি বছরের পর বছর ধরে পরিবর্তিত হয়েছে, এটি আসলে এখনও Windows 10 এর একটি অংশ। আপনি অন্তর্নির্মিত সংস্করণ বা বিকল্প খুঁজছেন না কেন, Microsoft স্টোর এবং অনলাইন থেকে বেছে নেওয়ার জন্য অসংখ্য Windows 10 সলিটায়ার অ্যাপ রয়েছে।

PySolFC

অদ্ভুত চেহারার নাম সত্ত্বেও, PySolFC উইন্ডোজ 10 সলিটায়ার অ্যাপগুলির মধ্যে রয়েছে। এই তালিকার অন্যান্য বিকল্পের বিপরীতে, এটি ওপেন সোর্স। যদিও এটি মাইক্রোসফ্ট স্টোরে উপলব্ধ নয়, এটি বিনামূল্যে ডাউনলোড করা যায়। এটি লিনাক্স এবং ম্যাকের জন্যও উপলব্ধ। ব্যক্তিগতভাবে, এটা আমার প্রিয় এবং বছরের পর বছর ধরে আছে।

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

আপনি যদি ইন্টারফেসের পুরোনো চেহারাটি মনে না করেন তবে আপনি সত্যিই আরও কিছু চাইতে পারবেন না। এটি বিজ্ঞাপন-মুক্ত এবং শত শত গেম অন্তর্ভুক্ত। এর মধ্যে রয়েছে ক্লাসিক সলিটায়ার ভেরিয়েন্ট মাহজং, ফ্রিসেল এবং আরও অনেক কিছু। আপনি চলমান গেমগুলি সংরক্ষণ করতে পারেন, পরিসংখ্যান দেখতে পারেন এবং আপনার কার্ড এবং ব্যাকগ্রাউন্ডগুলিকে কিছুটা কাস্টমাইজ করতে পারেন৷

Microsoft Solitaire কালেকশন

Windows solitaire অ্যাপটি Windows 8.1 এ একটি বড় আপগ্রেড পেয়েছে। যদিও অনেকে যুক্তি দেবে যে মাইক্রোসফ্ট এটিকে আরও খারাপ করেছে (নিজেকে অন্তর্ভুক্ত), এটি অস্বীকার করা কঠিন যে এটিতে আগের সলিটায়ার অ্যাপের চেয়ে অনেক বেশি বৈশিষ্ট্য রয়েছে। প্রধান সমস্যা হল বিজ্ঞাপনের ক্রমবর্ধমান সংখ্যা এবং সেগুলি সরাতে আপনাকে মাসিক সাবস্ক্রিপশন ফি দিতে হবে।

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

যাইহোক, আপনি পাঁচটি ভিন্ন সলিটায়ার গেম খেলতে পারবেন। এর মধ্যে রয়েছে ক্লোনডাইক, স্পাইডার, ফ্রিসেল, ট্রাইপিকস এবং পিরামিড। আপনি যদি প্রতিটি হাতের মধ্যে 30-সেকেন্ডের বিজ্ঞাপনে কিছু মনে না করেন তবে বিনামূল্যের সংস্করণটি আসলেই ভাল কাজ করে। এছাড়াও, আপনি থিমগুলি কাস্টমাইজ করতে পারেন, যার মধ্যে আপনার নিজের ছবি যুক্ত করার ক্ষমতা রয়েছে৷ এছাড়াও প্রতিদিনের চ্যালেঞ্জ রয়েছে।

এটি ইতিমধ্যেই Windows 10 এর সাথে অন্তর্ভুক্ত। অবশ্যই, আপনি যদি আমার মতো হন এবং একটি Windows আপডেট এটিকে সরিয়ে দেয়, তাহলে আপনাকে Microsoft স্টোর থেকে এটি আবার নিতে হবে।

সাধারণ সলিটায়ার

এটি অভিনব নয়, তবে সহজ সলিটায়ার সহজেই উপলব্ধ সেরা সহজ Windows 10 সলিটায়ার অ্যাপগুলির মধ্যে একটি। আপনি যদি কোনও অতিরিক্ত ছাড়াই মৌলিক সলিটায়ার খেলতে চান তবে আপনি এই অ্যাপটি পছন্দ করবেন। এই তালিকার অন্য যেকোন অ্যাপের তুলনায় এটি দ্রুত লোড হয়। এটি দেখতে এবং অনুভূত হয় ক্লাসিক ফ্রি সলিটায়ারের মতো যা মাইক্রোসফ্ট সলিটায়ার সংগ্রহের আগে উইন্ডোজের সাথে এসেছিল। এছাড়াও, আপনি আপনার থিম এবং কার্ডগুলি কাস্টমাইজ করতে পারেন৷

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

একমাত্র কনট হল উইন্ডোর নীচে ব্যানার বিজ্ঞাপন। যাইহোক, এটি উপেক্ষা করা সহজ এবং বেশিরভাগ বিজ্ঞাপনের মতো প্রায় অসাধ্য নয়৷

স্পাইডার সলিটায়ার কালেকশন

আপনি যদি স্পাইডার সলিটায়ার পছন্দ করেন, স্পাইডার সলিটায়ার কালেকশন হল সবচেয়ে জনপ্রিয় Windows 10 সলিটায়ার অ্যাপগুলির মধ্যে একটি। এতে জনপ্রিয় গেমের চারটি সংস্করণ রয়েছে। রং, ব্যাকগ্রাউন্ড এবং কার্ড কাস্টমাইজ করুন। মাঝে মাঝে বিজ্ঞাপন আছে কিন্তু খুব বেশি অনুপ্রবেশকারী কিছুই নেই। অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা বিজ্ঞাপন-মুক্ত করার জন্য উপলব্ধ, কিন্তু দুঃখজনকভাবে বেশিরভাগ গেম অ্যাপের জন্য এটি আদর্শ হয়ে উঠেছে, এমনকি Windows 10-তেও। একমাত্র অসুবিধা হল আপনি ক্লাসিক ক্লোনডাইক সংস্করণটি খুঁজে পাবেন না।

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

আপনি যদি Klondike solitaire পছন্দ করেন, একই বিকাশকারী Klondike Solitaire সংগ্রহও তৈরি করেছেন। এটিতে গেমটির চারটি বৈচিত্র রয়েছে এবং এটি দেখতে প্রায় স্পাইডার সলিটায়ার গেমের মতো।

SolSuite

SolSuite এই তালিকার একমাত্র সম্পূর্ণ প্রিমিয়াম অ্যাপ। যাইহোক, PySolFC বাদ দিয়ে, অন্য সব অ্যাপ বিজ্ঞাপন-সমর্থিত এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার অফার করে। SolSuite-এর সাথে, আপনি সম্পূর্ণ অ্যাক্সেসের জন্য একটি এককালীন ফি প্রদান করেন এবং কোনো বিজ্ঞাপন নেই। কোম্পানিটি 1998 সাল থেকে রয়েছে এবং এটি একটি বিশ্বস্ত উইন্ডোজ সলিটায়ার বিকল্প হয়ে উঠেছে৷

ক্লাসিক মজার জন্য সেরা Windows 10 সলিটায়ার অ্যাপস

এটি একটি চিত্তাকর্ষক 742 সলিটায়ার জাতের অফার করে। এমনকি বাচ্চাদের জন্য গেমের একটি বিশেষ সেটও রয়েছে। বিভিন্ন থিম, কার্ডের আকার এবং শত শত কার্ড ব্যাক বিকল্পগুলির সাথে আপনার গেমটি কাস্টমাইজ করুন। একটি বিনামূল্যের ট্রায়াল উপলব্ধ, কিন্তু তার পরে, গেমটির দাম $19.95৷ যাইহোক, লেখার সময়, সাইটটি অর্ধেক বন্ধের প্রচারমূলক অফার দিচ্ছিল৷

আপনার কি একটি প্রিয় Windows 10 সলিটায়ার অ্যাপ আছে যা এখানে তালিকাভুক্ত নয়? অথবা আপনি কি উইন্ডোজ 10 এ অন্যান্য পুরানো গেম খেলতে আশা করেন? পাঠকদের আরও মজার বিকল্প খুঁজতে সাহায্য করতে মন্তব্যে আমাদের জানান।


  1. উইন্ডোজ স্টোর অ্যাপগুলির জন্য দূরবর্তী পদ্ধতি কল ব্যর্থ ত্রুটি৷

  2. উইন্ডোজ 10-এ অ্যাপ এবং প্রোগ্রামগুলির জন্য ইনস্টলেশনের তারিখ কীভাবে খুঁজে পাবেন

  3. Windows 10 এর জন্য সলিটায়ারের 7টি সেরা সফ্টওয়্যার সংস্করণ

  4. স্মার্ট ট্রাভেলারের জন্য সেরা 5টি ভ্রমণ অ্যাপ