কম্পিউটার

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

একটি সাধারণ হ্যালো ইনফিনিট মাল্টিপ্লেয়ার সমস্যা পিসি গেমাররা তাদের উইন্ডোজ 11 বা উইন্ডোজ 10 গেমিং পিসিতে সম্মুখীন হচ্ছে ত্রুটি বার্তা হল ডেডিকেটেড সার্ভারে একটি সমস্যা ছিল . এই পোস্টে, আমরা সম্ভাব্য অপরাধীদের শনাক্ত করি, সেইসাথে সমস্যা সমাধানের জন্য প্রভাবিত খেলোয়াড়দের আবেদন করতে পারে এমন সবচেয়ে উপযুক্ত সমাধান প্রদান করি।

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

ত্রুটি বার্তাটি এইভাবে পড়ে;

মনোযোগ

ডেডিকেটেড সার্ভারে একটি সমস্যা ছিল

অনুগ্রহ করে আবার চেষ্টা করুন৷

গেমাররা সম্ভবত এই সমস্যাটি অনুভব করতে পারে কারণ হ্যালো ইনফিনিট সার্ভারগুলি সম্ভবত হাজার হাজার খেলোয়াড় সংযোগ করার চেষ্টায় অভিভূত হয়েছে, যার ফলে কেউ কেউ সংযোগ করতে পারেনি। কিছু ক্ষেত্রে, আপনি যখন মাল্টিপ্লেয়ার গেম মোডে ক্লিক করেন, আপনি নীচের ত্রুটি বার্তা পেতে পারেন:

Halo Infinite সার্ভারের সাথে একটি সমস্যা ছিল

যখন এই ত্রুটিটি ঘটে, এটি আপনাকে ম্যাচমেকিং গেমটি খেলতে আসল বিকল্প নির্বাচন করতে বাধা দেয়৷

ডেডিকেটেড সার্ভারে একটি সমস্যা ছিল

আপনি যদি পেয়ে থাকেন তাহলে ডেডিকেটেড সার্ভারে সমস্যা ছিল আপনার উইন্ডোজ 11/10 গেমিং পিসিতে হ্যালো ইনফিনিট ত্রুটি বার্তা, আপনি আপনার ডিভাইসে সমস্যাটি সমাধান করতে নীচে উপস্থাপিত ক্রমে আমাদের প্রস্তাবিত সমাধানগুলি চেষ্টা করতে পারেন৷

  1. হ্যালো ইনফিনিট সেভার স্ট্যাটাস চেক করুন
  2. গেম রিস্টার্ট করুন এবং/অথবা পিসি রিস্টার্ট করুন
  3. গেম আপডেটের জন্য চেক করুন
  4. নেটওয়ার্ক এবং ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন
  5. ভিপিএন ক্লায়েন্ট আনইনস্টল করুন বা প্রক্সি সার্ভার অক্ষম করুন (যদি প্রযোজ্য হয়)

আসুন তালিকাভুক্ত প্রতিটি সমাধানের সাথে জড়িত প্রক্রিয়াটির বর্ণনাটি একবার দেখে নেওয়া যাক।

ডেডিকেটেড সার্ভারের উল্লেখ করা হচ্ছে মাইক্রোসফটের। এই ত্রুটিটি মাইক্রোসফ্টের প্রান্তে একটি ক্ষণস্থায়ী সমস্যার কারণে হতে পারে - তাই আপনি নীচের সমাধানগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে, ত্রুটি প্রম্পটে প্রস্তাবিত হিসাবে, আপনি কিছুক্ষণ অপেক্ষা করতে পারেন এবং তারপরে আবার চেষ্টা করতে পারেন৷ এবং যদি আপনি এই পোস্টে সমাধানগুলি শেষ করে ফেলেন কিন্তু ত্রুটিটি থেকে যায়, আপনি আরও সহায়তার জন্য Microsoft সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন৷

1] হ্যালো ইনফিনিট সেভার স্ট্যাটাস চেক করুন

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

ডেডিকেটেড সার্ভারে একটি সমস্যা ছিল ঠিক করতে সমস্যা সমাধান শুরু করতে আপনার উইন্ডোজ 11/10 গেমিং পিসিতে হ্যালো ইনফিনিট ত্রুটি বার্তা, আপনাকে downdetector.co.uk/status/halo-এ সার্ভার/ওয়েবসাইটটি ডাউন আছে কিনা তা পরীক্ষা করতে হবে - যদি এটি হয়, তাহলে গেমের সার্ভারের অসুবিধা হচ্ছে এবং কিছুই নেই আপনি আপনার শেষে অনেক কিছু করতে পারেন; তাই সার্ভার ঠিক করা এবং অনলাইনে ফিরে আসার জন্য অপেক্ষা করা মাত্র।

এই দৃশ্যটি আপনার ক্ষেত্রে প্রযোজ্য না হলে, পরবর্তী সমাধান নিয়ে এগিয়ে যান।

2] গেম রিস্টার্ট করুন এবং/অথবা পিসি রিস্টার্ট করুন

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

আপনার সংযোগগুলি বৈধ কিনা তা নিশ্চিত করতে, গেমটি পুনরায় চালু করুন এবং এটি সাহায্য করে কিনা তা দেখুন। যদি না হয়, আপনি আপনার উইন্ডোজ গেমিং রিগ পুনরায় চালু করতে পারেন কারণ এই ক্রিয়াটি সাধারণত এর মতো ছোটখাটো সমস্যাগুলি সমাধান করে। একটি সম্পূর্ণ সিস্টেম পুনঃসূচনা গেমটি পুনরায় বুট করবে এবং একই সাথে হ্যালো ইনফিনিট লঞ্চার এবং যেকোনো সংশ্লিষ্ট অস্থায়ী ফাইল/ডেটা রিফ্রেশ করবে।

আপনি টাস্ক ম্যানেজারের মাধ্যমে গেম প্রক্রিয়াটি মেরে ফেলতে পারেন এবং তারপরে গেমটি পুনরায় চালু করতে পারেন। আপনার উইন্ডোজ পিসিতে টাস্ক ম্যানেজারের মাধ্যমে গেম প্রক্রিয়াটি শেষ করতে, নিম্নলিখিতগুলি করুন:

  • CTRL+ALT+DEL টিপুন কীবোর্ড শর্টকাট।
  • টাস্ক ম্যানেজার-এ ক্লিক করুন .
  • প্রক্রিয়াগুলি ক্লিক করুন ট্যাব।
  • এখনও চলমান গেমটি সনাক্ত করুন৷
  • এন্ট্রিতে ডান-ক্লিক করুন।
  • কাজ শেষ করুন নির্বাচন করুন .
  • টাস্ক ম্যানেজার থেকে প্রস্থান করুন।
  • গেমটি পুনরায় চালু করুন।

উভয় ক্রিয়া সহায়ক না হলে, আপনি পরবর্তী সমাধান চেষ্টা করতে পারেন।

3] গেম আপডেটের জন্য চেক করুন

বেশিরভাগ ক্ষেত্রে, আপনি সম্ভবত এই সমস্যার মুখোমুখি হতে পারেন কারণ আপনার কাছে Halo Infinite-এর সবচেয়ে আপডেটেড সংস্করণ নেই এবং সার্ভারগুলি আপনি বর্তমানে আপনার গেমিং রিগে যে পুরানো সংস্করণটি খেলছেন তাতে চলবে না। এই ক্ষেত্রে, সমস্যাটি সমাধান করতে, গেমটি বন্ধ করুন, একটি আপডেটের জন্য পরীক্ষা করুন এবং নিশ্চিত করুন যে এটি আপনার সিস্টেমে ডাউনলোড এবং ইনস্টল করা আছে।

যদি কোনও গেম আপডেট উপলব্ধ না থাকে বা নতুন গেম আপডেট ইনস্টল করার পরেও সমস্যাটি এখনও অমীমাংসিত হয় তবে পরবর্তী সমাধানের চেষ্টা করুন৷

4] নেটওয়ার্ক এবং ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

নেটওয়ার্ক সংযোগের সমস্যার কারণে হাতে থাকা ত্রুটিটি সম্ভব যেখানে কম্পিউটার হ্যালো ইনফিনিট সার্ভারের সাথে সংযোগ করতে অক্ষম; বিশেষ করে এমন একটি ক্ষেত্রে যেখানে হ্যালো ইনফিনিট সার্ভার আপ এবং চলমান। এই ক্ষেত্রে, সার্ভার সংযোগে বাধা দিতে পারে এমন কোনো সংযোগ সমস্যা সমাধান করতে, আপনি অন্তর্নির্মিত ইন্টারনেট সংযোগ সমস্যা সমাধানকারী চালাতে পারেন।

আপনি Windows 11/10-এ নেটওয়ার্ক রিসেট বৈশিষ্ট্য ব্যবহার করে নেটওয়ার্ক অ্যাডাপ্টার রিসেট করার চেষ্টা করতে পারেন যদি আপনার কম্পিউটার ইন্টারনেটের সাথে সংযোগ করতে না পারে।

একবার আপনি আপনার গেমিং ডিভাইসে নেটওয়ার্ক/ইন্টারনেট সংযোগের সমস্যাগুলি সমাধান করার পরে, এটি অফলাইনে দেখানোর জন্য সেট করা নেই তা নিশ্চিত করতে Xbox বা Steam-এ প্রোফাইল আইকনটি পরীক্ষা করুন৷

5] VPN ক্লায়েন্ট আনইনস্টল করুন বা প্রক্সি সার্ভার অক্ষম করুন (যদি প্রযোজ্য হয়)

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷

এটি Windows PC-এ বেশিরভাগ সংযোগ সমস্যার জন্য একটি পরিচিত সমাধান – এর জন্য আপনাকে আপনার VPN সফ্টওয়্যার আনইনস্টল করার বা প্রক্সি সেটিংস রিসেট করার চেষ্টা করতে হবে বা আপনার কম্পিউটার থেকে যেকোনো প্রক্সি সার্ভার অক্ষম/মুছে ফেলতে হবে। একটি VPN/GPN বা প্রক্সি সার্ভারের সাথে হস্তক্ষেপের সমস্যা সৃষ্টি করতে পারে, তবে যদি ইতিমধ্যে অক্ষম করা থাকে তবে এটি সংযোগের সমস্যাটি সমাধান করে কিনা তা দেখতে VPN এর মাধ্যমে সংযোগ করার চেষ্টা করা মূল্যবান হতে পারে।

আশা করি এটি সাহায্য করবে!

হ্যালোর কি ডেডিকেটেড সার্ভার আছে?

প্রশ্নের উত্তর হল Halo 2 বা Halo 3 ডেডিকেটেড সার্ভার ব্যবহার করে না—অর্থাৎ, এই গেমগুলিতে মাল্টিপ্লেয়ার ম্যাচগুলি Bungie বা Microsoft-এর মালিকানাধীন সার্ভার থেকে নিয়ন্ত্রিত হয় না৷

আপনি কিভাবে হ্যালোতে একটি অসীম সার্ভার নির্বাচন করবেন?

Xbox-এ Halo Infinite-এর জন্য সার্ভার অঞ্চল নির্বাচন বা পরিবর্তন করতে, আপনাকে আপনার রাউটারের সেটিংস পৃষ্ঠা খুলতে হবে, আপনার রাউটারের স্ট্যাটিক রাউটিং পরীক্ষা করতে হবে এবং তারপরে নিম্নলিখিত সাবনেট মাস্কগুলির মধ্যে একটি বেছে নিতে হবে:255.255< . 255.0 অথবা 255.255 .

ডেডিকেটেড সার্ভারের সাথে একটি সমস্যা ছিল - হ্যালো অসীম ত্রুটি৷
  1. গারমিন কানেক্টের সাথে সিঙ্ক করার সময় একটি ত্রুটি ছিল

  2. ঠিক করুন:ওহো, অফিসে ডিকটেশন নিয়ে সমস্যা ছিল

  3. লিগ অফ লিজেন্ডস ঠিক করুন লগইন সেশনে একটি অপ্রত্যাশিত ত্রুটি ছিল৷

  4. কন্টেন্ট ত্রুটির সাথে একটি সমস্যা পাওয়া পাওয়ারপয়েন্ট কীভাবে ঠিক করবেন