কম্পিউটার

হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি সঠিকভাবে ঠিক করুন

হ্যালো ইনফিনিট গত বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া গেমিং সম্প্রদায়ের মধ্যে একটি দুর্দান্ত হিট। এটি Xbox গেম স্টুডিওস দ্বারা প্রকাশিত একটি প্রথম-ব্যক্তি শ্যুটার গেম। হ্যালো ইনফিনিট প্লেয়ার চরিত্র মাস্টার চিফ, গ্র্যাপল শট, থিয়েটার মোড ইত্যাদি বৈশিষ্ট্যগুলির জন্য ভালভাবে সমাদৃত হয়েছে। তবুও, কিছু সমস্যা এখন এবং তারপরে ক্রপ হচ্ছে। সর্বশেষটি হল 'থিয়েটার লোড ত্রুটি ' এই নির্দেশিকায়, আমরা আপনাকে দেখাই কিভাবে আপনি হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি ঠিক করতে পারেন .

হ্যালো ইনফিনিটে থিয়েটার মোড কী?

হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি সঠিকভাবে ঠিক করুন

যখন আমরা গেমের স্ট্রীম দেখি, তখন আমরা মূল মুহুর্তগুলির সংক্ষিপ্ত বিবরণ দেখি। একইভাবে, হ্যালো ইনফিনিটে থিয়েটার মোড রয়েছে যা আপনাকে আপনার গেমগুলি দেখতে, স্ক্রিনশট নিতে এবং আপনার খেলা আগের গেমগুলি দেখার জন্য নতুন গেম কৌশল তৈরি করতে দেয়৷ আপনি যে গেমগুলি খেলেন সেগুলি স্বয়ংক্রিয়ভাবে হ্যালো ইনফিনিটে থিয়েটারে সংরক্ষিত হয়, যেটি আপনি চাইলে যেকোন সময় অ্যাক্সেস করা যেতে পারে৷

কিছু খেলোয়াড় তাদের আগের ম্যাচগুলি দেখার চেষ্টা করার সময় থিয়েটার লোড ত্রুটির সম্মুখীন হচ্ছে। তারা যে ম্যাচগুলি দেখতে চায় সেগুলি লোড হচ্ছে না এবং থিয়েটার লোড ত্রুটি দেখছে৷ Xbox গোপনীয়তা সেটিংস, মেমরি সমস্যা, গেমে সমস্যা, হ্যালো ইনফিনিট সার্ভার সমস্যা ইত্যাদির মতো অনেক কারণে এটি ঘটতে পারে। আসুন দেখি কিভাবে আমরা ত্রুটিটি ঠিক করতে পারি।

উইন্ডোজ পিসিতে হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি ঠিক করুন

হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি সঠিকভাবে ঠিক করুন

আপনি যদি থিয়েটার লোড দেখছেন হ্যালো ইনফিনিটে ত্রুটি, আপনি নিম্নলিখিত উপায়ে এটি ঠিক করতে পারেন৷

  1. হ্যালো ইনফিনিট পুনরায় চালু করুন এবং অবিলম্বে থিয়েটার মোডে প্রবেশ করুন
  2. হ্যালো ইনফিনিটের সার্ভার স্থিতি পরীক্ষা করুন
  3. গোপনীয়তা সেটিংস পরিবর্তন করুন

আসুন প্রতিটি প্রক্রিয়ার বিশদ বিবরণে প্রবেশ করি।

1] হ্যালো ইনফিনিট পুনরায় চালু করুন এবং অবিলম্বে থিয়েটার মোডে প্রবেশ করুন

আপনি যদি থিয়েটার লোড ত্রুটি দেখতে পান তবে এটি ঠিক করার সর্বোত্তম উপায় হল গেমটি পুনরায় চালু করা এবং লঞ্চের পরে যত দ্রুত সম্ভব থিয়েটার মোডে প্রবেশ করা। এটি অনেকের জন্য কাজ করেছে। যদি আপনার গেম ফাইলগুলি দূষিত হয় তবে এটি সাহায্য করবে না।

2] হ্যালো ইনফিনিটের সেভার স্ট্যাটাস দেখুন

এটি ব্যাপক তথ্যের সময়। টুইটার, রেডডিট বা ইন্টারনেটে ডাউনটাইম চেক করে এমন অন্যান্য পরিষেবার মাধ্যমে গেমটি অন্য খেলোয়াড়দের জন্য ভাল কাজ করছে কিনা তা আপনি জানতে পারেন। হ্যালো ইনফিনিট ডাউনটাইমের মধ্য দিয়ে যাচ্ছে না তা নিশ্চিত করুন।

3] গোপনীয়তা সেটিংস পরিবর্তন করুন

আপনার Xbox গোপনীয়তা সেটিংস ব্যক্তিগত সেট করা থাকলে এই ত্রুটিটিও ঘটতে পারে। এই গোপনীয়তা সেটিংস কঠোর এবং কাউকে আপনার গেম বা তাদের ফাইলগুলি অ্যাক্সেস করতে দেয় না। ত্রুটি পরিত্রাণ পেতে আপনাকে এটি সর্বজনীন সেট করতে হবে। Xbox-এ গোপনীয়তা সেটিংস পরিবর্তন করতে,

  • আপনার ওয়েব ব্রাউজারে Xbox অফিসিয়াল সাইটে যান
  • আপনার Xbox অ্যাকাউন্টে লগ ইন করুন এবং আপনার প্রোফাইল নাম-এ ক্লিক করুন
  • আপনি প্রোফাইলের বিবরণ দেখতে পাবেন। Xbox প্রোফাইলের পাশে তিন-বিন্দু বোতামে ক্লিক করুন
  • তারপর, Xbox সেটিংস নির্বাচন করুন
  • গোপনীয়তা এবং অনলাইন নিরাপত্তা-এ ক্লিক করুন সেটিংস পৃষ্ঠাতে ট্যাব
  • এখন, আপনাকে প্রত্যেকের জন্য গোপনীয়তা সেট করতে হবে৷ এবং প্রতিটি ডিভাইসে অনুমতি দিন নির্বাচন করুন এবং জমা দিন ক্লিক করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে।

হ্যালো ইনফিনিটে কি থিয়েটার মোড কাজ করে?

হ্যাঁ, হ্যালো সিরিজের আগের গেমগুলির মতো, থিয়েটার মোড বিদ্যমান এবং হ্যালো ইনফিনিটেও কাজ করে। আপনার গেমগুলি স্বয়ংক্রিয়ভাবে থিয়েটারে সংরক্ষিত হয় যা আপনি চাইলে যেকোন সময় অ্যাক্সেস করা যেতে পারে। কিন্তু, আপনি একটি ভিডিও ফাইল হিসাবে আপনার ডিভাইসে তাদের সংরক্ষণ করতে পারবেন না. এর জন্য আপনার এখনও একটি ভিডিও রেকর্ডিং প্রোগ্রাম বা Xbox গেম বার দরকার৷

সম্পর্কিত পড়া: হ্যালো ইনফিনিট উইন্ডোজ পিসিতে হিমায়িত বা ক্র্যাশ করে।

হ্যালো ইনফিনিটে আপনি কীভাবে থিয়েটার দেখেন?

আপনি Halo Infinite বিকল্পের কমিউনিটি বিভাগে থিয়েটার বিকল্পটি খুঁজে পেতে পারেন। আপনি যে ম্যাচটি দেখতে চান তা চয়ন করুন এবং এটি খেলার জন্য ওয়াচ ফিল্ম বিকল্পটি নির্বাচন করুন। আপনি থিয়েটার মোডে গেমটি দেখার সময় অনেকগুলি নিয়ন্ত্রণ দেখতে পাবেন যেমন ক্যামেরা পরিবর্তন করা ইত্যাদি।

হ্যালো ইনফিনিট থিয়েটার লোড ত্রুটি সঠিকভাবে ঠিক করুন
  1. কিভাবে উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80092004 ঠিক করবেন সহজ উপায়

  2. Windows 11

  3. হালো অসীম তোতলানো সমস্যা কিভাবে ঠিক করবেন

  4. কিভাবে হ্যালো ইনফিনিট পিসিতে কাজ করছে না বা ক্র্যাশ হচ্ছে তা ঠিক করবেন