কম্পিউটার

একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইএ ডেস্কটপ অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি

এই পোস্টে কার্যকর সমাধানগুলির একটি তালিকা রয়েছে যা আপনি চেষ্টা করতে পারেন যদি আপনি একটি সামান্য হেঁচকি ছিল, এবং আমরা ইনস্টল করা শেষ করতে পারিনি EA ডেস্কটপ অ্যাপে ত্রুটি। EA প্লে ইলেকট্রনিক আর্টস থেকে একটি সাবস্ক্রিপশন-ভিত্তিক ভিডিও গেম পরিষেবা। এটি সেই জায়গা যেখানে আপনি নির্বিঘ্নে ব্যাটলফিল্ড, নিড ফর স্পিড, দ্য সিমস এবং আরও অনেক কিছুর মতো EA গেমগুলির একটি দীর্ঘ তালিকা উপভোগ করতে পারেন। যাইহোক, বিভিন্ন EA গেম ডাউনলোড করার সময়, ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হওয়ার কথা জানিয়েছেন, "একটি সামান্য হেঁচকি ছিল, এবং আমরা ইনস্টল করা শেষ করতে পারিনি।"

একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইএ ডেস্কটপ অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি

এই যোগ করা বার্তাটির সবচেয়ে খারাপ বিষয় হল এটি গেম-নির্দিষ্ট নয়। কিছু ব্যবহারকারীর জন্য, এটি FIFA 22-এর মতো গেম ডাউনলোড করার সময় ঘটছে৷ যেখানে, কিছুর জন্য, ব্যাটলফিল্ড 2042 ডাউনলোড করার সময় যোগ করা বার্তাটি উপস্থিত হয়৷ তবুও, আপনি যদি একই ত্রুটি বার্তার মুখোমুখি হন, তাহলে সমস্যা সমাধানের জন্য সমস্যা সমাধানের নির্দেশিকাটি চালিয়ে যান৷

একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইএ ডেস্কটপ অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি

নীচে সমস্ত কার্যকর সমাধান রয়েছে যা আপনি চেষ্টা করতে পারেন যদি আপনি ত্রুটি বার্তাটি পান, “একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইনস্টল করা শেষ করতে পারিনি EA ডেস্কটপ অ্যাপে ত্রুটি।

  1. পিসি রিস্টার্ট করুন
  2. Xbox গেম পাস সদস্যতা সক্রিয় আছে তা নিশ্চিত করুন
  3. একটি ভিন্ন গেম ডাউনলোড করার চেষ্টা করুন
  4. ইএ প্লেতে আবার লগইন করুন
  5. EA Play অ্যাপটি পুনরায় ইনস্টল করুন
  6. EA Play এর সাথে যোগাযোগ করুন

এখন, আসুন এই সমস্ত উল্লিখিত সমাধানগুলির উপর বিস্তারিত নজর দেওয়া যাক।

1] PC রিস্টার্ট করুন

কোনো প্রযুক্তিগত বিষয়ে কথা বলার আগে, আপনি যখনই আসবেন তখনই আমরা প্রথম যে জিনিসটি সুপারিশ করব, একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা EA অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি তা হল আপনার সিস্টেম পুনরায় চালু করা। এটি দেখা যাচ্ছে, সমস্যাটি একটি অস্থায়ী বাগ-এর কারণে ঘটতে পারে এবং এই ধরনের বাগগুলি দূর করার সর্বোত্তম উপায় হল রিস্টার্ট করা। সুতরাং, স্টার্ট মেনু খুলুন> পাওয়ার বোতামে ক্লিক করুন> রিস্টার্ট করুন। একবার আপনি সিস্টেমটি পুনরায় চালু করলে, EA Play অ্যাপ চালু করুন এবং সমস্যাটি অব্যাহত আছে কিনা তা পরীক্ষা করুন।

3] নিশ্চিত করুন যে Xbox গেম পাস সদস্যতা সক্রিয় আছে

আরেকটি জিনিস যা উল্লিখিত সমস্যাটিকে ট্রিগার করতে পারে তা হল একটি নিষ্ক্রিয় Xbox গেম পাস . যদি এটি হয়, তবে এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনি মুখোমুখি হচ্ছেন, একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা EA Play অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি। এটি দেখা যাচ্ছে, EA Play পরিষেবাগুলি উপভোগ করতে এবং প্ল্যাটফর্ম থেকে গেম ডাউনলোড করতে আপনার একটি সক্রিয় Xbox গেম পাস যোগদান থাকতে হবে। সুতরাং, সাবস্ক্রিপশনের মেয়াদ শেষ হয়ে গেলে, আপনার প্রিয় গেমগুলি ডাউনলোড করা চালিয়ে যেতে এবং উল্লেখিত সমস্যাটি দূর করতে এটি পুনর্নবীকরণ করুন।

3] একটি ভিন্ন গেম ডাউনলোড করার চেষ্টা করুন

পরবর্তী জিনিস আপনি চেষ্টা করতে পারেন একটি ভিন্ন গেম ডাউনলোড করা. তবে নিশ্চিত করুন যে আপনি অ্যাপেক্স লিজেন্ডসের মতো বিনামূল্যের গেম ডাউনলোড করছেন। তাই, নিচের ধাপগুলো আপনাকে অনুসরণ করতে হবে।

  1. EA Play অ্যাপটি চালু করুন।
  2. স্টোরে যান এবং অ্যাপেক্স লিজেন্ডসের মতো যেকোনও উপলব্ধ বিনামূল্যের গেম খুঁজুন।
  3. একবার পাওয়া গেলে, ডাউনলোড প্রক্রিয়া শুরু করতে ডাউনলোড আইকনে ক্লিক করুন।
  4. গেমটি ডাউনলোডের মাঝখানে থাকাকালীন, ডাউনলোড বাতিল করতে বাতিল বোতামে ক্লিক করুন।
  5. উল্লেখিত ত্রুটি বার্তাটি ছুঁড়ে দেওয়া গেমটিতে যান এবং এটি আবার ডাউনলোড করার চেষ্টা করুন।

আপনি এখনও একই ত্রুটি বার্তা সম্মুখীন কিনা পরীক্ষা করুন. যদি হ্যাঁ, তালিকার পরবর্তী সমাধানটি চেষ্টা করুন৷

4] EA প্লেতে আবার লগইন করুন

আরেকটি সমাধান যা এই পরিস্থিতিতে কার্যকর হতে পারে তা হচ্ছে লগআউট-লগইন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে। এটি দেখা যাচ্ছে, অ্যাকাউন্ট-সম্পর্কিত ত্রুটির কারণে সমস্যাটি হতে পারে। সুতরাং, আপনার EA Play অ্যাকাউন্ট থেকে লগ আউট করুন, তারপরে আবার লগইন করুন এবং সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন। এটি কীভাবে করা হয় তা এখানে।

  1. শুরু করতে, আপনার EA Play অ্যাকাউন্ট থেকে লগ আউট করুন।
  2. এখন, নিশ্চিত করুন যে EA Play পরিষেবাগুলির কোনওটিই ব্যাকগ্রাউন্ডে চলছে না৷ এটি করার জন্য, Ctrl + Shift + Esc কী টিপে টাস্ক ম্যানেজার খুলুন, সমস্ত EA প্লে-সম্পর্কিত পরিষেবাগুলিতে ডান-ক্লিক করুন এবং প্রসঙ্গ মেনু থেকে, শেষ টাস্ক বেছে নিন।
  3. এখন, আপনার সিস্টেম পুনরায় চালু করুন, এবং EA প্লে অ্যাপ খুলুন।
  4. প্রয়োজনীয় শংসাপত্রগুলি প্রবেশ করে আপনার অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন৷
  5. সমস্যামূলক গেমটিতে নেভিগেট করুন।
  6. ডাউনলোড শুরু করতে ডাউনলোড বোতামে ক্লিক করুন।

গেমটি ডাউনলোড করার সময় আপনি যদি এখনও অন্য বার্তার মুখোমুখি হন তবে পরবর্তী সমাধানটি চেষ্টা করুন৷

5] EA Play অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

একটি সামান্য হেঁচকি ছিল, এবং আমরা ইনস্টল করা শেষ করতে পারিনি EA অ্যাপে একটি ইনস্টলেশন সমস্যার কারণে ত্রুটি ঘটতে পারে। এই ক্ষেত্রে, আপনি অ্যাপটি পুনরায় ইনস্টল করা ছাড়া অন্য কিছু করতে পারবেন না। তবে নিশ্চিত করুন যে আপনি এই সমাধানটি অনুসরণ করছেন শুধুমাত্র যদি উপরের কোনটি আপনার ক্ষেত্রে সহায়ক না হয়৷

6] গেমটি ডাউনলোড করতে অরিজিন ব্যবহার করুন

আপনি যা করতে পারেন তা হল অরিজিন ডাউনলোড করার চেষ্টা করুন এবং আপনার প্রিয় ইলেকট্রনিক আর্টস গেমগুলি ডাউনলোড করুন। আপনি উল্লিখিত সমস্যাটি ছুঁড়ে দেওয়া একটি সহ সমস্ত EA গেমগুলি অরিজিনে পাবেন। সুতরাং, আপনার সিস্টেমে অরিজিন অ্যাপটি ডাউনলোড করুন এবং আপনার শংসাপত্রের সাথে লগ ইন করুন। আপনার প্রিয় গেমটি খুঁজুন এবং কোনো সমস্যা ছাড়াই ডাউনলোড প্রক্রিয়া শুরু করুন।

7] EA Play এর সাথে যোগাযোগ করুন

যদি উপরের উল্লিখিত সমাধানগুলির কোনওটিই সমস্যার সমাধান করতে সহায়তা না করে, তবে শেষ জিনিসটি আপনি চেষ্টা করতে পারেন তা হল EA সহায়তার সাথে যোগাযোগ করা। তাদের কাছে পৌঁছান, এবং তাদের জানান যে আপনি এই সমস্যার মুখোমুখি হচ্ছেন, একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইএ অ্যাপে" ত্রুটি ইনস্টল করা শেষ করতে পারিনি৷

ইএ অ্যাপ কেন কাজ করছে না?

EA Play অ্যাপটি আপনার Windows PC-এ কাজ না করার একাধিক কারণ থাকতে পারে। কিন্তু সবার মধ্যে একটা বড় কারণ হতে পারে সার্ভারের সমস্যা। অ্যাপটি রক্ষণাবেক্ষণের অধীনে থাকলে, এটি আপনার সিস্টেমে কাজ করবে না। কিন্তু সমস্যাটি দীর্ঘ সময়ের জন্য চলতে থাকলে, আপনি সমস্যাটি সমাধান করতে অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করতে পারেন৷

আমি কিভাবে আমার Xbox ত্রুটি কোড ঠিক করব?

প্রকারের উপর নির্ভর করে, বিভিন্ন Xbox এরর কোড ঠিক করা খুব সহজ। বেশিরভাগ Xbox ত্রুটি কোড এই নির্দেশাবলী অনুসরণ করে ঠিক করা যেতে পারে - কোন পাওয়ার সাপ্লাই নেই তা নিশ্চিত করতে পাওয়ার কর্ডটি আনপ্লাগ করে কনসোলটি বন্ধ করে। প্রায় 1 মিনিট অপেক্ষা করুন, এবং তারপর আবার পাওয়ার কর্ডগুলি প্লাগ করুন৷ কনসোলে পেয়ার এবং ইজেক্ট বোতামটি দীর্ঘক্ষণ টিপুন এবং তারপরে কনসোলে Xbox বোতাম টিপুন।

একটি সামান্য হেঁচকি ছিল এবং আমরা ইএ ডেস্কটপ অ্যাপে ইনস্টল করার ত্রুটিটি শেষ করতে পারিনি
  1. C:\Windows\System32\LogiLDA.dll ত্রুটি শুরু করতে একটি সমস্যা হয়েছে

  2. Windows সেটআপের জন্য preinstall.cmd স্ক্রিপ্ট ত্রুটি চালানোর সময় একটি সমস্যা হয়েছে৷

  3. উইন্ডোজ 11/10 এ একটি অ্যাপ ডিফল্ট রিসেট বিজ্ঞপ্তি ত্রুটি ছিল

  4. একটি সার্ভার ত্রুটি ঘটেছে এবং আপনার ইমেল পাঠানো হয়নি. (#76997)