কম্পিউটার

কীভাবে ম্যাকে ডেসটিনি 2 খেলবেন

Destiny থেকে সারাজীবনের মতো যা মনে হয় তা অনুসরণ করে, Destiny 2 এখন শুধুমাত্র PS4 এবং Xbox One নয় পিসিতেও খেলার জন্য উপলব্ধ। যদিও ম্যাক গেমাররা ততটা ভাগ্যবান নয়, কারণ গেমটি শীঘ্রই যে কোনও সময় অফিসিয়াল ম্যাক সমর্থন পাবে না - তবে এর অর্থ এই নয় যে আপনি আপনার ম্যাকে ডেসটিনি 2 খেলতে পারবেন না। একটি নতুন এনভিডিয়া স্ট্রিমিং পরিষেবার জন্য ধন্যবাদ, ম্যাক গেমাররা এখন ম্যাকে ডেসটিনি 2 খেলতে পারবেন – কীভাবে তা এখানে।

ওহ, এবং আপনি যদি এখনও PC এর জন্য Destiny 2 না কিনে থাকেন (আপনার উভয় পদ্ধতির জন্য এটির প্রয়োজন হবে), আপনি এখনই এটিকে গ্রীন ম্যান গেমিং থেকে £44.99-এ নিতে পারেন।

GeForce NOW for Mac (Beta)

আপনার ম্যাকে ডেসটিনি 2 খেলার সেরা উপায়? এনভিডিয়ার নতুন ক্লাউড-ভিত্তিক গেম স্ট্রিমিং পরিষেবা, ম্যাকের জন্য জিফোর্স নাও৷ পরিষেবাটি ম্যাক গেমারদের তাদের স্টিম বা Battle.net অ্যাকাউন্টে (ডেসটিনি 2 সহ!) তাত্ক্ষণিকভাবে যেকোনো গেম খেলতে দেয়, তাদের ম্যাকের গ্রাফিকাল শক্তি নিয়ে চিন্তা না করে।

কিভাবে? সমস্ত প্রক্রিয়াকরণ ইউরোপ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা সার্ভার সাইটগুলিতে Nvidia দ্বারা পরিচালিত হয়। সংক্ষেপে, গেমটি এনভিডিয়ার অবিশ্বাস্যভাবে শক্তিশালী সার্ভার (GTX 1080 এর সমতুল্য শক্তি) দ্বারা দূরবর্তীভাবে রেন্ডার করা হয়েছে এবং ইন্টারনেটের মাধ্যমে উচ্চ গতিতে আপনার Mac এ পাঠানো হয়েছে। এটি এত দ্রুত, আসলে, সেই ব্যবধান খুব কমই লক্ষণীয় – এমনকি ডেসটিনি 2-এর মতো অনলাইন গেমগুলিতেও৷

ম্যাকের জন্য GeForce Now-এ উপলব্ধ প্রতিটি গেম স্ট্রিমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, যার অর্থ আপনি নিজে গ্রাফিক্স বিকল্পগুলি স্পর্শ না করেই সম্ভাব্য সেরা ভিজ্যুয়াল পাবেন৷

ওহ, এবং যেহেতু এনভিডিয়া তার সার্ভারে প্রতিটি উপলব্ধ গেমের একটি ক্যাশে সংস্করণ সঞ্চয় করে, গেমটি ডাউনলোড করার জন্য অপেক্ষা করার দরকার নেই - একবার আপনি প্লে ক্লিক করলে, আপনার প্রায় 30 সেকেন্ডের মধ্যে চালু হওয়া উচিত।

ম্যাকের জন্য GeForce Now এর সেরা অংশ? এটি বিটাতে থাকাকালীন এটি সম্পূর্ণ বিনামূল্যে, এবং এনভিডিয়া ম্যাকওয়ার্ল্ড ইউকেকে আশ্বস্ত করেছে যে এটি কমপক্ষে 2018 সালের প্রথম দিকে থাকবে। আপনি এখনই বিটা আকারে ডাউনলোড করতে পারেন, যদিও আগ্রহীদের এটি চেষ্টা করার জন্য একটি অপেক্ষা তালিকায় যোগ দিতে হবে হোম (ইউকে/ইউরোপে যাইহোক – যারা মার্কিন যুক্তরাষ্ট্রে থাকে তারা এটি এখানে ডাউনলোড করতে পারেন)।

বুট ক্যাম্প

আপনার ইন্টারনেট সংযোগ যদি GeForce Now এর মতো স্ট্রিমিং পরিষেবাগুলি ব্যবহার করার জন্য যথেষ্ট ভাল না হয়, তবে আরেকটি বিকল্প রয়েছে - যদিও কর্মক্ষমতা উপ-অনুকূল হতে পারে, এমনকি সর্বনিম্ন ডেসটিনি 2 গ্রাফিক সেটিংসেও৷ সম্পূর্ণ দাবিত্যাগ:আমরা এই পদ্ধতিতে ডেসটিনি 2 পরীক্ষা করিনি, তাই নিজের ঝুঁকিতে চালিয়ে যান।

নির্বিশেষে চেষ্টা করতে চাইলে, ডেসটিনি 2 চালানোর আরেকটি উপায় হল বুট ক্যাম্প ব্যবহার করে আপনার হার্ড ড্রাইভকে পার্টিশন করা এবং একটি পৃথক পার্টিশনে Windows 10 চালানো। উইন্ডোজ চালানোর জন্য এই পদ্ধতিতে আপনাকে আপনার Mac থেকে হার্ড ড্রাইভের স্থান ত্যাগ করতে হবে৷

আমরা আপনার Mac-Windows পার্টিশনে পর্যাপ্ত স্টোরেজ দেওয়ার পরামর্শ দিই, কারণ আপনার গেমগুলি যথেষ্ট পরিমাণে জায়গা নেবে – Destiny 2-এর জন্য 68GB স্টোরেজ প্রয়োজন – এবং আপনাকে Windows OS এর জন্যও জায়গা বরাদ্দ করতে হবে। একবার আপনি ড্রাইভ বন্ধ করার পরে আপনি সর্বদা আপনার পার্টিশনের আকার পরিবর্তন করতে পারেন, তবে এটি সমস্যা তৈরি করতে পারে। কিভাবে আপনার Mac এর হার্ড ড্রাইভ বা SSD পার্টিশন করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখুন।

কীভাবে বুট ক্যাম্প ব্যবহার করতে হয় এবং উইন্ডোজ ইনস্টল করতে হয় তার সম্পূর্ণ গাইডের জন্য, আমরা বুট ক্যাম্প ব্যবহার করে ম্যাকে উইন্ডোজ 10 চালানোর বিষয়ে আমাদের উত্সর্গীকৃত নিবন্ধটি পরীক্ষা করার পরামর্শ দিই৷

আপনি যদি আপনার Mac-এ অন্যান্য Windows গেম চালাতে আগ্রহী হন, তাহলে Mac-এ PC গেমগুলি কীভাবে খেলবেন তা একবার দেখুন৷


  1. কিভাবে Mac এ একটি ডিভিডি চালাবেন

  2. কীভাবে ম্যাকে ওভারওয়াচ খেলবেন

  3. ম্যাকের সি# এ কীভাবে কোড করবেন

  4. কিভাবে ম্যাকে Xbox One গেম খেলবেন