কম্পিউটার

SloPro – iOS এর জন্য স্লো মোশন অ্যাপ (iPad/iPhone)

আইটিউনস অ্যাপ তালিকার শীর্ষে প্রবণতা - আইটিউনসে এই বিশেষ স্লো মোশন ভিডিও অ্যাপটি খুব দ্রুত সেই লোকেদের জন্য শীর্ষ পছন্দ হয়ে উঠেছে যারা স্লো মোশন মানের ভিডিওতে পরিণত আশ্চর্যজনক ভিডিও রেকর্ড করতে চায়৷ আর সবচেয়ে ভালো ব্যাপার হল এই অ্যাপটি একেবারে বিনামূল্যে। স্যান্ড মাউন্টেন স্টুডিও দ্বারা বিকাশিত - এটি ইংরেজিতে ভিত্তিক এবং এটি আইফোন এবং আইপ্যাড উভয়ের জন্যই ডিজাইন করা হয়েছে৷ তবে এই অ্যাপটির জন্য iOS 7.0 বা পরবর্তী সংস্করণ প্রয়োজন এবং এই অপারেটিং সিস্টেম সমর্থন করে এমন iPhone বা iPad বা iTouch-এ ব্যবহার করা যেতে পারে৷ অ্যাপটিতে রয়েছে $3.99-এ একটি অ্যাপ আপগ্রেড টু প্রো পরিষেবা। এবং যদিও স্লো প্রো-এর প্রো সংস্করণে আপগ্রেড করার মাধ্যমে বৈশিষ্ট্যগুলি উত্তেজনাপূর্ণ - বিনামূল্যের সংস্করণটিও বেশ ভাল এবং কমবেশি একই বৈশিষ্ট্যগুলি অফার করে যা একটি নিয়মিত ব্যক্তি যা রহস্যময় ভিডিও তৈরি করতে এবং প্রতিবার এডিট করতে চায় তার দ্বারা সহজেই ব্যবহারযোগ্য। ধাপ।

SloPro – iOS এর জন্য স্লো মোশন অ্যাপ (iPad/iPhone)

Slo Pro শুধুমাত্র একটি সামগ্রিক সম্পাদনা প্রোফাইলের অনুমতি দেয় এমন অন্যান্য অ্যাপের বিপরীতে প্রতিটি পর্যায়ে ভিডিও সম্পাদনা করার অনুমতি দেয়। এটি 500 FPS, 1000 FPS এবং সাধারণ স্তরেও ভিডিও ক্যাপচার করে। এটিতে একটি স্পিড-ইন, স্পিড-আউট বিকল্প রয়েছে যেখানে এটি ব্যবহারকারীকে ভিডিও তৈরির প্রক্রিয়ার যেকোনো সময়ে সম্পাদনা করতে এবং অগ্রসর করতে বা গতি কমাতে দেয়। এটি নির্দিষ্ট ভিডিওতে আরও সৃজনশীল চেহারার অনুমতি দেয় যার জন্য বিভিন্ন মুহূর্তে বিভিন্ন দেখার গতির প্রয়োজন হতে পারে।

SloPro – iOS এর জন্য স্লো মোশন অ্যাপ (iPad/iPhone)

অ্যাপটিকে 12 বছর বা তার বেশি বয়সের ব্যবহারকারীদের জন্য ব্যবহারের জন্য রেট করা হয়েছে মাঝে মাঝে যৌন বিষয়বস্তু বা ড্রাগ এবং অ্যালকোহল বা তামাক সংক্রান্ত রেফারেন্সের জন্য। হালকা অশ্লীলতার সূক্ষ্ম পয়েন্টগুলিও রয়েছে এবং এইভাবে পিতামাতাদের তাদের সন্তানকে এই অ্যাপটি ডাউনলোড করার অনুমতি দেওয়ার সময় কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। Slo Pro অ্যাপটি বিনামূল্যের সংস্করণেও ব্যবহার করার জন্য খুবই সহজ এবং পরিশীলিত এবং এটি স্বাভাবিকভাবে ভিডিও ক্যাপচার এবং বিভিন্ন গতির পরিমাপে সম্পাদনা করার অনুমতি দেয় - ধীর, খুব ধীর বা খুব দ্রুত - খুব সুন্দরভাবে। আপনি এখান থেকে এই অ্যাপটি পেতে পারেন


  1. কিভাবে আইফোনে স্লো মোশন ভিডিওকে একটি সাধারণ ভিডিওতে রূপান্তর করা যায়

  2. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ

  3. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ

  4. Android 2022 এর জন্য সেরা 15টি সেরা স্লো মোশন ভিডিও অ্যাপ