কম্পিউটার

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

কাউন্টার-স্ট্রাইক:গ্লোবাল অফেন্সিভ হল 2012 সালে মুক্তিপ্রাপ্ত একটি প্রথম-ব্যক্তি শুটিং গেম। গেমটি টিমওয়ার্ক, বন্দুক খেলা, কৌশল এবং ব্যক্তিগত অর্থনীতি ব্যবস্থাপনার উপর ফোকাস করে। এটি দুটি দল, সন্ত্রাসী এবং প্রতি-সন্ত্রাসবাদীদের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যারা বিভিন্ন মানচিত্রে বিভিন্ন উদ্দেশ্য সম্পূর্ণ করতে খেলে। খেলোয়াড়রা রাউন্ড সম্পূর্ণ করার পরেও ভার্চুয়াল মুদ্রা দিয়ে পুরস্কৃত হয়। রোমাঞ্চ এবং দক্ষতায় ভরা এই রোমাঞ্চকর গেমটি কখনও কখনও সংযোগ ত্রুটি দেখাতে পারে যা গেমপ্লেকে বাধাগ্রস্ত করতে পারে। আপনি যদি CSGO খেলার সময় একই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। আমাদের কাছে একাধিক পদ্ধতি সহ একটি নিখুঁত গাইড রয়েছে যা আপনাকে কীভাবে অবিশ্বস্ত সংযোগ CSGO ঠিক করতে হয় সে বিষয়ে সহায়তা করতে। সরাসরি পদ্ধতিতে ডাইভিং করার আগে, CS GO ম্যাচমেকিং সার্ভারের সমস্যা এবং এর কারণগুলি সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য থাকা অপরিহার্য, তাই আসুন CSGO-এর অবিশ্বস্ত সংযোগ সম্পর্কে জেনে শুরু করি৷

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

CSGO-তে অবিশ্বস্ত সংযোগ কীভাবে ঠিক করবেন

CSGO ম্যাচমেকিং হল একটি ইন-গেম সিস্টেম যা সমস্ত খেলোয়াড়দের জন্য উপলব্ধ যা ব্যবহারকারীদের দক্ষতার র্যাঙ্কের জন্য প্রতিযোগিতা করার সুযোগ দেয়। র‌্যাঙ্কগুলি অসম ম্যাচগুলি এড়িয়ে এবং গেমিং অভিজ্ঞতাকে উন্নত করে গেমটিতে একটি অতিরিক্ত রোমাঞ্চ যোগ করে। এটি একই দক্ষতার অন্যান্য খেলোয়াড়দের সাথে ব্যবহারকারীদের মেলাতেও সাহায্য করে।

অনির্ভরযোগ্য CSGO সংযোগের কারণ কী?

একাধিক কারণ CSGO-তে অবিশ্বস্ত সংযোগের দিকে পরিচালিত করতে পারে, তাদের মধ্যে কয়েকটি নীচে তালিকাভুক্ত করা হল:

  • নেটওয়ার্ক ত্রুটির প্রথম কারণগুলির মধ্যে একটি হল ক্রপ্ট গেম ফাইল CSGO এর যেগুলি সাধারণত তৃতীয় পক্ষের সফ্টওয়্যার বা অ্যান্টিভাইরাসের মাধ্যমে ডাউনলোড করা হয়৷
  • এই সমস্যার পরবর্তী কারণ হল একটি অস্থির নেটওয়ার্ক সংযোগ যখন আপনার দুর্বল বা অসামঞ্জস্যপূর্ণ ইন্টারনেট থাকে।
  • যদি VPN আপনার সিস্টেমে চালু আছে, এটি আপনার নেটওয়ার্ক সংযোগকে ধীর করে দিতে পারে এবং গেমটিও পিছিয়ে দিতে পারে। তাই, এই CSGO ম্যাচমেকিং সমস্যা সমাধানের জন্য আপনাকে অবশ্যই এটি নিষ্ক্রিয় করতে হবে।
  • ভুল DNS সার্ভার অথবা নেটওয়ার্ক সেটিংস হল আরেকটি কারণ যে কারণে আপনি CS GO ম্যাচমেকিং সার্ভারে ত্রুটির সম্মুখীন হচ্ছেন৷
  • যদি ডেটা এক্সিকিউশন প্রতিরোধ আপনার সিস্টেমে বন্ধ আছে, তাহলে আপনি একটি অবিশ্বস্ত সংযোগের সম্মুখীন হতে পারেন৷

এটাও সম্ভব যে সমস্যাটি আপনার সিস্টেম বা সংযোগের পরিবর্তে CSGO সার্ভারের স্থিতিতে। অতএব, এই সম্ভাবনাটি বাতিল করার জন্য আপনাকে একবার CSGO পৃষ্ঠার স্থিতি পরীক্ষা করতে হবে। এই ধরনের সার্ভার সমস্যা দেখা দেয় যখন অনেক গেম প্লেয়ার একই সময়ে গেমের সাথে সংযোগ করার চেষ্টা করে। অতএব, আপনাকে অবশ্যই ডাউনডিটেক্টর পৃষ্ঠা ব্যবহার করে এটি পরীক্ষা করতে হবে।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

যেমনটি আমরা আলোচনা করেছি, CSGO-তে সংযোগের সমস্যাগুলির জন্য প্রচুর কারণ রয়েছে তবে এর সাথে, একাধিক সমাধানও রয়েছে যা আপনাকে কার্যকর এবং বিশদ পদক্ষেপের মাধ্যমে এই সমস্যাটি সমাধান করতে সহায়তা করতে পারে। এই পদ্ধতিগুলি তাদের জটিলতা এবং কার্যকারিতার স্তর অনুসারে নীচে দেওয়া হল৷

পদ্ধতি 1:প্রাথমিক সমস্যা সমাধানের পদ্ধতি

CSGO ম্যাচমেকিং সার্ভার সমস্যা সমাধান করতে এই মৌলিক পদ্ধতিগুলি অনুসরণ করুন৷

1A. প্রশাসক হিসাবে CSGO চালান

আপনি স্টিমের মাধ্যমে গেমটি ব্যবহার করলে, গেমটি চালু করার সময় আপনি সংযোগের ত্রুটির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ স্টিমের প্রশাসনিক অধিকার নেই। এই ধরনের ক্ষেত্রে, আপনাকে অবশ্যই অ্যাপ্লিকেশনটির প্রশাসক অধিকার প্রদান করতে হবে যদি আপনি কীভাবে অবিশ্বস্ত সংযোগ CSGO ঠিক করবেন সে সম্পর্কে উত্তর খুঁজছেন, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. আপনার ডেস্কটপে যান এবং CS GO -এ ডান-ক্লিক করুন অ্যাপ্লিকেশন।

2. এখন, Properties -এ ক্লিক করুন মেনু থেকে।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

3. সামঞ্জস্যতা -এ যান৷ ট্যাব করুন এবং প্রশাসক হিসাবে এই প্রোগ্রামটি চালান-এর জন্য বাক্সটি চেক করুন বিকল্প।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

4. এখন, Apply -এ ক্লিক করুন এবং তারপর ঠিক আছে .

1B. DNS ক্যাশে সাফ করুন

DNS বা ডোমেন নেম সিস্টেম ওয়েবসাইটের ডোমেইন নামকে IP ঠিকানায় পরিবর্তন করতে সাহায্য করে যাতে সিস্টেমের পক্ষে এটি বোঝা সহজ হয়। এই DNS ক্যাশে হিসাবে সংরক্ষিত হয় এবং আপনার পিসিতে নেটওয়ার্ক সমস্যা সমাধানের জন্য ফ্লাশ করা প্রয়োজন। আপনি উইন্ডোজ 10-এ ডিএনএস ক্যাশে কীভাবে ফ্লাশ এবং রিসেট করবেন তা আমাদের গাইডের সাহায্যে ডিএনএস এবং কীভাবে এটি ফ্লাশ করতে হয় সে সম্পর্কে অনেক কিছু শিখতে পারেন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

1C. প্রক্সি সার্ভার নিষ্ক্রিয় করুন

অবিশ্বাস্য ম্যাচমেকিং CSGO সার্ভার ঠিক করার শেষ পদ্ধতি হল আপনার সিস্টেমে প্রক্সি নিষ্ক্রিয় করা। আপনি যদি নেটওয়ার্ক কর্মক্ষমতা বাড়াতে আপনার পিসিতে প্রক্সি ব্যবহার করেন তবে এটি নিষ্ক্রিয় করা আপনাকে উল্লিখিত CSGO ম্যাচমেকিং সমস্যাটি সমাধান করতে সহায়তা করতে পারে। আপনি Windows 10-এ কীভাবে VPN এবং প্রক্সি নিষ্ক্রিয় করবেন সে সম্পর্কে আমাদের পুঙ্খানুপুঙ্খ নির্দেশিকা থেকে সাহায্য পেতে পারেন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

1D. নেটওয়ার্ক ড্রাইভার আপডেট করুন

যদি কোনও পদ্ধতিই আপনার জন্য সঠিক বলে মনে না হয় তবে আপনাকে অবশ্যই আপনার নেটওয়ার্ক ড্রাইভারগুলি আপডেট করার চেষ্টা করতে হবে কারণ গেমটি চালু করার সময় পুরানো ড্রাইভারগুলি প্রায়শই সংযোগ বিচ্ছিন্ন করার সমস্যা তৈরি করে। সুতরাং, আপডেট প্রক্রিয়া করতে আপনি Windows 10-এ নেটওয়ার্ক অ্যাডাপ্টার ড্রাইভার আপডেট করার জন্য আমাদের সহায়ক গাইডের মাধ্যমে যেতে পারেন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

1E. উইন্ডোজ আপডেট করুন

যদি আপনার সিস্টেমে ইন্টারনেট সংযোগ ঠিকঠাক কাজ করে এবং আপনি এখনও CSGO সংযোগের সাথে লড়াই করে থাকেন তবে আপনি আপনার অপারেটিং সিস্টেম আপডেট করার চেষ্টা করতে পারেন যা এই ক্ষেত্রে উইন্ডোজ। আপনি যখন আপনার পিসিতে CSGO গেম চালু করার চেষ্টা করেন তখন পুরানো উইন্ডোজ সফ্টওয়্যার সংযোগে সমস্যা সৃষ্টি করতে পারে। অতএব, সফ্টওয়্যার আপডেট করা আপনাকে পুঙ্খানুপুঙ্খভাবে সাহায্য করতে পারে, যা উইন্ডোজ 10 সর্বশেষ আপডেট ডাউনলোড এবং ইনস্টল করার জন্য আমাদের গাইড ব্যবহার করে করা যেতে পারে৷

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 2:নেটওয়ার্ক ট্রাবলশুটার চালান

অবিশ্বস্ত সংযোগের পিছনে মূল কারণ হল নেটওয়ার্ক সমস্যা যা একাধিক কারণে আপনার সিস্টেমে দেখা দিতে পারে। ব্রাউজার ক্যাশে, ভাইরাস, পুরানো অপারেটিং সংস্করণ এবং আরও অনেক কারণে এই সংযোগ বিঘ্নিত হতে পারে। অতএব, আপনার সংযোগ পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে, যা বিভিন্ন উপায়ে করা যেতে পারে। আপনি Windows 10-এ আপনার সংযোগ বিঘ্নিত হয়েছে তা ঠিক করার জন্য আমাদের গাইড পরীক্ষা করতে পারেন। নেটওয়ার্ক সমস্যার সমাধান করা CSGO ম্যাচমেকিং সমস্যা সমাধানে সাহায্য করতে পারে কিনা তা পরীক্ষা করে দেখুন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 3:গেম ফাইলের অখণ্ডতা যাচাই করুন

আপনি যদি একটি উন্নত গেমের অভিজ্ঞতা চান তবে গেমটি চালানোর জন্য স্টিম একটি নির্ভরযোগ্য পছন্দ। কিন্তু প্রায়ই লোকেরা রিপোর্ট করেছে যে স্টিম গেমগুলি ক্র্যাশ হচ্ছে এবং সংযোগ সমস্যার কারণে কাজ করছে না। এরকম একটি সমস্যা CS GO ম্যাচমেকিং সার্ভারের সাথে যা বেশ বিরক্তিকর হতে পারে। সুতরাং, আপনাকে অবশ্যই স্টিম CSGO গেম ফাইলের অখণ্ডতা যাচাই করতে হবে কারণ এই দ্রুত সমাধানটি সার্ভারের ত্রুটি সমাধানে বেশ সফল বলে প্রমাণিত হয়েছে। এটি করার জন্য, আপনি কীভাবে বাষ্পে অখণ্ডতা গেম ফাইলগুলি যাচাই করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখতে পারেন। এবং এই গাইডের সাহায্যে, আপনি সহজেই আপনার পিসিতে সংযোগ ত্রুটি ঠিক করতে পারেন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 4:স্টিম লাইব্রেরি ফোল্ডার মেরামত করুন

ম্যাচমেকিং ত্রুটির সাথে আপনাকে সাহায্য করার আরেকটি পদক্ষেপ হল স্টিম লাইব্রেরি ফোল্ডারগুলি মেরামত করা। স্টিম লাইব্রেরি ফোল্ডার মেরামত করে, আপনি ম্যাচমেকিং অবিশ্বস্ত সংযোগ ঠিক করতে পারেন। স্টিমে ফোল্ডারগুলি মেরামত করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. Windows কী টিপুন৷ , Steam টাইপ করুন , এবং খুলুন এ ক্লিক করুন .

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

2. স্টিম -এ ক্লিক করুন এবং সেটিংস নির্বাচন করুন .

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

3. ডাউনলোডগুলি এ ক্লিক করুন৷ এবং স্টিম লাইব্রেরি ফোল্ডার নির্বাচন করুন .

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

4. ফোল্ডার -এ ডান-ক্লিক করুন এটিতে এবং লাইব্রেরি ফাইলগুলি মেরামত করুন-এ ক্লিক করুন৷ .

পদ্ধতি 5:বিভিন্ন স্টিম অ্যাকাউন্ট ব্যবহার করুন

যদি উপরে উল্লিখিত সংশোধনগুলি আপনাকে কীভাবে অবিশ্বস্ত সংযোগ CSGO ঠিক করতে হয় সে সম্পর্কে আপনার প্রশ্নের উত্তর দিতে সাহায্য না করে, তাহলে আপনি সম্পূর্ণ আলাদা স্টিম অ্যাকাউন্ট ব্যবহার করার চেষ্টা করতে পারেন। একটি নতুন অ্যাকাউন্ট ব্যবহার করলে মাল্টিপ্লেয়ার গেমগুলিতে সাধারণত যে বাগ সমস্যাগুলি দেখা যায় সেগুলি সমাধান করবে এবং ম্যাচমেকিং অবিশ্বস্ত সার্ভার সমস্যাগুলি সমাধান করতে সহায়তা করবে৷

1. স্টিম খুলুন৷ অ্যাপ্লিকেশন এবং ব্যবহারকারী পরিবর্তন করুন-এ ক্লিক করুন স্টিমে একটি নতুন অ্যাকাউন্ট যোগ করার বিকল্প।

2. লগইন স্ক্রিনে, আপনার অ্যাকাউন্টের নাম লিখুন৷ এবং পাসওয়ার্ড এবং তারপর লগ ইন এ ক্লিক করুন৷ .

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

একবার নতুন অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে, গেমটি চালান এবং সংযোগ ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

পদ্ধতি 6:SteamService.exe চালান

CSGO গেমের সাথে কানেক্টিভিটি সমস্যা সমাধানে স্টিম ব্যবহারকারীদের সাহায্য করার পরবর্তী পদ্ধতি হল একটি PC-এ SteamService.exe চালানো। SteamService.exe ভিজ্যুয়াল স্টুডিও রিডিস্ট্রিবিউটিভ এবং ডাইরেক্টএক্স সহ স্ক্রিপ্ট ইনস্টল করার সাথে ডিল করে এবং SteamService.exe নিষ্ক্রিয় করার অর্থ এই প্রক্রিয়াগুলিতে হস্তক্ষেপ করা এবং এর ফলে সার্ভারের সংযোগ সমস্যাগুলির দিকে পরিচালিত করে। সুতরাং, আপনি নিম্নলিখিত ধাপগুলির সাহায্যে SteamService.exe চালাতে পারেন:

1. ফাইল এক্সপ্লোরার খুলুন৷ আপনার সিস্টেমে এবং স্টিম এ যান ফোল্ডার অবস্থান।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

2. এখন, bin নামের ফোল্ডারটি খুলুন এবং steamservice.exe সনাক্ত করুন এটিতে ফাইল।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

3. ফাইল চালান৷ এবং হ্যাঁ -এ ক্লিক করুন যদি এটি অ্যাক্সেস করার জন্য অনুরোধ করা হয়।

একবার পদক্ষেপগুলি সম্পাদিত হলে, আপনার সিস্টেমে স্টিম অ্যাপ্লিকেশন চালু করুন এবং সংযোগ ত্রুটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে গেমটি চালান৷

পদ্ধতি 7:Google DNS ব্যবহার করুন

অতিরিক্ত নিরাপত্তা পরিষেবা প্রদানের জন্য আপনি যদি একজন গেমার হন তাহলে DNS গুরুত্বপূর্ণ। এছাড়াও, DNS গেমিং অভিজ্ঞতা বাড়াতে আপনাকে ভাইরাস আক্রমণ থেকে রক্ষা করতে সাহায্য করে। আপনি যদি ইতিমধ্যেই আপনার DNS ফ্লাশ করার চেষ্টা করে থাকেন, তাহলে আপনি এখন অবিশ্বস্ত সংযোগ সমস্যা সমাধানে Google DNS ব্যবহার করার চেষ্টা করতে পারেন৷ কার্যকর ফলাফলের জন্য কীভাবে এই পদ্ধতিটি চেষ্টা করতে হয় সে সম্পর্কে আরও তথ্যের জন্য আপনি উইন্ডোজে OpenDNS বা Google DNS-এ কীভাবে স্যুইচ করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখতে পারেন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 8:নেটওয়ার্ক সেটিংস রিসেট করুন

যদি আপনার নেটওয়ার্ক অ্যাডাপ্টারগুলি দূষিত হয় তবে আপনার পিসিতে নেটওয়ার্ক সেটিংস রিসেট করা ছাড়া আর কিছুই আপনাকে সাহায্য করতে পারে না। নেটওয়ার্ক সেটিংস রিসেট করা অ্যাডাপ্টারগুলিকে পুনরায় ইনস্টল করবে এবং নেটওয়ার্ক অ্যাডাপ্টারের সমস্ত তথ্য আপনার সিস্টেমে আবার সেট করবে যা CSGO চালানোর সময় সমস্ত সংযোগ সমস্যার সমাধান করবে৷ সুতরাং, Windows 10-এ কীভাবে নেটওয়ার্ক সেটিংস রিসেট করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখুন।

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 9:ফায়ারওয়ালের মাধ্যমে বাষ্পের অনুমতি দিন

ফায়ারওয়ালের মাধ্যমে অ্যাপ্লিকেশনটিকে অনুমতি দিয়ে বাষ্প ব্যবহারকারীরাও সংযোগ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আমরা ইতিমধ্যে আলোচনা করেছি, কখনও কখনও আপনার সিস্টেমের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার বা উইন্ডোজ ডিফেন্ডার ফায়ারওয়াল কোনও অ্যাপ বা কোনও গেমের কাজে হস্তক্ষেপ করতে পারে। এই ধরনের অ্যাপ্লিকেশানগুলিকে অনুমতি দিয়ে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার অ্যাপ্লিকেশন কোনও ত্রুটি ছাড়াই চলে এবং CSGO ম্যাচমেকিং সমস্যার মতো কোনও সংযোগ সমস্যার সম্মুখীন হয় না৷ এটি করার জন্য, আপনি উইন্ডোজ ফায়ারওয়ালের মাধ্যমে অ্যাপ্লিকেশানগুলিকে অনুমতি দিন বা ব্লক করুন সম্পর্কে আমাদের গাইড পড়তে পারেন৷

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

পদ্ধতি 10:উইন্ডোজ ডিফেন্ডার ফায়ারওয়াল অক্ষম করুন (প্রস্তাবিত নয়)

আপনার পিসি বা উইন্ডোজ ডিফেন্ডারে থার্ড-পার্টি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারও কিছু নির্দিষ্ট প্রোগ্রামে হস্তক্ষেপ করতে পারে বা আপনার সিস্টেমে গেম ব্লক করতে পারে। এই প্রোগ্রামগুলি আপনার সার্ভারের সাথে সংযোগ করতে ব্যবহৃত পোর্টগুলিকে ব্লক করতে পারে এবং যদি এটি হয় তবে এটি একটি অবিশ্বস্ত CSGO সংযোগের কারণ হতে পারে। সুতরাং, কাউন্টার স্ট্রাইক গ্লোবাল অফেন্সিভ খেলার সময় আপনি আর ত্রুটির সম্মুখীন হবেন না তা নিশ্চিত করতে, আপনাকে এই প্রোগ্রামগুলি অক্ষম করতে হবে। এটি করার জন্য আপনি উইন্ডোজ 10 এ কীভাবে অস্থায়ীভাবে অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করবেন এবং উইন্ডোজ 10 ফায়ারওয়াল কীভাবে নিষ্ক্রিয় করবেন সে সম্পর্কে আমাদের নির্দেশিকাগুলির মাধ্যমে যেতে পারেন৷

কিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করবেন

প্রস্তাবিত:

  • কিভাবে GoDaddy অ্যাকাউন্ট বন্ধ করবেন
  • Windows 10-এ Dota 2 সাড়া দিচ্ছে না ঠিক করুন
  • WOW 64 EXE অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করুন
  • Windows 10-এ CS GO আপডেট ডাউনলোডের ত্রুটি ঠিক করুন

আমরা আশা করি আমাদের গাইড আপনাকে CS GO সম্পর্কে অন্তর্দৃষ্টিপূর্ণ তথ্য এবং এতে এর সংযোগ সমস্যাগুলির পিছনে কারণগুলি দিতে সহায়ক এবং যথেষ্ট পুঙ্খানুপুঙ্খ ছিল৷ আমাদের জানান যে কোন পদ্ধতিগুলি আপনাকে আরও ভালভাবে সাহায্য করেছেকিভাবে CSGO-তে অবিশ্বস্ত সংযোগ ঠিক করা যায় . আপনার যদি আমাদের কাছে আরও কোন প্রশ্ন বা পরামর্শ থাকে তবে নীচে একটি মন্তব্য করুন৷


  1. কিভাবে IPv4/IPv6 'কোন ইন্টারনেট অ্যাক্সেস নেই' ত্রুটি ঠিক করবেন

  2. Windows-এ কীভাবে ত্রুটি 734 ঠিক করবেন

  3. কিভাবে উইন্ডোজ 10 ইন্টারনেট সংযোগের সমস্যাগুলি সমাধান করবেন

  4. কীভাবে স্যামসাং টিভি ওয়াই-ফাই সংযোগের সমস্যাগুলি ঠিক করবেন