কম্পিউটার

Windows 10/11-এ 0x80091007 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

মাইক্রোসফ্ট থেকে সিস্টেম সেন্টার কনফিগারেশন ম্যানেজার (SCCM) হল Microsoft Windows 7/Vista/XP প্ল্যাটফর্মে পরিবর্তন এবং কনফিগারেশন পরিচালনার জন্য একটি ব্যাপক টুল। এটি সংস্থাগুলিকে উইন্ডোজ ব্যবহারকারীদের কাছে প্রাসঙ্গিক অপারেটিং সিস্টেম, অ্যাপ্লিকেশন এবং আপডেটগুলি দ্রুত এবং সাশ্রয়ীভাবে বিতরণ করতে সক্ষম করে৷

এটি একটি প্রতিষ্ঠানের আইটি বিভাগ বা সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটরদের দ্বারা ব্যবহার করা যেতে পারে যে সমস্ত কর্মচারী বা দলের সদস্যদের অ্যাপ্লিকেশান এবং নিরাপত্তার অ্যাক্সেস রয়েছে তা নিশ্চিত করতে তারা কাজগুলি সম্পূর্ণ করতে এবং নির্ধারিত ভূমিকা সম্পাদন করতে চান, তারা কোম্পানির ডিভাইস বা ব্যক্তিগত ডিভাইস ব্যবহার করছেন কিনা তা নির্বিশেষে .

SCCM প্রোগ্রামগুলি ইনস্টল করতে এবং কম্পিউটারের একটি নেটওয়ার্কে প্যাচ স্থাপন করতেও ব্যবহার করা যেতে পারে, তবে এটি কিছু পরিবেশে সমস্যাযুক্ত হতে পারে৷

যাইহোক, অনেক ব্যবহারকারী টাস্ক সিকোয়েন্স ব্যর্থতার কারণে SCCM ত্রুটি 0x80091007 পাওয়ার কথা জানিয়েছেন। এই ত্রুটিটি এলোমেলোভাবে ঘটতে পারে, যা ব্যবহারকারীদের পক্ষে কারণটি চিহ্নিত করা এবং সফলভাবে সমস্যা সমাধান করা কঠিন করে তোলে৷ আপনি যদি 0x80091007 ত্রুটিতে ভুগছেন এমন ব্যবহারকারীদের মধ্যে একজন হন, তাহলে এই নির্দেশিকাটি কেন এই ত্রুটিটি ঘটছে এবং এটি সমাধান করতে আপনি কী করতে পারেন সে সম্পর্কে কিছু আলোকপাত করতে সক্ষম হবেন৷

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

SCCM 0x80091007 ত্রুটি কি?

SCCM ক্লায়েন্টে একটি টাস্ক সিকোয়েন্স চালানোর পরে ত্রুটি 0x80091007 ঘটতে পারে। কনফিগারেশন ম্যানেজারের সাথে অপারেটিং সিস্টেম স্থাপনের সময় একটি টাস্ক সিকোয়েন্স পদক্ষেপগুলি কার্যকর করতে ব্যর্থ হলে, এই ত্রুটি কোডটি উপস্থিত হয়৷

ত্রুটি বার্তাটি পড়ে:

টাস্ক সিকোয়েন্স ত্রুটি

চলমান:<সফ্টওয়্যার শিরোনাম / OS শিরোনাম> ইনস্টল করুন

টাস্ক সিকোয়েন্স:ইন্সটল <সফ্টওয়্যার শিরোনাম / os title> ত্রুটি কোড (0x80091007) সহ ব্যর্থ হয়েছে। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আপনার সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর বা হেল্পডেস্ক অপারেটরের সাথে যোগাযোগ করুন

এখানে ত্রুটির আরেকটি সংস্করণ রয়েছে:

টাস্ক সিকোয়েন্স এক্সিকিউশন ইঞ্জিন ত্রুটি কোড 2148077575 সহ গ্রুপে অ্যাকশন (অপারেটিং সিস্টেম প্রয়োগ করুন) কার্যকর করতে ব্যর্থ হয়েছে (রেফারেন্স মেশিন তৈরি করুন)

অ্যাকশন আউটপুট:zSource, sSourceDirectory, dwFlags, hUserToken, pszUserName, pszUserPassword), HRESULT=80091007 (e:\nts_sms_fre\sms\framework\tscore\ppc,resolvesource)।

ResolveSource(pszSource, sSourceDirectory, dwFlags, 0, 0, 0), HRESULT=80091007 (e:\nts_sms_fre\sms\framework\tscore\resolvesource.cpp,3031)

TS::Utility::ResolveSource( this->packageID, this->packagePath, TS::Utility::ResolveSourceFlags::PersistContents ), HRESULT=80091007 (e:\nts_sms_fre\sms\ক্লায়েন্ট\y\ osde installscripted.cpp,160)

installer.install(), HRESULT=80091007 (e:\nts_sms_fre\sms\client\osdeployment\applyos\installscripted.cpp,632)

C:\_SMSTaskSequence\Packages\WHATEVER এর জন্য রিলিজ সোর্স() প্রবেশ করানো হচ্ছে

ব্যবহারকারী একটি উৎস ডিরেক্টরি C:\_SMSTaskSequence\Packages\WHATEVER প্রকাশ করার চেষ্টা করে যা হয় ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে বা আমরা এটির সাথে সংযুক্ত নেই

ইন্সটলস্ক্রিপ্টেড ( g_InstallPackageID, g_ImageIndex, targetVolume, g_ConfigPackageID, g_ConfigFileName ), HRESULT=80091007 (e:\nts_sms_fre\sms\client\osdeployment,pp3\ os7)। অপারেটিং সিস্টেম ত্রুটি 2148077575 রিপোর্ট করেছে:হ্যাশ মান সঠিক নয়৷

এটি সাধারণত ঘটে যখন টাস্ক সিকোয়েন্সের সাথে সম্পর্কিত প্যাকেজ এবং অ্যাপ্লিকেশনগুলি বিতরণ পয়েন্ট বা গোষ্ঠীতে সঠিকভাবে বিতরণ করা হয়নি। এই পরিস্থিতিতে, টাস্ক সিকোয়েন্স এরর কোড 0x80091007 সহ অপারেটিং সিস্টেম ইমেজ প্রয়োগ করার পরে ডিপ্লয়মেন্ট একটি সংশ্লিষ্ট প্যাকেজ ইনস্টল করতে ব্যর্থ হয়।

পদক্ষেপগুলি, তবে, টাস্ক সিকোয়েন্স প্রম্পট থেকে সহজেই দৃশ্যমান ছিল। টাস্ক সিকোয়েন্সের ব্যর্থতার সমস্যাগুলির জন্য SMSTS.log পরীক্ষা করা সবসময় সুপারিশ করা হয় যাতে আপনি ব্যর্থতার প্রম্পটে টাস্ক সিকোয়েন্স ত্রুটি 0x80091007 সমস্যা সমাধানের জন্য অভ্যন্তরীণ স্কুপ পেতে সাহায্য করেন।

এই ত্রুটিটি স্থাপনা প্রক্রিয়ার শুরুতে প্রদর্শিত হয়। এই পরিস্থিতিতে অপারেটিং সিস্টেম ইনস্টল করার পরে টাস্ক সিকোয়েন্স বন্ধ হয়ে যায়। আপনি C:\Windows\CCM\Logs\Smstslog\smsts.log থেকে লগগুলি পেতে পারেন। কমান্ড প্রম্পট উইন্ডো খুলতে, F8 কী টিপুন।

এই সমস্যাটি সমাধান করার জন্য নিম্নলিখিত পদক্ষেপগুলির মধ্যে একটি গ্রহণ করা উচিত:

  • সবচেয়ে সাম্প্রতিক প্যাকেজ সংস্করণ সহ বিতরণ পয়েন্ট আপডেট করুন। বন্টন পয়েন্ট আপডেট করুন নির্বাচন করুন প্রসঙ্গ মেনু থেকে যখন আপনি প্যাকেজে ডান-ক্লিক করেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার প্যাকেজের মোট আকারের উপর নির্ভর করে, এটি কিছু সময় নিতে পারে। বিশ মিনিট অস্বাভাবিক নয়।
  • বিজ্ঞাপনটি পরিবর্তন করুন যাতে ফাইলগুলি স্থানীয়ভাবে ডাউনলোড না হয় তবে সরাসরি ডিপি থেকে অ্যাক্সেস করা যায়। এটি করতে, বিজ্ঞাপনটিতে ডাবল ক্লিক করুন, ডিস্ট্রিবিউশন পয়েন্টে নেভিগেট করুন ট্যাব, এবং নির্বাচন করুন “চলমান টাস্ক সিকোয়েন্সের প্রয়োজন হলে একটি বিতরণ পয়েন্ট থেকে সরাসরি সামগ্রী অ্যাক্সেস করুন৷ "

0x80091007 ত্রুটির কারণ কী?

এই ত্রুটিটি বিভিন্ন কারণে ঘটতে পারে, যার মধ্যে রয়েছে:

  • অ্যান্টি-ভাইরাস সফ্টওয়্যার দ্বারা CCMCACHE ফোল্ডার ব্লক করা হতে পারে।
  • উপলব্ধ ডিস্ক স্থান অপর্যাপ্ত হতে পারে।
  • এটা সম্ভব যে ডিস্ট্রিবিউশন পয়েন্টে একটি বৈধ প্যাকেজ উপলব্ধ নেই।

ত্রুটি কোড 0x80091007

কীভাবে মোকাবেলা করবেন

আপনি যখন এই ত্রুটিটি পান, তখন আপনাকে চিন্তা করতে হবে না কারণ এমন কিছু সমাধান রয়েছে যা এই ধরণের পরিস্থিতির জন্য কাজ করে বলে প্রমাণিত হয়েছে। আপনাকে যে সমস্যা সমাধানের পদক্ষেপগুলি নিতে হবে তার একটি সারাংশ এখানে দেওয়া হল৷

  1. যদি ত্রুটি কোড 0X80091007 প্রদর্শিত হয়, বিতরণ পয়েন্ট থেকে প্যাকেজটি সরান এবং এটি পুনরায় বিতরণ করুন। ডিস্ট্রিবিউশন পয়েন্টের মাধ্যমে একটি বৈধ প্যাকেজ পাওয়া যায় কিনা তা নিশ্চিত করার জন্য এটি করা হয়।
  2. র্যাম (মেমরি) পরীক্ষা করে দেখুন এটি খারাপ বা দূষিত কিনা। এটি সবচেয়ে হাস্যকর সমাধান বলে মনে হচ্ছে। যাইহোক, র‍্যাম অদলবদল করা অনেকের জন্য এই সমস্যার সমাধান করেছে।
  3. কিছু ​​লোক বাইনারি ডিফারেনশিয়াল রেপ্লিকেশন নিষ্ক্রিয় করে এবং DP-তে প্যাকেজটি পুনরায় বিতরণ করে হ্যাশের অমিল ত্রুটি সমাধান করতে সক্ষম হয়েছিল।
  4. একটি পিসি মেরামত টুল চালান যেমন আউটবাইট পিসি মেরামত নিশ্চিত করতে যে সমস্ত সমস্যা সমাধান করা হয়েছে এবং জাঙ্ক ফাইলগুলি সাফ করা হয়েছে। এটি কেবল সাধারণ ত্রুটিগুলিই সমাধান করবে না বরং আপনার পিসির কর্মক্ষমতাও উন্নত করবে৷

এখন এক এক করে এই ধাপগুলো দেখি।

ফিক্স #1:CCM ক্যাশে সাফ করুন।

স্থাপনায় ব্যবহৃত অস্থায়ী ফাইলগুলি কখনও কখনও নেটওয়ার্কযুক্ত ডিভাইসে টিকে থাকতে পারে, যার ফলে ক্লায়েন্ট হার্ড ড্রাইভে ফাইল ব্লোট হয় এবং ডিপ্লয়মেন্ট সার্ভারেই স্টোরেজ সংকট দেখা দেয়। এই ফাইলগুলি উইন্ডোজের সিসিএম ক্যাশে (সিসিএমক্যাচে নামেও পরিচিত) রাখা হয়। এই ক্যাশে ম্যানুয়ালি বা PowerShell কমান্ড স্ক্রিপ্ট দিয়ে সাফ করা যেতে পারে।

আপনার যদি কম্পিউটারে প্রশাসকের বিশেষাধিকার থাকে, আপনি সেটিংস মেনুর মাধ্যমে ম্যানুয়ালি CCM ক্যাশে সাফ করতে পারেন। এটি করার জন্য, স্টার্ট মেনু-এ ক্লিক করে কন্ট্রোল প্যানেল খুলুন অথবা উইন্ডোজ অনুসন্ধান বারে এটি অনুসন্ধান করুন৷ আইকন হিসাবে বিকল্পগুলি প্রদর্শন করতে, উইন্ডোর শীর্ষে থাকা মেনুটি ব্যবহার করুন এবং তারপরে “কনফিগারেশন ম্যানেজার-এ স্ক্রোল করুন "বিকল্প। এটি চয়ন করুন এবং তারপরে "উন্নত এ ক্লিক করুন৷ "ট্যাব। “ক্যাশে নেভিগেট করুন ” এবং “সেটিংস কনফিগার করুন এ ক্লিক করুন " “ফাইল মুছুন ক্লিক করে ক্রিয়াটি নিশ্চিত করুন৷ " বোতামটি প্রদর্শিত হবে৷

আপনি যদি একাধিক কম্পিউটারে একবারে বা দূরবর্তীভাবে CCMCache ফোল্ডারটি সাফ করতে চান তবে আপনি একটি PowerShell স্ক্রিপ্ট ব্যবহার করতে পারেন। প্রথমে, SCCM কন্ট্রোল প্যানেলে, আপনি যে কম্পিউটারটি পরিষ্কার করতে চান সেখানে নেভিগেট করুন এবং এটিতে ডান-ক্লিক করুন। “রাইট ক্লিক টুলস নির্বাচন করুন ,” তারপর “কনসোল টুলস ,” এবং অবশেষে “ইন্টারেক্টিভ PowerShell প্রম্পট ,” যেখানে আপনি আপনার পছন্দের একটি স্ক্রিপ্ট কমান্ড লিখতে পারেন। CCM ক্যাশে সাফ করার জন্য অনেক স্ক্রিপ্ট উপলব্ধ রয়েছে, প্রতিটিতে জটিলতার ভিন্ন স্তর রয়েছে এবং বিভিন্ন নেটওয়ার্ক পরিবেশের জন্য উদ্দিষ্ট। যাইহোক, বেশিরভাগ সিস্টেমে, নিম্নলিখিত কোড চালানোর ফলে CCM ক্যাশে পরিষ্কার করা উচিত:

  • $resman=নতুন-অবজেক্ট -ComObject “UIResource.UIResourceMgr”
  • $cacheInfo=$resman.GetCacheInfo()
  • $cacheinfo.GetCacheElements() | foreach {$cacheInfo.DeleteCacheElement($_.CacheElementID)}

ক্যাশে সাফ করার পরে, ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা দেখুন।

ফিক্স #2:প্যাকেজটিকে ডিস্ট্রিবিউশন পয়েন্টে পুনরায় বিতরণ করুন।

সাধারণত, আপনি বিতরণ পয়েন্টগুলিতে সামগ্রী বিতরণ করেন যাতে ক্লায়েন্টরা এটি অ্যাক্সেস করতে পারে। আপনি যখন একটি নির্দিষ্ট স্থাপনার জন্য অন-ডিমান্ড সামগ্রী বিতরণ ব্যবহার করেন, তখন এই আচরণ প্রযোজ্য হয় না। কনফিগারেশন ম্যানেজার একটি প্যাকেজে বিষয়বস্তু ফাইল সঞ্চয় করে এবং তারপর যখন আপনি সামগ্রী বিতরণ করেন তখন প্যাকেজটিকে বিতরণ পয়েন্টে বিতরণ করে। প্যাকেজের বিষয়বস্তু সাইট সার্ভারের কন্টেন্ট লাইব্রেরি থেকে পুনরুদ্ধার করা হয়।

আপনি কীভাবে ডিপি-তে প্যাকেজ বিতরণ করতে পারেন তা এখানে:

  1. সফ্টওয়্যার লাইব্রেরিতে নেভিগেট করুন কনফিগারেশন ম্যানেজারে কর্মক্ষেত্র কনসোল, প্রসারিত করুনঅ্যাপ্লিকেশন ম্যানেজমেন্ট , এবং অ্যাপ্লিকেশন নোড নির্বাচন করুন .
  2. উপস্থাপিত তালিকা থেকে একটি অ্যাপ্লিকেশন বা প্যাকেজ চয়ন করুন, তারপর প্যাকেজের উপর ডান-ক্লিক করুন এবং বেছে নিন বিতরণ পয়েন্ট আপডেট করুন .
  3. বক্সটি চেক করুন বাইনারি ডিফারেনশিয়াল রেপ্লিকেশন সক্ষম করুন প্যাকেজ পুনর্বন্টন সঙ্গে এগিয়ে যাওয়ার আগে. বাইনারি ডিফারেনশিয়াল রেপ্লিকেশন সবসময় অ্যাপ্লিকেশন দ্বারা ব্যবহৃত হয়।
  4. প্রয়োজন হলে, আপনি ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে প্যাকেজটি সরিয়ে দিতে পারেন। নিশ্চিত করুন যে প্যাকেজটি সফলভাবে ডিপি-তে বিতরণ করা হয়েছে।
  5. S-এ বিষয়বস্তুর বিতরণ যাচাই করুন সারাংশ ট্যাব, সামগ্রী এর অধীনে অবস্থা বিষয়বস্তু বিতরণ সফল হলে, এটি সফল এর অধীনে দৃশ্যমান হবে৷ ট্যাব।

পূর্ববর্তী পদক্ষেপগুলি সম্পূর্ণ করার পরে, টার্গেট মেশিনটি পুনরায় চালু করুন এবং টাস্ক সিকোয়েন্স স্থাপনা পুনরায় চালু করুন। এটি ত্রুটি ছাড়াই এগিয়ে যাওয়া উচিত৷

ফিক্স #3:প্যাকেজের ডিস্ট্রিবিউশন পয়েন্ট রিফ্রেশ করুন।

যদি প্যাকেজের ডিস্ট্রিবিউশন পয়েন্ট আপডেট করা কাজ না করে, আপনি পরিবর্তে এটি রিফ্রেশ করার চেষ্টা করতে পারেন। আপনি যা করতে পারেন তা এখানে:

  1. নেভিগেট করুন সাইট পরিচালনা , তারপর কম্পিউটার ম্যানেজমেন্ট-এ যান
  2. এ ক্লিক করুন অপারেটিং সিস্টেম ডিপ্লয়মেন্ট> অপারেটিং সিস্টেম ইনস্টল প্যাকেজ , তারপর PACKAGE_NAME এ আঘাত করুন৷
  3. বন্টন বিন্দু নির্বাচন করুন এবং আপনি যে ডিস্ট্রিবিউশন পয়েন্ট ব্যবহার করছেন তার উপর ডান-ক্লিক করুন।
  4. রিফ্রেশ ডিস্ট্রিবিউশন পয়েন্ট টিপুন বোতাম।

যদি এটি কাজ না করে, ডিস্ট্রিবিউশনটি সরানোর এবং পড়ার চেষ্টা করুন (এটি পুনরায় যোগ করার আগে অপসারণ সম্পূর্ণ করার জন্য আপনাকে অবশ্যই অপেক্ষা করতে হবে, আপনি এটি সরানো হয়েছে তা নিশ্চিত করতে প্যাকেজ স্থিতি ব্যবহার করতে পারেন)

অন্য সব কিছু ব্যর্থ হলে, সাইট ম্যানেজমেন্ট -> কম্পিউটার ম্যানেজমেন্ট -> সফটওয়্যার ডিস্ট্রিবিউশন -> বিজ্ঞাপন এ যান . আপনি যে টাস্ক সিকোয়েন্সের বিজ্ঞাপনটি স্থাপন করছেন তার উপর রাইট ক্লিক করুন এবং প্রপার্টি –> ডিস্ট্রিবিউশন পয়েন্টস –> চলমান টাস্ক সিকোয়েন্সের প্রয়োজন হলে সরাসরি বিতরণ পয়েন্ট থেকে অ্যাক্সেস সামগ্রী পরীক্ষা করুন।

ফিক্স #4:সাময়িকভাবে আপনার অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করুন।

Windows 10/11-এ অস্থায়ীভাবে তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার নিষ্ক্রিয় করতে, Windows টাস্কবারের ডানদিকে প্রোগ্রাম আইকনে ডান-ক্লিক করুন এবং অক্ষম করুন নির্বাচন করুন। অথবা প্রস্থান করুন . আপনি আপনার কম্পিউটার পুনরায় চালু করে পরে এটি আবার সক্ষম করতে পারেন৷

আপনি নিরাপদ মোডে Windows 10/11 শুরু করার চেষ্টা করতে পারেন, যা সমস্ত অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার অক্ষম করবে৷

আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে রিয়েল-টাইম উইন্ডোজ ডিফেন্ডার অ্যান্টিভাইরাস সুরক্ষা অক্ষম করতে পারেন:

  1. Windows সেটিংস খুলুন দ্বারা Windows + I টিপে
  2. নির্বাচন করুন আপডেট এবং নিরাপত্তা -> উইন্ডোজ নিরাপত্তা -> ভাইরাস এবং হুমকি সুরক্ষা .
  3. ডান উইন্ডোতে, ভাইরাস এবং হুমকি সুরক্ষা সেটিংসে নেভিগেট করুন বিভাগ এবং সেটিংস পরিচালনা করুন৷ ক্লিক করুন৷
  4. এই বিকল্পটি বন্ধ করুন:অফ থাকলে রিয়েল-টাইম সুরক্ষা, আপনার ডিভাইসটিকে দুর্বল করে রাখবে।

আপনি এই পদ্ধতিতে উইন্ডোজ 10/11 এ অস্থায়ীভাবে অ্যান্টিভাইরাস অক্ষম করতে পারেন। আপনি যদি রিয়েল-টাইম অ্যান্টিভাইরাস সুরক্ষা পুনরায় সক্ষম করতে চান তবে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন বা উপরে বর্ণিত একই অপারেশন করুন৷ একবার আপনি অ্যান্টিভাইরাসটি বন্ধ করে দিলে, টাস্ক সিকোয়েন্সটি আবার চালানোর চেষ্টা করুন বা এই 0x80091007 SCCM ত্রুটিটি ট্রিগার করে এমন ক্রিয়া সম্পাদন করুন৷

সারাংশ

ত্রুটি কোড 0x80091007 একটি খুব সাধারণ উইন্ডোজ ত্রুটি নয় এবং এই সমস্যা সম্পর্কে অনেক তথ্য নেই। বেশিরভাগ ব্যবহারকারী যারা এই ত্রুটির সম্মুখীন হয়েছেন তারা এটি সমাধান করার জন্য বিভিন্ন উপায়ে চেষ্টা করেছেন এবং উপরের সমাধানগুলি এখন পর্যন্ত সবচেয়ে সফল। যদি এই ত্রুটিটি আপনার উত্পাদনশীলতাকে বাধাগ্রস্ত করে এবং আপনার যত তাড়াতাড়ি সম্ভব এটির সমাধান করতে হয়, তাহলে কোন সমাধানটি আপনার জন্য কাজ করে তা খুঁজে বের করার জন্য আমরা পদ্ধতিগতভাবে পদক্ষেপগুলি অনুসরণ করার পরামর্শ দিই। যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে নির্দ্বিধায় নীচে একটি মন্তব্য করুন৷


  1. Windows 10/11 এ 0x0000007e ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন

  2. Windows 10/11 এ 0x80041321 ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন

  3. Windows 10/11-এ 0x80244022 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?

  4. উইন্ডোজ 10/11 এ 0x80244010 ত্রুটি কোড কীভাবে ঠিক করবেন?