কম্পিউটার

Windows 10/11 এ কিভাবে ত্রুটি 1935 ঠিক করবেন

একটি তৃতীয় পক্ষের অ্যাপ বা প্রোগ্রাম ইনস্টল করার চেষ্টা করার সময়, আপনি কি কখনও 1935 ত্রুটির সম্মুখীন হয়েছেন? শুধু শান্ত থাকুন কারণ আপনি একা নন। অনেক Windows 10/11 ব্যবহারকারীরাও এটি দেখতে পাচ্ছেন, বিশেষ করে যারা 1803 তৈরি করতে আপডেট করেছেন।

ভাল খবর হল যে অনেকগুলি সম্ভাব্য সমাধান রয়েছে যা আপনি উইন্ডোজ 10/11 এ ত্রুটি 1935 ঠিক করার চেষ্টা করতে পারেন। আমরা নীচে তাদের কয়েকটি তালিকাভুক্ত করেছি:

সমাধান #1:আপনার সক্রিয় অ্যান্টিভাইরাস পরীক্ষা করুন।

ত্রুটি 1935 এর একটি সম্ভাব্য কারণ হল আপনার সক্রিয় অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার। এটা হতে পারে যে অ্যান্টিভাইরাস আপনার সিস্টেমে হস্তক্ষেপ করছে, আপনাকে কিছু অ্যাপ বা প্রোগ্রাম ইনস্টল বা চালানো থেকে বিরত রাখছে।

আপনি যদি মনে করেন যে আপনার অ্যান্টিভাইরাসটি ত্রুটি দেখানোর কারণ, তাহলে আপনাকে এর কিছু বৈশিষ্ট্য অক্ষম করতে হতে পারে। যদি এই পদক্ষেপটি কাজ না করে, তাহলে আপনাকে আপনার অ্যান্টিভাইরাস সম্পূর্ণরূপে অপসারণ করতে হতে পারে। যদি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার অপসারণ সমস্যার সমাধান করে, তাহলে সেই সুইচটিকে স্থায়ী করার সময় এসেছে৷

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

সমাধান #2:আপনার সিস্টেম লগ সাফ করুন।

আপনি উইন্ডোজ 10/11 এ অফিস 2016 ইনস্টল করছেন যখন ত্রুটি 1935 উপস্থিত হয়েছিল? এটি পরামর্শ দিতে পারে যে আপনার ফাইল সিস্টেম লেনদেন সম্ভবত দূষিত। অতএব, আপনাকে আপনার সিস্টেম লগ সাফ করতে হবে। এখানে কিভাবে:

  1. উইন্ডোজ টিপুন এবং X কী কমান্ড প্রম্পট (অ্যাডমিন) নির্বাচন করুন তালিকা থেকে।
  2. টেক্সট ফিল্ডে, এই কমান্ডটি লিখুন:fsutil resource setautoreset true C:\
  3. ড্রাইভ সি সাধারণত যেখানে Windows 10/11 অপারেটিং সিস্টেম ইনস্টল করা থাকে। আপনি যদি এটি অন্য ড্রাইভে ইনস্টল করেন, তাহলে নির্দ্বিধায় প্রয়োজনীয় পরিবর্তন করুন।
  4. আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

সমাধান #3:আপনার সিস্টেম রেজিস্ট্রিতে পরিবর্তন করুন।

কখনও কখনও, ত্রুটি 1935 প্রদর্শিত হয় কারণ আপনার সিস্টেম রেজিস্ট্রিতে সমস্যা রয়েছে, যা আপনি সঠিক পরিবর্তনের মাধ্যমে ঠিক করতে পারেন। কিভাবে জানতে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

  1. উইন্ডোজ টিপুন + R চালান খুলতে একসাথে কীগুলি
  2. টেক্সট ফিল্ডে, ইনপুট regedit
  3. এন্টার টিপুন।
  4. রেজিস্ট্রি উইন্ডোতে যেটি খোলে, HKEY_LOCAL_MACHINE> SYSTEM> CurrentControlSet> Control-এ নেভিগেট করুন৷
  5. রেজিস্ট্রি সাইজ সীমা-এ ডাবল-ক্লিক করুন
  6. তারপর আরেকটি ডায়ালগ বক্স উপস্থিত হওয়া উচিত। ffffffff লিখুন হেক্সাডেসিমেল মান এর অধীনে
  7. এরপর, ডেসিমেল রেডিও বোতামে ক্লিক করুন এবং ইনপুট 4294967295।
  8. ঠিক আছে টিপুন
  9. আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

সমাধান #4:অ্যাপটি সামঞ্জস্যপূর্ণ মোডে চালান।

এছাড়াও আপনি কম্প্যাটিবিলিটি মোডে অ্যাপটি চালিয়ে ত্রুটি 1935 ঠিক করতে পারেন। আপনি যদি এখনও এই মোড সম্পর্কে না শুনে থাকেন তবে এটি আসলে একটি বিশেষ বৈশিষ্ট্য যা পুরানো অ্যাপগুলিকে Windows 10/11-এর জন্য অপ্টিমাইজ করে৷

যদিও এই বৈশিষ্ট্যটি পুরানো অ্যাপগুলির জন্য ডিজাইন করা হয়েছে, আপনি এটি নতুনগুলির জন্যও ব্যবহার করতে পারেন৷ সামঞ্জস্য মোডে একটি অ্যাপ চালাতে, নিম্নলিখিতগুলি করুন:

  1. স্টার্ট টিপুন এবং সমস্যাযুক্ত অ্যাপ খুঁজুন।
  2. এতে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন
  3. সামঞ্জস্যতা -এ স্ক্রোল করুন ট্যাব এর জন্য সামঞ্জস্যপূর্ণ মোডে এই প্রোগ্রামটি চালান টিক দিন বিকল্প
  4. আপনার Windows সংস্করণ চয়ন করুন৷
  5. প্রয়োগ করুন এ ক্লিক করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে।

সমাধান #5:ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্য ইনস্টল করুন।

অন্যান্য Windows 10/11 ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে ত্রুটি 1935 উপস্থিত হয়েছে কারণ তাদের কম্পিউটারে ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্যগুলি ইনস্টল করা হয়নি। সমস্যা সমাধানের জন্য, তাদের অনুপস্থিত উপাদানগুলি ম্যানুয়ালি ইনস্টল করতে হয়েছিল। চিন্তা করবেন না কারণ এটি একটি অপেক্ষাকৃত সহজ কাজ; আপনাকে যা করতে হবে তা হল ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্য ডাউনলোড করুন Microsoft এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে .

মনে রাখবেন যে ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্যগুলির অনেকগুলি উপলব্ধ সংস্করণ রয়েছে। আপনি সমস্যার সমাধান করেছেন তা নিশ্চিত করতে, আপনার অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ সঠিক সংস্করণটি খুঁজুন। আপনি সঠিক একটি খুঁজে না পাওয়া পর্যন্ত সমস্ত উপলব্ধ সংস্করণ ইনস্টল করার চেষ্টা করুন৷

সমাধান #6:উইন্ডোজ মডিউল ইনস্টলার পরিষেবা চালু এবং চলছে কিনা তা পরীক্ষা করুন৷

এটাও সম্ভব যে ত্রুটি 1935 প্রদর্শিত হচ্ছে কারণ প্রয়োজনীয় পরিষেবাগুলি চলছে না৷ কিছু Windows 10/11 ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে উইন্ডোজ মডিউল ইনস্টলার পরিষেবা চালু না করে তাদের কম্পিউটারে অ্যাপ ইনস্টল করার চেষ্টা করার সময় ত্রুটি দেখা দিয়েছে৷

সমস্যা সমাধানের জন্য, নিশ্চিত করুন যে Windows Modules Installer পরিষেবা সক্রিয় আছে। এই পদক্ষেপগুলি অনুসরণ করে এটি করুন:

  1. খুলুন চালান Windows + R ব্যবহার করে কী।
  2. টেক্সট ফিল্ডে, services.msc টাইপ করুন
  3. এন্টার টিপুন।
  4. একবার পরিষেবা উইন্ডো খোলে, উইন্ডোজ মডিউল ইনস্টলার খুঁজুন এবং এটিতে ডান ক্লিক করুন।
  5. শুরু নির্বাচন করুন
  6. আপনি ইতিমধ্যেই পরিষেবা শুরু করেছেন৷ এখন, অ্যাপটি আবার ইনস্টল করার চেষ্টা করুন এবং ত্রুটিটি থেকে যায় কিনা তা দেখুন।

সমাধান #7:সমস্ত অনুপস্থিত আপডেট ইনস্টল করুন।

যদি ত্রুটি 1935 সার্ফেসিং অব্যাহত থাকে, এটি সম্ভবত কারণ সেখানে অনুপস্থিত উইন্ডোজ আপডেটগুলি ইনস্টল করা প্রয়োজন। আপনার সমস্যা সমাধানের সর্বোত্তম উপায় হল যে কোনো অনুপস্থিত উইন্ডোজ আপডেট ইনস্টল করা।

যদিও Windows 10/11 স্বয়ংক্রিয়ভাবে অনুপস্থিত আপডেটগুলি ইনস্টল করার জন্য ডিজাইন করা হয়েছে, এমন কিছু ঘটনা রয়েছে যখন একটি বা দুটি আপডেট অনুপস্থিত থাকে। এই ক্ষেত্রে, আপনাকে এই পদক্ষেপগুলি অনুসরণ করে ম্যানুয়ালি কোনো অনুপস্থিত আপডেটের জন্য চেক করতে হবে:

  1. খুলুন সেটিংস।
  2. নেভিগেট করুন আপডেট এবং নিরাপত্তা।
  3. আপডেটগুলির জন্য চেক করুন ক্লিক করুন৷ বোতাম।
  4. যদি কোনো আপডেট উপলব্ধ থাকে, সেগুলি এখনই ডাউনলোড এবং ইনস্টল করা হবে৷ এর পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

সমাধান #8:DISM এবং SFC স্ক্যানগুলি সম্পাদন করুন৷

আপনার উইন্ডোজ ইনস্টলেশন দূষিত হলে ত্রুটি 1935 ঘটতে পারে। তারপরে আবার, এটি এমন একটি সমস্যা যা কেবল ডিআইএসএম এবং এসএফসি স্ক্যান করে ঠিক করা যেতে পারে।

এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. চালান কমান্ড প্রম্পট প্রশাসক হিসাবে।
  2. কমান্ড ইনপুট করুন sfc /scannow এবং Enter চাপুন
  3. এসএফসি স্ক্যান শুরু হওয়া উচিত। এটি প্রায় 15 মিনিট সময় নেবে, তাই নিশ্চিত করুন যে আপনি প্রক্রিয়াটি বাধাগ্রস্ত করবেন না। একবার এটি সমাপ্ত হলে, ত্রুটি 1935 এখনও ঘটে কিনা তা দেখুন। যদি এটি হয়ে থাকে, তাহলে আপনাকে একটি DISM স্ক্যান করতে হবে।
  4. একটি DISM স্ক্যান চালানোর জন্য, কমান্ড প্রম্পট চালান প্রশাসক হিসাবে।
  5. ইনপুট করুন DISM/Online/Cleanup-Image/RestoreHealth কমান্ড দিন এবং এন্টার টিপুন
  6. ডিআইএসসিএম স্ক্যান এখনই শুরু হওয়া উচিত এবং এটি সম্পূর্ণ হতে প্রায় 20 মিনিট সময় নেবে৷ সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করার আগে এটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

সমাধান #9:জাঙ্ক এবং অবাঞ্ছিত ফাইলের জন্য আপনার সিস্টেম স্ক্যান করুন।

আপনার সিস্টেম অনেক জাঙ্ক এবং অবাঞ্ছিত ফাইলে পূর্ণ হতে পারে, এবং এটিই হতে পারে যে কারণে অ্যাপস ইনস্টল করার সময় ত্রুটি 1935 বারবার পপ আপ হয়৷

জাঙ্ক ফাইলের জন্য আপনার সিস্টেম সাফ করতে, আপনি ম্যানুয়াল মুছে ফেলতে পারেন। যাইহোক, আপনি যদি জিনিসগুলি দ্রুত এবং সহজে সম্পন্ন করতে চান, তাহলে আমরা আপনাকে আউটবাইট পিসি মেরামতের মত তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ব্যবহার করার পরামর্শ দিই। . আপনি একটি সম্পূর্ণ সিস্টেম চেকআপ চালানোর জন্য এবং আপনার কম্পিউটারে সমস্যা সৃষ্টিকারী জাঙ্ক ফাইল এবং অ্যাপগুলি সনাক্ত করতে এই টুলটি ব্যবহার করতে পারেন৷

এরপর কি?

আমরা অনুমান করছি যে আপনার 1935 ত্রুটির সমস্যাটি এখন ঠিক করা হয়েছে। পরবর্তী কাজটি আপনাকে করতে হবে তা হল আপনার উইন্ডোজ কম্পিউটারটি দক্ষতার সাথে পারফর্ম করে এবং দীর্ঘ সময়ের মধ্যে ত্রুটি এবং সমস্যাগুলি প্রতিরোধ করতে সর্বোত্তম অবস্থায় থাকে তা নিশ্চিত করা। এটি একটি সহজ কাজ বলে মনে হতে পারে, কিন্তু এটি এমন কিছু যা অনেক উইন্ডোজ ব্যবহারকারীরা উপেক্ষা করে।

আপনি ত্রুটি 1935 ঠিক করার অন্যান্য উপায় জানেন? আমরা জানতে চাই! নীচের মন্তব্য বিভাগে সেগুলি ভাগ করুন৷


  1. উইন্ডোজ 11/10 এ ত্রুটি 0x80072746 কীভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ 11/10 এ EXCEPTION_ACCESS_VIOLATION ত্রুটি কীভাবে ঠিক করবেন?

  3. Windows 11/10 এ 0x8900002A ত্রুটি কিভাবে ঠিক করবেন

  4. Windows 11/10 PC-এ Hal_Initialization_Failed Error কিভাবে ঠিক করবেন