কম্পিউটার

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

Fall Creators Update 1709 এর পরে ব্যবহারকারীরা একটি সমস্যার সম্মুখীন হয়েছিল যেখানে তারা তাদের প্রোফাইল অ্যাক্সেস করতে সক্ষম হওয়ার আগে তাদের লগইন তথ্য দুবার প্রবেশ করতে হয়েছিল। এটি একটি খুব উদ্ভট বাগ এবং আগেও ছিল না। এটি ঠিক করতে উল্লিখিত সমাধানগুলি পড়ুন৷

সমাধান 1:"আমার সাইন-ইন তথ্য ব্যবহার করুন ..." থেকে টিক চিহ্ন মুক্ত করা

এই সমস্যার জন্য সবচেয়ে সহজ সমাধান ছিল নতুন সেটিং অক্ষম করা "আমার সাইন-ইন তথ্য ব্যবহার করুন একটি আপডেট বা রিস্টার্টের পরে স্বয়ংক্রিয়ভাবে আমার ডিভাইস সেট আপ করা শেষ করতে"। এই বিকল্পটি এই আপডেটে আরও অনেক সমস্যার কারণ হিসাবে পরিচিত। এটি সমস্যার সমাধান করে কিনা তা দেখতে আমরা এটিকে আনচেক করার চেষ্টা করতে পারি৷

  1. Windows + S টিপুন সার্চ বার চালু করতে। টাইপ করুন “অ্যাকাউন্ট ” ডায়ালগ বক্সে এবং প্রথম প্রাসঙ্গিক ফলাফলটি খুলুন যা আসে।

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. একবার অ্যাকাউন্ট সেটিংসে গেলে, “সাইন-ইন বিকল্পগুলি-এ নেভিগেট করুন ” বাম নেভিগেশন ফলক ব্যবহার করে৷

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. একবার সাইন-ইন বিকল্পগুলিতে, স্ক্রিনের একেবারে নীচে নেভিগেট করুন এবং "একটি আপডেট বা পুনরায় চালু করার পরে স্বয়ংক্রিয়ভাবে আমার ডিভাইস সেট আপ করতে আমার সাইন-ইন তথ্য ব্যবহার করুন বিকল্পটি সন্ধান করুন৷ "গোপনীয়তা শিরোনামের অধীনে উপস্থিত৷ ” সেই বিকল্পটি আনচেক করুন৷

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. আপনার কম্পিউটার সঠিকভাবে রিবুট করুন এবং হাতের সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 2:"netplwiz.exe" (ব্যবহারকারী অ্যাকাউন্ট) ব্যবহার করা

আপনি "netplwiz" এর ইউটিলিটিও ব্যবহার করতে পারেন। এটি দীর্ঘ সময়ের জন্য উইন্ডোজ অপারেটিং সিস্টেমে উপস্থিত একটি দরকারী ইউটিলিটি এবং ব্যবহারকারীর অ্যাকাউন্টগুলি পরিচালনা করতে সহায়তা করে। আমরা netplwiz-এ একটি নির্দিষ্ট বিকল্প নিষ্ক্রিয় করার চেষ্টা করতে পারি এবং PC পুনরায় চালু করতে পারি।

দ্রষ্টব্য: কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে বিকল্পটি নিষ্ক্রিয় করার পরে যখন তারা আবার লগইন করেন, তখন তারা লগইন পৃষ্ঠায় তাদের দুটি প্রোফাইল দেখতে পান। সেক্ষেত্রে, আপনার স্বাভাবিক প্রোফাইলে প্রবেশ করুন এবং বিকল্পটি আবার চালু করুন। আশা করি, সেখানে এবং তারপর সমস্যার সমাধান হবে। যদি না হয়, আপনি সহজেই পুরানো অবস্থায় ফিরে যেতে পারেন।

  1. Windows + R টিপুন রান অ্যাপ্লিকেশন চালু করতে। টাইপ করুন “netplwiz ” ডায়ালগ বক্সে এবং এন্টার টিপুন।

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. নতুন উইন্ডো চালু হয়ে গেলে, আনচেক করুন বিকল্প "এই কম্পিউটারটি ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের অবশ্যই একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখতে হবে৷ ” পরিবর্তনগুলি সংরক্ষণ করতে এবং প্রস্থান করতে প্রয়োগ করুন টিপুন। আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. পুনরায় চালু হলে, আপনার একই নামের দুটি প্রোফাইল আছে উপলব্ধ, নিয়মিত খুলুন৷ একটি এবং ব্যবহারকারী অ্যাকাউন্ট উইন্ডোতে ফিরে যান যা আমরা এইমাত্র খুলেছি এবং একবার বিকল্পটি পরীক্ষা করুন . আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।

উপরের পদক্ষেপগুলি এমন একটি কম্পিউটারের জন্য বৈধ যেখানে ব্যবহারকারীর প্রবেশ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে৷ যদি আপনার কাছে কোনো এন্ট্রি উপস্থিত না থাকে , নিম্নলিখিত ধাপ অনুসরণ করুন. মনে রাখবেন যে এই ক্ষেত্রে, "এই কম্পিউটার ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের অবশ্যই একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখতে হবে" বিকল্পটি চেক করা থাকবে প্রথম থেকেই, বা নিম্নলিখিত পদ্ধতি সম্ভব হবে না।

  1. ব্যবহারকারীর অ্যাকাউন্টে নেভিগেট করুন "উপরের ধাপের মত উইন্ডো। উইন্ডোটি খোলা হয়ে গেলে, “যোগ করুন-এ ক্লিক করুন ” বোতামটি স্ক্রিনের নীচের দিকে উপস্থিত।

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. এখন উইন্ডোজ আরেকটি পপ-আপ চালু করবে যাতে আপনি লগ ইন করতে পারেন তা নিশ্চিত করতে পাসওয়ার্ড দিয়ে আপনার ইমেল ঠিকানা লিখতে বলে।

সমাধান:ফল ক্রিয়েটর আপডেট 1709 এর পরে ডাবল লগইন সমস্যা

  1. পরিবর্তনগুলি সংরক্ষণ করার পরে আপনার কম্পিউটার রিবুট করুন এবং হাতের সমস্যাটি ঠিক হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

দ্রষ্টব্য: যদি উপরের দুটি পদ্ধতি কাজ না করে, বিকল্পটি আনচেক করুন, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং লগ ইন করার পরে, বিকল্পটি আবার চেক করুন। আপনার কম্পিউটার আবার রিবুট করুন এবং সমস্যাটি সমাধান হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷


  1. উইন্ডোজ 10 ক্রিয়েটর আপডেটের পরে উজ্জ্বলতার সমস্যাগুলি ঠিক করুন

  2. উইন্ডোজ 10 ক্রিয়েটর আপডেটের পরে ব্লুটুথ কাজ করছে না তা ঠিক করুন

  3. Windows 10 ক্রিয়েটর আপডেট ডাউনলোড করতে অক্ষম ঠিক করুন

  4. Windows 10 ক্রিয়েটর আপডেটের পরে হারিয়ে যাওয়া পাওয়ার বিকল্পগুলি কীভাবে ঠিক করবেন