কম্পিউটার

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

ত্রুটি “Windows সনাক্ত করেছে যে নিম্নলিখিত ডিভাইসের জন্য অডিও বর্ধিতকরণ সমস্যা সৃষ্টি করছে”  যখন আপনার অপারেটিং সিস্টেম একাধিক নতুন অডিও আউটপুট ডিভাইস শনাক্ত করে তখন ঘটবে বলে পরিচিত৷ এই আচরণটি ঘটে কারণ পূর্বে সেট আপ করা অডিও বর্ধিতকরণ নতুন ডিভাইসের সাথে বেমানান। এটি সেই Windows 10 বিল্ডগুলির মধ্যে একটি সুপরিচিত বাগ যেগুলিতে ফল নির্মাতার আপডেট নেই। ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

সাধারণত, ব্যবহারকারীরা যখন সাউন্ড সেটিংস অ্যাক্সেস করার চেষ্টা করেন তখন অডিও বর্ধিতকরণ সমস্যাটির সম্মুখীন হয় কন্ট্রোল প্যানেলে  অথবা প্রতিবার প্রাথমিক অডিও ডিভাইস পুনরায় নির্বাচন করা হয়। যাইহোক, কিছু ব্যবহারকারী এলোমেলোভাবে বা নির্দিষ্ট শব্দ সেটিংস (খাদ বুস্ট, ট্রিবল বুস্ট, ইত্যাদি) সামঞ্জস্য করার সময় এই ত্রুটিটি পাওয়ার কথা জানিয়েছেন।

অডিও বর্ধিতকরণ কি?

মাইক্রোসফ্ট এবং বেশিরভাগ তৃতীয় পক্ষের বিক্রেতারা আপনাকে আপনার হার্ডওয়্যার থেকে সর্বোত্তম সম্ভাব্য শব্দ পেতে অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা অডিও বর্ধিতকরণ প্যাকেজ পাঠাচ্ছে। যাইহোক, আপনার কনফিগারেশনের উপর নির্ভর করে, আপনি দেখতে পারেন যে এই অডিও বর্ধনগুলি বিভিন্ন অডিও এবং সাউন্ড সমস্যা সৃষ্টি করছে যদি আপনার একাধিক সাউন্ড আউটপুট ডিভাইস থাকে। কিছু ক্ষেত্রে, ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে অডিও বর্ধিতকরণগুলি সক্রিয় থাকাকালীন তাদের সিস্টেম কোনও শব্দ আউটপুট করে না – এটি সাধারণত একটি ডেডিকেটেড সাউন্ড কার্ড ব্যবহার করে এমন কনফিগারেশনগুলিতে ঘটে৷

কিভাবে অডিও বর্ধিতকরণ সমস্যা সমাধান করবেন

ব্যবহারকারীরা অডিও বর্ধিতকরণের সম্মুখীন হয়৷ প্রম্পট এটি সম্পর্কে অত্যধিক উদ্বিগ্ন হওয়া উচিত নয়, যদি না এই ত্রুটি বার্তার কারণে একটি অন্তর্নিহিত সমস্যা না থাকে। বেশিরভাগ সাউন্ড কার্ডে (ইন্টিগ্রেটেড বা অ্যাড-ইনস) এই তথাকথিত "বর্ধিতকরণ" বৈশিষ্ট্যগুলি রয়েছে৷ আপনার সাউন্ড কার্ডের সমৃদ্ধ ফাংশন এবং ক্ষমতা থাকলে, এটি আপনাকে অন্তর্নির্মিত উইন্ডোজ অডিও বর্ধিতকরণগুলি অক্ষম করার অনুরোধ জানাতে পারে যাতে এটি ডেডিকেটেড সাউন্ড কার্ড ড্রাইভারদের দ্বারা সরবরাহ করাগুলি ব্যবহার করতে পারে। হ্যাঁ টিপে যেকোনো অপ্রত্যাশিত প্রভাবের জন্য পরীক্ষা করুন প্রম্পটে – কিছু ভুল হলে আপনি সর্বদা ফিরে যেতে পারেন এবং সাউন্ড সেটিংস থেকে অডিও বর্ধিতকরণ পুনরায় সক্ষম করতে পারেন (দেখুন পদ্ধতি 4 )।

যাইহোক, যখনই “Windows সনাক্ত করেছে যে নিম্নলিখিত ডিভাইসের জন্য অডিও বর্ধিতকরণ সমস্যা সৃষ্টি করছে”  তখনই আপনি শব্দ হারান ত্রুটি পপ আপ, হ্যাঁ ক্লিক করুন প্রম্পটে যথেষ্ট হবে না।

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

দ্রষ্টব্য :এই ত্রুটি বার্তাটির আরেকটি ভিন্নতাও রয়েছে যেখানে ব্যবহারকারীদের অডিও বর্ধিতকরণগুলিকে নিষ্ক্রিয় করার পরিবর্তে পুনরায় সক্ষম করার জন্য অনুরোধ করা হয়৷ এটি সাধারণত ঘটে যখন ব্যবহারকারী পূর্বে কন্ট্রোল প্যানেল থেকে অডিও বর্ধিতকরণ অক্ষম করে থাকে এবং তারপরে একটি অডিও আউটপুট ডিভাইস সংযোগ করা শেষ হয় যা অডিও বর্ধন ব্যবহার করার জন্য কনফিগার করা হয়েছে। এই বিশেষ ক্ষেত্রে, হ্যাঁ চাপুন প্রম্পটে সম্ভবত ত্রুটির বার্তাটিকে আবার প্রদর্শিত হতে বাধা দেবে। ইভেন্টে যে এই প্রম্পটটিহ্যাঁ, আঘাত করার পরে পুনরায় উপস্থিত হয়৷ পদ্ধতি 4 অনুসরণ করুন অডিও সংযুক্তিগুলি ম্যানুয়ালি পুনরায় সক্ষম করতে৷

আপনি যদি বর্তমানে অডিও বর্ধিতকরণ সমস্যার সাথে লড়াই করছেন প্রম্পট, কিছু কার্যকর সমাধান রয়েছে যা ব্যবহারকারীরা সফলভাবে ত্রুটি বার্তাটি সরাতে ব্যবহার করেছে। আপনি যদি বার্তাটি দ্বারা ক্রমাগত বিরক্ত হন বা আপনি দেখতে পান যে এটি আপনার সিস্টেমে অন্তর্নিহিত সমস্যা সৃষ্টি করছে, তাহলে সমস্যাটি সমাধান করতে নীচের পদ্ধতিগুলি অনুসরণ করুন৷ অনুগ্রহ করে প্রথম পদ্ধতিটি দিয়ে শুরু করুন এবং যতক্ষণ না আপনি আপনার পরিস্থিতির জন্য একটি কার্যকর সমাধান খুঁজে পান ততক্ষণ পর্যন্ত কাজ করুন৷

পদ্ধতি 1:Fall Creators Update 1709 (Windows 10) এ আপডেট করুন

এই বিশেষ সমস্যাটি Windows 10 চালু হওয়ার পর প্রথম বছরেই অনেক মনোযোগ পেতে শুরু করে। দেখা যাচ্ছে, সমস্যাটি এমন একটি বাগ সম্পর্কিত ছিল যা প্রতি 5 মিনিট বা তার পরে স্বয়ংক্রিয়ভাবে অডিও বর্ধিতকরণ অক্ষম করে, ক্রমাগত অডিও বর্ধিতকরণ সমস্যাকে প্রম্পট করে। উইন্ডো।

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

সৌভাগ্যবশত, এই বিশেষ বাগটিকে Microsoft Fall Creators Update (build 1709) দিয়ে সমাধান করেছিল। . এই নির্দিষ্ট বাগ সংশোধন করা হয়েছে তা নিশ্চিত করে আমাদের সমস্যা সমাধানের অনুসন্ধান শুরু করা যাক। আপনার কাছে ফল ক্রিয়েটর আপডেট আছে কিনা দেখুন একটি রান উইন্ডো (উইন্ডোজ কী + R) খোলার মাধ্যমে , “winver টাইপ করুন ” এবং Enter টিপুন

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

Windows সম্পর্কে , আপনার বর্তমানে কোন সংস্করণ আছে তা পরীক্ষা করুন। যদি আপনার Windows বিল্ড 1709 এর থেকে পুরানো হয় , ফল ক্রিয়েটর আপডেট প্রয়োগ করতে নীচের ধাপগুলি অনুসরণ করুন৷ . আপনার যদি ইতিমধ্যেই বিল্ড 1709 থাকে, তাহলে পদ্ধতি 2 এ যান।
ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

একটি রান উইন্ডো খুলুন (উইন্ডোজ কী + R ), টাইপ করুন “কন্ট্রোল আপডেট ” এবং Enter চাপুন উইন্ডোজ আপডেট খুলতে উইন্ডোজ আপডেটে স্ক্রীন, আপডেটের জন্য চেক করুন-এ ক্লিক করুন এবং আপডেট ডাউনলোড না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। ফল ক্রিয়েটর আপডেট ইনস্টল করার জন্য প্রস্তুত হলে আপনাকে পুনরায় চালু করার জন্য অনুরোধ করা হবে।

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

ক্রিয়েটর আপডেট প্রয়োগ হয়ে গেলে এবং আপনার সিস্টেম রিবুট হয়ে গেলে, আপনার সিস্টেমটি স্বাভাবিকভাবে ব্যবহার করুন এবং প্রম্পটগুলি উপস্থিত হওয়া বন্ধ হয়ে গেছে কিনা তা দেখুন। যদি তারা এখনও উপস্থিত হয়, তাহলে পদ্ধতি 2-এ যান

পদ্ধতি 2:অডিও ড্রাইভার আপডেট / পুনরায় ইনস্টল করুন

আপনার অডিও ড্রাইভারের মধ্যে অসামঞ্জস্যতার কারণে এই সমস্যাটি হওয়া অস্বাভাবিক নয়। আপনার একাধিক অডিও আউটপুট ডিভাইস থাকলে এটি আরও বেশি সম্ভাবনাময়। যখন Windows একাধিক নতুন অডিও আউটপুট ডিভাইস সনাক্ত করে, তখন এটি অডিও বর্ধিতকরণ সক্ষম করতে পারে এই বৈশিষ্ট্যের সাথে সামঞ্জস্যপূর্ণ নয় এমন একটি ডিভাইসে। যদি এটি হয়, অডিও ড্রাইভার আপডেট করা বা পুনরায় ইনস্টল করা শুধুমাত্র সেই ডিভাইসগুলির জন্য অডিও বর্ধন সক্ষম করা উচিত যা এটির সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন ” একটি রান উইন্ডো খুলতে। তারপর, টাইপ করুন “devmgmt.msc ” এবং Enter টিপুন ডিভাইস ম্যানেজার
    খুলতে ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  2. ডিভাইস ম্যানেজারে , নিচে স্ক্রোল করুন এবং সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার প্রসারিত করুন এরপর, আপনার সাউন্ড ড্রাইভারের উপর রাইট-ক্লিক করুন এবং ড্রাইভার আপডেট করুন (ড্রাইভার সফ্টওয়্যার আপডেট করুন) নির্বাচন করুন।
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা দ্রষ্টব্য: 
    আপনার PC কনফিগারেশনের উপর নির্ভর করে, আপনি সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলারের অধীনে একাধিক ড্রাইভার খুঁজে পেতে পারেন . আপনার যদি একটি ডেডিকেটেড সাউন্ড কার্ড থাকে তবে এটির সাথে যুক্ত ড্রাইভারটিতে ডান-ক্লিক করুন। আপনি যদি একটি অনবোর্ড সাউন্ড কার্ড ব্যবহার করেন তবে জেনেরিক অডিও ড্রাইভারে ডান-ক্লিক করুন।
  3. আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন-এ ক্লিক করুন এবং দেখুন আপনার সাউন্ড ড্রাইভার আপডেট হয়েছে কিনা। যদি এটি একটি নতুন সংস্করণ খুঁজে না পায়, তাহলে আপনি Windows আপডেটে আপডেট হওয়া ড্রাইভার অনুসন্ধান করুন-এ ক্লিক করে অনুসন্ধান করতে WU ব্যবহার করতে পারেন৷
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা দ্রষ্টব্য: যদি অনুসন্ধানটি একটি নতুন অডিও ড্রাইভার সংস্করণ সনাক্ত করতে পরিচালনা করে, আপডেটটি প্রয়োগ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন। যদি না হয়, অডিও ড্রাইভার পুনরায় ইনস্টল করার জন্য নীচের পদক্ষেপগুলি চালিয়ে যান৷
  4. সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার-এ ফিরে যান ডিভাইস ম্যানেজার, -এ অডিও ড্রাইভারে ডান ক্লিক করুন এবং ডিভাইস আনইনস্টল করুন।
    নির্বাচন করুন ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  5. ড্রাইভার আনইনস্টল হয়ে গেলে, অনুপস্থিত অডিও ড্রাইভার পুনরায় ইনস্টল করার জন্য উইন্ডোজকে বাধ্য করতে আপনার কম্পিউটার রিবুট করুন। যদি ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল না করে (খুব অসম্ভাব্য), এই লিঙ্কে যান (এখানে) এবং হাই ডেফিনিশন অডিও এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন ড্রাইভার।
  6. হাই ডেফিনিশন অডিও ইনস্টল করুন আপনার সিস্টেমে ড্রাইভার, এবং সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা দেখুন। আপনি যদি এখনও একই বিরক্তিকর প্রম্পট দেখতে পান, তাহলে পদ্ধতি 3-এ যান।

পদ্ধতি 3:উইন্ডোজ ট্রাবলশুটার ব্যবহার করা

যদি প্রথম দুটি পদ্ধতি কোনো পার্থক্য না করে, তাহলে দেখা যাক বিল্ট-ইন উইন্ডোজ ট্রাবলশুটার সমস্যাটি সনাক্ত করতে পারে কিনা। ন্যায্যভাবে বলতে গেলে, সাধারণ উইন্ডোজ ত্রুটিগুলি সমাধান করার ক্ষেত্রে অন্তর্নির্মিত সমস্যা সমাধানকারীর সর্বোত্তম খ্যাতি নেই, তবে কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে হার্ডওয়্যার এবং ডিভাইসের সমস্যা সমাধান অডিও বর্ধিতকরণ সমস্যা ত্রুটি সরাতে কার্যকর ছিল৷ অনির্দিষ্টকালের জন্য এখানে Windows ট্রাবলশুটার ব্যবহার করার জন্য একটি দ্রুত নির্দেশিকা হার্ডওয়্যার এবং ডিভাইসগুলিতে:

  1. Windows কী + R টিপুন একটি রান উইন্ডো খুলতে। আটকান “control.exe /name Microsoft.Troubleshooting ” রান বক্সে এবং এন্টার টিপুন সমস্যা সমাধান খুলতে .
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  2. সমস্যা সমাধানে উইন্ডো, হার্ডওয়্যার এবং ডিভাইস-এ স্ক্রোল করুন এবং ট্রাবলশুটার চালান টিপুন .
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  3. প্রাথমিক তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর যে ডিভাইসটি বিরক্তিকর প্রম্পট সৃষ্টি করছে সেটি নির্বাচন করুন এবং পরবর্তীতে ক্লিক করুন। জেনেরিক অডিও ড্রাইভারের ক্ষেত্রে সমস্যাটি খুবই সাধারণ, তাই আপনি যদি না জানেন কোন ডিভাইসটি এই সমস্যার কারণ হচ্ছে, তাহলে Realtek হাই ডেফিনিশন অডিও দিয়ে শুরু করুন। এবং তারপরে অন্যান্য বিকল্পগুলির সাথে ধাপগুলি পুনরাবৃত্তি করুন৷
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  4. যদি সমস্যা সমাধানকারী অডিও বর্ধিতকরণ এর সাথে সম্পর্কিত একটি সমস্যা সনাক্ত করতে পরিচালনা করে , আপনাকে সেগুলি খুলতে বলা হবে। হ্যাঁ, অডিও বর্ধিতকরণ খুলুন৷ এ ক্লিক করুন৷
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  5. আপনাকে স্পিকার বৈশিষ্ট্য উইন্ডোতে পুনঃনির্দেশ করা হলে, সমস্ত সাউন্ড এফেক্ট নিষ্ক্রিয় করুন এর পাশের বাক্সে টিক চিহ্ন দিন এবং চাপুন প্রয়োগ করুন।
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা দ্রষ্টব্য: 
    আপনার সাউন্ড কার্ড ড্রাইভারের উপর নির্ভর করে এই মেনুটি একটু ভিন্ন দেখাতে পারে। আপনার স্ক্রীন অডিও বর্ধিতকরণ নিষ্ক্রিয় দেখাতে পারে৷ পরিবর্তে সমস্ত সাউন্ড এফেক্ট নিষ্ক্রিয় করুন .
  6. বর্ধিতকরণগুলি নিষ্ক্রিয় হয়ে গেলে, উইন্ডোজ ট্রাবলশুটার উইন্ডোতে ফিরে যান এবং এই ফিক্স প্রয়োগ করুন৷
    এ ক্লিক করুন৷ ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  7. সাধারণভাবে আপনার পিসি ব্যবহার করুন এবং দেখুন সমস্যাটি এখনও ঘটছে কিনা। যদি তা হয়, তাহলে চূড়ান্ত দুটি পদ্ধতিতে চলে যান।

পদ্ধতি 4:অডিও বর্ধিতকরণগুলি ম্যানুয়ালি সক্ষম / নিষ্ক্রিয় করা

কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে বর্ধিতকরণগুলি সক্রিয় রয়ে গেছে (বা ত্রুটি বার্তার উপর নির্ভর করে নিষ্ক্রিয়) যদিও তারা হ্যাঁ আঘাত করেছে অডিও বর্ধিতকরণ সমস্যা-এ চালু করুন জানলা. এটি দেখা যাচ্ছে, এমন পরিস্থিতিতে আছে যেখানে উইন্ডোজ বর্ধিতকরণগুলি সক্ষম/অক্ষম করবে না যদি হ্যাঁ বোতামে ক্লিক করা হয়। অন্যরা রিপোর্ট করেছেন যে পরিবর্তনটি শুধুমাত্র অস্থায়ী এবং পরবর্তী অডিও বর্ধিতকরণ সমস্যা হলে পরিবর্তনটি প্রত্যাবর্তন করা হবে প্রম্পট প্রদর্শিত হয়।

ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

এই বিশেষ সমস্যাটি সমাধান করতে, ব্যবহারকারীদের অবশ্যই উন্নতিকরণ অ্যাক্সেস করতে হবে ম্যানুয়ালি মেনু এবং পরিবর্তন নিজেদের প্রয়োগ করুন. এটি করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. সাউন্ড আইকনে ডান-ক্লিক করুন (নীচে-ডান কোণায়) এবং বেছে নিন প্লেব্যাক ডিভাইসগুলি৷
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  2. আপনার ডিফল্ট প্লেব্যাক ডিভাইসে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্য চয়ন করুন .
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  3. উন্নতিকরণ ট্যাবে যান এবং সমস্ত বর্ধিতকরণ নিষ্ক্রিয় করুন চেক/আনচেক করুন বক্সে ক্লিক করুন এবং প্রয়োগ করুন টিপুন আপনার পরিবর্তন নিশ্চিত করতে।
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা দ্রষ্টব্য: যদি ত্রুটি প্রম্পটটি অডিও বর্ধিতকরণ অক্ষম করার বিষয়ে হয়, তবে নিশ্চিত করুন যে বাক্সটি চেক করা আছে৷ অন্যথায়, নিশ্চিত করুন যে সমস্ত বর্ধন অক্ষম করুন বাক্সটি অচেক করা আছে।
  4. সাধারণভাবে আপনার পিসি ব্যবহার করুন এবং দেখুন সমস্যাটি সমাধান হয়েছে কিনা। আপনি যদি এখনও প্রম্পটটি দেখতে পান, তাহলে চূড়ান্ত পদ্ধতিতে নিচে যান।

পদ্ধতি 5:উইন্ডোজ পুনরুদ্ধার পয়েন্ট ব্যবহার করুন

উপরের সমস্ত পদ্ধতি ব্যর্থ হলে, একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট ব্যবহার করার কথা বিবেচনা করুন পিছন থেকে যখন আপনি এই অডিও বর্ধিতকরণ সমস্যা দ্বারা বিরক্ত হননি শীঘ্র. মনে রাখবেন যে এই পদ্ধতিটি প্রযোজ্য নাও হতে পারে যদি পুনরুদ্ধার সরঞ্জামটিতে যথেষ্ট পুরানো পুনরুদ্ধার পয়েন্ট না থাকে৷

দ্রষ্টব্য:সিস্টেম পুনরুদ্ধার এটি একটি পুনরুদ্ধারের সরঞ্জাম যা আপনাকে আপনার অপারেটিং সিস্টেমে করা কিছু পরিবর্তনগুলিকে বিপরীত করতে দেয়৷ উইন্ডোজের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির জন্য এটিকে "আনডু" বৈশিষ্ট্য হিসাবে ভাবুন৷

পূর্ববর্তী পয়েন্টে সিস্টেম পুনরুদ্ধার করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান কমান্ড খুলতে। rstrui  টাইপ করুন এবং Enter চাপুন সিস্টেম রিস্টোর
    খুলতে ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  2. পরবর্তী টিপুন প্রথম উইন্ডোতে এবং তারপরেআরো পুনরুদ্ধার পয়েন্ট দেখান এর পাশের বাক্সটি চেক করুন৷ . আপনি যখন প্রথমবার অডিও বর্ধিতকরণ সমস্যা  অনুভব করা শুরু করেছিলেন তার আগে একটি পুনরুদ্ধার পয়েন্ট নির্বাচন করুন প্রম্পট তারপর, পরবর্তী ক্লিক করুন৷ অগ্রসর হওয়ার জন্য বোতাম।
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা
  3. সমাপ্তি টিপুন এবং তারপর হ্যাঁ ক্লিক করুন পুনরুদ্ধার প্রক্রিয়া শুরু করার জন্য পরবর্তী প্রম্পটে। পুনরুদ্ধার সম্পূর্ণ হলে, আপনার পিসি স্বয়ংক্রিয়ভাবে পুনরায় চালু হবে। একবার আপনার OS পূর্ববর্তী সংস্করণে পুনরুদ্ধার করা হলে, সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা দেখুন৷
    ফিক্স:অডিও বর্ধিতকরণ সমস্যা

যদি পূর্ববর্তী সিস্টেম পুনরুদ্ধার পয়েন্টে পুনরুদ্ধার করা আপনার সমস্যার সমাধান না করে (অথবা বেছে নেওয়ার জন্য আপনার কাছে কোনো পুনরুদ্ধার পয়েন্ট না থাকে), তবে এই মুহুর্তে একমাত্র অন্য সম্ভাব্য সমাধান হল একটি পরিষ্কার উইন্ডোজ ইনস্টলেশন করা।


  1. Windows 10 অডিও ত্রুটি 0xc00d4e86 ঠিক করুন

  2. Windows 10

  3. উইন্ডোজ 10 এ বুট ডিভাইসের সমস্যা ঠিক করুন

  4. SADES হেডসেট উইন্ডোজ 10 সমস্যা দ্বারা স্বীকৃত নয় ঠিক করুন