কম্পিউটার

ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার

NVIDIA প্রচুর ব্যাকগ্রাউন্ড প্রক্রিয়া নিয়ে আসে এবং কখনও কখনও তাদের মধ্যে কেউ কেউ দুর্ব্যবহার করার সিদ্ধান্ত নেয় এবং ব্যবহারকারীদের সব ধরণের সমস্যা সৃষ্টি করে। এই ধরনের সমস্যাগুলির মধ্যে একটি হল NVIDIA কন্টেইনার প্রক্রিয়াটি খুব বেশি CPU শক্তি ব্যবহার করে যা আপনার কম্পিউটারকে ধীর করে দেয় এবং অন্যান্য প্রক্রিয়াগুলিকে ব্যাহত করে।

ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার

কখনও কখনও এটি গেমিং করার সময় বা নির্দিষ্ট ক্রিয়া সম্পাদন করার সময় ঘটে তবে কখনও কখনও এটি ঘটে যখন সিস্টেমটি নিষ্ক্রিয় থাকে এবং এটি সারা বিশ্বের মানুষের মাথাব্যথার কারণ হয়৷ আমরা পরীক্ষা করার জন্য আপনার জন্য বেশ কিছু দরকারী পদ্ধতি প্রস্তুত করেছি এবং আশা করি সমস্যাটি সমাধান করতে পারব!

এই সমস্যার জন্য বেশ কয়েকটি স্বতন্ত্র কারণ রয়েছে যা বেশ সাম্প্রতিক এবং NVIDIA ড্রাইভারের নতুন সংস্করণগুলির জন্য রিপোর্ট করা হয়েছে তাই পদ্ধতিগুলি প্রাচীন কিনা তা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। নীচের তালিকাটি দেখুন:

  • ড্রাইভার আপডেট: নতুন NVIDIA ড্রাইভারগুলি প্রত্যেকের জন্য সমস্যাযুক্ত ছিল এবং লোকেরা NVIDIA এর ড্রাইভারগুলির পুরানো সংস্করণগুলিতে ফিরে যাওয়ার পরেই সমস্যাটি দেখা দেওয়া বন্ধ হয়ে যায়৷
  • অতিরিক্ত সফ্টওয়্যার: GeForce অভিজ্ঞতা প্রায়শই এই সমস্যার চূড়ান্ত কারণ হিসাবে উল্লেখ করা হয় এবং এটি থেকে পরিত্রাণ পেতে সম্ভবত ভাল কারণ এটি কোনও গুরুত্বপূর্ণ ফাংশন প্রদান করে না। কিছু ক্ষেত্রে, অসামঞ্জস্যতার কারণে সফ্টওয়্যারটি একটি কালো পর্দা দিয়ে শুরু হয় এবং ড্রাইভারকে সঠিকভাবে কাজ করতে বাধা দেয়।
  • এনভিডিয়া টেলিমেট্রি কন্টেইনার: NVIDIA টেলিমেট্রি কন্টেইনার হল সাধারন অপরাধী এবং এর কাজগুলিকে নিষ্ক্রিয় করে এবং এটিকে শুরু করা থেকে বাধা দিয়ে সমস্যার সমাধান করা যেতে পারে৷

উচ্চ সিপিইউ ব্যবহার থেকে NVIDIA কন্টেইনার কীভাবে বন্ধ করবেন

1. পুরানো NVIDIA ড্রাইভার ইনস্টল করুন

ব্যবহারকারীদের একটি বড় অংশ যারা এই সমস্যার সম্মুখীন হয়েছে তারা সম্প্রতি তাদের গ্রাফিক্স ড্রাইভার আপডেট করেছে এবং আমরা প্রায় নিশ্চিতভাবে বলতে পারি যে এই ড্রাইভারগুলি সম্পর্কে কিছু সঠিক নয় এবং এটি প্রক্রিয়াটিকে প্রয়োজনের চেয়ে বেশি সংস্থান গ্রহণ করে। এই পরিস্থিতিতে সবচেয়ে ভাল কাজ হল ড্রাইভারের শেষ কাজ সেটে ডাউনগ্রেড করা এবং NVIDIA দ্বারা প্রকাশিত একটি নতুন আপডেটের জন্য অপেক্ষা করা৷

  1. স্টার্ট মেনু বোতামে ক্লিক করুন, টাইপ করুন “ডিভাইস ম্যানেজার ” পরে, এবং প্রথমটিতে ক্লিক করে উপলব্ধ ফলাফলের তালিকা থেকে এটি নির্বাচন করুন। এছাড়াও আপনি Windows Key + R কী কম্বো ট্যাপ করতে পারেন রান ডায়ালগ বক্স আনার জন্য। “devmgmgt. টাইপ করুন msc ” ডায়ালগ বক্সে এবং এটি চালানোর জন্য ওকে ক্লিক করুন।
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. যেহেতু এটি ভিডিও কার্ড ড্রাইভার যা আপনি আপনার কম্পিউটারে আপডেট করতে চান, তাই ডিসপ্লে অ্যাডাপ্টারগুলি প্রসারিত করুন বিভাগে, আপনার গ্রাফিক্স কার্ডে ডান-ক্লিক করুন এবং ডিভাইস আনইনস্টল করুন বেছে নিন
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. যে কোনো ডায়ালগ বা প্রম্পট নিশ্চিত করুন যা আপনাকে বর্তমান গ্রাফিক্স ডিভাইস ড্রাইভারের আনইনস্টলেশন নিশ্চিত করতে বলতে পারে এবং প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করতে পারে।
  2. NVIDIA-এর ইনপুট কার্ড এবং আপনার অপারেটিং সিস্টেম সম্পর্কে প্রয়োজনীয় তথ্যে আপনার গ্রাফিক্স কার্ড ড্রাইভার খুঁজুন এবং অনুসন্ধান করুন এ ক্লিক করুন .
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. সমস্ত উপলব্ধ ড্রাইভারের একটি তালিকা উপস্থিত হওয়া উচিত। নিশ্চিত করুন যে আপনি প্রয়োজনীয় এন্ট্রিতে না পৌঁছা পর্যন্ত নিচে স্ক্রোল করছেন, এর নাম এবং ডাউনলোড-এ ক্লিক করুন বোতাম পরে। এটি আপনার কম্পিউটারে সংরক্ষণ করুন, এটি খুলুন এবং অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন এটি ইনস্টল করার জন্য। nvidiacontainer.exe এখনও উচ্চ CPU ব্যবহার প্রদর্শন করে কিনা তা পরীক্ষা করে দেখুন!

দ্রষ্টব্য:  এছাড়াও, এখান থেকে এনভিডিয়া হটফিক্স ড্রাইভার ডাউনলোড করুন এবং এক্সিকিউটেবল চালিয়ে এটি ইনস্টল করুন।

2. GeForce অভিজ্ঞতা আনইনস্টল করুন

GeForce Experience হল আপনার GeForce GTX গ্রাফিক্স কার্ডের একটি সহচর অ্যাপ্লিকেশন এবং এটি NVIDIA দ্বারা তৈরি করা হয়েছে। এটি আপনার ড্রাইভারদের আপ টু ডেট রাখে, স্বয়ংক্রিয়ভাবে আপনার গেমের বিকল্পগুলিকে অপ্টিমাইজ করে এবং আপনাকে গেমিং স্ক্রিনশট এবং ভিডিওগুলি ভাগ করার একটি উপায় দেয়৷

বলা হচ্ছে, প্রোগ্রামটি তেমন গুরুত্বপূর্ণ নয় এবং সঠিকভাবে চালানোর জন্য কিছুই নির্ভর করে না। উপরন্তু, ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে কন্ট্রোল প্যানেল বা সেটিংস থেকে GeForce এক্সপেরিয়েন্স প্রোগ্রামটি আনইনস্টল করলে NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহারের সমস্যা সমাধান করা যায়।

  1. স্টার্ট মেনু বোতামে বা এর পাশের সার্চ বারে ক্লিক করুন এবং কন্ট্রোল প্যানেল খুলুন এটি অনুসন্ধান করে বিকল্পভাবে, আপনি সেটিংস খুলতে গিয়ার আইকনে ক্লিক করতে পারেন আপনি যদি একজন Windows 10 ব্যবহারকারী হন।
  2. কন্ট্রোল প্যানেলে, “রূপ দেখুন পরিবর্তন করুন বিভাগে উইন্ডোর উপরের ডানদিকে :” বিকল্প এবং একটি প্রোগ্রাম আনইনস্টল করুন এ ক্লিক করুন প্রোগ্রাম বিভাগের অধীনে।
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. আপনি যদি Windows 10-এ সেটিংস ইউটিলিটি ব্যবহার করেন, তাহলে অ্যাপস-এ ক্লিক করুন অবিলম্বে আপনার পিসিতে ইনস্টল করা সমস্ত অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা খুলতে হবে৷
  2. GeForce অভিজ্ঞতা সনাক্ত করুন তালিকায় প্রবেশ করুন এবং একবার এটিতে ক্লিক করুন। আনইনস্টল করুন-এ ক্লিক করুন৷ বোতামটি তালিকার উপরে প্রদর্শিত হবে এবং প্রদর্শিত হতে পারে এমন কোনো ডায়ালগ বাক্স নিশ্চিত করবে। GeForce Experience আনইনস্টল করতে এবং পরে আপনার কম্পিউটার পুনরায় চালু করার জন্য অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

3. NVIDIA সময়সূচী কার্যগুলি এবং NVIDIA টেলিমেট্রি কন্টেইনার পরিষেবা অক্ষম করুন

NVIDIA টেলিমেট্রি কন্টেইনার হল NVIDIA সফ্টওয়্যারের পাশাপাশি ইনস্টল করা একটি পরিষেবা যা মূলত আপনার কম্পিউটারে আপনার কিছু লগ, আচরণ এবং অন্যান্য অনুরূপ ডেটা ট্র্যাক রাখতে ব্যবহৃত হয়। এটি NVIDIA কে বাগ সম্পর্কে অবহিত করতে বা অযাচিত আচরণের প্রতিবেদন করতে ব্যবহার করা যেতে পারে৷

যাইহোক, ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে পরিষেবা দ্বারা নির্ধারিত কাজগুলি অক্ষম করা এবং পরিষেবাটি সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় করার পরে তারা যে সমস্যার সম্মুখীন হয়েছিল তা সম্পূর্ণরূপে সমাধান করতে পরিচালিত হয়েছে৷ এটি পরীক্ষা করে দেখুন!

  1. কন্ট্রোল প্যানেল খুলুন স্টার্ট মেনুতে এটি সনাক্ত করে। আপনি স্টার্ট মেনুর অনুসন্ধান বোতাম ব্যবহার করেও এটি অনুসন্ধান করতে পারেন।
  2. কন্ট্রোল প্যানেল উইন্ডো খোলার পরে, উইন্ডোর উপরের ডানদিকে "দেখুন" বিকল্পটিকে "বড় আইকন" এ পরিবর্তন করুন এবং আপনি প্রশাসনিক সরঞ্জাম এন্ট্রি সনাক্ত না করা পর্যন্ত নিচে স্ক্রোল করুন। এটিতে ক্লিক করুন এবং টাস্ক শিডিউলার সনাক্ত করুন৷ শীর্ষে শর্টকাট। এটিও খুলতে এটিতে ক্লিক করুন৷
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. টাস্কটি টাস্ক শিডিউলার লাইব্রেরির অধীনে অবস্থিত . যে সমস্ত কাজগুলির নাম 'NvTm' দিয়ে শুরু হয় সেগুলি সনাক্ত করুন৷ , সেগুলিতে ডান-ক্লিক করুন এবং অক্ষম করুন নির্বাচন করুন৷ প্রসঙ্গ মেনু থেকে যা প্রদর্শিত হবে। প্রতিটি এন্ট্রির জন্য একই প্রক্রিয়া পুনরাবৃত্তি করুন।
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার

কাজগুলি নিষ্ক্রিয় করার পরে, আপনার কম্পিউটারে শুরু হওয়া থেকে NVIDIA টেলিমেট্রি কন্টেইনার পরিষেবাটি নিষ্ক্রিয় করার সময় এসেছে৷ এটি একবার এবং সব জন্য সমস্যা সমাধান করা উচিত!

  1. আপনার কীবোর্ডে Windows Key + R কী সমন্বয় ব্যবহার করে রান ইউটিলিটি খুলুন (একই সময়ে এই কী টিপুন। টাইপ করুন “পরিষেবাগুলি। msc ” নতুন খোলা বাক্সে উদ্ধৃতি চিহ্ন ছাড়াই এবং পরিষেবা টুল খুলতে ওকে ক্লিক করুন৷
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. NVIDIA টেলিমেট্রি কন্টেইনার সনাক্ত করুন তালিকায় পরিষেবা, এটিতে ডান-ক্লিক করুন এবং প্রদর্শিত প্রসঙ্গ মেনু থেকে বৈশিষ্ট্য নির্বাচন করুন৷
  2. যদি পরিষেবাটি শুরু হয় (আপনি এটি পরিষেবা স্থিতি বার্তার ঠিক পাশেই পরীক্ষা করতে পারেন), আপনার উইন্ডোর মাঝখানে স্টপ বোতামে ক্লিক করে এটি বন্ধ করা উচিত।
ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  1. নিশ্চিত করুন যে বিকল্পটি স্টার্টআপ প্রকারের অধীনে রয়েছে পরিষেবার বৈশিষ্ট্য উইন্ডোতে মেনু অক্ষম সেট করা আছে আপনি অন্যান্য পদক্ষেপের সাথে এগিয়ে যাওয়ার আগে। স্টার্টআপের ধরন পরিবর্তন করার সময় উপস্থিত হতে পারে এমন কোনো ডায়ালগ বক্স নিশ্চিত করুন।

আপনি যখন Start:

এ ক্লিক করবেন তখন আপনি নিম্নলিখিত ত্রুটির বার্তা পেতে পারেন

 “Windows স্থানীয় কম্পিউটারে পরিষেবা শুরু করতে পারেনি। ত্রুটি 1079:এই পরিষেবার জন্য নির্দিষ্ট করা অ্যাকাউন্ট একই প্রক্রিয়ায় চলমান অন্যান্য পরিষেবাগুলির জন্য নির্দিষ্ট করা অ্যাকাউন্ট থেকে আলাদা৷"

যদি এটি ঘটে থাকে তবে এটি ঠিক করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন৷

  1. পরিষেবার বৈশিষ্ট্য উইন্ডো খুলতে উপরের নির্দেশাবলী থেকে ধাপ 1-3 অনুসরণ করুন। লগ অন-এ নেভিগেট করুন ট্যাব এবং ব্রাউজ করুন-এ ক্লিক করুন … বোতাম।

ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার

  1. নির্বাচনের জন্য অবজেক্টের নাম লিখুন এর অধীনে ” এন্ট্রি বক্স, আপনার অ্যাকাউন্টের নাম টাইপ করুন, নাম চেক করুন এ ক্লিক করুন এবং নাম উপলব্ধ হওয়ার জন্য অপেক্ষা করুন৷
  2. আপনার কাজ শেষ হলে ওকে ক্লিক করুন এবং পাসওয়ার্ড-এ পাসওয়ার্ড টাইপ করুন আপনি একটি পাসওয়ার্ড সেট আপ থাকলে, যখন আপনাকে এটির সাথে অনুরোধ করা হয় তখন বক্স করুন। এটি এখন সমস্যা ছাড়াই শুরু করা উচিত!

4. "nvdisplay.container.exe" সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় করুন

এর পিছনে প্রধান অপরাধী কখনও কখনও একটি ফোল্ডার হতে পারে যা ডিরেক্টরিতে সংরক্ষণ করা হয় যেখানে ড্রাইভারগুলি ইনস্টল করা হয়েছে। এই ফোল্ডারটি সত্যিই কম্পিউটারের কোনো কার্যকারিতাকে প্রভাবিত করে না এবং এইভাবে মুছে ফেলা যেতে পারে। অতএব, এই ধাপে, আমরা প্রথমে ফোল্ডারটি মুছে ফেলব এবং তারপরে আমরা আমাদের কম্পিউটার পুনরায় চালু করব। এর জন্য:

  1. নেভিগেট করুন নিম্নলিখিত অবস্থানে।
    C:\Program Files\NVIDIA Corporation\Display.NvContainer\plugins\LocalSystem\
    ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার


    দ্রষ্টব্য:
    আপনি যদি অন্য জায়গায় ড্রাইভার ইন্সটল করে থাকেন তাহলে ডিরেক্টরিটি পরিবর্তিত হতে পারে।

  2. "DisplayDriverRAS" নির্বাচন করুন ফোল্ডার এবং “Shift” টিপুন + "মুছুন"৷ আপনার কীবোর্ডে বোতাম।
  3. এখন সরান নিম্নলিখিত ডিরেক্টরিতে
     C:\Program Files\NVIDIA Corporation\
  4. সম্পূর্ণভাবে “DisplayDriverRAS” সরান এখান থেকেও ফোল্ডার। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  5. "টাস্ক ম্যানেজার"-এ নেভিগেট করুন এবং “nvdisplay.container.exe” শেষ করুন প্রক্রিয়া।
  6. কম্পিউটার রিস্টার্ট করুন এবং সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করুন।

5. পরিষেবাগুলি পুনরায় চালু করা হচ্ছে

কিছু ক্ষেত্রে, কিছু কাজ শুরু করতে এবং কাজ করার জন্য কিছু পরিষেবা পুনরায় চালু করতে হবে। এই পরিষেবাগুলি কখনও কখনও ত্রুটিযুক্ত হতে পারে এবং GPU-কে তার সম্পূর্ণ কার্যকারিতা অর্জন থেকে বাধা দিতে পারে এবং উচ্চ CPU ব্যবহারের কারণ হতে পারে। অতএব, এই ধাপে, আমরা সেগুলি সম্পূর্ণরূপে পুনরায় চালু করব। এর জন্য:

  1. “উইন্ডোজ” টিপুন + “R” রান প্রম্পট খুলতে।
  2. “Services.msc”-এ টাইপ করুন এবং সার্ভিস ম্যানেজমেন্ট উইন্ডো খুলতে "এন্টার" টিপুন। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  3. Nvidia ডিসপ্লে কন্টেইনার লোকাল সিস্টেম-এ ডান-ক্লিক করুন ” বিকল্প এবং "বন্ধ করুন" নির্বাচন করুন বিকল্প ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  4. কিছুক্ষণ পর আবার এটিতে ডান-ক্লিক করুন এবং “স্টার্ট” নির্বাচন করুন বোতাম।
  5. এটি পরিষেবাটি পুনরায় চালু করে এবং এটি আপনার জন্য সমস্যা থেকে মুক্তি পেতে পারে।
  6. সমস্যা বজায় আছে কিনা তা পরীক্ষা করে দেখুন।
  7. যদি সমস্যাটি চলে যায় কিন্তু এটি আপনার কম্পিউটার রিস্টার্ট করার পরে ফিরে আসে, আপনি একটি “.bat” তৈরি করতে পারেন ফাইল যা আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে এই কমান্ডগুলি চালায়৷
  8. এটি করার জন্য, ডেস্কটপের যেকোনো জায়গায় ডান-ক্লিক করুন এবং "নতুন>পাঠ্য নথি" নির্বাচন করুন বিকল্প।
  9. এই টেক্সট ডকুমেন্টের ভিতরে নিম্নলিখিত কমান্ডগুলি পেস্ট করুন।
    net stop NVDisplay.ContainerLocalSystem
    net start NVDisplay.ContainerLocalSystem
  10. “ফাইল>সেভ এজ” এ ক্লিক করুন, "সমস্ত ফাইল" নির্বাচন করুন৷ ফাইল টাইপ ড্রপডাউন থেকে এবং “Restartservice.bat” টাইপ করুন ফাইলের নাম বিকল্পে। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  11. “সংরক্ষণ করুন”-এ ক্লিক করুন এবং এখন আপনি এই পরিষেবাটি স্বয়ংক্রিয়ভাবে রিফ্রেশ করতে পুনরায় চালু করার পরে এই ফাইলটি চালাতে পারেন৷

6. একটি ফাইল মুছুন

কিছু ক্ষেত্রে, এনভিডিয়া ফোল্ডার থেকে একটি ফাইল মুছে ফেলার ফলে এই সমস্যার সমাধান হয় এবং উচ্চ CPU ব্যবহার চলে যায়। আপনার নিজের ঝুঁকিতে এটি সম্পাদন করুন কারণ গুরুত্বপূর্ণ ড্রাইভার ফাইলগুলি মুছে ফেলা কখনও কখনও সিস্টেমেরও ক্ষতি করতে পারে তাই চালিয়ে যাওয়ার আগে একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করা নিশ্চিত করুন৷ ফাইলটি মুছে ফেলার জন্য:

  1. “উইন্ডোজ” টিপুন + “R” রান প্রম্পট খুলতে।
  2. “cmd” টাইপ করুন এবং “Shift” টিপুন + “Ctrl” + "এন্টার" প্রশাসনিক সুবিধা প্রদান করতে। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  3. নিম্নলিখিত কমান্ড টাইপ করুন এবং "এন্টার" টিপুন এটি চালানোর জন্য।
    rundll32 "%PROGRAMFILES%\NVIDIA Corporation\Installer2\InstallerCore\NVI2.DLL",UninstallPackage NvTelemetryContainer
  4. সমস্যা বজায় আছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

7. শ্যাডোপ্লে অক্ষম করুন

কিছু ক্ষেত্রে, জিফোর্স অভিজ্ঞতার শ্যাডোপ্লে বৈশিষ্ট্যটি গেমের গুরুত্বপূর্ণ উপাদানগুলিতে হস্তক্ষেপ করতে পারে যার কারণে এই ত্রুটিটি পাওয়া যাচ্ছে। অতএব, এই ধাপে, আমরা সেটিংস থেকে এটি সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় করব। এর জন্য:

  1. “সার্চ বার”-এ ক্লিক করুন এবং Geforce Experience টাইপ করুন। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  2. একবার Geforce এক্সপেরিয়েন্স খুললে, আপনার অ্যাকাউন্টের শংসাপত্র দিয়ে সাইন ইন করুন এবং এটি আপনার GPU এবং সেটিংস সনাক্ত করার জন্য অপেক্ষা করুন।
  3. “সেটিংস”-এ ক্লিক করুন উপরের ডান থেকে cog এবং “সাধারণ” নির্বাচন করুন বাম ফলক থেকে ট্যাব।
  4. “ইন-গেম ওভারলে”-এ ক্লিক করুন এটি বন্ধ করতে টগল করুন। ঠিক করুন:NVIDIA কন্টেইনার উচ্চ CPU ব্যবহার
  5. সমস্যা বজায় আছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

  1. কিভাবে hkcmd উচ্চ CPU ব্যবহার ঠিক করবেন

  2. Ntoskrnl.exe উচ্চ CPU ব্যবহার ঠিক করুন

  3. Windows 10-এ NVIDIA কন্টেইনারের উচ্চ CPU ব্যবহার ঠিক করুন

  4. উইন্ডোজে NVIDIA কন্টেইনারের উচ্চ CPU ব্যবহার কীভাবে ঠিক করবেন