কম্পিউটার

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

2021 সালে, অনলাইন ডেটিং অ্যাপ্লিকেশনগুলি প্রতি এক সপ্তাহে একটি নতুন অ্যাপ চালু করার সাথে সমস্ত রাগ। একটি বিশ্বস্ত ব্যবহারকারী বেস আকৃষ্ট করার জন্য তাদের প্রত্যেকের নিজস্ব কবজ বা কৌশল আছে। ফেসবুক, সোশ্যাল মিডিয়া এবং নেটওয়ার্কিং কোম্পানি, যেটি এমন একটি সাইট হিসাবে শুরু হয়েছিল যেটি দুই ব্যক্তির ছবি প্রদর্শন করে এবং তাদের ব্যবহারকারীদেরকে 'উত্তম' বেছে নিতে বলে, এই পাইয়ের টুকরো দাবি করতে এবং 3 বিলিয়ন ডলার ডেটিংয়ে নিজেদেরকে ঠেলে দিতে দ্বিধা করেনি। শিল্প তারা 2018 সালের সেপ্টেম্বরে সুবিধামত Facebook ডেটিং নামে তাদের নিজস্ব ডেটিং পরিষেবা শুরু করে। এই শুধুমাত্র মোবাইল পরিষেবাটি প্রথমে কলম্বিয়াতে চালু হয় তারপরে পরবর্তী অক্টোবরে কানাডা এবং থাইল্যান্ডে ধীরে ধীরে সম্প্রসারিত হয় এবং আরও 14টি দেশে চালু করার পরিকল্পনা রয়েছে। Facebook Dating 2020 সালে ইউরোপে একটি দুর্দান্ত প্রবেশদ্বার তৈরি করেছে এবং 2019 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে আংশিকভাবে চালু হয়েছে। 

প্রধান Facebook অ্যাপ্লিকেশনে নির্মিত ডেটিং বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ, এটি একটি বিশাল ব্যবহারকারী বেস নিয়ে গর্ব করে। উদাহরণস্বরূপ, মার্কিন যুক্তরাষ্ট্রে, ফেসবুকের মোট ব্যবহারকারীর সংখ্যা 229 মিলিয়ন এবং আনুমানিক 32.72 মিলিয়ন ব্যক্তি ইতিমধ্যেই এর ডেটিং বৈশিষ্ট্য ব্যবহার করছেন। এর বিশাল ব্যবহারকারী বেস এবং চূড়ান্ত প্রযুক্তি জায়ান্টের সমর্থন সত্ত্বেও, Facebook ডেটিং এর নিজস্ব প্রতিবেদনে সমস্যা রয়েছে। এটি তাদের ঘন ঘন অ্যাপ্লিকেশন ক্র্যাশ হতে পারে বা ব্যবহারকারীরা ডেটিং বৈশিষ্ট্য সম্পূর্ণরূপে খুঁজে পাচ্ছেন না। এই নিবন্ধে, আমরা ফেসবুক ডেটিং কাজ না করার সম্ভাব্য কারণগুলি তালিকাভুক্ত করেছি৷ সংশ্লিষ্ট সংশোধন সহ আপনার ডিভাইসে।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

ফিক্স ফেসবুক ডেটিং কাজ করছে না

কিভাবে ফেসবুক ডেটিং সক্ষম করবেন?

2021 সাল থেকে, Facebook ডেটিং আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে নির্বাচিত দেশগুলিতে উপলব্ধ। এই পরিষেবাটি সক্ষম করা এবং অ্যাক্সেস করা তুলনামূলকভাবে সহজ কারণ আপনার শুধুমাত্র একটি Facebook অ্যাকাউন্ট প্রয়োজন৷ Facebook এর ডেটিং পরিষেবা সক্ষম করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. Facebook অ্যাপ্লিকেশন খুলুন৷ এবং হ্যামবার্গার মেনু-এ আলতো চাপুন আপনার সামাজিক ফিডের উপরের-ডান কোণায় উপস্থিত।

2. স্ক্রোল করুন এবং 'ডেটিং' এ আলতো চাপুন . চালিয়ে যেতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

3. সেটআপ নির্দেশাবলী অনুসরণ করার পরে, আপনাকে আপনার অবস্থান শেয়ার করতে বলা হবে৷ এবং একটি ফটো নির্বাচন করুন . Facebook স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টের তথ্য ব্যবহার করে আপনার প্রোফাইল তৈরি করবে।

4. আপনার প্রোফাইল কাস্টমাইজ করুন৷ আরও তথ্য, ছবি বা পোস্ট যোগ করে।

5. 'সম্পন্ন' এ আলতো চাপুন৷ একবার আপনি সন্তুষ্ট হন।

কেন Facebook ডেটিং কাজ করছে না এবং কীভাবে এটি ঠিক করবেন?

আপনি যদি ইতিমধ্যেই এটি সক্ষম করে থাকেন, তবে Facebook ডেটিং সঠিকভাবে কাজ না করার জন্য কয়েকটি ভিন্ন কারণ রয়েছে, তালিকায় রয়েছে –

  • একটি স্থির এবং শক্তিশালী ইন্টারনেট সংযোগের অভাব
  • বর্তমান অ্যাপ্লিকেশন বিল্ডে কিছু অন্তর্নিহিত বাগ রয়েছে এবং আপডেট করার প্রয়োজন রয়েছে।
  • ফেসবুক সার্ভার ডাউন হতে পারে।
  • আপনার ডিভাইসে বিজ্ঞপ্তিগুলি ব্লক করা হচ্ছে৷
  • আপনার মোবাইল ডিভাইসের ক্যাশে ডেটা দূষিত এবং এইভাবে অ্যাপ্লিকেশন ক্র্যাশ হতে থাকে।
  • ডেটিং পরিষেবা এখনও আপনার এলাকায় উপলব্ধ নয়৷
  • বয়সের সীমাবদ্ধতার কারণে আপনি ডেটিং পরিষেবা অ্যাক্সেস করতে পারবেন না।

এই কারণগুলিকে তিনটি ভিন্ন শ্রেণীতে ভাগ করা যেতে পারে:

  • প্রথমত, যখন Facebook ডেটিং সক্রিয় করার পরে কাজ করছে না।
  • পরবর্তীতে, Facebook অ্যাপ্লিকেশন নিজেই মসৃণভাবে কাজ করছে না
  • অবশেষে, আপনি আপনার অ্যাপ্লিকেশনে ডেটিং বৈশিষ্ট্য অ্যাক্সেস করতে অক্ষম৷

সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আপনি একের পর এক সহজ সমাধানগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে৷

1 সংশোধন করুন:আপনার নেটওয়ার্ক সংযোগ পরীক্ষা করুন 

এটি একটি নো-ব্রেইনার, কিন্তু ব্যবহারকারীরা এখনও একটি মসৃণ এবং স্থির ইন্টারনেট সংযোগের গুরুত্বকে অবমূল্যায়ন করেন। আপনি সহজেই আপনার সংযোগের গতি দুবার পরীক্ষা করে এই সম্ভাবনাটি বাতিল করতে পারেন৷ এবং শক্তি (ওকলা স্পিড টেস্ট)। আপনি যদি ইন্টারনেটের সাথে সংযোগ করতে অক্ষম হন, তাহলে নিজে Wi-Fi নেটওয়ার্কের সমস্যা সমাধান করুন বা আপনার ISP-এর সাথে যোগাযোগ করুন৷ যদি আপনার একটি সক্রিয় মোবাইল ডেটা প্ল্যান থাকে, তাহলে আপনার ফোন পুনরায় চালু করা একটি দুর্দান্ত প্রথম পদক্ষেপ৷

ফিক্স 2:Facebook অ্যাপ্লিকেশন আপডেট করুন 

একেবারে নতুন এবং উন্নত বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করার জন্য একটি অ্যাপ্লিকেশন আপ টু ডেট রাখা গুরুত্বপূর্ণ৷ আরও গুরুত্বপূর্ণ, আপডেটগুলি বাগগুলিকে ঠিক করতে পারে যা একটি অ্যাপ্লিকেশনকে ঘন ঘন ক্র্যাশ করতে পারে৷ তারা সাধারণত কোনও সুরক্ষা সমস্যাও ঠিক করে যা কোনও অ্যাপ্লিকেশনকে বাধা দিতে পারে এবং এটিকে মসৃণভাবে কাজ করতে বাধা দিতে পারে। সুতরাং, সর্বোত্তম সামগ্রিক অভিজ্ঞতার জন্য একটি অ্যাপ্লিকেশনের নতুন সম্ভাব্য সংস্করণ ব্যবহার করা আবশ্যক।

অ্যাপ্লিকেশানটি অ্যান্ড্রয়েডে আপডেট করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে নীচের উল্লিখিত প্রক্রিয়া অনুসরণ করুন:

1. আপনার মোবাইল ডিভাইসে Google Play Store অ্যাপ্লিকেশনটি খুলুন৷

2. মেনু বোতামে আলতো চাপুন৷ অথবা হ্যামবার্গার মেনু আইকন, সাধারণত উপরের-বামে অবস্থিত।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

3. 'আমার অ্যাপস এবং গেমস' নির্বাচন করুন বিকল্প।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

4. 'আপডেট'-এ ট্যাব, আপনি হয় 'সমস্ত আপডেট করুন' ট্যাপ করতে পারেন বোতাম এবং একবারে সমস্ত ইনস্টল করা অ্যাপ্লিকেশন আপডেট করুন, অথবা শুধুমাত্র 'আপডেট' এ আলতো চাপুন Facebook-এর পাশে অবস্থিত বোতাম৷

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

একটি iOS ডিভাইসে অ্যাপ্লিকেশনটিকে আপ টু ডেট রাখতে: 

1. বিল্ট-ইন অ্যাপ স্টোর খুলুন অ্যাপ্লিকেশন।

2. এখন, 'আপডেট'-এ আলতো চাপুন৷ একেবারে নীচে অবস্থিত ট্যাব৷

3. একবার আপনি আপডেট বিভাগে গেলে, আপনি হয় 'সব আপডেট করুন'-এ ট্যাপ করতে পারেন উপরের বাটনে অবস্থিত বা শুধুমাত্র Facebook আপডেট করুন।

সমাধান 3:অবস্থান পরিষেবা চালু করুন

Facebook ডেটিং, অন্যান্য ডেটিং অ্যাপ্লিকেশনের মত, আপনার অবস্থান প্রয়োজন আপনার চারপাশের সম্ভাব্য মিলের প্রোফাইল দেখাতে। এটি আপনার দূরত্বের পছন্দ এবং আপনার বর্তমান ভৌগলিক অবস্থানের উপর ভিত্তি করে, যার পরবর্তীতে আপনার অবস্থান পরিষেবাগুলি কনফিগার করা প্রয়োজন৷ ডেটিং বৈশিষ্ট্য সক্রিয় করার সময় এগুলি সাধারণত কনফিগার করা হয়৷ যদি অবস্থানের অনুমতি না দেওয়া হয় বা অবস্থান পরিষেবাগুলি অক্ষম করা হয়, তাহলে অ্যাপ্লিকেশনটি ত্রুটিপূর্ণ হতে পারে৷

একটি Android ডিভাইসে অবস্থান অনুমতি চালু করতে:

1. আপনার ফোনের সেটিংস মেনুতে যান৷ এবং 'অ্যাপস এবং বিজ্ঞপ্তি' এ আলতো চাপুন .

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

2. অ্যাপ্লিকেশনের তালিকার মধ্য দিয়ে স্ক্রোল করুন এবং ফেসবুক সনাক্ত করুন৷ .

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

3. Facebook-এর অ্যাপ্লিকেশন তথ্যের ভিতরে, 'অনুমতি' -এ আলতো চাপুন৷ এবং তারপর 'অবস্থান' .

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

4. পরবর্তী মেনুতে, নিশ্চিত করুন যে অবস্থান পরিষেবাগুলি সক্ষম করা আছে . যদি না হয়, তাহলে “সব সময় অনুমতি দিন-এ আলতো চাপুন "।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

এখন আপনি Facebook ডেটিং কাজ করছে না ঠিক করতে সক্ষম কিনা তা পরীক্ষা করুন৷৷ যদি না হয়, তাহলে পরবর্তী পদ্ধতিতে চালিয়ে যান।

iOS ডিভাইসের জন্য, এই পদ্ধতি অনুসরণ করুন: 

1. আপনার ফোনের হোম স্ক্রিনে যান এবং সেটিংস-এ আলতো চাপুন৷ .

2. 'গোপনীয়তা' খুঁজতে স্ক্রোল করুন৷ সেটিংস.

3. 'অবস্থান পরিষেবা' নির্বাচন করুন৷ এবং এটি নিষ্ক্রিয় থাকলে এই সেটিং সক্ষম করতে আলতো চাপুন৷

ফিক্স 4:Facebook অ্যাপ্লিকেশন রিস্টার্ট করা হচ্ছে 

আপনি যদি হঠাৎ Facebook ডেটিং ব্যবহার করতে অক্ষম হন তবে অ্যাপ্লিকেশনটিতে কয়েকটি বাগ ত্রুটি থাকতে পারে। কখনও কখনও তাদের কারণে অ্যাপটি শুরু করতে বা মসৃণভাবে কাজ করতে সমস্যা হতে পারে। অ্যাপ্লিকেশানটি পুনরায় চালু করলে এই সমস্যাটি সমাধানের চাবিকাঠি ধরে রাখতে পারে . আপনি সম্পূর্ণরূপে অ্যাপ্লিকেশনটি বন্ধ করতে পারেন হোম স্ক্রীন বা জোর বন্ধ করুন সেটিংস মেনু থেকে।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

ফিক্স 5:আপনার ডিভাইস রিস্টার্ট করুন

একটি ডিভাইস বন্ধ এবং তারপর চালু করা৷ আবার যেকোন এবং সমস্ত প্রযুক্তিগত সমস্যার সমাধান খুব সহজ বলে মনে হতে পারে, কিন্তু এটি আশ্চর্যজনকভাবে কার্যকর। ডিভাইসটি পুনরায় চালু করা দৃশ্যের পিছনের সমস্ত কার্যকলাপগুলিকে রিফ্রেশ করে যা Facebook অ্যাপ্লিকেশনে হস্তক্ষেপ করতে পারে৷

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

ফিক্স 6:Facebook ডেটিং এখনও আপনার অবস্থানে উপলব্ধ নয়

আপনি যদি Facebook-এ ডেটিং বিভাগটি খুঁজে না পান,এটি আপনার ভৌগোলিক অবস্থানে এখনও উপলব্ধ না থাকার কারণে হতে পারে . 2018 সালের সেপ্টেম্বরে কলম্বিয়াতে চালু হওয়ার পর থেকে, এটি 2021 সালের প্রথম দিকে নিম্নলিখিত দেশে তার পরিষেবাগুলি প্রসারিত করেছে:অস্ট্রেলিয়া, ব্রাজিল, বলিভিয়া, কানাডা, চিলি, কলম্বিয়া,  গায়ানা, ইকুয়েডর, ইউরোপ, লাওস, মালয়েশিয়া, মেক্সিকো, প্যারাগুয়ে, পেরু , ফিলিপাইন, সিঙ্গাপুর, সুরিনাম, থাইল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র, উরুগুয়ে এবং ভিয়েতনাম। অন্য কোনো দেশে বসবাসকারী ব্যবহারকারী ফেসবুকের ডেটিং পরিষেবা অ্যাক্সেস করতে পারবেন না।

Fix 7:আপনি Facebook ডেটিং ব্যবহার করতে পারবেন না 

Facebook তার ডেটিং পরিষেবাগুলিকে শুধুমাত্র উপরের ব্যবহারকারীদের জন্য অনুমতি দেয়৷ 18 বছর বয়স . তাই, আপনি যদি নাবালক হন, তাহলে আপনার ১৮তম জন্মদিন পর্যন্ত Facebook ডেটিং-এ লগ ইন করার বিকল্প খুঁজে পাবেন না৷

8 ঠিক করুন:Facebook-এর অ্যাপ বিজ্ঞপ্তি চালু করুন 

আপনি যদি ভুলবশত অ্যাপ বিজ্ঞপ্তিগুলি অক্ষম করে থাকেন , Facebook আপনার কার্যকলাপ সম্পর্কে আপনাকে আপডেট করবে না। আপনি যদি Facebook থেকে আপনার ডিভাইসের জন্য মার্কেটপ্লেস সহ সমস্ত বিজ্ঞপ্তি বন্ধ করে থাকেন, তাহলে এই সমস্যাটি সমাধান করার জন্য আপনাকে একটি ব্যতিক্রম করতে হবে।

Facebook-এর জন্য পুশ বিজ্ঞপ্তিগুলি সক্ষম করতে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. Facebook অ্যাপ্লিকেশন খুলুন৷ আপনার ডিভাইসে এবং মেনু-এ আলতো চাপুন৷ বিকল্প নিম্নলিখিত মেনুতে, 'সেটিংস এবং গোপনীয়তা'-এ আলতো চাপুন৷ বোতাম।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

2. এখন, 'সেটিংস' -এ আলতো চাপুন৷ বিকল্প।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

3.  'বিজ্ঞপ্তি সেটিংস' খুঁজতে নিচে স্ক্রোল করুন 'বিজ্ঞপ্তি' এর অধীনে অবস্থিত৷ বিভাগ।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

4. এখানে, ফেসবুক ডেটিং-নির্দিষ্ট বিজ্ঞপ্তিতে ফোকাস করুন এবং আপনি কোনটি পেতে চান তা সামঞ্জস্য করুন।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

9 সংশোধন করুন:Facebook অ্যাপ ক্যাশে সাফ করুন

ক্যাশেগুলি হল লুকানো অস্থায়ী ফাইলগুলি যা আপনার ডিভাইসে সংরক্ষিত হয় যাতে আপনি একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে নেভিগেট করার সময় লোডের সময় কমাতে সাহায্য করেন। এগুলি যেকোন অ্যাপ্লিকেশনের মসৃণ কার্যকারিতার জন্য গুরুত্বপূর্ণ, তবে মাঝে মাঝে, তারা ত্রুটিযুক্ত হয় এবং আসলে অ্যাপ্লিকেশনটিকে কাজ করা থেকে ব্যাহত করে। এটি বিশেষ করে হয় যখন ক্যাশে ফাইলগুলি দূষিত হয়৷ বা অপরিমেয়ভাবে গড়ে উঠেছে। এগুলি সাফ করা শুধুমাত্র কিছু গুরুত্বপূর্ণ স্টোরেজ স্পেসই সাফ করবে না বরং আপনার লোডের সময়কেও ত্বরান্বিত করবে এবং আপনার অ্যাপকে দ্রুত কাজ করতে সাহায্য করবে।

যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে ক্যাশে ফাইল সাফ করতে নিচের পদ্ধতি অনুসরণ করুন:

1. সেটিংস খুলুন৷ আপনার মোবাইল ডিভাইসে অ্যাপ্লিকেশন।

2. 'অ্যাপস এবং বিজ্ঞপ্তি'-এ আলতো চাপুন সেটিংস মেনুতে৷

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

3. আপনি আপনার ডিভাইসে ইনস্টল করা সমস্ত অ্যাপ্লিকেশনের একটি তালিকা পাবেন, Facebook খুঁজতে তালিকার মধ্য দিয়ে যান .

4. Facebook-এর অ্যাপ ইনফো স্ক্রিনে, 'Storage' -এ আলতো চাপুন৷ স্টোরেজ স্পেস কিভাবে ব্যবহার করা হচ্ছে তা দেখতে।

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

5. 'ক্লিয়ার ক্যাশে' লেবেলযুক্ত বোতামে আলতো চাপুন৷ . এখন, ক্যাশে কিনা তা পরীক্ষা করুন আকার 0B হিসাবে প্রদর্শিত হয়৷ .

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

একটি iPhone এ ক্যাশে সাফ করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন: 

1. আপনার iPhone এর সেটিংস অ্যাপ্লিকেশনে আলতো চাপুন৷

2. আপনি আপনার সমস্ত বর্তমান অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা পাবেন, Facebook খুঁজে পেতে নীচে স্ক্রোল করুন এবং এটিতে আলতো চাপুন৷

3. ইন-অ্যাপ সেটিংস, চালু করুন 'ক্যাশেড কন্টেন্ট রিসেট করুন' স্লাইডার

ফিক্স 10:ফেসবুক নিজেই ডাউন আছে কিনা তা পরীক্ষা করুন

আপনি যদি সম্পূর্ণরূপে Facebook-এর সাথে সংযোগ স্থাপন করতে অক্ষম হন, তাহলে এটি একটি সম্ভাবনা যে দৈত্য সোশ্যাল নেটওয়ার্ক ক্র্যাশ হয়ে গেছে এবং ডাউন হয়ে গেছে। মাঝে মাঝে, সার্ভার ক্র্যাশ করে এবং সকলের জন্য পরিষেবা বন্ধ হয়ে যায়। একটি ক্র্যাশ শনাক্ত করার টেল-টেল সাইন হল Facebook এর স্ট্যাটাস ড্যাশবোর্ডে যাওয়া। যদি এটি দেখায় যে পৃষ্ঠাটি স্বাস্থ্যকর, আপনি এই সম্ভাবনা উড়িয়ে দিতে পারেন। অন্যথায়, পরিষেবা পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত অপেক্ষা করা ছাড়া আপনার আর কিছুই করার নেই৷

কিভাবে ঠিক করবেন ফেসবুক ডেটিং কাজ করছে না

বিকল্পভাবে, আপনি টুইটার হ্যাশট্যাগ #facebookdown অনুসন্ধান করতে পারেন এবং টাইমস্ট্যাম্পগুলিতে মনোযোগ দিন। অন্য ব্যবহারকারীরাও একই ধরনের বিভ্রাটের সম্মুখীন হচ্ছে কিনা তা নির্ধারণ করতে এটি আপনাকে সাহায্য করবে।

ফিক্স 11:আনইনস্টল করুন তারপর Facebook অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

এটি কঠোর মনে হতে পারে, কিন্তু এটি আশ্চর্যজনকভাবে দরকারী। কখনও কখনও, অ্যাপ্লিকেশনের সেটিংসে সমস্যা হতে পারে। অতএব, অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করে আপনি মূলত স্ক্র্যাচ থেকে শুরু করুন।

অ্যাপ্লিকেশানটি আনইনস্টল করার জন্য, সবচেয়ে সহজ উপায় হল অ্যাপটির আইকনে দীর্ঘক্ষণ প্রেস করা অ্যাপ ড্রয়ারে এবং সরাসরি আনইনস্টল করুন পপ-আপ মেনু থেকে। বিকল্পভাবে, সেটিংস মেনু এ যান এবং আনইনস্টল করুন সেখান থেকে আবেদন।

পুনরায় ইনস্টল করতে, Android-এ Google Playstore বা iOS ডিভাইসে অ্যাপ স্টোরে যান।

আপনি যদি এখনও Facebook ডেটিং ব্যবহার করতে অক্ষম হন এবং উপরে তালিকাভুক্ত কিছুই কাজ না করে, তাহলে আপনি সহজেই Facebook-এর সহায়তা কেন্দ্রের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের প্রযুক্তিগত সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন।

প্রস্তাবিত:

  • কিভাবে একটি ফেসবুক পোস্ট শেয়ারযোগ্য করা যায়
  • ফিক্স ফেসবুকে এই মুহূর্তে দেখানোর জন্য আর কোনো পোস্ট নেই
  • কিভাবে আপনার ফেসবুক প্রোফাইলে সঙ্গীত যোগ করবেন
  • কিভাবে Google ফটোতে আনলিমিটেড স্টোরেজ পাবেন

আমরা আশা করি এই নির্দেশিকাটি সহায়ক ছিল এবং আপনি Facebook ডেটিং কাজ করছে না ঠিক করতে সক্ষম হয়েছেন৷ সমস্যা. তারপরও, যদি আপনার কোন সন্দেহ থাকে তাহলে নিচের মন্তব্য বিভাগে তাদের জিজ্ঞাসা করুন।


  1. অ্যান্ড্রয়েডে কাজ করছে না ভয়েসমেল কীভাবে ঠিক করবেন

  2. Android Auto কাজ করছে না তা কিভাবে ঠিক করবেন

  3. অ্যান্ড্রয়েড স্পিকার কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  4. ফোনে ওয়াই-ফাই কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন