কম্পিউটার

ফিক্স:পোকেমন গো পিভিপি অ্যান্ড্রয়েডে কাজ করছে না

অনেক পোকেমন গো প্লেয়ার অ্যান্ড্রয়েড ডিভাইসে নতুন ট্রেইনার ব্যাটল মোডে (PvP মোড) প্রতিযোগিতা করার চেষ্টা করার সময় সমস্যার সম্মুখীন হচ্ছে। বেশিরভাগ প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে তারা আক্রমণ করতে অক্ষম, তারা যুদ্ধের অনুরোধ গ্রহণ করতে অক্ষম বা তাদের খেলার অযোগ্য ল্যাগ মোকাবেলা করতে হবে। অধিকাংশ ল্যাগ সমস্যা সাম্প্রতিক রিলিজের মাধ্যমে সমাধান করা হয়েছে, কিন্তু কিছু সমস্যা এখনও রয়ে গেছে।

ফিক্স:পোকেমন গো পিভিপি অ্যান্ড্রয়েডে কাজ করছে না

পোকেমন গো পিভিপি কাজ করছে না এমন সমস্যার কারণ কী?

পোকেমন গো-তে PvP মোডটি গেমটিতে একটি নতুন সংযোজন, তাই লঞ্চের সময় প্রাথমিকভাবে কিছু অশান্তি প্রত্যাশিত। Niantic ইতিমধ্যে বেশ কয়েকটি আপডেট প্রকাশ করেছে যা ল্যাগ সমস্যা এবং বাগগুলিকে সমাধান করেছে, তবে ব্যবহারকারীরা এখনও সমস্যার সম্মুখীন হচ্ছেন। সমস্যাটি তদন্ত করার পরে, আমরা কয়েকটি সাধারণ অপরাধীকে খুঁজে পেয়েছি যেগুলি এই বিশেষ সমস্যাটিকে ট্রিগার করার জন্য পরিচিত:

  • Android ডিভাইসটি রুট করা আছে - এই সমস্যাটি প্রায়ই রুটেড ডিভাইসের সাথে ঘটতে রিপোর্ট করা হয়। এটি ঘটে কারণ বেশিরভাগ রুটেড ডিভাইসে স্বয়ংক্রিয় সিঙ্ক বৈশিষ্ট্যটি ডিফল্টরূপে অক্ষম থাকে৷ দেখা যাচ্ছে, PvP খেলার সময় সঠিক সময় ও তারিখ থাকা বাধ্যতামূলক। এই ক্ষেত্রে, এই ত্রুটিটি একটি অ্যাপ (ClockSync)
  • দিয়ে সমাধান করা যেতে পারে
  • সময় এবং তারিখ সিঙ্ক্রোনাইজ করা হয় না৷ - বেশিরভাগ নন-রুটেড ডিভাইসে, এই সমস্যাটি হওয়ার কারণ হল সেটিংস মেনু থেকে স্বয়ংক্রিয় সময় নিষ্ক্রিয় করা হয়েছে। এটি ঘটছে এমন একটি সাধারণ লক্ষণ হল PvP-তে আক্রমণ করতে অক্ষমতা। এটি সমাধান করতে, আপনাকে আপনার তারিখ এবং সময় সেটিংস অ্যাক্সেস করতে হবে এবং ডিফল্ট আচরণ সংশোধন করতে হবে৷

আপনি যদি এমন একটি উপায় খুঁজে পেতে সংগ্রাম করছেন যা আপনার Pokemon Go PvP সমস্যাগুলি সমাধান করবে, তাহলে আমাদের কাছে কয়েকটি ধারণা থাকতে পারে। নীচে, আপনি কয়েকটি যাচাইকৃত পদ্ধতি আবিষ্কার করবেন যা একই পরিস্থিতিতে অন্যান্য ব্যবহারকারীরা সমস্যার সমাধান করতে ব্যবহার করেছেন।

আপনার নির্দিষ্ট পরিস্থিতিতে প্রযোজ্য যে কোনও পদ্ধতি অনুসরণ করুন। দুটি পদ্ধতির একটি আপনাকে এই বিশেষ সমস্যাটি সমাধান করতে সহায়তা করবে। শুরু করা যাক!

পদ্ধতি 1:স্বয়ংক্রিয় সময় চালু করুন (নন-রুটেড অ্যান্ড্রয়েড)

এই বিশেষ সমস্যার সম্মুখীন হওয়া বেশিরভাগ ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে তারা স্বয়ংক্রিয় সময় সক্ষম করে সমস্যাটি সমাধান করতে পেরেছেন তাদের ফোনের সেটিংসে। এই ফিক্সটি অনেক ব্যবহারকারীর জন্য কার্যকর বলে রিপোর্ট করা হয়েছে যে PvP ম্যাচ শুরু হলে আমরা আক্রমণ করতে পারি না।

এটি কীভাবে করবেন তার একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. নিশ্চিত করুন যে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে পোকেমন গো অ্যাপটি সম্পূর্ণরূপে বন্ধ রয়েছে।
  2. সেটিংস> তারিখ ও সময় এ যান এবং স্বয়ংক্রিয় তারিখ এবং সময় নামের একটি বিকল্প খুঁজুন . একবার আপনি এটি দেখতে পেলে, এর সাথে যুক্ত টগলটি স্যুইচ করুন যাতে এটি সক্ষম হয়। যদি এই বিকল্পটি ইতিমধ্যেই চালু থাকে তবে এটি নিষ্ক্রিয় করুন, আপনার ফোন পুনরায় চালু করুন এবং এটি আবার সক্ষম করুন। ফিক্স:পোকেমন গো পিভিপি অ্যান্ড্রয়েডে কাজ করছে না

    দ্রষ্টব্য: মনে রাখবেন যে এই বিকল্পটি আপনার Android প্রস্তুতকারকের উপর নির্ভর করে ভিন্ন হবে।

  3. আপনার ফোন রিস্টার্ট করুন।
  4. পরবর্তী স্টার্টআপে Pokemon Go খুলুন এবং সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

আপনি যদি রুট করা ডিভাইস ব্যবহার করেন, তাহলে নিচের পরবর্তী পদ্ধতিতে যান।

পদ্ধতি 2:ClockSync অ্যাপ ব্যবহার করা (রুটেড অ্যান্ড্রয়েড)

প্রভাবিত ব্যবহারকারীদের মধ্যে কয়েকজন নিশ্চিত করেছেন যে তারা ClockSync নামে একটি Android অ্যাপ ব্যবহার করে সমস্যার সমাধান করতে সক্ষম হয়েছেন . এই অ্যাপটি অনেক পোকেমন গো প্লেয়ারের জন্য কার্যকর ছিল যারা রুটেড ফোন ব্যবহার করত।

যেহেতু রুটেড ফোনে স্বয়ংক্রিয় সিঙ্ক একটি বিকল্প নয়, তাই আপনি আপনার জন্য কাজটি করতে ClockSync অ্যাপ ব্যবহার করতে পারেন। এটি কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. এই লিঙ্কে যান (এখানে ) আপনার ফোন থেকে এবং ClockSync এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন।
  2. ইন্সটলেশন সম্পূর্ণ হলে, উপরের-ডান কোণায় অ্যাকশন বোতামে (তিন-বিন্দু আইকন) ক্লিক করুন এবং সিঙ্ক্রোনাইজ বেছে নিন . ফিক্স:পোকেমন গো পিভিপি অ্যান্ড্রয়েডে কাজ করছে না
  3. এরপর, সিঙ্কিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন৷
  4. আপনার ফোন রিস্টার্ট করুন এবং আবার Pokemon Go এর PvP মোড খুলে সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

পদ্ধতি 3:32-বিট সংস্করণ ইনস্টল করুন

যদি উপরের পদ্ধতিগুলির কোনওটিই কাজ না করে তবে আপনি ডিফল্ট 64-বিট সংস্করণের পরিবর্তে 32-বিট সংস্করণ ইনস্টল করার চেষ্টা করতে পারেন। যদিও এটি সারফেসে আলাদা দেখাবে না কিন্তু হুডের নীচে, পুরো আর্কিটেকচারটি ভিন্নভাবে প্রক্রিয়া করা হচ্ছে। যাইহোক, নিশ্চিত করুন যে আপনি 32-বিট একটি ইনস্টল করার চেষ্টা করার আগে 64-বিট সংস্করণটি সম্পূর্ণরূপে আনইনস্টল করেছেন৷


  1. অ্যান্ড্রয়েডে কাজ করছে না পোকেমন গো অ্যাডভেঞ্চার সিঙ্ক ঠিক করুন

  2. অ্যান্ড্রয়েডে কাজ করছে না ফাস্ট চার্জিং ঠিক করুন

  3. অ্যান্ড্রয়েডে সিম কার্ড কাজ করছে না তা ঠিক করুন

  4. অ্যান্ড্রয়েডে কাজ করছে না Waze সাউন্ড ঠিক করুন