কম্পিউটার

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

আমরা সবাই জানি যে উইন্ডোজ ফোনের ডিজাইন হল স্মার্টফোনের সবচেয়ে বুদ্ধিমান ইন্টারফেস। এটি একজন লিনাক্স ব্যবহারকারীর কাছ থেকে, এবং যে কেউ ডেস্কটপে Windows 8.X কে ঘৃণা করে। অতএব, আপনি যদি একমত না হন তবে এখনই চলে যান। আপনি যদি Android কে আরও সুন্দর করে তুলতে শিখতে এখানে থাকেন, তাহলে অনুগ্রহ করে পড়া চালিয়ে যান।

তাই হ্যাঁ, আমি একটি Nokia Lumia 520 এর মালিক, এবং আমি এটি অনেক পছন্দ করি। আমি একটি স্যামসাং এস 4 এর মালিকও হয়েছি এবং আমি মনে করি এর ব্যবহারকারী ইন্টারফেসটি খুব বিশৃঙ্খল। এখন, Google ম্যাটেরিয়াল ডিজাইন নামক কিছু নিয়ে এসেছে, এবং ললিপপ সব ফ্ল্যাট এবং সুন্দর বলে মনে করা হচ্ছে, তবে অ্যাপল সম্প্রতি যা করেছে এবং মাইক্রোসফ্ট তাদের ফোনগুলির সাথে দীর্ঘ সময় ধরে যা করছে তার প্রতি এটি একটি ছোট সারিবদ্ধতা। এবং তাই, আমি Android ব্যবহারকারীদের একটি উচ্চতর নান্দনিকতা উপভোগ করতে সাহায্য করতে চাই। তাই, এই নিবন্ধ.

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

কি, দেদোইমেদো, তুমি এটা কেন লিখছ?

কেন না? আমি আপনাদের দেখিয়েছি কিভাবে Windows XP কে Windows 7 এর মত দেখাতে হয় এবং একইভাবে কিভাবে Windows 7 কে Windows 8 এর মত দেখাতে হয়। আমরা এখানে একটি পরিষ্কার প্যাটার্ন দেখতে পাচ্ছি। বেশিরভাগ কসমেটিক পরিবর্তন। প্রকৃতপক্ষে.

উইন্ডোজ 8 সুন্দর কিন্তু মূর্খ, কিন্তু আপনি যদি এটির চেহারাকে একটি পুরানো, আরও বুদ্ধিমান রিলিজে প্লাস্টার করতে পারেন, তাহলে সবাই জয়ী হবে। এখন, স্মার্টফোনের ক্ষেত্রে, অ্যান্ড্রয়েডের নতুন সংস্করণগুলি আরও সুন্দর হওয়ার কথা, এবং সেখানে ইতিমধ্যেই থিম রয়েছে, যা আপনাকে নতুন চেহারা পেতে দেয়৷ আবার, আপনি জয়ী. একটি উন্নত ভিজ্যুয়াল ডিজাইন উপভোগ করার জন্য আপনাকে আর বেশি টাকা খরচ করার দরকার নেই।

আপনি যদি সত্যিই আপনার গেমটি আপ করতে চান, তাহলে আপনি সেগুলির সেরা চেহারাও চেষ্টা করতে পারেন, এবং সেটি হবে Windows Phone 8। মিনিমালিস্টিক, ফ্ল্যাট, টাইলযুক্ত ডিজাইন যা আপনার অভ্যন্তরীণ OCD দানবগুলির সাথে অনুরণিত হয়, রঙের জন্য IKEA পদ্ধতি এবং শৈলী, ঠিক যেমন হওয়া উচিত। যেহেতু আমি ওহ খুব উদার, আমি আমার অ্যান্ড্রয়েড-প্রেমী বন্ধুদের দেখাতে ইচ্ছুক কিভাবে তাদের ফোনগুলিকে রূপান্তর করতে হয়। তারা উভয় বিশ্বের সেরা পায় - উইন্ডোজ চেহারা এবং Android কার্যকারিতা। তাই সফ্টওয়্যার এবং অ্যাপ্লিকেশনের প্রাচুর্য রয়ে গেছে, কিন্তু এটি সব সত্যিই, সত্যিই সুন্দর দেখায়.

এবং তাই আমরা শুরু করি

এখানে উপস্থাপিত সমস্ত কাজ বিনামূল্যে এবং সম্পূর্ণরূপে বিপরীত। এটি প্লে স্টোর থেকে বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন ইনস্টল করার জন্য নেমে আসে এবং তারপরে আপনার পছন্দ অনুযায়ী কাজগুলি কাস্টমাইজ করতে কিছু সময় ব্যয় করে। কিছু মাত্রার কল্পনা, স্বাধীন ইচ্ছা এবং বিমূর্ত চিন্তার প্রয়োজন। আমি আপনাকে নান্দনিকতা শেখাতে পারব না। আপনি যদি আপনার নিজের ব্যক্তিগত স্বাদের সাথে মেলে রঙ এবং GUI আচরণের পরিবর্তন করতে অক্ষম হন তবে আপনার কোনও রূপান্তর করা উচিত নয়। আমরা কমবেশি নম্র এবং খুব কল্পনাপ্রসূত স্টক চেহারা দিয়ে শুরু করি।

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

টাস্ক 1:লঞ্চার 8 ইনস্টল করুন

আপনি যে প্রথম অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চান তা হল লঞ্চার 8 বিনামূল্যে (জাল wp8)। আপনি এটি ইনস্টল করার পরে, আপনি এটি শুধুমাত্র একবার বা সর্বদা ডিফল্ট লঞ্চার হিসাবে অনুমতি দেবেন কিনা তা চয়ন করতে পারেন৷ এখন, যদি স্থায়ী সমাধানের জন্য যাওয়ার সিদ্ধান্ত নেন, এবং তারপরে অনুশোচনা করেন, আপনি সর্বদা অ্যান্ড্রয়েড সিস্টেম সেটিংসে পছন্দটি পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে পারেন।

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

এটি রূপান্তরের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আপনি এখন টাইলগুলি সম্পাদনা করতে পারেন, সেগুলিকে বড়, ছোট করতে, তাদের ছবি পরিবর্তন করতে পারেন, অথবা সেগুলিকে একত্রে অদৃশ্য করতে পারেন৷ আপনি মানানসই দেখতে হোম স্ক্রীন পুনরায় সাজান. তবে আমরা সেখানে যাব, কারণ আমি আপনাকে আরও কিছু অ্যাপ দেখাতে চাই যা আপনার অভিজ্ঞতাকে আরও সঠিক করে তুলতে হবে। তো চলুন আমাদের দ্বিতীয় টাস্কে চলে যাই।

টাস্ক 2:কীবোর্ড সেটআপ

আপনি যখনই টেক্সট ইনপুট করতে চান তখন কিবোর্ডের মতো একটি উইন্ডোজ ফোন পপ আপ করতে চাইতে পারেন। ai.type keyboard FREE + Emoji নামে একটি অ্যাপ্লিকেশন এই কৌশলটি করবে। অ্যাপটি ইনস্টল করুন এবং সমস্ত সতর্কতা অনুমোদন করুন, আপনি জানেন যে লোকেরা Windows 10 টেকনিক্যাল প্রিভিউতে কী ধরনের অভিযোগ করেছে, কিন্তু তারা তাদের স্মার্টফোন এবং ট্যাবলেটে প্রতিদিন স্বেচ্ছায় করে। আপনি সবসময় সেটিংস মেনুতে কীবোর্ড পদ্ধতি পরিবর্তন করতে পারেন।

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

আপনি একবার ai.type অ্যাপটি চালু করার পরে, সেটিংসে, আপনি আপনার পছন্দের কীবোর্ডের ধরন, সেইসাথে অতিরিক্ত সেটিংস যেমন স্বয়ংসম্পূর্ণ, স্বতঃ-সঠিক এবং আরও অনেক কিছু বেছে নিতে পারেন। আপনি ললিপপে ব্যবহৃত সর্বশেষ মেটেরিয়াল ডিজাইন থিমে আগ্রহী হতে পারেন, অথবা Windows 8 ট্যাবলেটের চেহারার জন্য যান, যা আমরা পরে করছি।

টাস্ক 3:মেসেজিং সেটআপ

আপনি আপনার বার্তা এবং কথোপকথনগুলিকেও একটি উইন্ডোজ চেহারা দিতে চাইতে পারেন। সেক্ষেত্রে, আপনি মেসেজিং 7 ইন্সটল করতে চান। সত্যিই সুন্দর, পরিষ্কার এবং বায়বীয়। সর্বাধিক পঠনযোগ্য.

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

টাস্ক 4:পরিচিতি এবং ডায়ালার

পরিচিতিগুলিকে একটি সুন্দর, টাইলযুক্ত গ্রিডে দেখানোর জন্য এবং আপনার ডায়লারটিকে উইন্ডোজ ফোনের মতো দেখতে, আপনি WP7Contact Lite ইনস্টল করতে চান৷ সত্য, এই প্রোগ্রামটি উইন্ডোজের পূর্ববর্তী সংস্করণের জন্য ডিজাইন করা হয়েছিল, তবে এটি ঠিক কাজ করবে।

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

Android কে উইন্ডোজ ফোনের মত দেখান

টাস্ক 5:বিজ্ঞপ্তি

আপনি যদি মেট্রো-এর মতো বিজ্ঞপ্তিগুলি খুঁজছেন, তাহলে আপনি মেট্রো বিজ্ঞপ্তিগুলি বিনামূল্যে বিবেচনা করতে চাইতে পারেন। ব্যক্তিগতভাবে, আমি এটিকে অপ্রয়োজনীয় বলে মনে করি এবং ডিফল্ট অ্যান্ড্রয়েড বিজ্ঞপ্তিগুলি যথেষ্ট ভাল, তবে আপনি অ্যাপটি ইনস্টল করতে পারেন এবং নিজের জন্য দেখতে পারেন। এই পদক্ষেপটি ভিজ্যুয়াল থিম পরিবর্তনটি সম্পূর্ণ করে, যতদূর সফ্টওয়্যার যায়।

আরো কাস্টমাইজেশন

এবং এখন আপনি খেলা শুরু করতে পারেন. নতুন টাইলস যোগ করুন। ওয়ালপেপার বা টাইলসের পটভূমির রঙ পরিবর্তন করুন। বেহালা, বেহালা, আপনার কল্পনাকে ঢেলে সাজাতে দিন। অথবা অন্যকিছু. সত্যিই, এই বিন্দুর বাইরে, সৌন্দর্য এবং উদ্দেশ্যের সঠিক ভারসাম্য খুঁজে পাওয়া সম্পূর্ণরূপে আপনার উপর নির্ভর করে। আপনি উল্লম্ব স্লাইড অ্যাকশন সহ একটি খুব সুন্দর লক স্ক্রিন পাবেন।

অন্যান্য বিবেচনা

আপনি যদি প্রত্যাবর্তন করতে চান, আপনি খুব সহজেই করতে পারেন। তদুপরি, আসল পরিচিতি, মেসেজিং এবং ডায়ালার এখনও সেখানে রয়েছে, তাই যদি কোনও কারণে আপনি যোগ করা এই নতুন অ্যাপগুলিকে বিশ্বাস না করেন তবে আপনি এখনও স্টক সফ্টওয়্যারটি ব্যবহার করতে পারেন, সংবেদনশীল বার্তা এবং কলের জন্য। কিন্তু তারপর আপনি প্রথম স্থানে অতিরিক্ত ইনস্টল করতে চান না হতে পারে.

আরো কিছু পড়া

আপনি এগুলিও পরীক্ষা করতে চাইতে পারেন, কিছুটা সম্পর্কহীন কিন্তু এখনও:

Android

এর জন্য অফলাইন নেভিগেশন

Android, beta

-এর জন্য এখানে নেভিগেশন

উবুন্টুকে Mac OSX

এর মত করে তুলুন

উপসংহার

তুমি এখানে. এই নিবন্ধটি আপনাকে আপনার অ্যান্ড্রয়েডকে সুন্দর দেখাতে আপনার যা জানা দরকার তা বলে। সেখানে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন এবং ট্যাবলেট অপারেটিং সিস্টেম হিসাবে, এটি সফ্টওয়্যার বিকাশকারীদের জন্য সুস্পষ্ট লক্ষ্য, তাই আপনি সম্ভবত অ্যাপের সম্পদের সাথে আপস করতে চান না, কিন্তু তারপরে আপনাকে অফার করা ভাল চেহারার সাথে আপস করতে হবে না। প্রতিদ্বন্দ্বী এবং তাই আপনি উভয়কে মিশ্রিত করতে পারেন এবং আপনার আশেপাশের নায়ক হতে পারেন। পাঁচটি ফ্রিওয়্যার অ্যাপ্লিকেশন, এবং আপনার অ্যান্ড্রয়েড উইন্ডোজ ফোনের মতো দেখতে এবং অনুভব করবে। বিজয়ী।

যাইহোক, আমি এখনও মনে করি উইন্ডোজ ফোন সামগ্রিকভাবে স্মার্টফোনের জন্য একটি উচ্চতর পণ্য, বিশেষ করে যখন নকিয়ার সাথে বিবাহ হয়। দাবিত্যাগ:আমি সম্প্রতি অন্যদের মধ্যে কয়েকটি মাইক্রোসফ্ট এবং নোকিয়া শেয়ার কিনেছি, তাই এখানে কোনও লুকানো এজেন্ডা নেই, সেখানে কেবল চূড়ান্ত এবং সবচেয়ে সঠিক মতামত, কারণ আমি সর্বদা 100% সঠিক। দুঃখের বিষয়, আপনি অদূর ভবিষ্যতে নোকিয়া ব্র্যান্ডের উইন্ডোজ ফোন কম্বো দেখতে পাবেন না, তবে স্টিকার এবং লেবেল থাকা সত্ত্বেও গুণমান বজায় রাখা উচিত। কিন্তু তারপর, অন্য উপায় আছে. আপনি হয়ত অ্যান্ড্রয়েড এবং নোকিয়া কোয়ালিটি চান, এবং তারপরে আপনাকে নোকিয়ার নন-উইন্ডোজ পণ্যগুলি বিবেচনা করা উচিত। এবং তারপর, এটা সত্যিই আকর্ষণীয় পায়. আমরা দেখব.

চিয়ার্স।


  1. অ্যান্ড্রয়েডকে উইন্ডোজ ফোনের মতো দেখান - 2019 পরীক্ষা

  2. Aquaris E4.5 Ubuntu ফোন - Android এর সাথে

  3. Android, iOS, Windows Phone - কোনটি সেরা?

  4. অ্যান্ড্রয়েডকে উবুন্টু ফোনের মতো দেখান