কম্পিউটার

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং কনব্রোভ দ্বারা সম্ভব হয়েছে৷ প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

স্মার্ট-হোম সিকিউরিটি ক্যামেরার ক্রমবর্ধমান ব্যবহারের সাথে, গড় নাগরিকই একমাত্র নজরদারি করছেন না - চোররাও। এই কারণেই একটি লুকানো স্পাই ক্যামেরা সহ কনব্রোভ ফটো ফ্রেমটি তাদের জন্য একটি চমৎকার বিকল্প যারা সাধারণ ফটো ফ্রেমের থেকে আলাদা করা সস্তায় এমন নিরাপত্তা ক্যামেরা চান।

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

মূল বৈশিষ্ট্যগুলি

T10 একটি অভ্যন্তরীণ রিচার্জেবল লিথিয়াম আয়ন ব্যাটারির মাধ্যমে কাজ করে এবং ভিডিও একটি মাইক্রো এসডি কার্ডে রেকর্ড করা হয়। মাইক্রো এসডি থেকে ইউএসবি রিডার অন্তর্ভুক্ত রয়েছে, তাই আপনাকে শুধুমাত্র মাইক্রো এসডি প্রদান করতে হবে। এটি দুর্দান্ত কারণ আপনি কোন আকারের মাইক্রো এসডি পছন্দ করবেন তা চয়ন করতে পারেন৷ মূলত, আপনি যতটা চান কম বা যতটা চান রেকর্ড করুন।

ক্যামেরার মানের জন্য, এটি অবশ্যই মূল্য-সীমার জন্য যথেষ্ট শালীন এবং সন্দেহভাজন ব্যক্তিকে আপনার বাড়িতে প্রবেশ করলে তাকে সনাক্ত করতে সাহায্য করার জন্য যথেষ্ট বিস্তারিত। এটি 720p হাই ডেফিনিশনে শুট করে এবং নাইট-মোড শালীন। আপনি যদি আপনার বাড়িতে রাতারাতি কোনো ধরনের আলো জ্বালিয়ে রাখেন, যেমন বাতি বা রান্নাঘরের আলো, তাহলে তা সামগ্রিক ক্যামেরার গুণমানকে অনেক বাড়িয়ে দেবে।

ডিভাইসটি খুব অস্পষ্ট। অন্যান্য ফ্রেম এবং ফটোগুলির পাশে পেয়ার করা হয়েছে, এটি দেখতে ঠিক তেমনই – অন্য একটি ফ্রেম৷ হ্যাঁ, ওটাই. বাইরের দৃষ্টিকোণ থেকে কোন ঝক্কি নেই, যা আপনি চান।

আমি দামের উপর ভিত্তি করে একটি ডিজিটাল ছবির ফ্রেমের মতো কিছু আশা করেছিলাম, কিন্তু অদূরদর্শীতে আমি আনন্দিত যে এটি ছিল না। যদি ফ্রেমটি খুব চটকদার হয় বা সুস্পষ্ট বৈশিষ্ট্য থাকে যা একটি নিয়মিত ফ্রেম করবে না, তবে এটি যেকোন অনুপ্রবেশকারীর কাছে একটি চুরি-সক্ষম এবং পছন্দসই বস্তু হবে। লক্ষ্য হল যে কিছু রেকর্ড করা হচ্ছে তা না জেনেই আপনার বাড়িতে ইভেন্ট ক্যাপচার করা। এটি সাদা এবং কালো উভয় ক্ষেত্রেই পাওয়া যায়৷

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

প্রকৃত ফ্রেম নিজেই একটি শক্ত প্লাস্টিকের তৈরি যা ডিভাইসের দাম কম রাখে। এটি প্রথম নজরে ধাতু একটি সুন্দর টুকরা মত দেখায়. এটি বলেছে, এটি স্পর্শে কিছুটা সস্তা মনে হতে পারে। আমাকে ভুল বুঝবেন না – এটি একটি ম্যান্টেল বা টেবিলটপে দুর্দান্ত দেখায়!

ব্যবহার

অনুবাদের কারণে ব্যবহারকারীর ম্যানুয়ালটি পড়া কিছুটা কঠিন, তবে তা সত্ত্বেও, এটি বের করা বেশ সহজ। আপনি যা করতে চান তা হল এটিকে ধারণক্ষমতা অনুযায়ী চার্জ করুন৷

এছাড়াও আপনাকে ডিফল্ট চিত্রটি বের করতে হবে এবং কন্ট্রোল প্যানেলের পোর্টে অন্তর্ভুক্ত মাইক্রো USB কেবলটি প্লাগ করতে হবে। আমি আমার Apple 2.1 Amp USB থেকে AC অ্যাডাপ্টারে মাইক্রো ইউএসবি থেকে ইউএসবি কেবল প্লাগ করেছি এবং কয়েক ঘন্টার জন্য চার্জ করার জন্য রেখে দিয়েছি। সেখান থেকে, ডিভাইসের ভিতরে মাইক্রো এসডি পোর্টে একটি মাইক্রো এসডি কার্ড ফরম্যাট করুন এবং ইনস্টল করুন। পোর্টটি বাকি কন্ট্রোল বোতাম এবং মাইক্রো USB পোর্টের কাছাকাছি অবস্থিত৷

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

পরবর্তী, এবং সম্ভবত ডিভাইস সম্পর্কে আরও হতাশাজনক জিনিসগুলির মধ্যে একটি হল, আপনি একবার ডিভাইসটি চালু করলে আপনাকে মাইক্রো SD কার্ডটি বের করতে হবে এবং আপনার পছন্দের যেকোনো এবং সমস্ত সফ্টওয়্যার সেটিংস পরিবর্তন করতে একটি পিসিতে একটি পাঠ্য নথি সম্পাদনা করতে হবে। . এটি সম্পূর্ণরূপে একটি খারাপ জিনিস নয়, আবার T10 যতটা সম্ভব অস্পষ্ট হওয়া উচিত, কিন্তু আপনি যদি টেক্সট এডিটরের কাছাকাছি আপনার পথটি ভালভাবে না জানেন তবে আপনি সমস্যায় পড়তে পারেন।

T10 ইন্টারনেটের সাথে সংযোগ করতে সক্ষম হলে, সফ্টওয়্যার সেটিংস তাত্ত্বিকভাবে একটি ব্রাউজার বা স্মার্টফোন থেকে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করা যেতে পারে যেমনটি আমরা জনপ্রিয় হোম সিকিউরিটি ক্যামেরাগুলিতে দেখি। একভাবে, এটা ভাল যে এটা পারে না। গোপনীয়তা এবং সত্যিকারের নিরাপত্তার দৃষ্টিকোণ থেকে, ডিভাইসে যা রেকর্ড করা হয়েছে তা কোনোভাবেই ডিভাইস ছেড়ে বায়ুতরঙ্গে প্রবেশ করতে পারে না।

ভিডিওটি অ্যাক্সেস করতে, আপনাকে অবশ্যই একটি পিসিতে মাইক্রোএসডি কার্ড ঢোকাতে হবে। এটা যে হিসাবে সোজা. কোন প্রকারের ফাঁস বা কিছু বিদেশী ডেটা সেন্টারে আপনার ডেটার নিরাপত্তার উপর নির্ভর করার প্রয়োজন সম্পর্কে কোন উদ্বেগ নেই। ডেটা ফিজিক্যাল ডিভাইসে এবং তা একাই সংরক্ষিত হয়।

যেমনটি আমি আগেই বলেছি, ক্যামেরা 720p হাই ডেফিনিশনে রেকর্ড করে এবং একটি সম্মানজনক নাইট মোড রয়েছে। কিন্তু, মাইক্রো এসডি পূর্ণ হয়ে গেলে এটি কীভাবে তথ্য রেকর্ড করে এবং পরিচালনা করে?

ক্যামেরাটিতে 1.8 সেকেন্ড বিলম্বের সাথে একটি PIR মোশন সনাক্তকরণ মোড রয়েছে। এটি হল নিখুঁত রেকর্ডিং মোড যা এই ধরনের ক্যামেরায় থাকা উচিত। সম্ভবত আপনি আপনার বিড়ালের অনেক ফুটেজ দেখতে পাবেন, তবে যদি একটি অনুপ্রবেশ ঘটতে থাকে তবে আপনি কৃতজ্ঞ হবেন যে এটি সতর্ক দৃষ্টি রেখেছে। কখন এবং যদি মাইক্রো SD ক্ষমতা পূর্ণ হয়, ডিভাইসটি পূর্বের শট ফুটেজ ওভাররাইট করতে শুরু করবে। একটি PC, stat!

-এ গুরুত্বপূর্ণ কিছু অনুলিপি করুন

Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

উপসংহার

Conbrov V10 এর মূল অংশে একটি সাধারণ নিরাপত্তা ক্যামেরা যার সাথে এটির একটি নান্দনিক উদ্দেশ্যও রয়েছে, যা এর প্রকৃত ক্ষমতা লুকিয়ে রাখে। এটি এমন একটি ডিভাইস নয় যা আপনার বাড়ির একক নিরাপত্তা ক্যামেরা হওয়া উচিত, তবে এটি একটি পূর্ব-বিদ্যমান নিরাপত্তা ব্যবস্থায় যোগ করা উচিত।

কনব্রোভ


  1. টেক্সট লুকান এবং শব্দে লুকানো টেক্সট দেখান

  2. Android এর জন্য 10টি সেরা ফটো ফ্রেম অ্যাপ

  3. আপনার iPhone ক্যামেরা সেটিংস ব্যাখ্যা করা হয়েছে

  4. উইন্ডোজ ডিভাইস ম্যানেজারের সাহায্যে লুকানো এবং হারিয়ে যাওয়া ড্রাইভারগুলি কীভাবে খুঁজে পাবেন