কম্পিউটার

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

আপনি যদি কারো সাথে থাকেন, তা একজন পত্নী, গুরুত্বপূর্ণ অন্য, বন্ধু বা পরিবারের সদস্য(গুলি) হোক না কেন, আপনি এমন সমস্যায় পড়তে বাধ্য যেখানে একজন ব্যক্তি অন্যকে বিরক্ত করছে। সত্যিকারের টেলিভিশন সেটে টিভি দেখার সময় এটি বিশেষভাবে সত্য হতে পারে, এই কারণেই কেউ কেউ হেডফোন বেছে নেন। যাইহোক, যেহেতু আপনি বেশিরভাগ টিভিতে নিয়মিত হেডফোন ব্যবহার করতে পারবেন না, তাই আপনার হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোনের মতো একটি হেডসেট প্রয়োজন।

এই আড়ম্বরপূর্ণ ওভার-দ্য-কানের হেডসেট আপনাকে অন্য কাউকে বিরক্ত না করে আনন্দের সাথে যেকোনো ভলিউম স্তরে টিভি দেখতে দেয়। খাস্তা, থিয়েটার-গুণমানের শব্দের সাথে, আপনি সম্ভবত অবাক হবেন কেন আপনি আগে টিভি হেডসেট ব্যবহার করছেন না! হেডফোনগুলি একটি ওয়্যারলেস ডকিং স্টেশনের মাধ্যমে আপনার টিভির সাথে সংযোগ করে যা "টিভি ছবি এবং হেডফোনগুলির শব্দের নিখুঁত সিঙ্ক্রোনাইজেশন নিশ্চিত করতে কম লেটেন্সি ওয়্যারলেস ট্রান্সমিশন প্রযুক্তি ব্যবহার করে।"

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

ভাল-প্যাড করা ইয়ারমাফ এবং হেডব্যান্ডগুলি এতই আরামদায়ক যে আপনি কোনও সমস্যা ছাড়াই ঘন্টার পর ঘন্টা পরতে পারেন। এটি 50 ঘন্টা ব্যাটারি লাইফ এবং 10 মিটার (প্রায় 33 ফুট) পর্যন্ত ব্যাপ্তির সাথে আপনাকে অনেক ব্যবহারযোগ্যতা এবং নমনীয়তা দেয়৷

হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোনগুলিও ব্লুটুথ সক্ষম এবং নিয়মিত ব্যবহারের জন্য যেকোনো ডিভাইসে সরাসরি (অডিও তারের মাধ্যমে) সংযুক্ত করা যেতে পারে। যেহেতু তারা সহজ সঞ্চয়স্থানের জন্য ভাঁজ করে, আপনি এমনকি মোবাইল ডিভাইস এবং/অথবা ল্যাপটপের সাথে ব্যবহার করার জন্য তাদের সাথে নিয়ে যেতে পারেন।

আর কোনো ঝামেলা ছাড়াই, আসুন এই মানের টিভি হেডসেট সেট আপ এবং ব্যবহার করা যাক।

বক্সে কি আছে

বাক্সে আপনি হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোন সেট আপ এবং পাওয়ার জন্য প্রয়োজনীয় সবকিছু পাবেন। ওয়্যারলেস ডকিং স্টেশনটি দুটি টুকরোতে আসে তবে এটি একসাথে রাখা খুব সহজ:ধাতব স্ট্যান্ডের দুটি পা বেসের সাথে শক্তভাবে ফিট করে৷

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

এখানে অন্তর্ভুক্ত যা কিছু আছে:

  • হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোন
  • ওয়্যারলেস ডকিং স্টেশন
  • পাওয়ার অ্যাডাপ্টার
  • মাইক্রোইউএসবি কেবল
  • দুটি অডিও কেবল
  • RCA অ্যাডাপ্টার কেবল
  • ইউএসবি থেকে অডিও চার্জিং কেবল
  • ব্যবহারকারীর ম্যানুয়াল এবং নিরাপত্তা নির্দেশাবলী
  • সীমিত ওয়ারেন্টি

হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোন সেট আপ করা হচ্ছে

শুরু করার আগে, এটি জেনে রাখা গুরুত্বপূর্ণ যে এই হেডফোনগুলি শুধুমাত্র সেই টিভিগুলির সাথে কাজ করবে যেগুলির একটি RCA অডিও আউট বা 3.5 মিমি হেডফোন অডিও আউট জ্যাক রয়েছে৷ যাইহোক, যদি আপনার অপটিক্যাল ডিজিটাল অডিও আউট বা ডিজিটাল অডিও আউট থাকে, তাহলে আপনি একটি অপটিক্যাল থেকে এনালগ কনভার্টার কিনতে পারেন।

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

হ্যামো টিভি ওয়্যারলেস হেডফোন সেট আপ করা প্রত্যাশার চেয়ে অনেক সহজ। আমি অতীতে কিছু টিভি হেডফোন চেষ্টা করেছি এবং তারা আপনাকে আপনার টিভি সেটিংসে যেতে এবং কিছু জিনিসের সাথে টিঙ্কার করতে বাধ্য করেছে। তারা ওয়্যারলেসভাবে সংযোগ করার জন্য একটি ব্যথা ছিল.

অন্যদিকে, এগুলো সম্পূর্ণ বিপরীত। আক্ষরিক অর্থে হেডফোনগুলিকে সংযুক্ত করতে এবং কাজ করতে পাঁচ মিনিট সময় লেগেছিল৷ আপনাকে যা করতে হবে তা এখানে:

  • পাওয়ার অ্যাডাপ্টারটিকে মাইক্রোইউএসবি কেবলের সাথে সংযুক্ত করুন। আপনি যদি পাওয়ার আউটলেটের পরিবর্তে USB এর মাধ্যমে ডকিং স্টেশনটি পাওয়ার পরিকল্পনা করেন তবে আপনি এই পদক্ষেপটি এড়িয়ে যেতে পারেন৷
  • ডকিং স্টেশনে মাইক্রোইউএসবি কেবল সংযুক্ত করুন এবং অন্য প্রান্তটি একটি আউটলেট বা USB পোর্টে প্লাগ করুন।

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

  • অডিও তারের এক প্রান্ত ডকিং স্টেশনে সংযুক্ত করুন।
  • আরসিএ অ্যাডাপ্টার কেবলের সাথে অডিও কেবলের অন্য প্রান্তটি সংযুক্ত করুন (যদি আপনার টিভিতে একটি আরসিএ অডিও আউট জ্যাক থাকে) অথবা সরাসরি আপনার টিভিতে হেডফোন জ্যাকের সাথে সংযোগ করুন।

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

  • আপনি যদি RCA অ্যাডাপ্টার কেবল ব্যবহার করেন, তাহলে সেটিকে আপনার টিভিতে থাকা RCA ​​আউট জ্যাকের সাথে সংযুক্ত করুন।
  • আপনার টিভি চালু না থাকলে সেটি চালু করুন।
  • উপরে থাকা পাওয়ার বোতামটি ব্যবহার করে ডকিং স্টেশন চালু করুন। (চালু করার জন্য এক সেকেন্ড ধরে রাখুন, এবং বন্ধ করার জন্য তিন সেকেন্ড ধরে রাখুন।)

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

  • বাম কানের কানের পিছনের পাওয়ার বোতামটি ব্যবহার করে হেডফোনগুলি চালু করুন এবং সেগুলি স্বয়ংক্রিয়ভাবে জোড়া হওয়ার জন্য অপেক্ষা করুন৷ এতে মাত্র কয়েক সেকেন্ড সময় লাগবে।

একের চেয়ে দুইটি ভালো

যদি ইচ্ছা হয়, আপনি ডকিং স্টেশনে আপনার নিজের আরেকটি ব্লুটুথ হেডসেট যুক্ত করতে পারেন। শুধু একবার পাওয়ার বোতাম টিপুন, এবং এটি পেয়ারিং মোডে চলে যাবে। দ্বিতীয় হেডসেট চালু করুন, এবং পেয়ারিং মোডে রাখুন। আবার, কয়েক সেকেন্ডের মধ্যে এটি কানেক্ট হয়ে গেছে, এবং এখন দুইজন ব্যক্তি একই সময়ে একটি টিভি শুনতে পারবেন।

Hammo TV ওয়্যারলেস হেডফোন ব্যবহার করা

হেডসেট সফলভাবে সেট আপ এবং পেয়ার করার সাথে, আপনি যখনই সেগুলি ব্যবহার করতে চান তখনই কেবল সেগুলি চালু করুন৷ তারা স্বয়ংক্রিয়ভাবে চার্জিং স্টেশনের সাথে সংযুক্ত হবে এবং আপনার টিভি অডিও চালানো শুরু করবে। LED সূচক সবুজ আলোকিত করবে, আপনাকে জানাবে যে এটি চালু এবং কাজ করছে।

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

আমি লক্ষ্য করেছি যে শুধুমাত্র হেডফোনের মাধ্যমে শোনার জন্য আমার টিভিতে অডিওটিকে সম্পূর্ণরূপে নিঃশব্দ করতে হবে। অন্যথায়, একই সময়ে টিভি এবং হেডফোন উভয়ের মাধ্যমেই অডিও চলে।

এটি করার ফলে আমাকে হেডফোনগুলির মাধ্যমে অডিও বাজানোর ক্ষেত্রে একটি ছোট বিলম্ব রয়েছে তা দেখতেও অনুমতি দেওয়া হয়েছিল। যাইহোক, হেডফোন এবং টিভির মাধ্যমে একই সময়ে অডিও শোনার সময় আমি এটি লক্ষ্য করতে পেরেছিলাম, বিলম্বটি কতটা নগণ্য তা প্রমাণ করে৷

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

হেডসেটের ভলিউম সামঞ্জস্য করতে, বাম কানের কানের পিছনের পাওয়ার আপ এবং ডাউন বোতাম টিপুন। মোবাইল ডিভাইসের সাথে সংযুক্ত থাকাকালীন এই বোতামগুলি পূর্ববর্তী এবং পরবর্তী বোতামগুলির মতো দ্বিগুণ হয়৷ (আগের ট্র্যাকে ফিরে যেতে বা পরবর্তী ট্র্যাকে এড়িয়ে যেতে টিপুন এবং ধরে রাখুন৷)

হেডফোন চার্জ করা হচ্ছে

যখন ব্যাটারি কম থাকে, তখন হেডফোনের LED সূচকটি ফ্ল্যাশ করবে এবং একটি "লো ব্যাটারি" সতর্কতা টোন চালাবে। চার্জ করার জন্য আপনাকে USB থেকে অডিও কেবল ব্যবহার করতে হবে:অডিও শেষ হেডফোনের অডিও পোর্টে যায় এবং USB শেষ ডকিং স্টেশনে প্লাগ হয়৷

LED সূচকটি চার্জ করার সময় হলুদ ফ্ল্যাশ করবে এবং চার্জিং সম্পূর্ণ হলে স্থির থাকবে৷

Hammo TV ওয়্যারলেস হেডফোন - পর্যালোচনা এবং উপহার

প্রায় মৃত অবস্থায় সম্পূর্ণ চার্জ হতে প্রায় পাঁচ ঘণ্টা সময় লাগে। এছাড়াও, চার্জ করার সময় হেডফোনগুলি কাজ করবে না – এমন নয় যে আপনি যেভাবেই হোক না কেন সেগুলিকে অন্তর্ভুক্ত করা ছোট চার্জিং তারের সাথে ব্যবহার করতে পারবেন৷

চূড়ান্ত চিন্তা

আমি ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে জানি যে এক ঘরে টিভি দেখার মজা নেই যখন অন্য কেউ অন্য ঘরে জোরে টিভি দেখছে। আপনাকে ক্রমাগত আপনার ভলিউম বাড়াতে হবে, অন্য ব্যক্তিকে তাদের ভলিউম বাড়ানোর জন্য নেতৃত্ব দেয়, এবং এটি পিছিয়ে যায় যতক্ষণ না কেউ আপস করার প্রচেষ্টায় তাদের টিভি বন্ধ করার সিদ্ধান্ত নেয়। এইরকম একটি টিভি হেডসেটের সাথে, এটি সব শেষ হয়৷

হ্যামো টিভি ডিজিটাল ওয়্যারলেস হেডফোনগুলি সেট আপ করা সহজ এবং ব্যবহার করা আরও সহজ৷ এগুলি অত্যন্ত আরামদায়ক, অবিশ্বাস্য শব্দ এবং আপনার বাড়ির চারপাশে হাঁটার জন্য দুর্দান্ত পরিসীমা। স্পষ্টতই, সেগুলি ব্যবহার করার জন্য আপনাকে কারও সাথে থাকতে হবে না, বিশেষ করে যেহেতু তারা নিয়মিত হেডসেট হিসাবে দ্বিগুণ হয়, তবে আপনি যদি একা না থাকেন তবে তারা নিশ্চিত করবে যে সবাই খুশি!

হ্যামো টিভি ডিজিটাল ওয়্যারলেস হেডফোন


  1. Doogee মিক্স:একটি সস্তা এবং ভাল বেজেল-হীন ফোন – পর্যালোচনা এবং উপহার

  2. ক্যামেরা সহ প্রতিটি E55 মিনি ন্যানো কোয়াডকপ্টার – পর্যালোচনা এবং উপহার

  3. BYB ডিমেবল আই-কেয়ার এলইডি ডেস্ক ল্যাম্প - পর্যালোচনা এবং উপহার

  4. Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার