কম্পিউটার

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

রিয়েল-টাইম ভিডিও ক্যামেরার সতর্ক প্রয়োগের মাধ্যমে গাড়িগুলিকে অনেক বেশি নিরাপদ করে তোলার সম্ভাবনা রয়েছে৷ ব্যাকআপ ক্যামেরাগুলি কীভাবে একটি ভালভাবে স্থাপন করা ক্যামেরা গাড়িগুলিকে নিরাপদ এবং সহজে চালাতে পারে তার নিখুঁত উদাহরণ। ক্যামেরাগুলি আপনার অন্ধ স্থান পরীক্ষা করা আরও সহজ এবং নিরাপদ করে তুলতে পারে। ল্যানমোডো ভাস্ট নাইট ভিশন ক্যামেরা সিস্টেমটি একটি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং স্মার্ট ইমেজ প্রসেসিং ব্যবহার করে যাতে রাতের বেলা ভ্রমণকারী ড্রাইভারদের জন্য আরও বেশি দৃশ্যমানতা প্রদান করা হয়।

রাতে ড্রাইভিং করতে আমার একটি বিষয়গতভাবে কঠিন সময় আছে, কিন্তু আমি প্রায়ই তা করতে বাধ্য হই। মৌলিকভাবে, সংজ্ঞা অনুসারে রাতে দেখা কঠিন। যদিও রাস্তার আলোগুলি গাড়ি চালানোকে আরও নিরাপদ করার কথা, তারা দিনের বেলায় গাড়ি চালানোর মতো নিরাপদ করে না। প্রকৃতপক্ষে, তারা কিভাবে পারে? তাদের সূর্যালোকের মতো উজ্জ্বল হতে হবে, এবং কেউই সেই স্তরের অবিচ্ছিন্ন আলোকসজ্জার জন্য দাঁড়াতে পারবে না।

তাই সংজ্ঞা অনুসারে, রাতে গাড়ি চালানো দিনের বেলায় গাড়ি চালানোর মতো নিরাপদ নয়। দুর্ঘটনা এড়াতে রাতে অতিরিক্ত পর্যবেক্ষণ করার চাপ আমার জন্য রাতের গাড়ি চালানোকে একটি স্নায়বিক জগাখিচুড়ি করে তুলেছে। তাই আমি এই পণ্যের ধারণা আকর্ষণীয় খুঁজে পেয়েছি। এটি এমন একটি পণ্য তৈরি করতে একটি চতুর উপায়ে মৌলিক প্রযুক্তি ব্যবহার করে যা বস্তুগতভাবে আমার জীবনকে উন্নত করতে পারে। এটি প্রযুক্তি সম্পর্কে আমার পছন্দের সবকিছু।

এটি কিভাবে কাজ করে

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

ল্যানমোডো ভাস্ট নাইট ভিশন সিস্টেম সোর্স ইমেজের জন্য সামনের দিকের ক্যামেরা ব্যবহার করে। এই ক্যামেরাটি সিসিটিভি ক্যামেরায় ব্যবহৃত শৈলীর একটি সাধারণ পণ্য লেন্স বলে মনে হচ্ছে। এটি একটি 36-ডিগ্রি কোণে দৃশ্য দেখায়, যা আমরা হেডলাইটের সাহায্যে যা দেখা যায় তার থেকেও অনেক দূরে একটি পরিসীমা ক্যাপচার করতে পেরেছি৷ ছবিটিকে এমনভাবে জুম করা হয়েছে যে এটি দূরবর্তী বস্তুর উপর ফোকাস করে, প্রায় 300 মিটার বা প্রায় 1000 ফুট।

দূরের বস্তুকে কাছাকাছি আনার পাশাপাশি, Vast-এর ক্যামেরা কম আলোর দৃশ্যমানতা উন্নত করার জন্য ডিজাইন করা হয়েছে। অন্যথায়-অন্ধকার ক্ষেত্রের বস্তুগুলিকে প্রকাশ করার জন্য চিত্রটিকে অবশ্যই প্রক্রিয়া করা উচিত। এই ছবিটি তখন ক্যামেরার পিছনে মাউন্ট করা স্ক্রিনে প্রদর্শিত হয়। এটি একটি 8.2-ইঞ্চি, 1080p HD ডিসপ্লে, যা দর্শকের কাছে একটি উজ্জ্বল, পরিষ্কার ছবি প্রদর্শন করে৷

উচ্চ স্তর থেকে, ল্যানমোডো ভাস্টের নাইট ভিশন রিয়েল টাইমে ক্যামেরার ছবিকে "ফটোশপিং" করে, ছবিতে দৃশ্যমান বিশদকে নাটকীয়ভাবে উন্নত করে। যদিও এটি দৃশ্যত আকর্ষণীয় এমন একটি চিত্র তৈরি করে না, এটি রাস্তার বিপদগুলি চিহ্নিত করার জন্য যথেষ্ট বিস্তারিত।

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

সিস্টেমটি মৌলিক ইমেজ প্রসেসিং ব্যবহার করে যা ক্যামেরা থেকে বৈদ্যুতিক সংকেতকে প্রশস্ত করে, যাকে "লাভ" বলা হয়, যা ছবিটিকে উজ্জ্বল করে তোলে। এই উজ্জ্বলতা বিনামূল্যে নয়, তবে, এবং পরিবর্ধনটি ছবির গুণমানকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে। এই কারণেই আপনি যদি সুন্দর ভিডিও খুঁজছেন তবে এটি খুব বেশি কাজে লাগে না।

কিন্তু আপনি যদি অন্ধকারে প্রায় 1000 ফুট দূরে একটি দূরত্বের যান শনাক্ত করতে চান তবে এই লাভের পরিবর্ধন যথেষ্ট নয়। আমরা খুঁজে পেয়েছি যে, এমনকি গভীর অন্ধকারেও, ল্যানমোডো ভাস্ট চিত্রের বস্তুগুলির একটি পরিষ্কার চিত্র তৈরি করতে সক্ষম হয়েছিল। এটি গাড়ি এবং মানুষ এবং আপনার পথে থাকতে পারে এমন অন্য কিছু দেখতে যথেষ্ট পরিষ্কার।

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

এটি যাচাইযোগ্যভাবে সত্য যে স্ক্রীন আপনাকে এমন বস্তু দেখায় যা আপনি অন্যথায় দেখতে পারবেন না। ছবিতে যানবাহন বা প্রতিবন্ধকতা শনাক্ত করা সহজ, এমনকি সেই যানবাহনগুলি যখন একই সাথে রাস্তার আলোতে থাকে, তখন জুমকে ধন্যবাদ৷

এবং যখন একটি অন্ধকার দেশের রাস্তায় গাড়ি চালানোর সময় যেখানে উচ্চ-বিমগুলি হরিণগুলিকে আঁকতে পারে, ভাস্ট একটি হরিণের সাথে সংঘর্ষের বিষয়ে আমার সাধারণ অস্থির উদ্বেগকে কম বজ্রকরে কমিয়ে দিয়েছিল। ড্রাইভিং করার সময় আমি দ্রুত এটির উপর নির্ভর করতে এসেছি, এমনকি পর্যাপ্ত আলোকিত রাতে-ড্রাইভিং পরিস্থিতিতেও। Vast আমাকে নিরাপদ বোধ করেছে কারণ এটি আমার ইন্দ্রিয় উন্নত করেছে। আমি কম্পিউটার-চালিত সুপার ভিশন নিয়ে সাইবোর্গের মতো গাড়ি চালাচ্ছি বা নাইট রাইডারের মতো অনুভব করেছি৷

বৃষ্টি, কুয়াশা, কুয়াশা এবং কুয়াশার মতো অন্যান্য কম-দৃশ্যমান অবস্থাতেও ক্যামেরা সিস্টেমটি রাতের দৃষ্টিশক্তি বৃদ্ধি ছাড়া ব্যবহার করা যেতে পারে।

পর্দার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা যেতে পারে যে এটি রাস্তার চেয়ে অনেক বেশি উজ্জ্বল। এটি এত উজ্জ্বল নয় যে এটি অন্ধ বা অপ্রীতিকর। কিন্তু বর্ধিত সময়ের জন্য স্ক্রিনের দিকে তাকানো, যেমন আপনি লাল আলোতে থাকতে পারেন, অস্থায়ীভাবে খুব অন্ধকার এলাকায় আপনার রাতের দৃষ্টিশক্তি কমিয়ে দেয়। কিন্তু সামগ্রিক প্রভাব একটি ব্যাকআপ ক্যামেরার চেয়ে বেশি খারাপ ছিল না বা, একটি সর্বদা-উদাহরণস্বরূপ, একটি স্মার্টফোনের নেভিগেশন ডিসপ্লে। ডিসপ্লের দিকে তাকানো আমাদের গাড়ি চালানোর বা আমাদের চারপাশে কী ঘটছে তা দেখার ক্ষমতা নষ্ট করেনি।

ফিট, ফিনিশ এবং আনুষাঙ্গিক

ডিভাইসের ফিট এবং ফিনিসটি উচ্চ মানের, ইন্টারফেস এবং মসৃণ প্লাস্টিকের চারপাশে চালানোর জন্য শারীরিক বোতাম সহ। স্ক্রীনের পিছনে ক্যামেরা সমাবেশের দিকটি সামঞ্জস্যযোগ্য, যাতে ক্যামেরাটিকে সঠিকভাবে লক্ষ্য করা সহজ হয়৷

Lanmodo সুবিশাল নাইট ভিশন ক্যামেরা নাইট ড্রাইভিংকে নিরাপদ করে তোলে – পর্যালোচনা এবং উপহার

ডিভাইসের নীচের মাউন্ট পয়েন্টটি ভাল অবস্থানে রয়েছে, যা ডিজাইনের চিন্তাশীলতার ইঙ্গিত দেয়। ল্যানমোডোর সাথে অন্তর্ভুক্ত সাকশন কাপ মাউন্ট স্বাভাবিকভাবেই সিস্টেমের ওজনের উপর ভিত্তি করে ভারসাম্য বজায় রাখে। স্তন্যপান কাপ নিযুক্ত থাকার সাথে, মাউন্ট শুধুমাত্র মাঝারি আন্দোলন দেখায়। স্তন্যপান কাপ মসৃণ কাচের সাথে সবচেয়ে ভাল সংযুক্ত করে তবে একটি মসৃণ ড্যাশবোর্ডেও কাজ করে। আপনি যদি ড্যাশবোর্ডে ডিভাইসটিকে সুরক্ষিত করে থাকেন, তাহলে একটি বৃহত্তর বেস একটি স্টিকি বেস সহ অন্তর্ভুক্ত করা হয় যা আপনার ড্যাশবোর্ডে মেনে চলে। এটি ডিভাইসটিকে খুব বেশি ব্যবহারে স্লাইড করা থেকে বিরত রাখে। এটি একটি ক্ল্যাম্প-স্টাইলের জিপিএস বা স্মার্টফোন মাউন্টে রাখা সঠিক আকার, যদিও ডিভাইসটি একটি সাধারণ স্মার্টফোনের চেয়ে ভারী এবং এটি ঝিমিয়ে যেতে পারে।

ডিভাইসটি অন্তর্ভুক্ত OBDII অ্যাডাপ্টার বা 12V সিগারেট-লাইটার স্টাইলের পাওয়ার অ্যাডাপ্টারের মাধ্যমে চালিত হতে পারে। উভয় পদ্ধতিই ডিভাইসটিকে কার্যকরভাবে শক্তি দেয় এবং এটি একটি কার্যকর কেবল-রাউটিং পরিকল্পনা সুরক্ষিত করার বিষয়ে। 12V অ্যাডাপ্টারটিতে প্লাগের সাথে প্রায় চার ফুটের পাওয়ার তার সংযুক্ত আছে, যখন OBDII পোর্টে প্রায় দুই ফুট তারের সংযুক্ত রয়েছে৷

ডিসপ্লেটিকে একটি ল্যানমোডো রিয়ার-ফেসিং ব্যাকআপ ক্যামেরার সাথেও সংযুক্ত করা যেতে পারে যা আমাদের পণ্যের সাথে অন্তর্ভুক্ত ছিল না। আপনি Vast-এর ডিসপ্লের উপরে একটি হার্ডওয়্যার বোতাম দিয়ে সামনের এবং পিছনের মুখোমুখি ক্যামেরাগুলির মধ্যে টগল করতে পারেন৷

উপসংহার

ল্যানমোডো ভাস্ট নাইট ভিশন সিস্টেম অন্ধকারে দূরবর্তী বস্তু শনাক্ত করার জন্য একটি বাস্তব, পরিমাপযোগ্য উন্নতি প্রদান করে। অন্ধকার কী লুকিয়ে রাখে তা প্রকাশ করে, আপনি রাতে আপনার নিরাপত্তার বিষয়ে আরও আত্মবিশ্বাসী এবং অন্ধকারে কম ভীত হয়ে গাড়ি চালাতে পারেন।

LMDNVS_MTE কোড ব্যবহার করে আপনি $50 ছাড়ে Vast ক্যামেরা কিনতে পারেন ল্যানমোডো স্টোর থেকে কেনা হলে, 10LMDVLK কোড ব্যবহার করে 10% ছাড় যদি Amazon থেকে কেনা হয়, অথবা আপনার নিজের একটি জিততে উপরে উল্লিখিত আমাদের উপহারে প্রবেশ করুন। Lanmodo স্টোর এবং Amazon-এর জন্য কুপন কোডগুলি 30 এপ্রিল, 2019 পর্যন্ত বৈধ৷


  1. ক্যামেরা সহ প্রতিটি E55 মিনি ন্যানো কোয়াডকপ্টার – পর্যালোচনা এবং উপহার

  2. Conbrov T10 HD 720p ফটো ফ্রেম লুকানো স্পাই ক্যামেরা – পর্যালোচনা এবং উপহার

  3. BYB ডিমেবল আই-কেয়ার এলইডি ডেস্ক ল্যাম্প - পর্যালোচনা এবং উপহার

  4. Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার