কম্পিউটার

ব্রাজেন প্যান্থার এলিট 2.1 গেমিং চেয়ার পর্যালোচনা এবং উপহার

ব্রাজেন প্যান্থার এলিট 2.1 গেমিং চেয়ার পর্যালোচনা এবং উপহার

আমি এমন একজন যিনি সত্যিই একটি গেমিং চেয়ার এবং একটি অফিস চেয়ারের মধ্যে পার্থক্য অনুভব করতে পছন্দ করেন। পরেরটির সাথে, আমি সোজা, মনোযোগী এবং এমন একটি অবস্থানে থাকতে চাই যাতে আমার কটিদেশ থেকে আমার বাহু পর্যন্ত সবকিছু পুরোপুরি সমর্থিত হয়। যখন আমি একটি গেমিং চেয়ারে থাকি, তখন আমি আরাম করতে চাই - আমার হাতে একটি গেমপ্যাড নিয়ে সুন্দর এবং নিচু হয়ে ফিরে আসা এবং শব্দ এবং সূক্ষ্ম কম্পনের মাধ্যমে নিমজ্জিত হওয়ার অনুভূতি।

তাই ব্রজেন প্যান্থার গেমিং চেয়ারটি আমার গলির উপরে। কীবোর্ড-এবং-মাউসের পরিবর্তে গেমপ্যাড-ওয়াইল্ডিং কনসোল বা পিসি গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে, এটি একটি আসল কিকার-ব্যাকার। এটি একত্রিত করা সহজ, সামঞ্জস্য করার জন্য একটি হাজার নব এবং ডায়াল নেই (শব্দ এবং কম্পন ব্যতীত), এবং আপনাকে আপনার স্ক্রিনের সামনে ঘন্টাব্যাপী সেশনে সহজেই হারিয়ে যেতে দেয়৷

আকার অনুসারে, এটি প্রাপ্তবয়স্কদের জন্য একটি চেয়ার, যেখানে একটি গভীর জাল-কেন্দ্রিক আসন রয়েছে যা আপনাকে বসার এবং হেলান দেওয়ার মধ্যে সেই সুখী জায়গায় বাসা বাঁধে। সমাবেশ খুব সহজ. শুধুমাত্র armrests মধ্যে screwing প্রয়োজন, এবং ভিত্তি ঠিক একটি স্টেম মাধ্যমে চেয়ার সম্মুখের ঠিক সংযুক্ত করা হয়. ব্যাকরেস্টের নমনীয়তা একটি টেনশন লক দ্বারা সামঞ্জস্য করা যেতে পারে, তবে এর বাইরেও আপনি যেতে পারেন।

ব্রাজেন প্যান্থার এলিট 2.1 গেমিং চেয়ার পর্যালোচনা এবং উপহার

সবচেয়ে সুবিধাজনক বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল একটি ভেলক্রো স্ট্র্যাপ যা সিটের পিছনের অংশটিকে সংযুক্ত করে এবং বিচ্ছিন্ন হয়ে গেলে চেয়ারটিকে নিজের উপর ভাঁজ করতে দেয়, এটি সংরক্ষণ করা বা বন্ধুর বাড়িতে নেওয়া সহজ করে তোলে৷

ব্রাজেন প্যান্থার এলিট 2.1 গেমিং চেয়ার পর্যালোচনা এবং উপহার

2.1 চারপাশের সাউন্ড স্পিকারগুলি পিছনের দিকে একটি সাবউফার সহ ব্যাকরেস্টের বাম এবং ডান দিকে বাইরের দিকে মুখ করে থাকে। শব্দটি একটি AUX কেবল বা ব্লুটুথের মাধ্যমে আপনার কনসোল, পিসি বা অন্যান্য অডিও ডিভাইসের সাথে সংযুক্ত হতে পারে, তাই মূলত, কোন সেটআপের প্রয়োজন নেই। একবার আপনি সংযুক্ত হয়ে গেলে, আপনি চেয়ারের ডানদিকে হাতের নাগালের মধ্যে সুবিধাজনকভাবে ডায়ালের মাধ্যমে ভলিউম, কম্পন এবং বাস নিয়ন্ত্রণ করতে পারেন।

ব্রাজেন প্যান্থার এলিট 2.1 গেমিং চেয়ার পর্যালোচনা এবং উপহার

তীক্ষ্ণ ট্রিবলের পরিবর্তে গভীর খাদগুলিতে বেশি ফোকাস সহ সাউন্ড কোয়ালিটি জোরে এবং বুমিং। কম্পন তিনটি পৃথক মোটর ব্যবহার করে, সবগুলোই চেয়ারের নিচের-পিঠে এবং আসনের জায়গায় অবস্থিত। কম্পনগুলি ইন-গেম অডিওর উপর নির্ভরশীল, এবং যদিও একটি "ভাইব্রেশন" ডায়াল আছে যা আপনি সামঞ্জস্য করতে পারেন, কম্পনের শক্তি মূলত আপনি কতটা উচ্চতার ভলিউম সেট করেন তার সাথে আবদ্ধ।

যদিও ভলিউম বাড়ানো ছাড়াই শক্তিশালী ভাইব্রেশন ফিডব্যাক পাওয়া ভালো হবে (এবং এটি খুব পায় জোরে), এটি এখনও খুব ভাল কাজ করে। মেট্রো এক্সোডাস বাজানো, উদাহরণস্বরূপ, আপনি বন্দুকের গুলি থেকে আপনার চরিত্রের হৃদস্পন্দন পর্যন্ত নীচের-পিছন এবং পিছনের সিট এলাকায় সবকিছু অনুভব করতে পারেন। আপনি ট্রেনে চড়ে খেলার বেশিরভাগ সময় ব্যয় করেন এবং ট্র্যাক বরাবর চলার সময় আপনার শরীরের মধ্য দিয়ে লোকোমোটিভের ধাক্কা অনুভব করা চমৎকার।

ব্রাজেন প্যান্থার প্রাপ্তবয়স্কদের জন্য একটি বড় (এখনও প্রতারণামূলকভাবে হালকা) গেমিং চেয়ার। এটি অপ্রয়োজনীয় নিয়ন্ত্রণ এবং টগলের অভাব সহ এটির স্বাভাবিকভাবে আরামদায়ক ডিজাইনের সাক্ষ্যদানের সাথে তার স্থির সরলতায় উন্নতি লাভ করে।

আপনি BoysStuff.co.uk-এ প্যান্থার এলিট 2.1 £180-এ নিতে পারেন, অথবা সেখানে Brazen-এর অন্যান্য গেমিং চেয়ারগুলি দেখে নিন কোনটি আপনার অভিনব সুড়সুড়ি দেয়৷ আপনি যদি ব্রাজেন গেমিং চেয়ার সম্পর্কে আরও জানতে চান, তাহলে অফিসিয়াল ব্রাজেন ওয়েবসাইটে যান৷


  1. Doogee মিক্স:একটি সস্তা এবং ভাল বেজেল-হীন ফোন – পর্যালোচনা এবং উপহার

  2. ক্যামেরা সহ প্রতিটি E55 মিনি ন্যানো কোয়াডকপ্টার – পর্যালোচনা এবং উপহার

  3. BYB ডিমেবল আই-কেয়ার এলইডি ডেস্ক ল্যাম্প - পর্যালোচনা এবং উপহার

  4. Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার