কম্পিউটার

Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

অ্যাঙ্কার হল চার্জিং প্রযুক্তির একজন শীর্ষস্থানীয় বিশেষজ্ঞ এবং তাদের পাওয়ার ব্যাঙ্ক এবং চার্জারগুলি বাজারের সেরাগুলির মধ্যে রয়েছে৷ যদিও এটি একটি সাধারণ ডিভাইস, একটি পাওয়ার ব্যাঙ্ক আপনার মোবাইল ফোন চার্জ করার জন্য একটি ব্যাটারি প্যাকের চেয়ে অনেক বেশি। পাওয়ার ব্যাঙ্ক তার চার্জ ধরে রাখে, সমস্ত বিভিন্ন ধরণের উপলব্ধ ডিভাইসের জন্য পর্যাপ্ত ওয়াটেজ প্রদান করে এবং কয়েকটি চার্জের পরে এটি শেষ না হয় তা নিশ্চিত করার জন্য এর পিছনে রয়েছে জটিল ইলেকট্রনিক্স এবং সার্কিট। আমরা Anker PowerCore Speed ​​20000 QC পাওয়ার ব্যাঙ্ক চেক করার সুযোগ পেয়েছি। দেখা যাক এটা কিভাবে পারফর্ম করে।

স্পেসিফিকেশন

এখানে এর স্পেসিফিকেশনের উপর একটি দ্রুত নজর দেওয়া হল:

দ্রুত চার্জ 3.0 ইনপুট: 5-7V? 2A 7-9V? 2A 9-12V? 1.5A
দ্রুত চার্জ 3.0 আউটপুট: 5-8V? 3A / 8-10V? 2.4A / 10-12V? 2A
স্ট্যান্ডার্ড আউটপুট: 5V? 2A
ওজন: 369g/13oz
আকার: 166 x 62 x 22mm/6.5 x 2.4 x 0.9in
ক্ষমতা: 20100mAh/72.36Wh

আনবক্সিং

বাক্সে যা অন্তর্ভুক্ত করা হয়েছে তা এখানে:

Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

  • The PowerCore Speed ​​20000 Power Bank
  • মাইক্রো ইউএসবি কেবল
  • ভ্রমণ পাউচ
  • স্বাগত গাইড

সমস্ত আইটেম বেশ মানসম্পন্ন, তবে ভ্রমণের পাউচটিতে একটি ভাল কুশন রয়েছে যা আপনি এটি ফেলে দিলে ক্ষতি থেকে রক্ষা করবে।

20100mAh এর উচ্চ ক্ষমতা সহ, একই ক্ষমতার অন্যান্য পাওয়ার ব্যাঙ্কের তুলনায় 369g এর ওজন গড়। আপনার শরীরে/আপনার পকেটে বহন করা আপনার পক্ষে বিশেষভাবে হালকা নয়, বা আপনার ব্যাগটি ওজন করা খুব বেশি ভারী নয়। ওজন হওয়া সত্ত্বেও, এটির লম্বা পাতলা ফর্ম এটিকে আপনার হাতে ধরে রাখা সহজ করে তোলে, এমনকি আপনার একটি ছোট হাতের তালু থাকলেও।

পাওয়ার ব্যাঙ্কে দুটি চার্জিং পোর্ট রয়েছে যা আপনাকে একই সাথে দুটি ডিভাইস চার্জ করতে দেয়। মাঝখানের পোর্টটি (দ্রুত চার্জ চিহ্ন সহ) কোয়ালকম কুইক চার্জ 3 প্রযুক্তিতে সজ্জিত যা আপনার ফোনকে অল্প সময়ের মধ্যে দ্রুত চার্জ করতে পারে। বাম দিকের পোর্টটি অ্যাঙ্কারের নিজস্ব আইকিউ প্রযুক্তির সাথে আসে যা আপনি যে ডিভাইসটি চার্জ করছেন তা সনাক্ত করতে পারে এবং সর্বোত্তম চার্জ প্রদান করতে পারে (যদিও দ্রুত চার্জ নেই)। ডানদিকের ইনপুট পোর্টটি পাওয়ার ব্যাঙ্ক চার্জ করার জন্য এবং এখনও আপনাকে একটি মাইক্রো USB কেবল ব্যবহার করতে হবে৷

Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

এর দীর্ঘ দিকে একটি বোতাম রয়েছে যেখানে আপনি পাওয়ার ব্যাঙ্কের পাওয়ার লেভেল চেক করতে ক্লিক করতে পারেন। এবং, অবশ্যই, উপরের সূচক আলো জ্বলে উঠবে শক্তির অবশিষ্ট পরিমাণ প্রদর্শন করতে। প্রতিটি আলো শক্তির 25% সমান। নীচের ছবিটি দেখায় যে পাওয়ার ব্যাঙ্কে পাওয়ার লেভেলের 75% আছে।

Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

আপনাকে একটি জিনিস খেয়াল করতে হবে যে যখন শুধুমাত্র একটি আলো জ্বলে, তখন এর অর্থ হতে পারে 2% বা 25% পর্যন্ত কম চার্জ বাকি থাকতে পারে। আপনাকে অনুমান করতে হবে যে বাকি চার্জ সারা দিনের জন্য যথেষ্ট কিনা। যদি তা না হয়, আপনার ভ্রমণে আপনাকে একটি বিশাল কাগজের ওজন বহন করতে হবে।

পারফরম্যান্স

পাওয়ার ব্যাঙ্কটি বক্সের বাইরে 50% চার্জ নিয়ে এসেছিল, এবং আমি এখনও আমার ফোনটি মারা যাওয়ার আগে দুবার (30% থেকে 100%) চার্জ করতে পেরেছি৷

পাওয়ার ব্যাঙ্ক রিচার্জ করতে প্রায় নয় ঘন্টা সময় লাগে (হ্যাঁ, এটি বেশ দীর্ঘ সময়), কিন্তু রিচার্জ করার আগে আমি আমার ফোনটি ছয়বার চার্জ করতে পেরেছি।

আমার OnePlus 5T এর জন্য, 30% থেকে 100% পেতে প্রায় নব্বই মিনিট সময় লেগেছে। আমার ফোন চার্জ করার জন্য এটি একটি সাধারণ চার্জার ব্যবহার করার চেয়ে দ্রুত (প্রায় পনের থেকে ত্রিশ মিনিট দ্রুত)।

এই পাওয়ার ব্যাঙ্ক সম্পর্কে আমি যে জিনিসটি পছন্দ করি তা হল এটি গরম হয় না। আমি আমার হেডফোন এবং ফোন একসাথে চার্জ করার জন্য এটি ব্যবহার করেছি, এবং এটি এখনও স্বাভাবিকের মতোই ঠান্ডা ছিল৷

আমি কি এই পাওয়ারব্যাঙ্কটি ফ্লাইটে আনতে পারি?

72.36 Wh এর পাওয়ার রেটিং সহ, যা বেশিরভাগ ফ্লাইটের 100Wh সীমার চেয়ে কম, আপনি এই পাওয়ার ব্যাঙ্কটি আপনার ক্যারি-অন লাগেজে সাথে আনতে পারেন। যদিও আপনি চেক-ইন লাগেজে রেখে যেতে পারবেন না।

সুবিধা

  • কুইক চার্জ পোর্ট আপনার ডিভাইসটি দ্রুত চার্জ করতে পারে
  • এর উচ্চ ক্ষমতা আপনাকে রিচার্জ করার আগে একাধিক ডিভাইস (বা একাধিকবার) চার্জ করতে দেয়
  • এর লম্বা এবং পাতলা ফর্ম এটিকে আপনার হাতে বহন করা এবং আপনার ব্যাগে স্লট করা সহজ করে তোলে

কনস

  • একটি USB-C পোর্টের সাথে আসে না, যদিও আপনি একটি USB-C অ্যাডাপ্টর/কেবল ব্যবহার করে আপনার USB-C ফোন চার্জ করতে পারেন
  • রিচার্জ করার সময় দীর্ঘ

উপসংহার

Anker’s PowerCore Speed ​​20000 QC হল একটি হেভিওয়েট পাওয়ার ব্যাঙ্ক যার উপর আপনি নির্ভর করতে পারেন আপনার ফোন দ্রুত চার্জ করার জন্য যখন আপনার অতিরিক্ত ব্যাটারির রসের প্রয়োজন হয়। আপনি যদি এমন একটি পাওয়ার ব্যাঙ্ক খুঁজছেন যা দ্রুত এবং একই সাথে একাধিক ডিভাইস চার্জ করতে পারে এবং যেটির ঘন ঘন রিচার্জ করার প্রয়োজন হয় না, আমি দৃঢ়ভাবে PowerCore Speed ​​20000 সুপারিশ করব৷

অ্যাঙ্কার পাওয়ারকোর স্পিড 20000 QC


  1. হোস্টগেটর পর্যালোচনা 2018:কর্মক্ষমতা এবং গতি পরীক্ষা

  2. অ্যাভাস্ট ক্লিনআপ পর্যালোচনা:সহজেই আপনার ম্যাকের গতি বাড়ান

  3. আপনার অ্যাপল ওয়াচ কিভাবে চার্জ করবেন

  4. Apple TV দ্রুত পর্যালোচনা