কম্পিউটার

Elecjet Apollo Traveller Power Bank এর দ্রুততম রিচার্জ সময় আছে

Elecjet Apollo Traveller Power Bank এর দ্রুততম রিচার্জ সময় আছে

যখন আপনার ডিভাইসের ব্যাটারি ফুরিয়ে যায় এবং আপনি কাছাকাছি কোনো পাওয়ার আউটলেট খুঁজে পান না তখন একটি পাওয়ার ব্যাঙ্ক দরকারী। Elecjet Apollo Traveller হল একটি পাওয়ার ব্যাঙ্ক যা বহনযোগ্যতার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এটি স্লিম, লাইটওয়েট এবং সবথেকে ভালো জিনিস, এটি মাত্র আঠারো মিনিটে নিজেকে সম্পূর্ণ রিচার্জ করতে পারে।

অ্যাপোলো ট্র্যাভেলার পাওয়ার ব্যাঙ্ক হল প্রথম পাওয়ার ব্যাঙ্ক যা একটি গ্রাফিন-কম্পিট ব্যাটারি ব্যবহার করে এবং এটি ব্যাটারির ক্ষতি না করে দ্রুত উচ্চ চার্জ সংরক্ষণ করতে দেয়। আমরা ভবিষ্যদ্বাণী করেছি যে গ্রাফিন ব্যাটারি 2018 সালে লিথিয়াম-আয়ন ব্যাটারিগুলিকে প্রতিস্থাপন করতে পারে, কিন্তু এখনই আমরা ব্যাটারিতে গ্রাফিন ব্যবহার করতে শুরু করেছি। একটি 60W পাওয়ার উত্সের সাথে মিলিত, এটি মাত্র আঠারো মিনিটের মধ্যে 0 থেকে 100% পর্যন্ত সম্পূর্ণরূপে চার্জ করতে পারে৷

Elecjet Apollo Traveller Power Bank এর দ্রুততম রিচার্জ সময় আছে

আমরা একটি 45W উত্সের সাথে রিচার্জিং বৈশিষ্ট্যটি পরীক্ষা করেছি, এবং এটি আঠাশ মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে চার্জ হয়ে গেছে, তাই আঠারো মিনিট @ 60W দাবিটি বেশ সঠিক। তবুও, আমরা দ্রুত রিচার্জিং গতিতে মুগ্ধ হয়েছি, কারণ অ্যাঙ্কার পাওয়ার ব্যাঙ্ক সম্পূর্ণরূপে চার্জ হতে সাত থেকে আট ঘণ্টা সময় লেগেছে।

অ্যাপোলো ট্র্যাভেলার শুধুমাত্র 5000mAh ক্ষমতা ধারণ করে এবং এটি একটি USB-C (PD) এবং USB-A পোর্টের সাথে আসে যা যথাক্রমে 45W এবং 18W পর্যন্ত আউটপুট করতে পারে। এটি একটি সাধারণ 6-ইঞ্চি স্মার্টফোনের চেয়ে সামান্য ছোট, তবে কয়েক মিলিমিটার পুরু। এটি একটি সাধারণ স্মার্টফোনের ওজন সম্পর্কেও, তাই আপনি সহজেই এটি আপনার পকেটে বহন করতে পারেন৷

পারফরম্যান্স

চার্জিং পরীক্ষা করার জন্য, আমরা এটি একটি OnePlus 5T, Huawei P10 এবং একটি iPhone দিয়ে পরীক্ষা করেছি। OnePlus 5T ব্যতীত, এটি অন্যান্য ফোনগুলিকে সর্বোচ্চ গতিতে চার্জ করতে সক্ষম। কেন দ্রুত চার্জ OnePlus 5T এর সাথে কাজ করে না তা পাওয়ার ব্যাঙ্কের সমস্যা না হয়ে প্রধানত একটি ফোনের সমস্যা:OnePlus 5T শুধুমাত্র তার মালিকানাধীন চার্জার ব্যবহার করার সময় দ্রুত চার্জ সমর্থন করে।

Elecjet Apollo Traveller Power Bank এর দ্রুততম রিচার্জ সময় আছে

চার্জিং পোর্টের পাশে চারটি এলইডি লাইট রয়েছে। প্রতিটি আলো বাকি চার্জের 25% এর সাথে মিলে যায়। পাশে একটি বোতাম আছে যা প্রেস করলে ব্যাটারি কতটুকু অবশিষ্ট থাকে তা প্রকাশ করে।

আরেকটি জিনিস যা আমাকে অবাক করে তা হল চার্জিং এবং রিচার্জ করার সময় এটি কতটা শীতল। আপনি সম্ভবত আপনার পকেটে ফোন চার্জ করতে পারেন এবং তাপ অনুভব করতে পারবেন না। পাস-থ্রু মোডের সময় যখন এটি উষ্ণ অনুভূত হতে শুরু করে যেখানে আপনি পাওয়ার ব্যাঙ্ক চার্জ করছেন যা ফোনটি চার্জ করে।

উপসংহার

অ্যাপোলো ট্র্যাভেলার পাওয়ার ব্যাঙ্ক বড় ক্ষমতার সাথে আসে না, তাই এটি সম্ভবত দুটি চার্জিং চক্রের বেশি স্থায়ী হবে না। যাইহোক, এর অতি দ্রুত রিচার্জ সময় সহজেই এর জন্য ক্ষতিপূরণ দিতে পারে। একটি পাতলা, হালকা ওজনের এবং পকেট-বান্ধব ডিজাইনের সাথে মিলিত, অ্যাপোলো ট্রাভেলার হল এমন একটি গ্যাজেট যা আপনি আপনার ভ্রমণে নিয়ে আসতে পেরে খুশি হবেন৷

Elecjet Apollo Traveller পাওয়ার ব্যাঙ্ক এখন Kickstarter-এ $59-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ এবং এপ্রিল 2019-এ পাঠানো হবে বলে আশা করা হচ্ছে। চূড়ান্ত খুচরা মূল্য প্রায় $79। দ্রুততম সময়ে রিচার্জ করার জন্য আপনার একটি 60W পাওয়ার অ্যাডাপ্টারেরও প্রয়োজন হতে পারে।


  1. পিসি বনাম ল্যাপটপ বনাম ট্যাবলেট:কোনটি সবচেয়ে শক্তি-দক্ষ?

  2. Bitdefender BOX 2:এর পূর্বসূরির দ্বিগুণ শক্তি, গতি এবং বৈশিষ্ট্য

  3. মাস্টারকার্ডের ব্যাঙ্ক কার্ডগুলিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার - উদ্বেগ কী?

  4. প্রথমবারের জন্য Apple TV 4K কিভাবে সেটআপ করবেন