কম্পিউটার

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

আপনি কি কখনও বাড়ি বা অফিস থেকে বের হওয়ার আগে কিছু আনপ্লাগ করতে ভুলে গেছেন এবং তা করার জন্য আপনাকে ফিরে যেতে হয়েছিল? এটা একটু উত্তেজনাপূর্ণ এবং অসুবিধাজনক, তাই না? এই অসতর্ক ভুলগুলি করা থেকে বিরত রাখার জন্য আমাদের কাছে এখন সব ধরণের স্মার্ট ডিভাইস রয়েছে এটি একটি ভাল জিনিস। এরকম একটি ডিভাইস হল Amake এর WiFi স্মার্ট পাওয়ার প্লাগ।

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

এই একক পাওয়ার প্লাগটি যেকোন থ্রি-প্রং আউটলেটে প্লাগ করা যায় এবং ই-কন্ট্রোল অ্যাপ ব্যবহার করে আপনার অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইস থেকে নিয়ন্ত্রণ করা যায়। একবার আপনি প্লাগ সেটআপ পেয়ে গেলে এটি মসৃণ যাত্রা।

ওয়াইফাই স্মার্ট পাওয়ার প্লাগ সেট আপ করা হচ্ছে

একবার আপনি প্রয়োজনীয় ই-কন্ট্রোল অ্যাপটি ডাউনলোড করে নিলে (উপরে লিঙ্ক করা হয়েছে), আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি যে ডিভাইসটি ব্যবহার করছেন সেটি আপনার বাড়ির ওয়াইফাই নেটওয়ার্কের সাথে সংযুক্ত আছে।

দ্রষ্টব্য :শুধুমাত্র 2.4G নেটওয়ার্ক সমর্থিত; 5G সমর্থিত নয়৷

আপনি যখন ই-কন্ট্রোল অ্যাপ খুলবেন, তখন আপনাকে একটি ব্রডলিঙ্ক অ্যাকাউন্ট তৈরি করতে হবে। (এটি দ্রুত এবং ব্যথাহীন।) একবার আপনি হয়ে গেলে, আপনাকে "নিয়ন্ত্রণ" স্ক্রিনে নির্দেশিত করা হবে। উপরের ডানদিকে কোণায় + এ ক্লিক করুন এবং "ডিভাইস যোগ করুন" এ আলতো চাপুন৷

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

আপনাকে আপনার ওয়াইফাই পাসওয়ার্ড লিখতে বলা হবে যাতে আপনি প্লাগটি কনফিগার করতে পারেন। এটি সংযোগ হতে মাত্র কয়েক সেকেন্ড সময় লাগবে।

আপনি "স্মার্টপ্লাগ" তালিকাভুক্ত দেখতে পাবেন, এবং এটির উপরে "কনফিগারেশন সফলতা ..." বলা উচিত। এখন আপনি এটি সেট আপ করতে এটি নির্বাচন করতে পারেন। ডিফল্টরূপে, এটি বন্ধ, কিন্তু আপনি এটি চালু করতে "বন্ধ" এ আলতো চাপতে পারেন। আপনি এখান থেকে টাইমার সেট আপ করতে পারেন এবং নীচে-ডানদিকে ডিভাইসের সময় দেখতে পারেন। (যেহেতু এটি আপনার ওয়াইফাই ব্যবহার করে তা আপনার বাড়ির সময়ের মতোই হওয়া উচিত।)

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

আপনি এটি চালু করলে, প্লাগের আলো লাল হয়ে যায়। আপনি এটিতে কিছু প্লাগ করলেও এটি লাল থাকে। এটি আপনাকে জানতে দেয় যে এটি সংযুক্ত এবং সঠিকভাবে কাজ করছে। আলো এছাড়াও সমস্যা নির্দেশ করতে পারে, যদিও. উদাহরণস্বরূপ, যদি আলো সেকেন্ডে একবার জ্বলে, তাহলে এর মানে হল কনফিগারেশন ব্যর্থ হয়েছে, এবং এটি আবার করা দরকার৷

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

ওয়াইফাই স্মার্ট পাওয়ার প্লাগ ব্যবহার করা

এটি আপনার বাড়ির অন্যান্য আউটলেটের মতোই, তাই এটি ব্যবহার করার জন্য আপনাকে যা করতে হবে তা হল এটিতে কিছু প্লাগ করা। আপনি এটি সব সময় বা যখনই প্রয়োজন তখনই চালু রাখতে পারেন।

প্লাগের সেরা বৈশিষ্ট্য হল টাইমার বৈশিষ্ট্য। বেছে নেওয়ার জন্য তিনটি ভিন্ন প্রকার রয়েছে:

  • নির্ধারিত টাইমার – আপনি চয়ন করতে পারেন কখন প্লাগ চালু হবে এবং/অথবা বন্ধ হবে এবং কত ঘন ঘন পুনরাবৃত্তি করতে হবে (প্রতি সপ্তাহে একবার, প্রতিদিন বা একই দিনে)।
  • কাউন্টডাউন টাইমার - এটি আপনাকে প্লাগ চালু বা বন্ধ করতে একটি কাউন্টডাউন টাইমার সেট করতে দেয়। উদাহরণস্বরূপ, আপনি এটি 2.5 ঘন্টা পরে বন্ধ করতে পারেন যাতে আপনার ফোন অতিরিক্ত চার্জ না হয়৷
  • সাইকেল টাইমার – এখানে আপনি একটি মোট পিরিয়ড সেট করতে পারেন এবং বারবার টাইমার চালু এবং বন্ধ কতক্ষণ চলবে। এই সময়ের মধ্যে বিভিন্ন সময়ে প্লাগ চালু করা হবে। উদাহরণস্বরূপ, আপনি যখন দূরে থাকবেন তখন সারা দিন একটি বাতি জ্বালাতে এবং বন্ধ করতে পারেন যাতে মনে হয় কেউ বাড়িতে আছে।

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

সেটিংসে আরও কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে যেমন ডিভাইস লক করা (যাতে আপনার নেটওয়ার্কে অন্য কেউ প্লাগটি খুঁজে না পায়), পুশ বার্তা, ফার্মওয়্যার আপডেট এবং চার্জিং সুরক্ষা। এই বৈশিষ্ট্যগুলির জন্য খুব বেশি ব্যাখ্যা দেওয়া হয় না, তাই আপনি নিজেই জিনিসগুলি বের করতে বাধ্য হন৷

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

আপনি যদি কখনও প্লাগটি রিসেট করতে চান, তবে প্লাগের আলো দ্রুত জ্বলে না যাওয়া পর্যন্ত অ্যাপের অন/অফ কী টিপুন এবং ধরে রাখুন। আপনি যদি এটি অন্য কাউকে দিতে চান যাতে তারা তাদের নিজস্ব হোম নেটওয়ার্ক এবং মোবাইল ডিভাইসের সাথে এটি সংযুক্ত করতে পারে তাহলে এটি দুর্দান্ত৷

চূড়ান্ত চিন্তা

ওয়াইফাই স্মার্ট পাওয়ার প্লাগটি দুর্দান্ত কাজ করে, তবে আপনাকে মনে রাখতে হবে যে অ্যাপটি কেবল তখনই কাজ করে যখন আপনার হোম নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকে। বাড়ি থেকে দূরে থাকলে আপনি প্লাগ চালু বা বন্ধ করতে পারবেন না। সেখানেই টাইমারগুলি কার্যকর হয় - তারা অত্যন্ত কার্যকর হতে পারে। এমনকি প্রতিদিন একই সময়ে প্লাগ বন্ধ করার জন্য একটি সাধারণ টাইমার (যেমন আপনি কাজের জন্য যাওয়ার সময়) সক্ষম করা সত্যিই স্মার্ট হবে৷

প্লাগটি অ্যাপে দ্রুত সাড়া দেয় এবং আমি চালু/বন্ধ করার সময় কোনো বিলম্ব খুঁজে পাইনি। আমি একটি নির্ধারিত টাইমার এবং কাউন্টডাউন টাইমার চেষ্টা করেছি এবং উভয়ই সঠিক সময়ে ছিল। আপনার যদি একটি সাশ্রয়ী মূল্যের, মৌলিক স্মার্ট প্লাগের প্রয়োজন হয় তবে এটি আপনার জন্য নিখুঁত সমাধান হতে পারে। আপনি যদি খুব বেশি টেক-স্যাভি না হন তবে এটিও দুর্দান্ত হবে কারণ এটির জন্য খুব বেশি পরিশ্রমের প্রয়োজন নেই এবং সহজ অন/অফ বোতামটি একটি নো-ব্রেইনার।

অভিনন্দন!

এই উপহার প্রতিযোগিতা এখন শেষ হয়েছে। Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ জেতার জন্য জেসিকাকে অভিনন্দন৷

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার

Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ


  1. AUKEY KM-G3 মেকানিক্যাল গেমিং কীবোর্ড পর্যালোচনা এবং উপহার

  2. LEMFO স্মার্ট ওয়াচ:একটি ঘড়ি এবং ফোন অল-ইন-ওয়ান – পর্যালোচনা

  3. Doogee মিক্স:একটি সস্তা এবং ভাল বেজেল-হীন ফোন – পর্যালোচনা এবং উপহার

  4. BYB ডিমেবল আই-কেয়ার এলইডি ডেস্ক ল্যাম্প - পর্যালোচনা এবং উপহার