কম্পিউটার

MediaMonkey:একটি গুরুতর মিডিয়া সংগঠক – পর্যালোচনা এবং উপহার

MediaMonkey:একটি গুরুতর মিডিয়া সংগঠক – পর্যালোচনা এবং উপহার

MediaMonkey হল একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত ডিজিটাল মিডিয়া প্লেয়ার যার কিছু গুরুতর মিডিয়া সংগঠিত করার ক্ষমতা রয়েছে যখন হালকা ওজনের এবং ব্যবহার করা সহজ। যদিও প্রচুর মিউজিক প্লেয়ার রয়েছে যা আপনার মিডিয়াকে আরও ভালভাবে সাজানোর দাবি করে, মিডিয়ামঙ্কি প্রকৃতপক্ষে স্বয়ংক্রিয় সংগঠক, অটো ট্যাগার, ট্যাগএডিটর, অটো প্লেলিস্ট ইত্যাদির মতো প্রচুর প্রাসঙ্গিক বিকল্প প্রদান করে আলাদা। এবং প্রচুর পরিশ্রম না করে আপনার অগোছালো সঙ্গীত বা ভিডিও লাইব্রেরি পরিচালনা করুন। মিডিয়ামঙ্কি ব্যবহার করার জন্য আপনি যে উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি পাবেন তার একটি দ্রুত রানডাউন এখানে।

মিডিয়ামঙ্কির বৈশিষ্ট্যগুলি

একাধিক মিডিয়া সংগ্রহ: আপনি যদি মিউজিক এবং ভিডিও ফাইল সমন্বিত একটি বৃহৎ মিডিয়া লাইব্রেরি সহ মিডিয়া উন্মত্ত ব্যক্তি হন, তাহলে আপনি MediaMonkey ব্যবহার করে তাদের নিজস্ব কাস্টম সেটিংস সহ একাধিক মিডিয়া সংগ্রহ সহজেই তৈরি করতে পারেন। এটি বিভিন্ন উদ্দেশ্যে ম্যানুয়ালি বিভিন্ন প্লেলিস্ট তৈরি করার প্রয়োজনীয়তা দূর করে।

মিডিয়া সংগঠক: MediaMonkey-তে ট্যাগ এডিটর, অটো ট্যাগার, ট্র্যাক আইডেন্টিফায়ার, স্বয়ংক্রিয় লাইব্রেরি আপডেটার ইত্যাদির মতো বেশ কিছু টুল রয়েছে যা আপনার সমস্ত মিডিয়াকে সর্বোত্তমভাবে সংগঠিত করতে। এই সমস্ত উন্নত বিকল্পগুলির সাথে, এটি স্বয়ংক্রিয় সংগঠকের বৈশিষ্ট্যও রয়েছে যা আপনার দ্বারা সেট করা পূর্বনির্ধারিত নিয়মগুলির সাথে এটির নাম পরিবর্তন করে আপনার সমস্ত মিডিয়াকে সাজায়৷ তাছাড়া, আপনি আপনার মিডিয়ার জন্য ইন্টারনেটের মাধ্যমে আর্টওয়ার্ক এবং গানগুলি দেখতে এবং ডাউনলোড করতে পারেন৷

ভলিউম স্বাভাবিককরণ: আপনি জানেন, ভলিউম রেট বিভিন্ন ফাইল ফরম্যাট এবং বিট রেটগুলির জন্য ভিন্ন হবে। এই পরিস্থিতিতে, MediaMonkey স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্যপূর্ণ শব্দের জন্য ভলিউম সামঞ্জস্য করে যাতে আপনি খুব জোরে বা খুব নীরব মিডিয়ার দ্বারা বিরক্ত না হন।

মোবাইল এবং UPnP / DLNA ডিভাইসে শেয়ার করার জন্য সমর্থন: MediaMonkey ব্যবহার করার সময়, আপনি সহজেই আপনার অডিও বা ভিডিও ফাইলগুলিকে অন্যান্য মোবাইল ডিভাইস যেমন Android, iPhone এবং iPad এর সাথে সিঙ্ক এবং শেয়ার করতে পারেন৷ এছাড়াও আপনি টিভি এবং অন্যান্য সামঞ্জস্যপূর্ণ UPnP/ DLNA* ডিভাইসের সাথে আপনার মিডিয়া শেয়ার করতে পারেন।

স্লিপ টাইমার: স্লিপ টাইমার বৈশিষ্ট্যটি ব্যবহার করার সময়, মিডিয়ামঙ্কি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে ধীরে ধীরে সঙ্গীতটি বিবর্ণ হয়ে যাবে এবং তারপরে আপনার কম্পিউটার বন্ধ করে দেবে। ব্যক্তিগতভাবে, এটি আমার প্রিয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি কারণ আমার ঘুমানোর আগে গান শোনার অভ্যাস আছে৷

রিপ, বার্ন এবং কনভার্ট করুন: সঙ্গীত আয়োজন এবং উপভোগ করার পাশাপাশি, আপনি আপনার হার্ড ড্রাইভে সিডি রেকর্ড করতে MediaMonkey ব্যবহার করতে পারেন এবং অন্তর্নির্মিত ডিস্ক বার্নিং ইউটিলিটি ব্যবহার করে একটি CD/DVD-এ বার্ন করতে পারেন। MediaMonkey আপনার মিডিয়াকে একটি ফরম্যাট থেকে আপনার পছন্দের যেকোনো সামঞ্জস্যপূর্ণ ফর্ম্যাটে রূপান্তর করতে পারে।

ইন্সটলেশন এবং ইউজার ইন্টারফেস

MediaMonkey বিনামূল্যে এবং সোনার উভয় সংস্করণে উপলব্ধ যেখানে বিনামূল্যে সংস্করণটি মিডিয়া পরিচালনার ক্ষেত্রে কিছুটা সীমিত। আপনি সহজেই এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে MediaMonkey ডাউনলোড করতে পারেন এবং একবার ডাউনলোড হয়ে গেলে, ইনস্টলেশনটি কেবল একটি হাওয়া। ইনস্টল করার সময়, আপনাকে পোর্টেবল মোডে MediaMonkey ইনস্টল করার একটি বিকল্প দেওয়া হবে যাতে আপনি আপনার সাথে MediaMonkey বহন করতে পারেন। ইনস্টলেশনের পরে, আপনি প্রদর্শিত স্টার্টআপ উইজার্ড ব্যবহার করে সহজেই আপনার সঙ্গীত সংগ্রহকে একীভূত করতে পারেন৷

MediaMonkey:একটি গুরুতর মিডিয়া সংগঠক – পর্যালোচনা এবং উপহার

MediaMonkey-এর ডিফল্ট ইউজার ইন্টারফেস কিছুটা ভীতিকর হতে পারে, কিন্তু আপনি আসলে মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে এর প্রতিটি অংশ কাস্টমাইজ করতে পারেন। আপনি যদি কখনও লাইব্রেরিতে ফাইলগুলিকে ম্যানুয়ালি যুক্ত করতে চান তবে উপরের বারে কেবল "ফাইল" এ নেভিগেট করুন এবং তারপরে "লাইব্রেরিতে ফাইলগুলি যুক্ত বা স্ক্যান করুন" বিকল্পটি নির্বাচন করুন৷ আপনি যদি আমার মতো হয়ে থাকেন, মিডিয়া ফোল্ডারে ক্রমাগত নতুন ফাইল যোগ করছেন, তাহলে দুটি বিকল্পের মধ্যে একটি নির্বাচন করতে ভুলবেন না - "একটানা স্ক্যান করুন" বা "স্টার্টআপে স্ক্যান করুন" - যাতে MediaMonkey ফাইলগুলিকে স্বয়ংক্রিয়ভাবে লাইব্রেরিতে যোগ করে। .

MediaMonkey:একটি গুরুতর মিডিয়া সংগঠক – পর্যালোচনা এবং উপহার

আপনি নীচের ছবিটি থেকে দেখতে পাচ্ছেন, যেকোনো মিডিয়া ফাইলে ডান-ক্লিক করা আপনাকে রেটিং, স্বয়ংক্রিয়-ট্যাগিং, ফাইল বৈশিষ্ট্য, স্বয়ংক্রিয়-সংগঠন ইত্যাদির মতো অনেকগুলি বিকল্প দেবে।

MediaMonkey:একটি গুরুতর মিডিয়া সংগঠক – পর্যালোচনা এবং উপহার

আপনি যখন অন্যান্য UPnP / DLNA* ডিভাইসের সাথে আপনার মিডিয়া শেয়ার করছেন, তখন MediaMonkey আপনাকে নির্বিঘ্ন স্ট্রিমিং এবং ভাগ করার জন্য ফাইলগুলিকে রূপান্তর করতে সাহায্য করতে পারে।

উপসংহার

যদিও MediaMonkey একটি অভিনব মিউজিক প্লেয়ার নয়, তবুও আমরা প্রদত্ত বৈশিষ্ট্যগুলি নিয়ে আলোচনা চালিয়ে যেতে পারি এবং সঙ্গীতপ্রেমীরা অবশ্যই এর আপোষহীন মিডিয়া সংগঠিত এবং অনুসন্ধান ক্ষমতার জন্য এটি পছন্দ করবে। যেহেতু MediaMonkey সমস্ত মৌলিক মিডিয়া পরিচালনা বৈশিষ্ট্য সহ একটি বিনামূল্যের সংস্করণ হিসাবে উপলব্ধ, তাই এটি চেষ্টা করে দেখুন। অবশ্যই, আপনি যদি একজন গুরুতর সঙ্গীতপ্রেমী হন এবং আপনার সমস্ত মিডিয়া ফাইল দ্রুত সংগঠিত করতে চান, তাহলে একটি গোল্ড সংস্করণের জন্য কয়েক টাকা খরচ করা অবশ্যই মূল্যবান।

গিভওয়ে

MediaMonkey-এর সদয় স্পনসরশিপের জন্য ধন্যবাদ, আমাদের কাছে MediaMonkey গোল্ড সংস্করণের জন্য 10টি লাইসেন্স কী আছে। এই উপহারে অংশগ্রহণ করতে, আপনাকে যা করতে হবে তা হল আপনার ইমেল ঠিকানার সাথে সংযোগ স্থাপন করা (তাই আপনি বিজয়ী হলে আমরা আপনার সাথে যোগাযোগ করতে পারি)। এটি আপনাকে একটি সুযোগ পাবে। এই উপহারের প্রতিযোগিতা শেষ হয়েছে৷

এখানে বিজয়ীরা রয়েছে:

  • ডন
  • আরমান্দো ভেরা
  • শিল্প
  • পারদীপ
  • রাফেল
  • রেক্স
  • স্টিফেন
  • অ্যাঞ্জেলা
  • স্টিভ

বিজয়ীদের তাদের জয়ের কথা জানানো হয়েছে৷

সদয় স্পনসরশিপের জন্য MediaMonkey কে ধন্যবাদ। আপনি একটি উপহার স্পনসর করতে চান, এখানে আমাদের সাথে যোগাযোগ করুন.

মিডিয়ামঙ্কি


  1. Z-Edge Z3 প্লাস ড্যাশ ক্যাম - পর্যালোচনা এবং উপহার

  2. WLtoys Q353 Triphibian Quadcopter – পর্যালোচনা এবং উপহার

  3. AUKEY KM-G3 মেকানিক্যাল গেমিং কীবোর্ড পর্যালোচনা এবং উপহার

  4. Amake WiFi স্মার্ট পাওয়ার প্লাগ – পর্যালোচনা এবং উপহার