কম্পিউটার

অভিভূত না হয়ে রেল শিখুন

আমি যখন প্রথম বোর্ড গেম গো শিখছিলাম , আমি কয়েকটি পরিচিতিমূলক বই কিনেছি এবং পড়েছি। তারা আমাকে নিয়ম এবং কিছু মৌলিক কৌশল শিখিয়েছে। আমি জানতাম যে সেখানে একটি মজার খেলা ছিল। কিন্তু আমি এটা দেখতে পাচ্ছিলাম না।

যখন আমার নিজের গেম খেলার সময় এসেছিল, আমি বিভ্রান্ত ছিলাম এবং চাপে পড়েছিলাম৷ আমি 361 টি সম্ভাব্য পদক্ষেপ করতে পারি, কিন্তু এর মধ্যে কোনটি সেরা ছিল? তাও নয়, এগুলোর মধ্যে কোনটি গ্রহণযোগ্য ছিল? আমি প্রথম বই থেকে যে তথ্য পেয়েছি তা ব্যবহার করে, আমি হয়তো শালীন পদক্ষেপকে প্রায় একশতে নামিয়ে আনতে পারি, কিন্তু কোথা থেকে শুরু করতে হবে এবং কী করতে হবে তা জানতে আমার এখনও সমস্যা ছিল। এবং এটা আমার কাছে মজার ছিল না।

আমার মনে হয়েছিল যে আমি সবকিছু অধ্যয়ন না করলে আমি গেমটি খেলতেও পারব না প্রথম।

তাই, এক বন্ধুর সুপারিশে, আমি আরেকটি বই তুলে নিলাম। বইটির নাম "দ্য সেকেন্ড বুক অফ গো"। এটিতে ছোট অধ্যায়গুলি ছিল, প্রতিটি একটি নির্দিষ্ট বিষয়ের উপর যা নতুনদের সাথে লড়াই করার প্রবণতা রয়েছে৷ এবং এটি আমাকে কিছু প্রক্রিয়া দিয়েছে যা আমি অনুসরণ করতে পারি, যাতে আমি জানতে পারি যে আমি পাগলামি করছি না।

এটি আমাকে পাগল-সুদর্শন কৌশলগুলির পিছনে কারণ শিখিয়েছে এবং এটি আমাকে আরও ভাল সিদ্ধান্ত নিতে এবং আমার নিজের পদক্ষেপগুলি মূল্যায়ন করার কৌশল শিখিয়েছে। এবং এটি আমাকে দেখিয়েছে যে এমনকি ভুল পদক্ষেপেরও মূল্য ছিল।

যখন আমি আবার খেলা শুরু করলাম, আমি মজা করতে শুরু করলাম।

যতক্ষণ আমি এখানে লিখেছি, আমি এমন লোকদের কাছ থেকে শুনেছি যারা রেল শিখছে যেগুলি একই নৌকায় ছিল যখন আমি গো শিখছিলাম। তারা শুনেছিল যে এটি মজাদার হওয়ার কথা ছিল, কিন্তু এটি আসলে হতাশাজনক ছিল। তারা জানত না কোথা থেকে শুরু করবে। তারা যা শিখেছে তা তাদের সাথে লেগে থাকে না। তারা একজন রেল ডেভেলপার হিসেবে বেড়ে ওঠার জন্য ধারাবাহিকভাবে শেখার জন্য যথেষ্ট সময় ব্যয় করতে পারেনি। সর্বোপরি, তারা অভিভূত হয়েছিল, কারণ তাদের সামনে সম্ভাবনার জায়গাটি খুব বড় বলে মনে হয়েছিল।

যদি এটি পরিচিত মনে হয়, আমি আপনার জন্য একটি বই লিখেছি। যারা হাল ছেড়ে দিতে চলেছেন তাদের কাছে রুবি এবং রেলের আনন্দ আনার জন্য এটি বোঝানো হয়েছে। এটা দেখানোর জন্য একটু গঠন, একটু অনুশীলন এবং একটু কৌতূহল সহ, আপনি আপনার নিজের রেল অ্যাপ্লিকেশন লিখতে পারেন, এবং এটি করতে মজা করতে পারেন।

এটি প্রাক-বিক্রয়ের জন্য উপলব্ধ, আজ থেকে শুরু হচ্ছে৷৷ এটি শেষ না হওয়া পর্যন্ত 25% ছাড়। এবং আপনি যখন এটি কিনবেন, আপনি অবিলম্বে আজকের খসড়া পাবেন এবং এখান থেকে এটির আপডেট পাবেন।

আমি আশা করি আপনি এটি উপভোগ করেন৷


  1. 5 আকর্ষণীয় উপায় ব্লকচেইন প্রযুক্তি এখন ব্যবহার করা হচ্ছে

  2. শিখতে এত রেলের সাথে, আপনি কোথায় শুরু করবেন?

  3. দেখা ছাড়াই কীভাবে ইনস্টাগ্রাম বার্তাগুলি পড়তে হয়

  4. 5টি উদাহরণ যখন নিন্টেন্ডো প্রমাণ করেছে যে তারা সময়ের চেয়ে এগিয়ে ছিল