কম্পিউটার

প্রকৃতপক্ষে অফলাইন না হয়ে PS4 এ কীভাবে অফলাইনে উপস্থিত হবেন

PS4 এর সর্বশেষ সিস্টেম আপডেট (3.5) একটি পিসি বা ম্যাক থেকে দূরবর্তীভাবে খেলার ক্ষমতা সহ অনেক নতুন কার্যকারিতা যোগ করেছে। PS4 ব্যবহারকারীদের সবচেয়ে বেশি অনুরোধ করা দুটি বৈশিষ্ট্য আসলে এই আপডেটে তৈরি করেছে, কিন্তু আপনি হয়ত সেগুলি মিস করেছেন — এখানে কীভাবে অফলাইনে উপস্থিত হবেন এবং বন্ধুরা অনলাইনে এলে বিজ্ঞপ্তি পাবেন।

অফলাইনে উপস্থিত হওয়া একটি দুর্দান্ত বৈশিষ্ট্য কারণ এটি আপনাকে আপনার গেমগুলি শান্তিতে খেলতে দেয়, বিশেষ করে যখন আপনার অনেক বন্ধু থাকে যারা দ্য ডিভিশন এর মত গেম খেলতে চায় অথবা নিয়তি যখনই আপনি চালু থাকবেন৷

যখন আপনি অফলাইনে উপস্থিত হন, তখন আপনার বন্ধুরা তাদের তালিকায় আপনাকে সক্রিয় হিসাবে দেখতে পাবে না (তবে স্পষ্টতই আপনার বর্তমান গেমের খেলোয়াড়রা জানবে আপনি অনলাইনে আছেন)।

এটি টগল করতে, প্রধান PS4 মেনুতে আপনার প্রোফাইল পৃষ্ঠায় যান, অনলাইন স্থিতি নির্বাচন করুন বাক্স, তারপর অফলাইনে প্রদর্শিত নির্বাচন করুন৷ লুকিয়ে রাখা।

এই আপডেটের আরেকটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল নির্দিষ্ট বন্ধুরা অনলাইনে এলে বিজ্ঞপ্তি পাওয়ার ক্ষমতা। PS4-এ কিছু বিরক্তিকর বিজ্ঞপ্তি ডিফল্টরূপে সক্রিয় করা আছে, কিন্তু বন্ধুরা অনলাইনে আসছে সম্ভবত এমন কিছু যা আপনি আসলে জানতে চান।

আপনাকে এটি বন্ধু-প্রতি ভিত্তিতে করতে হবে, যা আপনার অনেক বন্ধু থাকলে বিরক্ত হতে পারে। যাইহোক, শুধুমাত্র এমন লোকদের সম্পর্কে অবহিত করা যা আপনি আসলে অনলাইনে আসার বিষয়ে চিন্তা করেন (সকলের বিপরীতে) সম্ভবত আপনার বিচক্ষণতার জন্য ভাল।

বন্ধুদের বিজ্ঞপ্তি পেতে, আপনার বন্ধুদের তালিকায় তাদের প্রোফাইলে ব্রাউজ করুন, বিকল্পগুলি টিপুন বোতাম, এবং পরিবর্তন করুন অনলাইনে থাকা অবস্থায় সূচিত করুন চালু করতে .

সচেতন থাকুন যে এটি ট্রিগার করবে না যদি আপনার বন্ধু উপরের অনুযায়ী অফলাইনে উপস্থিত হতে বেছে নেয়। আপনার বন্ধুদের সাথে সময়সূচী সিঙ্ক করতে আপনার প্রায়ই সমস্যা হলে এটি অনেক সাহায্য করবে৷

আপনি কি শেষ পর্যন্ত PS4 এ এই বৈশিষ্ট্যগুলি উপলব্ধ করতে পেরে উত্তেজিত? আপনি যদি মন্তব্যে সুবিধা নিয়ে থাকেন তাহলে আমাদের জানান!


  1. আপনার বন্ধুদের সাথে অনলাইনে Netflix কিভাবে দেখবেন

  2. কিভাবে PDF থেকে হাইলাইটগুলি সরাতে হয় | অনলাইন এবং অফলাইন উপায়

  3. কিভাবে প্রিন্টার অফলাইন থেকে অনলাইন উইন্ডোজ 11 এ পরিবর্তন করবেন?

  4. কিভাবে Windows 10 (অনলাইন এবং অফলাইন) এ Google Chrome ইনস্টল করবেন