কম্পিউটার

কীভাবে একটি নেটওয়ার্ক নিরাপত্তা পরামর্শ ব্যবসা শুরু করবেন?

আমি কিভাবে সাইবার নিরাপত্তা পরামর্শক ব্যবসা শুরু করব?

এটি গুরুত্বপূর্ণ যে আপনাকে নিয়োগের আগে পেশাদার সার্টিফিকেশন প্রাপ্ত করা হয়। কেউ আপনাকে নিয়োগ দেওয়ার আগে, কাজটি সঠিকভাবে সম্পন্ন করার জন্য তাদের আপনাকে বিশ্বাস করতে হবে। একটি সাইবার নিরাপত্তা ব্যবসায়িক পরিকল্পনা প্রস্তুত করুন। আপনি আপনার লক্ষ্য বাজার সংজ্ঞায়িত এবং বিশ্লেষণ নিশ্চিত করুন. আপনি আপনার কোম্পানির জন্য একটি আইনি কাঠামো বেছে নিতে পারেন।

আমি কীভাবে আমার নিজের নিরাপত্তা কোম্পানি শুরু করব?

আপনি যে ধরনের নিরাপত্তা প্রদান করবেন তা নির্বাচন করতে হবে। আপনার কাছে থাকা ব্যবসায়িক মডেল সম্পর্কে চিন্তা করুন। আপনার ব্যবসার পরিকল্পনা সম্পূর্ণ হয়েছে তা নিশ্চিত করুন। আপনাকে অবশ্যই জানতে হবে আইনি প্রয়োজনীয়তা কি। আপনার প্রকল্পের তহবিল নিরাপদ. আপনাকে আপনার আর্থিক ব্যবস্থাপনা করতে হবে। আপনার পণ্য বা পরিষেবার বিপণন কৌশল. আপনার পণ্য বিক্রয় কৌশল.

সাইবার নিরাপত্তা পরামর্শদাতারা কত উপার্জন করে?

কাজের শিরোনামSalaryKPMG সাইবার সিকিউরিটি কনসালটেন্ট বেতন - 2 বেতন রিপোর্ট করা হয়েছে $125,000/yrBAE সিস্টেম অ্যাপ্লাইড ইন্টেলিজেন্স সাইবার সিকিউরিটি কনসালটেন্ট বেতন - 2 বেতন রিপোর্ট $69,392/yrShelde সাইবার সিকিউরিটি কনসালটেন্ট বেতন - 2 বেতন রিপোর্ট $120,000/yrBAE

সাইবার নিরাপত্তা ব্যবসা কি লাভজনক?

সাইবার সিকিউরিটি ট্রেনিং একাডেমি ব্যবহার করে, আপনি 2021 সালে একটি ফলপ্রসূ এবং লাভজনক ক্যারিয়ার অর্জন করতে পারবেন। সাইবার নিরাপত্তা হল তথ্য প্রযুক্তি (IT) এর একটি অংশ। 2021-এর জন্য একটি সহজ কিন্তু লাভজনক ব্যবসায়িক ধারণা হল তরুণ পেশাদারদের শিক্ষা দেওয়া।

আমি কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পরামর্শদাতা হব?

একজন নিরাপত্তা পরামর্শদাতা হতে আগ্রহী একজন ব্যক্তি এর মতই একটি কর্মজীবনের পথ অনুসরণ করতে পারেন:কম্পিউটার বিজ্ঞান, তথ্য প্রযুক্তি, সাইবার নিরাপত্তা বা সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক ডিগ্রি অর্জন করুন। এছাড়াও আপনি শিল্পে প্রাসঙ্গিক সার্টিফিকেশন অর্জন করতে পারেন। একটি এন্ট্রি-লেভেল পজিশনে আইটি বা নিরাপত্তায় আপনার ক্যারিয়ার শুরু করুন।

একটি সাইবার সিকিউরিটি কোম্পানি শুরু করতে IT-এর কত খরচ হয়?

কস্টমিন স্টার্টআপ খরচ ম্যাক্স স্টার্টআপ খরচ প্রযুক্তি অফিস সরঞ্জাম ➜$500$5,000

সাইবার নিরাপত্তায় আমি কোন ব্যবসা শুরু করতে পারি?

প্রথমটি একজন ক্রিপ্টোগ্রাফার। দ্বিতীয় অবস্থান একজন সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ... এটি ছাড়াও, #3 একজন ফরেনসিক বিশেষজ্ঞের জন্য অনুরোধ করে... 4র্থ অবস্থান হল ইনফো অ্যাসুরেন্স ইঞ্জিনিয়ার... আমি তথ্য নিরাপত্তার ক্ষেত্রে একজন সিনিয়র বিশ্লেষক। ষষ্ঠ পয়েন্ট হল ম্যালওয়্যার বিশ্লেষক হওয়া... আমি একজন নেটওয়ার্ক আর্কিটেক্ট। অষ্টম প্রকারের পরীক্ষক হল অনুপ্রবেশ পরীক্ষক।

একটি নিরাপত্তা কোম্পানি কি একটি ভাল ব্যবসা শুরু করতে পারে?

যারা ব্যক্তিগত নিরাপত্তায় চাকরি করতে চান তাদের জন্য একটি নিরাপত্তা কোম্পানি শুরু করাও উপকারী কারণ এটি আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি করতে পারে। অনেক কোম্পানি এই কারণে তাদের নিজস্ব নিরাপত্তা কর্মী নিয়োগের সিদ্ধান্ত নেয়, যার ফলে ব্যক্তিগত নিরাপত্তা কর্মীরা আর্থিকভাবে কার্যকর হয়।

আপনি একটি নিরাপত্তা কোম্পানির মালিক হয়ে কত উপার্জন করতে পারেন?

স্থানীয় নিরাপত্তা সংস্থাগুলি দ্বারা প্রতি বছর গড় নিরাপত্তা প্রহরীকে $45,000 এবং $65,000 এর মধ্যে প্রদান করা হয়। আপনার ব্যবসার প্রাথমিক পর্যায়ে, আপনি পাঁচজন নিরাপত্তা প্রহরীর একটি দল নিয়োগ করে $300,000 উপার্জনের আশা করতে পারেন। আপনার একটি নেট লাভ থাকতে পারে যা বীমা খরচ, শ্রম খরচ এবং রাষ্ট্রীয় প্রবিধানের উপর নির্ভর করে পরিবর্তিত হয়।

একটি নিরাপত্তা কোম্পানি শুরু করা কি কঠিন?

যদিও সুরক্ষা পরিষেবাগুলির প্রয়োজনীয়তা দ্রুত বাড়ছে, একটি সুরক্ষা সংস্থা শুরু করা ততটা সহজ নয় যতটা মনে হয়। এটি একটি কঠিন শিল্পের মধ্যে কাজ করা। প্রাথমিক সাফল্যের আশা এই ক্ষেত্রে উদ্যোক্তাদের প্রবেশের পিছনে অন্যতম চালিকাশক্তি।

সাইবার নিরাপত্তা পরামর্শদাতারা কত আয় করেন?

একজন আমেরিকান হিসেবে, আপনি প্রতি বছর সাইবার সিকিউরিটি কনসালটেন্ট হিসেবে $94,862 উপার্জনের আশা করতে পারেন।

সাইবার নিরাপত্তা ফ্রিল্যান্সাররা কত উপার্জন করে?

$179,000 পর্যন্ত বেতন এবং $19,500 পর্যন্ত কম বলে রিপোর্ট করে, বেশিরভাগ ফ্রিল্যান্স সাইবার সিকিউরিটি বেতন বর্তমানে $65,000 থেকে $131,000 (25 তম পার্সেন্টাইল) যার মধ্যে শীর্ষ উপার্জনকারী (90 তম পার্সেন্টাইল) $159,500 এর বেশি উপার্জন করে।

সাইবার সিকিউরিটি কোম্পানির সাথে আপনি কতটা উপার্জন করতে পারেন?

লিঙ্কডইন দ্বারা সরবরাহ করা ডেটা নির্দেশ করে সাইবার নিরাপত্তা পেশাদারদের বেতন প্রতি বছর $65,000 থেকে $130,000 পর্যন্ত; গড় বার্ষিক বেতন হল $92,000৷


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা নৌবাহিনী হবে?

  2. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?

  3. কিভাবে একটি নেটওয়ার্ক নিরাপত্তা কর্মজীবন শুরু?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পর্যবেক্ষণ শুরু হয়?