কম্পিউটার

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

আপনার যদি একটি ব্যবসা বা প্রকল্প থাকে - ছোট, বড় বা একজন স্বতন্ত্র ফ্রিল্যান্সার হিসাবে - আপনি সম্ভবত ইতিমধ্যেই উত্পাদনশীলতা উন্নত করতে ট্রেলো, জাপিয়ার, গুগল অ্যাপস, স্ল্যাক, কুইকবুকস, সেলসফোর্স, আসানা বা অন্যদের মতো উত্পাদনশীলতা অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন৷ যাইহোক, কাজ, গ্রাহক, প্রকল্প এবং অন্যান্য ক্রিয়াকলাপে ব্যয় করা ব্যক্তিগত বা দলের সময় ট্র্যাক করা অধরা হতে পারে। আপনি সম্ভবত বিলযোগ্য সময় এবং অ-বিলযোগ্য সময় ট্র্যাক করতে চান, প্রতি টাস্ক/মাস/প্রকল্পের ভিত্তিতে আপনার ক্লায়েন্টদের থেকে অর্থপ্রদানকে প্রভাবিত করতে চান, প্রতি প্রকল্প বা টাস্ক প্রতি কর্মচারীর উত্পাদনশীলতা ট্র্যাক করতে চান, প্ল্যাটফর্ম/অ্যাপ জুড়ে উত্পাদনশীলতা ট্র্যাক করতে চান এবং আরও অনেক কিছু।

সময়-ট্র্যাকিং সরঞ্জামগুলি আপনাকে আপনার সময়কে আরও ভালভাবে ন্যায়সঙ্গত করতে, উন্নতি করতে, পরিমাপ করতে এবং নিয়ন্ত্রণ করতে সাহায্য করে, তা ব্যক্তি বা দল হিসাবেই হোক না কেন। আসুন কিছু টাইম-ট্র্যাকিং টুল পরীক্ষা করি যা জনপ্রিয় প্রোডাক্টিভিটি অ্যাপের সাথে ভাল কাজ করে।

1. সময়োপযোগী

অন্যদের মতো ইন্টিগ্রেশনের জন্য টাইমলি প্রদর্শনে অনেকগুলি বিকল্প নেই৷ Office 365 এবং Outlook, Google Calendar, Gmail এবং Moves-এর সাথে একীভূত হওয়ার পাশাপাশি, Timely ব্যবহারকারীরা Timely-এর সাথে যোগাযোগ করলে তাদের আগ্রহের অ্যাপগুলির জন্য কাস্টম ইন্টিগ্রেশন পাওয়ার সুযোগ দেয়। সময়মত স্বয়ংক্রিয় টাইম-শীট তৈরি করে, এবং গ্রাহকদের কাস্টম ইন্টিগ্রেশন পাওয়ার অনুমতি দিয়ে তারা নিজেদের আলাদা করে।

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

এসেনশিয়াল, কোম্পানি এবং এন্টারপ্রাইজ হল যথাক্রমে $14, $21 এবং $49 মূল্যের টাইমলির তিনটি মূল্য পরিকল্পনা। তাদের প্রয়োজনীয় এবং কোম্পানির পরিকল্পনার জন্য, Timely ব্যবহারকারীদের চৌদ্দ দিনের ট্রায়াল পিরিয়ড উপভোগ করতে দেয়। অ্যাপটি পরিচালকদের তাদের দলের প্রকল্প এবং ক্যালেন্ডার, দলের সদস্যদের কাজের চাপ এবং প্রকল্পের বাজেট দেখার সুযোগ দেয়।

2. ট্র্যাকিং টাইম

ট্র্যাকিং টাইম তার ব্যবহারকারীদের পছন্দের উত্পাদনশীলতার সরঞ্জামগুলির সাথে সংহত করে। অ্যাড-অনটি Any.Do, Asana, Azendoo, Basecamp 2 এবং 3, Gmail, Outlook, Slack, Google Tasks, Trello, Remember the Milk, TickTick এবং আরও অনেক কিছুর সাথে কাজ করে।

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

ট্র্যাকিং টাইম তৃতীয় পক্ষের উত্পাদনশীলতা সরঞ্জাম এবং কার্যকারিতা উভয়ই একীকরণের অফার করার ক্ষেত্রে অনন্য। অ্যাড-অনে নিম্নলিখিত বিকল্পগুলি অন্তর্ভুক্ত রয়েছে:অন্যান্য দলের সদস্যদের জন্য সময় যোগ করা, ডেস্কটপ এবং মোবাইল অ্যাপ, রিয়েল টাইমে সময় ট্র্যাক করা, ম্যানুয়ালি সময় যোগ করা, সময়ের অনুমান, CSV থেকে সময় এন্ট্রি আমদানি করা, টাইমশিট রিপোর্ট এবং CSV রপ্তানি, সময়ের সাথে নোট যোগ করা এন্ট্রি, একসাথে একাধিক কাজ তৈরি করা, কোম্পানির রিপোর্ট চালানো, সময় নিরীক্ষা করা, বিদ্যমান প্রজেক্টের নকল করা, পিডিএফ-এ টাইমশিট রপ্তানি করা এবং আরও অনেক কিছু।

ট্র্যাকিং টাইমের তিনটি মূল্য পরিকল্পনা রয়েছে। তাদের মৌলিক পরিকল্পনা বিনামূল্যে, এবং তাদের প্রো প্ল্যান প্রতি মাসে প্রতি ব্যবহারকারীর জন্য $4.99। তাদের সর্বোচ্চ স্তরের পরিকল্পনাটি কেবল তাদের প্রো প্ল্যান কিন্তু সীমাহীন সংখ্যক ব্যবহারকারীর সাথে; এটি প্রতি মাসে 500 ঘন্টার জন্য $24.99 যায়৷ তাদের বিনামূল্যের প্ল্যান 30 দিনের জন্য তিনজন ব্যবহারকারীকে অনুমতি দেয়৷

3. টাইমক্যাম্প

টাইম ক্যাম্প বেসক্যাম্প, ট্রেলো, ক্যালেন্ডার, পোডিও, ইনসাইটলি, আসানা, জাপিয়ার, জেরো এবং ওয়ান্ডারলিস্ট সহ প্রায় ষাটটি উত্পাদনশীলতা অ্যাপের সাথে সংহত করে, কয়েকটি উল্লেখ করার জন্য। টুলটি 50 টিরও বেশি বৈশিষ্ট্য সহ টাইম এন্ট্রি নোট, গ্রাফিকাল টাইমশীট, এক্সেলে রপ্তানি, ভূমিকা এবং অনুমতি, সীমাহীন শ্রেণিবিন্যাস, অনলাইন পেমেন্ট এবং টাস্ক সিঙ্ক্রোনাইজেশন সহ বৈশিষ্ট্য সমৃদ্ধ, শুধুমাত্র কয়েকটি উল্লেখ করার জন্য।

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

সোলো (ফ্রি), বেসিক ($7), এবং প্রো ($10) যথাক্রমে টাইমক্যাম্পের জন্য মূল্য নির্ধারণের বিকল্প। এই টুল টিম জন্য সেরা. এটি সহকর্মীদের মধ্যে স্বচ্ছতা প্রচার করে, দলের সদস্যরা কী কাজ করছে তাতে দৃশ্যমানতা দেয়। টুলটি ব্যবহারকারীদের বিলযোগ্য এবং অ-বিলযোগ্য সময় ট্র্যাক করার অনুমতি দেয়৷

4. ক্লিক টাইম

ClickTime থার্ড-পার্টি অ্যাপ্লিকেশানগুলির সাথে সংহত করে এবং অ্যাকাউন্টিং এবং পে-রোল ইন্টিগ্রেশন সমাধান অফার করে। এটি Google Apps এবং Zapier-এর সাথে একত্রিত করা যেতে পারে। Zapier এর মাধ্যমে, ClickTime শত শত অ্যাপ্লিকেশন জুড়ে সংহত করে। ক্লিকটাইমকে QuickBooks অনলাইন এবং QuickBooks ডেস্কটপের সাথেও একীভূত করা যেতে পারে।

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

আপনি একটি প্রকল্প, ক্লায়েন্ট, পৃথক কাজ, বা কর্মচারী ঘাঁটি সময় ট্র্যাক করতে পারেন। ক্লিকটাইম এর লক্ষ্য হল ব্যবহারকারীদের তাদের কর্মচারীর ব্যবহার, কাজের সময় ব্যয় করা এবং একটি অ্যাকাউন্টের লাভজনকতা বুঝতে সাহায্য করা। আপনার পছন্দসই বৈশিষ্ট্যের উপর নির্ভর করে অ্যাড-অনের খরচ প্রতি মাসে প্রতি ব্যবহারকারী $10 থেকে $12।

5. ফসল কাটা

হার্ভেস্ট প্রোজেক্ট ম্যানেজমেন্ট, চুক্তি এবং প্রস্তাবনা, অ্যাকাউন্টিং, ফিনান্স এবং পেমেন্ট, ইস্যু ট্র্যাকিং এবং কাস্টমার সাপোর্ট, কমিউনিকেশন এবং সিআরএম, ডেভেলপার টুলস, কানেক্টিভিটি, অ্যানালিটিক্স এবং রিপোর্টিং জুড়ে বিভিন্ন প্রোডাক্টিভিটি টুলস এবং অ্যাপের সাথে একীভূত হয়। . তারা বলে যে আপনার উত্পাদনশীলতার জন্য একীভূত হতে 30 মিনিটেরও কম সময় লাগবে এবং আসলে তারা আপনাকে পনের মিনিটের প্রতিশ্রুতি দেয়৷

জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপের জন্য টাইম-ট্র্যাকিং টুল অ্যাড-অন

আপনি যদি আপনার ব্যবসার অন্যান্য দিকগুলির সাথে উত্পাদনশীলতার সময় ট্র্যাকিং মিশ্রিত করতে চান তবে এই অ্যাড-অনটি আপনার কাছে আবেদন করতে পারে। Salesforce, Google Apps, Lucid, Headshed, Cling, Base, Akita, এবং আরও অনেক কিছুর মতো প্রায় সমস্ত বড় ব্যবসা সফ্টওয়্যার জুড়ে হার্ভেস্ট কাজ করে। কনজিউমার অ্যাফেয়ার্স রিপোর্ট করে যে হারভেস্টের অনন্য বিক্রয় পয়েন্ট ব্যবহারযোগ্যতাকে সহজ করে তুলছে, তাই গ্রাহকদের গ্রহণের হারকে প্রভাবিত করছে।

হার্ভেস্ট একটি বিনামূল্যে 30 দিনের ট্রায়াল অফার করে, এবং প্রতি মাসে প্রতি ব্যক্তি প্রতি $12 চার্জ করে (অথবা আপনি যদি এক বছরের জন্য অর্থ প্রদান করেন তবে প্রতি মাসে $10.8)।

মোড়ানোর জন্য

টাইম-ট্র্যাকিং নিজেই প্ল্যাটফর্ম জুড়ে প্রায় অভিন্ন। নিজেদের আলাদা করার জন্য, বেশিরভাগ সময়-ট্র্যাকিং সফ্টওয়্যার যোগ করা পরিষেবাগুলি অফার করে। তারা তাদের টুল থেকে সরাসরি ফাইল আপলোড করতে, ফাইল ডাউনলোড করতে, পেমেন্ট পরিচালনা করতে এবং আরও অনেক কিছু করার অনুমতি দিয়ে একীকরণের উন্নত সহজ এবং বিভিন্ন বৈশিষ্ট্য অফার করে। এই টাইম ট্র্যাকারগুলির দামের পার্থক্য রয়েছে বেশিরভাগ ব্যবহারকারীর সংখ্যা, কাঙ্খিত ইন্টিগ্রেশনের ধরন এবং/অথবা ব্যবহারের সময়ের দৈর্ঘ্যের উপর ভিত্তি করে।

একটি মন্তব্য করুন. থার্ড-পার্টি প্রোডাক্টিভিটি অ্যাপের জন্য আপনার সেরা টাইম ট্র্যাকার কী এবং কেন?


  1. জনপ্রিয় স্মার্টফোন অ্যাপের লাইট সংস্করণ

  2. জনপ্রিয় iOS অ্যাপ যা ম্যাকবুকের জন্য আমাদের খুবই প্রয়োজন

  3. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  4. কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা বাড়াতে ৭টি সেরা অ্যাপ