কম্পিউটার

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

আপনি কিনা 'প্রতিদিনের ঘটনাগুলির একটি নৈমিত্তিক অনুসন্ধানকারী বা একটি বাধ্যতামূলক খবরের আসক্ত, বিশ্ব বিষয়গুলি সম্পর্কে জানার জন্য একটু সময় ব্যয় করা কখনই ক্ষতিকারক নয়। আমাদের স্মার্টফোন এবং ট্যাবলেটগুলি এখন আমরা যেভাবে খবর দেখি তা অবশ্যই পরিবর্তন করেছে। "টিভির রিমোট" ছিনিয়ে নেওয়ার জন্য একঘেয়ে দম্পতির লড়াইকে তারা কেবল থামিয়ে দেয়নি তবে তারা সুবিধাজনক এবং কার্যকরও। এখন আপনি বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বিশ্বের যেকোনো সংবাদ দেখতে পারেন, যা ডিজিটাল প্রকাশনা শিল্পের জন্য একটি বড় অর্জন।

তাই প্রতিদিনের তাড়াহুড়োকে হারান। এখানে Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ রয়েছে এবং আপনার প্রতিদিনের আপডেট ঠিক করুন!

Android-এর জন্য সেরা সংবাদ অ্যাপস

1. দ্য গার্ডিয়ান

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

যদিও কোনো ভূমিকার প্রয়োজন নেই! দ্য গার্ডিয়ান হল সাংবাদিকতার গডফাদারের মতো, আন্তর্জাতিক সংবাদের জন্য সবচেয়ে সম্মানিত এবং প্রমাণিত প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। সংবাদ থেকে শুরু করে খেলাধুলা, প্রযুক্তি এবং সংস্কৃতির মাধ্যমে, গুরুত্বপূর্ণ সবকিছুর সাথে আপ টু ডেট থাকুন। অ্যাপটি এখানে পান:

2. ফ্লিপবোর্ড

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

ফ্লিপবোর্ড হল Android এর জন্য সেরা সংবাদ অ্যাপগুলির মধ্যে একটি যা খবর পড়ার প্রক্রিয়াটিকে "অ-বিরক্ত" করে তোলে এবং এটিকে একটি আনন্দদায়ক কার্যকলাপ হিসাবে উপস্থাপন করে৷ এটা আপনার খবর, আপনার উপায়. আপনি আপনার আগ্রহের যেকোন বিষয় নির্বাচন করতে পারেন এবং এর বাইরে আপনি আপনার নিজের ফিডেও যোগ করতে পারেন যাতে আপনি কিছুই মিস করছেন না। স্টার ওয়ার্স থেকে শুরু করে প্রযুক্তি, এতে সবই আছে। অ্যাপটি এখানে পান।

3. Google Now

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

Google এখন অ্যান্ড্রয়েডের জন্য একটি প্রো লেভেল নিউজ অ্যাপ যা শুধুমাত্র সেইসব খবরের বিষয়গুলি প্রকাশ করতে পারদর্শী যা আপনার সবচেয়ে বেশি আগ্রহী৷ এটি বেশিরভাগ নিউজ অ্যাপের মতো শক্তিশালী নয়, তবে সম্পূর্ণ নতুন অ্যাপে নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ না করেই নিজেকে আটকে রাখার একটি দুর্দান্ত উপায়৷

4. স্মার্ট নিউজ

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

নাম থেকেই বোঝা যাচ্ছে, SmartNews প্রতিদিন লক্ষ লক্ষ নিবন্ধ বিশ্লেষণ করে এবং এই মুহূর্তে বিশ্বকে প্রভাবিত করে এমন শীর্ষ প্রবণতামূলক গল্পগুলিকে আবিষ্কার ও বিতরণ করে৷ এটি এখানে পান।

5. পকেট

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

পকেট অ্যান্ড্রয়েডের জন্য সেরা সংবাদ অ্যাপগুলির মধ্যে একটি হিসাবে প্রমাণিত হতে পারে, যদি আপনি শুধুমাত্র শিরোনামগুলি পড়তে পছন্দ করেন এবং ভিতরের গল্পে ডুব দেওয়া অপছন্দ করেন৷ আপনি কিছু খবর “পরে পড়ুন” কলামে সঞ্চয় করতে পারেন। এই জনপ্রিয় অ্যাপটি একটি সাধারণ ইউজার ইন্টারফেস অফার করে যা আপনাকে আপনার সেভ করা নিবন্ধগুলি খুঁজে পেতে, সেগুলিকে বুকমার্ক করতে এবং অন্যদের আর্কাইভ করতে দেয় যেখানে আপনি ফিরে আসতে চান। এটি প্লে স্টোরে নিন

6. বিবিসি নিউজ

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

ব্রিটেনের জাতীয় সম্প্রচারকারী রাউন্ড-দ্য-ক্লক টিভি সম্প্রচারের মাধ্যমে সারা বিশ্বে সংবাদ পরিবেশন করে, কিন্তু বর্তমানে বিশ্বে যা ঘটছে তা সরবরাহ করার জন্য এটির কাছে একটি সুন্দর অ্যান্ড্রয়েড অ্যাপও রয়েছে . এটি এখানে পান।

7. Reddit

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

মজার পোষা প্রাণীর স্ন্যাপ থেকে সর্বশেষ প্রযুক্তিগত অগ্রগতি পর্যন্ত — Reddit হল বিশ্বব্যাপী প্রবণতামূলক গল্পগুলির চূড়ান্ত কেন্দ্র৷ Reddit-এ, মজার মেমস, আপনার প্রিয় স্পোর্টস টিমের স্কোর, সম্পর্কের পরামর্শ, খবর এবং রাজনীতির সাম্প্রতিকতম বিষয় থেকে শুরু করে যেকোন বিষয়ের জন্য একটি খবর রয়েছে—সবকিছুই রিয়েল টাইমে। এটি এখানে পান।

8. নিউজ রিপাবলিক

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

নিউজ রিপাবলিক আপনাকে প্রবণতা এবং ব্যক্তিগত পছন্দের উপর ভিত্তি করে নিবন্ধগুলি অফার করে, যা আপনাকে দেখতে দেয় যে অন্য সবাই কী পড়ছে এবং আপনি কী আগ্রহী৷ এটি সেরা সংবাদগুলির মধ্যে একটি হিসাবে রেট করা হয়েছে৷ Google Play এ Android এর জন্য অ্যাপ।

9. স্কোর

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

TheScore হল NFL ফুটবল, MLB বেসবল, NBA বাস্কেটবল, NHL এবং সমস্ত প্রধান থেকে রিয়েল-টাইম স্কোর, পরিসংখ্যান, সংবাদ কভারেজ এবং সতর্কতাগুলির উপর ট্র্যাক রাখার জন্য একটি চূড়ান্ত ক্রীড়া সংবাদ অ্যাপ খেলাধুলা এবং প্রতিযোগিতা! এটি এখানে পান।

10৷ফিডলি

Android এর জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ

আপনার শিল্পের পরবর্তী বড় প্রবণতা থেকে এগিয়ে থাকার জন্য আপনার প্রয়োজনীয় তথ্যগুলিকে সংগঠিত করার, পড়ার এবং শেয়ার করার জন্য Feedly হল আপনার কেন্দ্রীয় জায়গা৷ Feedly Facebook, Twitter, Evernote, Buffer, OneNote, Pinterest এবং LinkedIn-এর সাথে সমস্ত কিছুর সামাজিক ভাগ করে নেওয়ার জন্য সংহত করে এবং অ্যাপটি নিজেই একটি সুন্দর সামগ্রিক পছন্দ। এটি এখানে পান।

সুতরাং, লোকেরা এখানে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা সংবাদ অ্যাপ ছিল, যা আপনাকে "মিস্টার" হিসাবে ট্যাগ করার জন্য যথেষ্ট ভাল। আপনার গ্রুপের সব কিছু জানুন। আপনি যদি এই তালিকায় উল্লেখ না করা পছন্দের একটি পেয়ে থাকেন তবে তা নীচের মন্তব্যে ড্রপ করতে ভুলবেন না!


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অভিভাবকীয় নিয়ন্ত্রণ অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ

  3. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ