কম্পিউটার

কিভাবে ডিজনি প্লাস এরর কোড 83 ঠিক করবেন

কিভাবে ডিজনি প্লাস এরর কোড 83 ঠিক করবেন

ডিজনিকে একটি ফ্র্যাঞ্চাইজি বলা কিছু চাষ করা জাদু কেড়ে নেয়, তবে এটিই তাই। ডিজনি ফ্র্যাঞ্চাইজি কয়েক দশক ধরে তার লক্ষ্য ব্যবহারকারীদের ফিয়ার অফ মিসিং আউট (FOMO) দেওয়ার ক্ষেত্রে বিস্ময়কর কাজ করেছে। ডিজনি প্লাস গ্রাহকদের জন্য, ত্রুটি কোড 83 সেই ভয়কে বাস্তব-বিশ্বের দৃশ্যে পরিণত করে।

এই পোস্টে, আমরা ডিজনি প্লাস ত্রুটি কোড 83 কী তা দেখি এবং এটি ঠিক করতে আপনাকে সাহায্য করার চেষ্টা করি। প্রথমে, আসুন নিজেই ত্রুটি সম্পর্কে আরও কথা বলি।

শুধুমাত্র সীমিত সময়ের জন্য, অতিরিক্ত ৩ মাস পান যখন আপনি শুধুমাত্র $6.67/মাসে ExpressVPN-এর সাথে সাইন আপ করেন। এই বিশেষ VPN চুক্তি পান .

ডিজনি প্লাস এরর কোড 83 কি

অনেক অ্যাপের মতো, সবকিছু মসৃণভাবে চলে না এবং কখনও কখনও আপনি ত্রুটির সম্মুখীন হবেন। যদি একটি অ্যাপ ভালভাবে ডিজাইন করা হয়, তাহলে আপনাকে কোড সহ কিছু ধরণের বিবরণ দেওয়া হবে। এটি প্রযুক্তিগত দলগুলিকে সমস্যাটি নির্ণয় করতে এবং আপনাকে একটি সমাধান দিতে সহায়তা করে৷

কিভাবে ডিজনি প্লাস এরর কোড 83 ঠিক করবেন

ডিজনি প্লাস ত্রুটি কোড 83 নিম্নলিখিত বার্তা নিয়ে গঠিত:

কিছু ভুল হয়েছে. আবার চেষ্টা করুন. যদি সমস্যাটি থেকে যায়, ডিজনি+ সহায়তা কেন্দ্রে যান (ত্রুটি কোড 83)।

খারাপ খবর হল যে এটি সবচেয়ে সহায়ক বার্তা নয়। কেন এটি ঘটে তা খুঁজে বের করার জন্য, আপনাকে কিছু খনন করতে হবে। আমরা আপনার জন্য প্রয়োজনীয় খনন করেছি, যেমন আমরা পরবর্তী ব্যাখ্যা করব।

কেন এটি বিদ্যমান

ত্রুটি দুটি কারণে হতাশাজনক। প্রথমত, আপনার একটি সমস্যা আছে যা আপনাকে ডিজনি প্লাস দেখা থেকে বিরত করে। দ্বিতীয়ত, বার্তাটি আপনাকে সমস্যার সমাধান করতে সাহায্য করার জন্য যথেষ্ট বর্ণনামূলক নয়।

তা সত্ত্বেও, অফিসিয়াল ডিজনি প্লাস সহায়তা পৃষ্ঠা মূল কারণ সম্পর্কে কিছু পরামর্শ দেয়। এটি তিনটি কারণের মধ্যে একটিতে ফুটিয়ে তোলা যেতে পারে:

  • সংযোগ সমস্যা
  • ডিভাইস সামঞ্জস্য সমস্যা
  • আপনার অ্যাকাউন্টের সমস্যা

এটি প্রদত্ত, ডিজনি প্লাস ত্রুটি কোড 83-এর একটি সমাধান রুট করা শুরু করার জন্য আপনার কাছে তিনটি জায়গা রয়েছে৷ আসুন পরবর্তী একটি সমাধান বের করি৷

ডিজনি প্লাস ত্রুটি কোড 83 কিভাবে ঠিক করবেন

আমরা যেমন উল্লেখ করেছি, তিনটি ক্ষেত্র রয়েছে যা আপনাকে তদন্ত করতে হবে। প্রথম ধাপ হল আপনি একটি সামঞ্জস্যপূর্ণ ডিভাইস ব্যবহার করছেন কিনা তা নির্ধারণ করা। Disney Plus-এর অনুমোদিত ডিভাইসগুলির একটি তালিকা রয়েছে এবং এখানে আপনার কাজ হল আপনার ডিভাইসটি আছে কিনা তা পরীক্ষা করা৷

সামগ্রিকভাবে, আপনি যদি iOS 12 বা তার পরে চলমান একটি Apple ডিভাইসে বা OS 5.0 (Lollipop) বা তার পরে চলমান একটি Android ডিভাইসে দেখার চেষ্টা করেন, তাহলে আপনি যেতে পারেন। টিভিগুলির জন্য, 2016 এর পরে তৈরি মডেলগুলি প্রায়শই যথেষ্ট ভাল (যদিও আপনাকে আপনার নির্দিষ্ট মডেলটি পরীক্ষা করতে হবে)।

যদিও বেশিরভাগ আধুনিক ইন্টারনেট ব্রাউজার সমর্থিত, মনে রাখবেন যে লিনাক্স সমর্থিত নয়। আরও কী, স্মার্ট টিভি, গেমস কনসোল এবং আরও অনেক কিছুর মতো ডিভাইসগুলিতে চলমান ব্রাউজারগুলিও সমর্থিত নয়৷ সংক্ষেপে, আপনার ডিভাইসের জন্য একটি অফিসিয়াল অ্যাপ ব্যবহার করুন এবং আপনার ভালো হওয়া উচিত।

একটি সহজ ব্যাখ্যা হতে পারে যে একটি সংযোগ সমস্যা আছে যা নিজেকে সমাধান করতে হবে। আপনি কিছু ডায়াগনস্টিক কাজ করতে পারেন, যেমন সমস্যার জন্য আপনার ইন্টারনেটের গতি পরীক্ষা করা। স্পিডটেস্টের মতো একটি টুল আপনাকে সমস্যাটি আপনার প্রান্তে রয়েছে কিনা সে সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত সূত্র দেবে৷

কিভাবে ডিজনি প্লাস এরর কোড 83 ঠিক করবেন

আপনার ইন্টারনেট ঠিক থাকলে, ডিজনি প্লাসের দোষ হতে পারে। ডাউন ডিটেক্টরের মতো একটি সাইট অন্যদেরও সমস্যা হয়েছে কিনা তা দেখতে আপনাকে সাহায্য করতে পারে৷

কিভাবে ডিজনি প্লাস এরর কোড 83 ঠিক করবেন

যদি আপনার এখনও ভাগ্য না থাকে, আপনি ব্যাক আপ এবং রান করার জন্য কিছু অন্যান্য পদক্ষেপ চেষ্টা করতে পারেন:

  • ডিজনি প্লাস অ্যাপটি মুছুন, পুনরায় ইনস্টল করুন এবং/অথবা আপডেট করুন।
  • পাওয়ার ডাউন করুন এবং আপনার ডিভাইস পুনরায় চালু করুন।
  • আপনার ডিভাইসে ফার্মওয়্যার আপগ্রেড করুন।

এই মুহুর্তে, আপনি যদি এখনও সমস্যার সম্মুখীন হন তবে আপনাকে সহায়তা দলের সাথে যোগাযোগ করতে হতে পারে। অন্য সবকিছু শাসন করার পরে, সাধারণ সমস্যা অ্যাকাউন্ট-ভিত্তিক হবে। যেমন, ডিজনির সমর্থন একটি রেজোলিউশনের মাধ্যমে আপনার সাথে কথা বলতে সক্ষম হবে।

উপসংহারে

ডিজনির ব্যবসায়িক মডেল হল গ্রাহকের জন্য প্রচুর FOMO জড়িত। যদিও, ডিজনি প্লাস ত্রুটি কোড 83 এর সাথে, এটি FOMO চাষ করার একটি ইচ্ছাকৃত প্রচেষ্টা নয়। যাইহোক, একটি সামঞ্জস্যের সমস্যা রয়েছে যা আপনাকে সমাধান করতে হবে। এই নিবন্ধ জুড়ে পরামর্শ আশা করি আপনি এটি সমাধান করতে সাহায্য করবে.

ডিজনি প্লাস যা অফার করছে তা নিয়ে আপনি যদি এখনও বোর্ডে না থাকেন তবে আপনি এই বিষয়ে আমাদের নিবন্ধটি দেখতে চাইতে পারেন। আপনি কি Disney Plus Error Code 83 এর সম্মুখীন হয়েছেন এবং আমাদের পরামর্শ কি আপনাকে সাহায্য করেছে? নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তা শেয়ার করুন!


  1. ডিজনি প্লাস লগইন ত্রুটি কোড 90 কীভাবে ঠিক করবেন

  2. ডিজনি+ ত্রুটি কোড 1017:এখানে সমাধান করা হয়েছে

  3. কীভাবে 'ত্রুটি কোড 41' ডিজনি প্লাস ঠিক করবেন

  4. ডিজনি প্লাস 'ত্রুটি কোড 42' কীভাবে ঠিক করবেন