কম্পিউটার

আপনি বিশ্বাস করবেন না এমন মূল্যে আজীবন PureVPN পান

আপনি কি ইন্টারনেট ব্রাউজ করার সময় নিজেকে রক্ষা করতে চান? আপনি অঞ্চল লক করা বিষয়বস্তু অ্যাক্সেস করতে চান না কেন, আপনি অনলাইনে যা করছেন তা দেখার জন্য চোখ বন্ধ করতে চান, বা আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখতে নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর চান, একটি VPN হল কাজের জন্য উপযুক্ত হাতিয়ার!

আজ, আমাদের কাছে PureVPN-এর আজীবন সাবস্ক্রিপশনের জন্য একটি আশ্চর্যজনক চুক্তি রয়েছে, যা ইন্টারনেটে সবচেয়ে সম্মানিত VPN পরিষেবাগুলির মধ্যে একটি। সীমিত সময়ের জন্য, আপনি মাত্র $69-এ সীমাহীন অ্যাক্সেস পেতে পারেন! আপনার যদি একটি সুরক্ষিত সংযোগের প্রয়োজন হয় যা অত্যন্ত উচ্চ গতিতে চলবে, এটি আপনার জন্য চুক্তি!

কিনুন: PureVPN লাইফটাইম সাবস্ক্রিপশন

PureVPN বৈশিষ্ট্য

PureVPN প্রতিটি একক বাক্স চেক করে যা VPN ক্রেতারা খোঁজে। এটি সহজেই বাজারে সবচেয়ে বৈশিষ্ট্যযুক্ত পরিষেবাগুলির মধ্যে একটি, এবং সমস্ত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির উপরে, এটি "বিশ্বের দ্রুততম VPN" হওয়ার প্রতিশ্রুতি দেয়, তাই ব্রাউজ করার সময় আপনাকে গতির একটি বিশাল ক্ষতি মোকাবেলা করতে হবে না ওয়েব এবং বড় ফাইল ডাউনলোড করা।

আপনি বিশ্বাস করবেন না এমন মূল্যে আজীবন PureVPN পান

লগিংয়ের বিষয়ে, যা VPN ব্যবহারকারীদের জন্য সর্বদা উদ্বেগের বিষয়, PureVPN-এর টিম বলে "আমরা ব্যবহারকারীর কোনো কার্যকলাপ লগ করি না (ভিজিট করা সাইট, DNS লুকআপ, ইমেল ইত্যাদি) আমরা শুধুমাত্র আমাদের সার্ভারগুলিতে অ্যাক্সেসের প্রচেষ্টা লগ করি (নিরাপত্তার জন্য) এবং সমস্যা সমাধান)।" মূলত, আপনি এই জেনে নিশ্চিন্ত থাকতে পারেন যে পরিষেবার সাথে সংযুক্ত থাকার সময় আপনি যে জিনিসগুলি করেন সেগুলি লগ করা হবে না (যদিও আমরা আপনাকে বেআইনি কিছু করতে উত্সাহিত করি না)৷

আপনি PureVPN এর সাথে টরেন্ট ব্যবহার করতে পারেন, তবে শুধুমাত্র নির্দিষ্ট সার্ভারে। আপনি তুরস্ক, সুইডেন, রোমানিয়া, লুক্সেমবার্গ, নেদারল্যান্ডস, জার্মানি (জার্মান সার্ভারগুলির মধ্যে একটি) এবং রাশিয়ান সার্ভারে শেয়ার ফাইল করতে পারেন। আবার, আমরা টরেন্টের সাথে বেআইনি কিছুকে উত্সাহিত করি না, এবং আপনি যে ফাইলগুলি কপিরাইট লঙ্ঘন করছে না সেগুলি ডাউনলোড করার সাথে লেগে থাকা উচিত, আপনি VPN এ বা অন্যথায়।

আপনি বিশ্বাস করবেন না এমন মূল্যে আজীবন PureVPN পান

সার্ভারের কথা বলতে গেলে, PureVPN-এর 6টি মহাদেশ জুড়ে 141টি দেশে 550 টিরও বেশি সার্ভার রয়েছে, যাতে আপনি আপনার প্রয়োজনের উপর নির্ভর করে বিশ্বজুড়ে সংযোগ করতে পারেন!

আপনি এই VPN প্রায় যেকোনো কিছুতে ব্যবহার করতে পারেন। এটিতে iOS, Android, Windows এবং Mac এ অ্যাপ রয়েছে। এটি গেমিং কনসোল, রাউটার এবং স্মার্ট টিভিতেও কাজ করবে, তাই আপনার সংযোগ সবসময় সুরক্ষিত থাকবে। আপনি একবারে 5টি পর্যন্ত ডিভাইস সংযুক্ত করতে পারেন, যাতে আপনি একবারে আপনার বাড়ির সবকিছু সুরক্ষিত করতে পারেন।

তাড়াতাড়ি করুন, ডিল শুধুমাত্র সীমিত সময়ের জন্য উপলব্ধ!

সহজ কথায় বলতে গেলে, PureVPN-এ আপনার VPN পরিষেবা থেকে প্রয়োজনীয় সমস্ত কিছু রয়েছে এবং এই মূল্যে, আপনি সাইন আপ না করতে পাগল হয়ে যাবেন। আমরা সমস্ত VPN সম্পর্কে কথা বলছি যা আপনি আপনার বাকি জীবনের জন্য মাত্র $69-এ পেতে পারেন৷ এটি মিস করবেন না!

কিনুন: PureVPN লাইফটাইম সাবস্ক্রিপশন


  1. 5টি সাধারণ VPN মিথ যা আপনার বিশ্বাস করা উচিত নয়

  2. কেন আপনার লাইফটাইম ভিপিএন সাবস্ক্রিপশন প্ল্যান পাওয়া এড়ানো উচিত

  3. স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

  4. 2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন