কম্পিউটার

সোলসেক রেডডিটের জন্য আপনার কি ভিপিএন দরকার?

Soulseek ব্যবহার করে, আপনি আপনার আইপি ঠিকানা লুকাতে সক্ষম হবেন। ভিপিএন-এর অনুরূপ ইউজার ইন্টারফেসের একটি উদাহরণ হল যে P2P হল HTTPS-এর মতো। ISPs যখন দেখে যে আপনি ডাউনলোড করছেন, তখন তারা আপনার উপর গুপ্তচরবৃত্তি করতে পারে, কিন্তু আপনি যখন একটি ব্যবহার করেন P2P প্রোগ্রাম, তারা জানে না আপনি কি করছেন।

সোলসিক রেডিটের জন্য আপনার কি ভিপিএন দরকার?

Soulseek ব্যবহার করে, আপনি আপনার আইপি ঠিকানা লুকাতে সক্ষম হবেন। ভিপিএন-এর অনুরূপ ইউজার ইন্টারফেসের একটি উদাহরণ হল যে P2P হল HTTPS-এর মতো। ISPs যখন দেখে যে আপনি ডাউনলোড করছেন, তখন তারা আপনার উপর গুপ্তচরবৃত্তি করতে পারে, কিন্তু আপনি যখন একটি ব্যবহার করেন P2P প্রোগ্রাম, তারা জানে না আপনি কি করছেন।

সোলসিকের সাথে আপনার কি ভিপিএন দরকার?

Soulseek এর ব্যবহারকারীদের Spotify বা VPN ডাউনলোড বা ইন্সটল করার প্রয়োজন হবে না। ইন্টারনেট অফ থিংস ব্যবহার করা অনেক সহজ এবং এটি ইন্টারনেট অফ থিংসের মতই কাজ করে। আপনি যখন P2P সফ্টওয়্যার অ্যাক্সেস করার চেষ্টা করবেন তখন আপনার আইএসপি আপনি যা ডাউনলোড করবেন তা স্নুপ করবে। , কিন্তু তাদের কোনো তথ্যের অ্যাক্সেস নেই৷

সোলসেক ব্যবহার করার জন্য আপনি কি সমস্যায় পড়তে পারেন?

এটি ডাউনলোড করা নয় যা এই সমস্যাটি ঘটাচ্ছে, এটি আপলোড হচ্ছে৷ এইগুলি এমন জিনিস যা আপনাকে সমস্যায় ফেলে৷ এটি থেকে নিজেকে রক্ষা করার জন্য, একটি VPN প্রায়শই একটি সংযোগ অফার করে যা আপলোড করতে সক্ষম করে৷ উপরন্তু, যদি Soulseek ডাউনলোড করার একমাত্র পদ্ধতি, আপনি এটি ব্যবহার করতে সক্ষম নাও হতে পারেন।

সোলসেক কি এখনও সক্রিয়?

আমি দেখতে পাচ্ছি এটি এখনও বিদ্যমান। যদিও সেখানে এখনও কিছু অ্যাপ উপলব্ধ রয়েছে, সেগুলি সমস্যা সৃষ্টি করে।

আপনি কিভাবে Soulseek ব্যবহার করবেন?

  • সোলসিক ক্লায়েন্টকে এটি কাজ করার সময় লোড করার অনুমতি দিন।
  • প্রথম Soulseek ইনস্টল করার পরে, অনুগ্রহ করে সতর্কতার সাথে এগিয়ে যান।
  • একটি নতুন ফোল্ডারে ফাইল সংরক্ষণ করা যেতে পারে।
  • আপনি কোথায় গানটি ডাউনলোড করতে চান তা স্থির করুন।
  • আইটেম স্থানান্তরের জন্য প্রোটোকল প্রতিষ্ঠিত হয়৷
  • সঙ্গীত খুঁজুন।
  • একটি ফাইল বা অ্যালবাম নির্বাচন করে, আপনি পরে এটি অ্যাক্সেস করতে সক্ষম হবেন৷
  • আপনি কিভাবে Soulseek সেট আপ করবেন?

    সাধারণ বিকল্প ট্যাবটি Soulseek-এর বিকল্প মেনুর অধীনে পাওয়া যেতে পারে। “Listening Port:”-এর নিচের ক্ষেত্রটি Slsk (Soulseek-এর জন্য সংক্ষিপ্ত) বলে দেবে আপনি কোন পোর্টে শুনতে চান, কিন্তু সেই অনুযায়ী পরিবর্তন করতে পারেন। এর নীচের বোতামটি "ফায়ারওয়াল এবং রাউটার সেটিংস পরীক্ষা করুন" বলে৷

    সোলসিকের চেয়ে ভালো কিছু আছে কি?

    একটি বিকল্প আছে যা বিনামূল্যে এবং বিনামূল্যে এবং ওপেন সোর্স, RetroShare. Soulseek ছাড়াও, Nicotine+ একটি ওপেন সোর্স অ্যাপ এবং এটি একটি বিনামূল্যে বা অর্থপ্রদানের সংস্করণে উপলব্ধ৷ eMule একটি বিনামূল্যে বা অর্থপ্রদানের সংস্করণেও উপলব্ধ৷

    ভিপিএন ছাড়া কি সোলসেক নিরাপদ?

    Soulseek-এ, vpn ব্যবহার করা অসম্ভব। P2P-এর সাথে কানেক্ট করা প্রায় vpn-এর সাথে কানেক্ট করার মতই। যখন আপনার ISP স্নুপ করে এবং দেখে যে আপনি P2P ফাইল ডাউনলোড করছেন, আপনি কি করছেন সে সম্পর্কে তারা অজ্ঞ।

    সোলসিক কতটা নিরাপদ?

    এর দুর্দান্ত বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও, এই পণ্যটি যতটা পারফর্ম করতে পারে ততটা পারফর্ম করে না। এটা মনে হচ্ছে যে সেখানে উপলব্ধের চেয়ে অনেক বেশি ফাইল উপলব্ধ রয়েছে, এবং ব্যবহারকারী ইন্টারফেস এখনও তৈরি করা হচ্ছে। নিরাপত্তা এই বছর সোলসিকের জন্য ফোকাসের একটি ক্ষেত্র হয়েছে। যদিও ওপেন-সোর্স কোড এখনও পাওয়া যায় নি, এখনও পর্যন্ত ব্যবহারকারীদের দ্বারা কোনও অনিরাপদ কোড পরিদর্শন করা হয়নি৷

    সোলসেক থেকে ডাউনলোড করা কি নিরাপদ?

    মিউজিশিয়ানরা মিউজিক ফাইল শেয়ার করার জন্য সোলসেক ব্যবহার করলে জরিমানা এবং জেল হতে পারে। এই প্রোগ্রামের সাথে মিউজিক শেয়ার করার সাথে আপনার ব্যক্তিগত ঝুঁকি যুক্ত।

    লাইমওয়্যার কি সোলসিকের মতো?

    ফাইল শেয়ার করার জন্য বিনামূল্যের সফটওয়্যারটি এই প্রোগ্রামটি ব্যবহার করে তৈরি করা হয়েছে। এটি বিজ্ঞাপন বা স্পাইওয়্যার না দেখায় এটিকে LimeWire-এর একটি নিরাপদ বিকল্প করে তোলে। এর বৈশিষ্ট্যযুক্ত রুম এবং সার্চ কোরিলেশন সিস্টেম ছাড়াও, Soulseek এর সাহায্য করার জন্য একটি শক্তিশালী সার্চ ইঞ্জিন রয়েছে। আপনি যা খুঁজছেন তা দ্রুত খুঁজে পাবেন।

    সোলসেক কি এখনও সক্রিয় ২০২১?

    মাইক্রোসফ্ট উইন্ডোজে পুরানো সোলসেক 157 NS 13e ক্লায়েন্ট সংস্করণের স্ক্রিনশট

    প্রাথমিক প্রকাশ

    এপ্রিল 8, 2001

    স্থিতিশীল রিলিজ

    SoulseekQt বিল্ড 2021.02.06 (ফেব্রুয়ারি 6, 2021) [±]

    প্রিভিউ রিলিজ

    কোনটিই নয় [±]

    এ লেখা

    C++, Qt


    1. সিস্টওয়েক ভিপিএন ব্যবহারের 10টি সুবিধা – আপনার যা জানা দরকার

    2. VPN শর্তাবলী আপনার জানা দরকার – VPN শব্দকোষ

    3. আইফোনে ভিপিএন কী এবং কেন আপনার এটি প্রয়োজন (2022)

    4. ভিপিএন ব্যবহার করা কি নিরাপদ? কেন আপনার একজনের প্রয়োজন