কম্পিউটার

আমাদের দেখা সেরা লাইফটাইম VPN ডিলগুলির মধ্যে 2টি৷

আপনার কি ভিপিএন দরকার? এটি একটি অলঙ্কৃত প্রশ্ন ছিল:প্রত্যেকেরই একটি ভিপিএন প্রয়োজন৷

যদিও আপনাকে যা করার দরকার নেই তা হল একটি পেতে বিশাল মাসিক ফি দিতে হবে। পরিবর্তে, আপনি নীচের দুটি উচ্চ-রেটেড VPN-এর মধ্যে বেছে নিতে পারেন এবং একটি কম ফি দিয়ে আপনার বাকি জীবনের জন্য অ্যাক্সেস পেতে পারেন। আপনি Windscribe VPN বা PureVPN পছন্দ করুন না কেন, আপনি একটি হাস্যকর চুক্তি পেতে সক্ষম হবেন৷

PureVPN:আজীবন সদস্যতা - $69

PureVPN প্রতিটি একক বাক্স চেক করে যা VPN ক্রেতারা খোঁজে। এটি সহজেই বাজারে সবচেয়ে বৈশিষ্ট্যযুক্ত পরিষেবাগুলির মধ্যে একটি, এবং সমস্ত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির উপরে, এটি "বিশ্বের দ্রুততম VPN" হওয়ার প্রতিশ্রুতি দেয়, তাই ব্রাউজ করার সময় আপনাকে গতির একটি বিশাল ক্ষতি মোকাবেলা করতে হবে না ওয়েব এবং বড় ফাইল ডাউনলোড করা।

আমাদের দেখা সেরা লাইফটাইম VPN ডিলগুলির মধ্যে 2টি৷

লগিংয়ের বিষয়ে, যা VPN ব্যবহারকারীদের জন্য সর্বদা উদ্বেগের বিষয়, PureVPN-এর টিম বলে "আমরা ব্যবহারকারীর কোনো কার্যকলাপ লগ করি না (ভিজিট করা সাইট, DNS লুকআপ, ইমেল ইত্যাদি) আমরা শুধুমাত্র আমাদের সার্ভারগুলিতে অ্যাক্সেসের প্রচেষ্টা লগ করি (নিরাপত্তার জন্য) এবং সমস্যা সমাধান)।" মূলত, আপনি এই জেনে নিশ্চিন্ত থাকতে পারেন যে পরিষেবার সাথে সংযুক্ত থাকার সময় আপনি যে জিনিসগুলি করেন সেগুলি লগ করা হবে না (যদিও আমরা আপনাকে বেআইনি কিছু করতে উত্সাহিত করি না)৷

আপনি PureVPN এর সাথে টরেন্ট ব্যবহার করতে পারেন, তবে শুধুমাত্র নির্দিষ্ট সার্ভারে। আপনি তুরস্ক, সুইডেন, রোমানিয়া, লুক্সেমবার্গ, নেদারল্যান্ডস, জার্মানি (জার্মান সার্ভারগুলির মধ্যে একটি) এবং রাশিয়ান সার্ভারে শেয়ার ফাইল করতে পারেন। আবার, আমরা টরেন্টের সাথে বেআইনি কিছুকে উত্সাহিত করি না, এবং আপনি যে ফাইলগুলি কপিরাইট লঙ্ঘন করছে না সেগুলি ডাউনলোড করার সাথে লেগে থাকা উচিত, আপনি VPN এ থাকুক বা অন্যথায়৷

আমাদের দেখা সেরা লাইফটাইম VPN ডিলগুলির মধ্যে 2টি৷

সার্ভারের কথা বলতে গেলে, PureVPN-এর 6টি মহাদেশ জুড়ে 141টি দেশে 550 টিরও বেশি সার্ভার রয়েছে, যাতে আপনি আপনার প্রয়োজনের উপর নির্ভর করে বিশ্বজুড়ে সংযোগ করতে পারেন!

আপনি এই VPN প্রায় যেকোনো কিছুতে ব্যবহার করতে পারেন। এটিতে iOS, Android, Windows এবং Mac এ অ্যাপ রয়েছে। এটি গেমিং কনসোল, রাউটার এবং স্মার্ট টিভিতেও কাজ করবে, তাই আপনার সংযোগ সবসময় সুরক্ষিত থাকবে। আপনি একবারে 5টি পর্যন্ত ডিভাইস সংযুক্ত করতে পারেন, যাতে আপনি একবারে আপনার বাড়ির সবকিছু সুরক্ষিত করতে পারেন।

কিনুন: PureVPN লাইফটাইম সাবস্ক্রিপশন

Windscribe VPN:Lifetime Pro সদস্যতা - $49

সত্যিই এমন কিছু নেই যা আপনি কল্পনা করবেন যে একটি VPN করছে যা উইন্ডস্ক্রাইব পরিচালনা করতে পারে না। চলুন মূল জিনিস দিয়ে শুরু করা যাক:আপনার ব্যবহারে কোনো লগ রাখা হয় না। একটি পরিষেবার জন্য সাইন আপ করার সময় এটি বিবেচনা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি, কারণ আপনি যে কোম্পানিটি ব্যবহার করছেন সেটি যদি ব্যবহারকারীর কার্যকলাপে লগ রাখে, তাহলে আপনি সত্যিই নিজেকে সুরক্ষিত রাখছেন না। আপনি কি করছেন তার তথ্যের জন্য যদি কেউ কল করে এবং কোন লগ না থাকে, তাহলে Windscribe-এর কাছে দেওয়ার মতো কিছুই নেই, এইভাবে আপনাকে সুরক্ষিত রাখবে।

অনেক সময়, আরও যুক্তিসঙ্গত-মূল্যের আজীবন VPN সাবস্ক্রিপশনগুলি টরেন্টগুলি ব্লক করে কম দামের জন্য তৈরি করে, কারণ এগুলি ভারী ব্যান্ডউইথ ব্যবহারকারী হতে থাকে। যদিও এটির ক্ষেত্রে তা নয়, কারণ আপনি আপনার হৃদয়ের সামগ্রীতে ফাইলগুলি ভাগ করতে টরেন্ট ব্যবহার করতে পারেন। যেহেতু আপনি একটি VPN এর পিছনে সুরক্ষিতভাবে লক হয়ে আছেন, তাই আপনার ISP আপনাকে স্নুপিং করার বিষয়ে চিন্তা করতে হবে না৷ IPv6 সংযোগ ক্লায়েন্টে ফায়ারওয়াল করা হয়, এবং সমস্ত DNS অনুরোধ টানেলের মাধ্যমে করা হয়, তাই আপনি সত্যিই দূরে লুকিয়ে থাকবেন। (দ্রষ্টব্য:MakeUseOf কোনো অবৈধ উপাদান ডাউনলোড করার জন্য VPN ব্যবহার করতে উৎসাহিত করে না এবং এটি আপনার নিজের ঝুঁকিতে করা হয়।)

আপনি যদি একাধিক ডিভাইস ব্যবহার করেন, তবে এটি কোনও সমস্যা হবে না, কারণ আপনি একই সময়ে সেগুলির সাথে সংযোগ করতে পারেন৷ দেশের বাইরে থেকে ভিডিও স্ট্রিম করার সময় আপনি একটি ঘরে টরেন্ট ডাউনলোড করতে পারেন।

একটি জিনিস যা এই পরিষেবাটিকে সত্যিই দুর্দান্ত করে তোলে তা হল এর ব্যবহার সহজ৷ জটিল সেটআপ প্রক্রিয়াগুলির সাথে কুস্তি করার পরিবর্তে, আপনাকে যা করতে হবে তা হল ডেস্কটপ অ্যাপ এবং ব্রাউজার এক্সটেনশন ডাউনলোড করুন এবং এটি ভুলে যান। আপনি একজন VPN গুরু হোন বা আপনি আগে কখনো সাইন আপ করেন নি, Windscribe আপনার জন্য পুরোপুরি কাজ করবে।

Windscribe দ্বারা অফার করা একটি সত্যিই দুর্দান্ত বৈশিষ্ট্যকে ক্রুজ কন্ট্রোল বলা হয়। এটি আপনাকে সর্বোত্তম, নিকটতম সার্ভারের সাথে স্বয়ংক্রিয়ভাবে সংযুক্ত করে, যাতে আপনার সর্বোত্তম গতি থাকে। যাইহোক, যদি আপনার কিছু ভূ-সীমাবদ্ধ বিষয়বস্তু অ্যাক্সেস করার প্রয়োজন হয়, তাহলে আপনি কী দেখতে চান তা দেখতে এটি স্বয়ংক্রিয়ভাবে সার্ভারে চলে যাবে। এটি আরেকটি বৈশিষ্ট্য যা এটিকে বাজারে ভিপিএন ব্যবহার করা সহজ করে তোলে৷

উল্লেখ করার শেষ গুরুত্বপূর্ণ জিনিসটি হল আপনি SHA512 auth সহ AES-256 সাইফার এবং একটি 4096-বিট RSA কী দিয়ে সুরক্ষিত আছেন, এটি বলার একটি অভিনব উপায় যে আপনি ব্রাউজ করার সময় আপনার সংযোগকে সুরক্ষিত রাখতে Windscribe সবকিছুই করছে ওয়েব এবং ডাউনলোড স্টাফ।

কিনুন: Windscribe VPN:লাইফটাইম প্রো সদস্যতা

কার ব্ল্যাক ফ্রাইডে দরকার?

পাগলা ডিল পেতে কে ব্ল্যাক ফ্রাইডে পর্যন্ত অপেক্ষা করতে হবে? আপনি উপরের VPN সাবস্ক্রিপশনগুলির মধ্যে কোনটিই যান না কেন, আপনি একটি পূর্ণ-বৈশিষ্ট্য পরিষেবা পাবেন যা আপনার প্রয়োজনীয় সমস্ত নিরাপত্তা বৈশিষ্ট্যগুলিকে একটি পাগল মূল্যে পরিচালনা করবে৷ যদিও অপেক্ষা করবেন না, কারণ উভয়ই এই মূল্যে সীমিত সময়ের জন্য উপলব্ধ।

কিনুন: PureVPN লাইফটাইম সাবস্ক্রিপশন

কিনুন: Windscribe VPN:লাইফটাইম প্রো সদস্যতা


  1. আইফোন ব্যবহারকারীদের জন্য সেরা ভিপিএন

  2. সেরা ভিপিএন পরিষেবা

  3. 5টি সেরা ফ্রি মোবাইল ভিপিএন সলিউশন

  4. কীভাবে Chrome এর জন্য সেরা VPN চয়ন করবেন