কম্পিউটার

2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

আপনি যে দেশে Roblox নিষিদ্ধ বা এমন একটি নেটওয়ার্কে যা আপনাকে খেলতে বাধা দেয় তা নির্বিশেষে সেরা Roblox VPN ব্যবহার করুন। আপনাকে প্রথমে আপনার VPN এর সাথে নিবন্ধন করতে হবে, এটি ডাউনলোড করতে হবে এবং এটি আপনার পিসিতে ইনস্টল করতে হবে। পরবর্তী ধাপ হল এমন একটি জাতিতে একটি সার্ভার বেছে নেওয়া যা রবলক্সকে অনুমতি দেয়। কর্মক্ষেত্রে বা স্কুলে নেটওয়ার্কে Roblox আনলক করতে আপনার বসবাসের দেশ নির্বাচন করুন। তারপর, Roblox চালু করুন এবং খেলা শুরু করুন৷

2022 সালে Roblox এর জন্য VPN পাওয়ার উপায়

ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক

2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

সন্দেহের প্রয়োজন ছাড়াই, Roblox এবং অন্যান্য জিও-সীমাবদ্ধ বিষয়বস্তু আনব্লক করার জন্য সবচেয়ে সাধারণ পদ্ধতি হল একটি VPN ব্যবহার করা। ISP বা সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটররা আপনার নেটওয়ার্কে Roblox এর উপর বিধিনিষেধ আরোপ করলেও এটি ভাল কাজ করে। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি কলেজ বা লাইব্রেরি নেটওয়ার্কের সাথে যুক্ত থাকেন, তাহলে আপনাকে VPN ছাড়া Roblox ব্যবহার করার অনুমতি দেওয়া হবে না। একই নিয়ম প্রযোজ্য যদি আপনি Roblox থেকে আইপি-নিষিদ্ধ হয়ে থাকেন এবং নতুন করে শুরু করতে চান।

DNS পরিষেবাগুলি

2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

একটি স্মার্ট ডিএনএস প্রক্সি আপনার ইন্টারনেট পরিষেবা ডিএনএসকে একটি ব্যক্তিগত পরিষেবা দিয়ে প্রতিস্থাপন করে কাজ করে যা একটি নির্দিষ্ট স্থান থেকে উদ্ভূত হয়। এটি আপনার কোয়েরি থেকে যেকোন এলাকার ডেটা সরিয়ে দেয়, নিশ্চিত করে যে আপনি কোথায় থাকবেন Roblox-এর কোনো ধারণা নেই। অন্যদিকে, একটি স্মার্ট DNS কোনো গোপনীয়তা এবং নিরাপত্তা প্রদান করে না কারণ এটি আপনার আইপি ঠিকানা পরিবর্তন করে না বা আপনার ট্রাফিককে সুরক্ষিত করে না। অন্য দিকে, আপনার সংযোগের গতি প্রভাবিত হবে না কারণ কোন এনক্রিপশন নেই। ফলস্বরূপ, আপনি যদি Roblox আনব্লক করতে চান এবং আপনার গোপনীয়তা নিয়ে বিরক্ত না হন, তাহলে একটি স্মার্ট DNS হতে পারে একটি ভালো বিকল্প।

প্রক্সি সার্ভার

2022 সালে রোবলক্সের জন্য কীভাবে ভিপিএন পাবেন

প্রক্সি সার্ভারগুলি অনলাইনে আপনার পরিচয় গোপন করার জন্য এবং আপনার ভূ-অবস্থানের মতো অন্যান্য সনাক্তকারী তথ্যের জন্য সুপরিচিত৷ একটি প্রক্সি সার্ভার আপনার ট্রাফিক ডাইভার্ট করে কাজ করে এবং এটিকে এমনভাবে দেখায় যেন এটি থেকে অনুরোধ এসেছে। আপনি দূরবর্তী পিসিতে যে পরিষেবাটি চালাচ্ছেন তা পিসিকে অপারেশনের সূচনা পয়েন্ট হিসাবে চিহ্নিত করবে। ফলস্বরূপ, আপনি যদি Roblox আনব্লক করতে একটি ফ্রিওয়্যার প্রক্সি সার্ভার ব্যবহার করেন, তাহলে আপনি অস্বাভাবিক গতি বা বিভ্রাটের সম্মুখীন হতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার একটি VPN ব্যবহার করা উচিত বা, অন্ততপক্ষে, একটি প্রদত্ত প্রক্সি সার্ভারে স্যুইচ করা উচিত৷

Systweak VPN হল একটি চমৎকার VPN পরিষেবা যা 53টি দেশে এবং 200টি অবস্থানে ব্যবহারকারীদের 4500 টিরও বেশি সার্ভারের সাথে সংযুক্ত করে। আপনি 53টি দেশে 200টি ভিন্ন জায়গায় আপনার অবস্থান এবং IP ঠিকানা লুকাতে পারেন। এখানে Systweak VPN এর কিছু সুবিধা রয়েছে যা আপনাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে কেন এটি সর্বোত্তম সমাধান।

নিষেধাজ্ঞাগুলি মেনে চলা অপরিহার্য

আপনি এখন ভ্রমণের সময় একটি এলাকায় আঞ্চলিকভাবে সীমাবদ্ধ কোনো বিষয়বস্তু শুনতে বা দেখতে পারেন। আপনাকে অবশ্যই দেশের সার্ভারের সাথে সংযোগ করতে হবে যেখানে বিষয়বস্তু অ্যাক্সেসযোগ্য।

এনক্রিপশনের সর্বোচ্চ স্তর ব্যবহার করা হয়

আপনার গোপনীয়তা সুরক্ষিত করতে, Systweak VPN AES 256-বিট এনক্রিপশন ব্যবহার করে, যা সামরিক-গ্রেড হিসাবে বিবেচিত হয়। এমনকি যদি হ্যাকারদের ডেটাতে অ্যাক্সেস থাকে, তারা এখন এটির পাঠোদ্ধার করতে সক্ষম হবে।

'কিল' মোড সক্রিয় করুন

VPN সার্ভার ব্যর্থ হলে, আপনার ইন্টারনেট সংযোগ স্বয়ংক্রিয়ভাবে শেষ হয়ে যাবে, গ্যারান্টি দিয়ে যে আপনার ব্যক্তিগত তথ্য কখনই প্রকাশ করা হবে না।

আইপি অ্যাড্রেসের মাস্কিং

আপনার আইপি ঠিকানা বা অবস্থান প্রকাশ করতে আপনার কখনই ভয় পাওয়া উচিত নয়। আপনার আইপি ঠিকানা পরিবর্তন করতে, এনক্রিপ্ট করা টানেল সার্ভারগুলির যেকোনো একটি নির্বাচন করুন৷

সর্বজনীন Wi-Fi এর নিরাপত্তা

সর্বজনীন Wi-Fi ব্যবহার করার সময়, অপরাধমূলক আক্রমণ, ভাইরাস সংক্রমণ এবং এক্সপোজার থেকে নিজেকে এবং আপনার ডেটা রক্ষা করুন৷

2022 সালে Roblox এর জন্য কিভাবে VPN পেতে হয় তার চূড়ান্ত কথা

Systweak VPN হল সেরা VPN যা আপনাকে সারা বিশ্বের যেকোনো দেশে এবং যেকোনো সীমাবদ্ধ নেটওয়ার্কে Roblox খেলতে সাহায্য করে। এটি আপনার পরিচয়কে মুখোশ করতে এবং আপনার দেশে নিষিদ্ধ সামগ্রী স্ট্রিম করতেও সহায়তা করে৷

সামাজিক মিডিয়া - ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে আমাদের অনুসরণ করুন। কোন প্রশ্ন বা পরামর্শ আমাদের জানান. আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. আমরা নিয়মিত টিপস, কৌশল এবং সাধারণ প্রযুক্তিগত সমস্যার উত্তর পোস্ট করি।


  1. 2022 সালে ফায়ারস্টিকের জন্য 10 সেরা ফ্রি ভিপিএন

  2. 9+ স্ট্রিমিং এবং সামগ্রী অ্যাক্সেসের জন্য সেরা VPN (2022)

  3. আমার ভিপিএন কি কাজ করছে? কিভাবে VPN লিক পরীক্ষা করবেন?

  4. কিভাবে মাইনক্রাফ্টের জন্য মোড ডাউনলোড করবেন – 2022 টিপস