কম্পিউটার

স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

Snapchat তার মুক্তির পর থেকেই কিশোর-কিশোরীদের মধ্যে একটি হিট হয়েছে। স্ন্যাপচ্যাট ফিল্টারগুলি ব্যবহারকারীদের বিশ্বে একটি নজর দিয়েছে যেখানে তারা চেহারা নিয়ে খেলতে পারে। এআর প্রযুক্তিটি চেষ্টা করার জন্য বেশ কয়েকটি হাস্যকর লেন্সে প্রবেশ করেছে। এখন এবং তারপর, ব্যবহারকারীদের নিযুক্ত রাখতে Snapchat নতুন বৈশিষ্ট্য চালু করা হয়। যেহেতু সোশ্যাল মিডিয়ার ব্যবহার দ্রুতগতিতে বৃদ্ধি পেয়েছে, তাই তাদের নিরাপদ করার জন্য অনেক পরিবর্তন যুক্ত করা হয়। ট্রোল, সাইবার বুলিং, এবং পরিচয় চুরি, সোশ্যাল মিডিয়ার বিরূপ প্রভাবের সাথে যুক্ত মাত্র কয়েকটি জিনিস৷

আপনার দৈনন্দিন জীবনে স্মার্টফোনের ব্যবহার সীমাবদ্ধ রাখতে একটি ট্র্যাকার অ্যাপ ব্যবহার করতে হবে। সোশ্যাল মিডিয়া আসক্তি রোধ করতে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সোশ্যাল ফিভার এমনই একটি অ্যাপ। এটি ক্রমাগত আপনাকে পর্দার সাথে বন্ধন ভেঙ্গে এবং অন্যান্য ক্রিয়াকলাপে জড়িত হওয়ার কথা স্মরণ করিয়ে দেয়। এটি সর্বশেষ Android OS-এর জন্যও উপলব্ধ৷ আপনি আপনার চোখ, কান সুস্থ রাখতে অবিরাম অনুস্মারক পেতে এটি ব্যবহার করতে পারেন। পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাতে এবং ফোন ছাড়া অন্যান্য ক্রিয়াকলাপ উপভোগ করতে, DND মোডে সেট করুন।

স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

“এখানে আপনার জন্য” – স্ন্যাপচ্যাট বৈশিষ্ট্য:

শীঘ্রই চালু হতে যাচ্ছে, "হিয়ার ফর ইউ" নামে একটি নতুন স্ন্যাপচ্যাট বৈশিষ্ট্য মানসিক স্বাস্থ্য বিবেচনা করে। উদ্বেগ, বিষণ্ণতা, শোক, চাপ ইত্যাদি শব্দের জন্য অনুসন্ধান করা সমস্ত লোক এটি থেকে উপকৃত হবে। স্ন্যাপচ্যাট ব্যবহারকারী বেসের সমস্ত ডেটা রাখছে, যার মধ্যে প্রচুর সংখ্যক কিশোর-কিশোরী রয়েছে। তাই, নতুন ফিচারের লক্ষ্য হল লোকেদের মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের পরামর্শ দেখিয়ে তাদের যত্ন নেওয়া।

স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

Snapchat মানসিক স্বাস্থ্য সমস্যাগুলির জন্য Pinterest এবং Instagram এর সাথে কাজ করছে। এই ধরনের বিষয়বস্তু অনুসন্ধান করা তরুণ প্রাপ্তবয়স্কদের নিয়ে উদ্বেগ সময়ের সাথে বেড়েছে। আত্মহত্যার মতো শব্দগুলিকে মানসিক স্বাস্থ্য সহায়তা টিপস সহ গুগল অনুসন্ধান ফলাফলে দেখানো হয়েছে। যেহেতু প্ল্যাটফর্মটি মানুষদের ছবি তোলা উপভোগ করার জন্য তৈরি করা হয়েছিল এবং তাও নিরাপদ পরিবেশে। তাই নীতিবাক্য অনুসরণ করে, Snapchat নতুন বৈশিষ্ট্যের আকারে সাহায্যকারী হাত প্রসারিত করার জন্য একটি পদক্ষেপ নিয়েছে- এখানে আপনার জন্য।

স্ন্যাপচ্যাট নতুন বৈশিষ্ট্য চালু করেছে – এখানে আপনার জন্য

বর্তমানে, এটি স্ন্যাপচ্যাট বিটা পরীক্ষকদের জন্য উপলব্ধ, এবং এটি অনুসন্ধান ফলাফলে অনুপ্রবেশকারী হিসাবে দেখা হয়। আপনি যখনই কোনো উদ্বেগজনক শব্দ অনুসন্ধান করার চেষ্টা করবেন, এটি আপনাকে "আপনার জন্য এখানে" বিভাগটি দেখাবে। এটি এমন একটি জায়গা যেখানে ব্যবহারকারীরা শোগুলির ফলাফল দেখতে পান, যা রাজ্যকে উপশম করতে সহায়তা করবে। উদাহরণ স্বরূপ, উদ্বেগ শব্দটি শো-এর ফলাফল তৈরি করবে, যা ব্যবহারকারীকে আকৃষ্ট করতে সাহায্য করবে এবং উদ্বেগ কমাতে সাহায্য করবে।

স্ন্যাপচ্যাট সৃজনশীল সরঞ্জাম এবং লেন্সও যুক্ত করেছে, যা অ্যাপে নিরাপত্তার প্রচার করবে।

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি

নীচের মন্তব্য বিভাগে Snapchat এর নতুন বৈশিষ্ট্য সম্পর্কে এই পোস্টে আপনার মতামত আমাদের জানান। এছাড়াও, মানসিক স্বাস্থ্যের ক্ষেত্রে স্ন্যাপচ্যাটের উদ্যোগ হবে। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. আমরা প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যাগুলির সমাধান সহ টিপস এবং কৌশলগুলি নিয়মিত পোস্ট করি। প্রযুক্তি জগতের নিয়মিত আপডেট পেতে আমাদের নিউজলেটারে সদস্যতা নিন। এবং আরও নতুন প্রযুক্তির আপডেট, কৌশল, সমাধানের জন্য, Facebook, Twitter, Instagram এবং YouTube-এ WeTheGeek অনুসরণ করুন৷

সম্পর্কিত নিবন্ধ:

2020 না জেনে কীভাবে স্ন্যাপচ্যাটে স্ক্রিনশট করবেন
কিভাবে স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট পুনরায় সক্রিয় করবেন
কীভাবে স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট স্থায়ীভাবে মুছবেন


  1. হোয়াটসঅ্যাপ "সবার জন্য মুছুন" বৈশিষ্ট্য সম্পর্কে আপনি যা জানেন না?

  2. সামাজিক দূরত্বের জন্য তৈরি, ইনস্টাগ্রামের নতুন সহ-দেখার বৈশিষ্ট্যটি সমস্ত রাগ

  3. কীভাবে স্ন্যাপচ্যাটে আরও ভিউ পাবেন

  4. স্ন্যাপচ্যাট নতুন 'গ্রুপ স্টোরিজ' বৈশিষ্ট্য চালু করেছে আপনি কীভাবে এটি ব্যবহার করতে পারেন তা এখানে রয়েছে