কম্পিউটার

কোন iPhone 13 রঙ আপনার জন্য সবচেয়ে ভালো?

একটি নতুন আইফোন কেনার সবচেয়ে উত্তেজনাপূর্ণ অংশগুলির মধ্যে একটি হল আপনার নিখুঁত রঙ নির্বাচন করা। Apple এর iPhone 13, 2021 সালের সেপ্টেম্বরে উন্মোচন করা হয়েছিল, বর্তমানে মিডনাইট, স্টারলাইট, (PRODUCT) লাল, নীল এবং গোলাপী রঙে পাওয়া যায়।

আপনার কোন আইফোন 13 রঙটি বেছে নেওয়া উচিত? আসুন আপনার ব্যবহারিক চাহিদা এবং ব্যক্তিত্ব বিবেচনা করি আপনার জন্য কোনটি সেরা iPhone 13 রঙ।

1. মধ্যরাত

কোন iPhone 13 রঙ আপনার জন্য সবচেয়ে ভালো?

অ্যাপলের আইকনিক কালো রঙকে ফোন 13-এর জন্য মিডনাইট বলা হয়। উজ্জ্বল আলোর অধীনে, এটি নেভি ব্লু-এর সবচেয়ে ক্ষীণ ইঙ্গিত দেয়—যথাযথভাবে রাতের আকাশকে নির্দেশ করে যার পরে রঙটির নামকরণ করা হয়েছে।

আপনি যদি কমনীয়তা, আত্মবিশ্বাস এবং ক্লাসের লক্ষ্য নিয়ে থাকেন, তাহলে মিডনাইট হল একটি নিরবধি রঙ যা আপনি যেখানেই যান না কেন আপনার পোশাকের সাথে সহজেই মেলে।

এই কালো শেডের একমাত্র নেতিবাচক দিক হল আঙুলের ছাপের দাগ, গাঢ় রঙের কারণে দৃশ্যমান। যাইহোক, যদি আপনি পরিষ্কার করার বিষয়ে কিছু মনে না করেন এবং আপনি গাঢ় শেডের ভক্ত হন, তাহলে মধ্যরাতের চেয়ে নিখুঁত রঙ আর নেই।

2. স্টারলাইট

আরেকটি প্রধান ফোন রঙ সাদা; iPhone 13-এর জন্য, অফ-হোয়াইট বর্ণটিকে স্টারলাইট বলা হয়। পরিষ্কার, সরল রঙ আপনার মধ্যে মিনিমালিস্টকে ঝরঝরে, পরিপাটি এবং একত্রিত করে তুলবে।

আঙুলের ছাপের দাগ এই বিকল্পের সাথে কম দৃশ্যমান। আরেকটি প্লাস পয়েন্ট হল যে ট্রান্সপারেন্ট কেসের যেকোনো ডিজাইন সাদা ব্যাকগ্রাউন্ডে উজ্জ্বলভাবে উজ্জ্বল হবে।

স্টারলাইটের নেতিবাচক দিক হল যে কোনও ময়লা বা স্ক্র্যাচগুলি আরও স্পষ্ট হবে। যাইহোক, আপনি মাঝে মাঝে আপনার আইফোন পরিষ্কার করে এবং একটি সঠিক ফোন কেস ব্যবহার করে এটি সমাধান করতে পারেন।

আপনি যদি ক্লাসিকের প্রেমিক হন তবে হালকা রঙের আইফোন পেতে পছন্দ করেন তবে স্টারলাইট নিঃসন্দেহে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত হবে।

3. (PRODUCT)RED

2020 সাল থেকে, Apple-এর (PRODUCT) লাল আইফোনের প্রতিটি ক্রয় COVID-19-এর বিরুদ্ধে লড়াই করার জন্য একটি বৈশ্বিক তহবিলে অবদান রাখে। এর পূর্বসূরীদের মতো, লাল iPhone 13 একটি সাহসী বিবৃতি দেয়, তাৎক্ষণিকভাবে আপনার হাতে থাকা ডিভাইসটির দিকে সবার দৃষ্টি আকর্ষণ করে৷

স্বাভাবিক নেতিবাচক দিক হল আঙ্গুলের ছাপের দাগ, কারণ লাল শেডটি বেশ গাঢ়। আপনি যখন একটি ভিন্ন রঙের কেস পরবেন, তখন আপনি আপনার আইফোনের সামনে একটি সুস্পষ্ট লাল "ফ্রেম" পাবেন। কেউ কেউ এই রঙের বৈসাদৃশ্য পছন্দ করতে পারে; কিছু নাও হতে পারে। এটা আপনার ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে।

তারপরও, আপনি যদি আপনার দৈনন্দিন জীবনে একটি উচ্চ-শক্তির পপ রঙ যোগ করতে চান, তাহলে লাল iPhone 13 এর চেয়ে আর তাকাবেন না।

4. নীল

কোন iPhone 13 রঙ আপনার জন্য সবচেয়ে ভালো?

আইফোন 13 এর নীল রঙটি এজিয়ান টিলের ইঙ্গিত সহ প্যাসিফিক ব্লু বলে মনে হচ্ছে। এটি স্মার্ট এবং শান্ত, তবুও সহজ। পেশাদার এবং নৈমিত্তিক উভয় ক্ষেত্রেই আপনার বহন করার জন্য নীল একটি নমনীয় ছায়া।

যাইহোক, মিডনাইট এবং রেডের মতো, ঘন ঘন আঙ্গুলের ছাপের দাগের জন্য প্রস্তুত করুন। এছাড়াও, মনে রাখবেন যে এটি একটি নীল সামনের "ফ্রেম" দেবে যদি আপনি একটি ভিন্ন রঙের কেস ব্যবহার করেন।

সামগ্রিকভাবে, নীল আইফোন 13 একটি চমৎকার পছন্দ যদি আপনি কালো এবং সাদার পূর্বাভাসের মধ্যে না থাকেন তবে মনে করেন যে লাল আপনার স্বাদের জন্য খুব আকর্ষণীয়। নীল রঙের প্রশান্তিদায়ক শক্তি বাছাই করার জন্য একটি শক্ত মধ্যের রঙ

5. গোলাপী

আইফোন 13 লাইনআপের জন্য গোলাপী সবচেয়ে প্রত্যাশিত রঙগুলির মধ্যে একটি। iPhone 6s-এর জন্য রোজ গোল্ড বিকল্পের পর এটিই প্রথম অফিসিয়াল গোলাপী আইফোন। এটি একটি ফ্যাকাশে গোলাপী গোলাপের মতো একটি সূক্ষ্ম শেড সহ প্যাস্টেল প্রবণতা চালায়। স্টারলাইটের মতো, আপনি দেখতে পাবেন যে অনেক ক্ষেত্রেই নরম, মৃদু রঙের সাথে ভালভাবে জুটি বাঁধবে।

আপনি যদি ইনস্টাগ্রামে বাবলগাম গোলাপী আইফোন রেন্ডারের অনুরাগী হয়ে থাকেন তবে আপনি এই সবে-সেখানে শেডের দ্বারা হতাশ বোধ করতে পারেন অ্যাপল প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু যারা নান্দনিক মুড বোর্ড এবং Pinterest প্যাস্টেল প্রবণতার সাথে জড়িত তাদের জন্য, গোলাপী iPhone 13 আপনার নান্দনিকতায় সেই চূড়ান্ত স্পর্শ যোগ করতে পারে।

আপনার জন্য সেরা নতুন iPhone 13 রঙ

সেরা iPhone 13 রঙ চয়ন করতে, আপনি আপনার কর্মক্ষেত্রে বা স্কুল জীবনে যে ভাইবটি উপস্থাপন করতে চান এবং কত ঘন ঘন আপনার ডিভাইসটি পরিষ্কার করতে হবে তা বিবেচনা করুন। এটি মনে রাখা মূল্যবান যে ফোনের রঙ আপনার ব্যবহার করা যেকোনো ক্ষেত্রের রঙের সাথে কীভাবে ইন্টারঅ্যাক্ট করবে।

আপনি যদি কিছুক্ষণ পর অভিনবত্ব বিরক্তিকর হয়ে যাওয়ার ভয় পান, তবে আপনি কখনই মিডনাইট এবং স্টারলাইটের মতো ক্লাসিকের সাথে ভুল করবেন না। কিন্তু আপনি যদি মনে করেন যে লাল, নীল বা গোলাপী আইফোন 13 আপনার সাথে কথা বলছে, সেগুলিও অসাধারণ রঙের!


  1. আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিআর গেম

  2. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ

  3. 2022 সালে iPhone এর জন্য 7টি সেরা সাইক্লিং অ্যাপ

  4. কোন ইন্টেল প্রসেসর আপনার জন্য সেরা? ইন্টেল কোর i5, i7 বা i9 ব্যাখ্যা করা হয়েছে