কম্পিউটার

আপনি এখন আপনার মোবাইলে ডাঃ মারিও ওয়ার্ল্ড খেলতে পারবেন

নিন্টেন্ডো তার সর্বশেষ মোবাইল গেম প্রকাশ করেছে, এবং এটি আপনার স্মার্টফোনে ডাঃ মারিওকে নিয়ে এসেছে। ডাঃ মারিও ওয়ার্ল্ড অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ উপলব্ধ, এবং যারা বছরের পর বছর প্রকাশিত বিভিন্ন পুনরাবৃত্তি খেলেছেন তাদের কাছে এটি পরিচিত হবে। যদিও একটি মোচড় দিয়ে।

1990 সালে NES এবং Game Boy-এ রিলিজ করার সময় ড. মারিও প্রথম কনসোলগুলিকে গ্রেস করেছিলেন৷ তারপর থেকে এটি 3DS এবং Wii U সহ অন্যান্য বিভিন্ন কনসোলের জন্য পুনরায় প্রকাশ, পোর্ট করা এবং পুনরায় তৈরি করা হয়েছে৷ এবং এখন ড. মারিও এসেছেন৷ ডাঃ মারিও ওয়ার্ল্ড আকারে মোবাইলে।

ডাঃ মারিও ওয়ার্ল্ড কি?

ডাঃ, মারিও ওয়ার্ল্ড আপনাকে একজন ডাক্তারের ভূমিকায় কাস্ট করে যা ভাইরাস মেরে ফেলার চেষ্টা করছে। আপনি সঠিক জায়গায় রঙিন বড়ি স্থাপন করে এটি করুন। শুধু টেট্রিস মনে করুন কিন্তু ব্লকের চেয়ে বড়ি দিয়ে। যাইহোক, টেট্রিসের বিপরীতে, আপনি আপনার বড়ি রাখার জন্য আপনার সময় নিতে পারেন।

আজকাল বেশিরভাগ মোবাইল গেমের মতো, ডাঃ মারিও ওয়ার্ল্ড ফ্রি-টু-প্লে। যাইহোক, অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার অর্থ অর্থ ব্যয় করার প্রচুর সুযোগ রয়েছে। আপনাকে অগত্যা কোনো অর্থ ব্যয় করতে হবে না, তবে গেমটি আপনাকে তা করতে প্রলুব্ধ করার জন্য ডিজাইন করা হয়েছে৷

আপনি হীরাতে আপনার অর্থ ব্যয় করতে পারেন। এগুলো তখন কয়েন, হার্ট এবং অন্যান্য পাওয়ার-আপ কিনতে ব্যবহার করা যেতে পারে। বাজানো চালিয়ে যাওয়ার জন্য আপনার যা প্রয়োজন তা হল হৃদয়, এবং একটি স্তর মারলে আপনি একটি হৃদয় অর্জন করেন। কিন্তু যদি আপনার হৃদয় ফুরিয়ে যায় তবে সেগুলি পুনরায় পূরণ করতে আধা ঘন্টা সময় নেয়।

এই সিস্টেমটি যে কেউ ক্যান্ডি ক্রাশ সাগা খেলেছে তাদের কাছে পরিচিত হবে। এবং এটি গেমের উপর ফুটে ওঠে যাতে আপনি খেলা চালিয়ে যাওয়ার জন্য কয়েক ডলার খরচ করা বা অপেক্ষা করার জন্য যথেষ্ট ধৈর্যশীল হওয়ার মধ্যে বেছে নেন। সৌভাগ্যক্রমে, অনলাইন মাল্টিপ্লেয়ার সর্বদা উপলব্ধ।

খেলার মতো অন্যান্য ধাঁধা গেম

ডাঃ মারিও ওয়ার্ল্ড যে কেউ নিন্টেন্ডো বা পাজল গেম পছন্দ করে তাদের কাছে আবেদন করা উচিত। একক-প্লেয়ার এবং মাল্টিপ্লেয়ার উভয় উপাদানই মজাদার, তবে যে কেউ একা খেললে তাকে হীরার জন্য প্রকৃত অর্থ ব্যয় করার তাগিদকে প্রতিরোধ করতে হবে। কিন্তু এটি আপনার জন্য আধুনিক মোবাইল গেমিং।

বছরের পর বছর তাগিদ প্রতিহত করার পরে, দেখে মনে হচ্ছে নিন্টেন্ডো সম্পূর্ণরূপে মোবাইল গেমিংকে আলিঙ্গন করছে। ভালো বা খারাপের জন্য. তবুও, ডাঃ মারিও ওয়ার্ল্ড একটি দুর্দান্ত ধাঁধা খেলা, এবং এখানে আরও কিছু দুর্দান্ত ধাঁধা গেম রয়েছে যা আপনি আপনার ব্রাউজারে বিনামূল্যে খেলতে পারেন।


  1. 8টি অ্যাপ যা আপনি আপনার iPhone এ ভূগোল অধ্যয়ন করতে ব্যবহার করতে পারেন

  2. 7টি সেরা মেটাভার্স গেম আপনি এখনই খেলতে পারেন৷

  3. PUBG মোবাইলের সেরা বিকল্প:সেরা 11টি অনুরূপ ব্যাটল রয়্যাল গেম আপনি এখন খেলতে পারেন

  4. এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!