কম্পিউটার

10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

সর্বকালের এই জনপ্রিয় রোলপ্লেয়িং গেম (RPG) উপভোগ করার সময় গেমাররা একটি নিমগ্ন এবং কাস্টমাইজযোগ্য অভিজ্ঞতার জন্য সেরা স্কাইরিম মোড ব্যবহার করে। আপনি Xbox One, PS4 বা Windows কম্পিউটারে Skyrim খেলছেন কিনা , 2022 এর জন্য এই সেরা স্কাইরিম মোডগুলি অবশ্যই ক্ষুদ্রতম বিশদকেও পরিবর্তন করতে পারে৷

আপনি অসুবিধা স্তরের উপর ভিত্তি করে একটি নতুন মোড যোগ করতে, গাঢ় শৈলীতে গেমটি অনুভব করতে বা শীর্ষ স্কাইরিম মোডগুলি ব্যবহার করে অসীম কাস্টমাইজযোগ্য বৈশিষ্ট্যগুলির জন্য কিছু যোগ করতে বেছে নিতে পারেন। হ্যাঁ, Nexus-এ 60,000-এর বেশি মোড এবং স্টিম ওয়ার্কশপে 28,000-এর বেশি মোড দিয়ে Skyrim-কে যেকোনও উপায়ে মোড করা যেতে পারে। ঠিক আছে, তাই আসুন আপনার স্কাইরিমকে আরও আশ্চর্যজনক করে তুলুন এবং নীচের ভাল স্কাইরিম মোডগুলি দেখুন৷

2022 সালে ডাউনলোড করার জন্য 10টি সেরা স্কাইরিম মোডের তালিকা

1. অনানুষ্ঠানিক Skyrim প্যাচ

10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ :Nexusmods

আপনি এই প্যাচটিকে একটি অপরিহার্য এবং অবশ্যই থাকা Skyrim মোড হিসাবে বিবেচনা করতে পারেন কারণ এটি গেমপ্লে অভিজ্ঞতাকে মসৃণ করে বাগ অপসারণের পাশাপাশি অন্য যেকোনো ডাউনলোড করা মোডের সাথে সামঞ্জস্যপূর্ণ থাকার মাধ্যমে।

তাছাড়া, শত শত গেমপ্লে, কোয়েস্ট, এনপিসি, অবজেক্ট, আইটেম এবং টেক্সট স্থির! তাই এই অনানুষ্ঠানিক Skyrim প্যাচ দিয়ে আপনার গেমটি প্যাচ করুন।

এখানে ডাউনলোড করুন!

2. আলটিমেট এইচডি ফায়ার এফেক্টস 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

  উপলব্ধ :Nexusmods

পিসি, এক্সবক্স বা উইন্ডোজের জন্য আরেকটি সেরা স্কাইরিম মোড এখানে রয়েছে! ভাল ফায়ার টেক্সচার থাকা যখন খেলা খেলা যেমন একটি সুখ. এবং এই Skyrim মোড ধোঁয়ার আগুন, জাদু মন্ত্রকে উন্নত করে, পাশাপাশি রেজোলিউশন 8k পর্যন্ত বাড়ায় (ভ্যানিলা টেক্সচার রেজোলিউশনের উপর নির্ভর করে)।

এমনকি গেমটিতে প্রদর্শিত মোমবাতির শিখা একটি বাস্তব মোমবাতি শিখার ছবি থেকে অনুলিপি করা হয়। প্রত্যেক ব্যক্তির জন্য যারা বিশদ জানতে পছন্দ করে, এই মোড তাদের জন্য উপযুক্ত।

এখানে ডাউনলোড করুন!

3. একটি গুণমান বিশ্ব মানচিত্র 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ :Nexusmods

আমরা বিশ্বাস করি যে একটি বিশদ বিশ্বের মানচিত্র আছে একটি স্মার্ট কৌশল প্রস্তুত করার জন্য পরবর্তী ধাপটি সাজান। এই কারণেই আপনি এই সেরা স্কাইরিম মোডটি বেছে নিতে পারেন, যা টপোগ্রাফি, প্রধান রাস্তা, পাশের রাস্তা এবং প্রতিটি চেকপয়েন্ট বিস্তারিতভাবে প্রদর্শন করে।

এখানে ডাউনলোড করুন!

4. বেথেসডা পারফরম্যান্স টেক্সচারস 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

  উপলব্ধ :Nexusmods

বর্ম, কাপড় বা অস্ত্র দিয়ে খামচি করতে চান ? এখানে আপনার জন্য সঠিক সমাধান! এখানে আপনি ভারী বর্ম কাস্টমাইজ করতে, তাদের টেক্সচারের সাথে খেলতে, তাদের আকার পরিবর্তন করতে এবং তাদের সর্বাধিক কার্যক্ষমতা পেতে সক্ষম।

এটি তাদের জন্য সেরা স্কাইরিম মোডগুলির মধ্যে একটি যাদের কাছে নিম্নমানের মেশিন রয়েছে কিন্তু গেমিংয়ের বিবরণে উন্নতি চান৷

এখানে ডাউনলোড করুন!

5. আরও ভাল সংলাপ নিয়ন্ত্রণ 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ :Nexusmods

আপনার ডায়ালগ ইন্টারফেস নিয়ন্ত্রণ করার জন্য একটি প্যাচ এখানে ঠিক আছে! যারা একই সাথে কীবোর্ড এবং মাউস ব্যবহার করতে পছন্দ করেন তারা ‘হাইলাইটস’-এ মাউস পয়েন্টার নিতে পারেন এবং কীবোর্ড ব্যবহার করে একই পয়েন্টারের পাশে সংলাপ লিখতে পারেন।

যেহেতু স্কাইরিমের ডায়ালগ ইন্টারফেসটি মোকাবেলা করার জন্য কিছুটা বিভ্রান্তিকর, আপনি এই আশ্চর্যজনক এবং শীর্ষ স্কাইরিম মোডটি ডাউনলোড করতে পারেন৷

এখানে ডাউনলোড করুন!

6. স্কাইরিমের লণ্ঠন 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

  উপলব্ধ: স্টিম ওয়ার্কশপ

এই খেলাকে আরও রোমাঞ্চকর করতে বিভিন্ন খামার, গ্রাম, বসতি এবং গম মিলগুলিতে ফানুস স্থাপন করা হয়। মজার ব্যাপার হল, এই লণ্ঠনগুলি খুব যৌক্তিকভাবে স্থাপন করা হয়, এবং কিছু এলাকায় আরো উত্তেজনা জন্য বাকি আছে. উদাহরণ স্বরূপ, কিছু বন্য এলাকা ইচ্ছাকৃতভাবে ঢেকে দেওয়া হয় না যাতে পথে সমস্যা হয়।

বাকি আলোর উৎসগুলো নেভিগেশন এবং নান্দনিক চেহারার জন্য অনেক সুন্দর। এই কারণেই আপনি স্কাইরিমের ল্যান্টার্নকে সময়ের সেরা স্কাইরিম মোডগুলির মধ্যে একটি হিসাবে ডাকতে পারেন৷

 7. পছন্দ আপনারই 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ :Nexusmods

নামটি বোঝায়, পছন্দটি আপনার হয়ে যায় কোন কোয়েস্ট আপনি খেলতে চান এবং কোনটি এড়ানো যায় . প্রকৃতপক্ষে, এটি একটি ডায়ালগ বক্সকেও অনুরোধ করে, যা আপনাকে অনুসন্ধানটি প্রত্যাখ্যান করার একটি বিকল্প অফার করে। এলোমেলো শুভেচ্ছা, মন্তব্য, গুজব এবং ট্রিগারিং অনুসন্ধানগুলি বেশিরভাগই আঁকা হয় যতক্ষণ না আপনি সেগুলি অনুসরণ করতে চান এবং জিততে চান! প্রকৃতপক্ষে, আপনার নির্বাচনের জন্য সেরা Skyrim মোড।

8. শহর এবং গ্রাম উন্নত

10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

  উপলব্ধ: স্টিম ওয়ার্কশপ

আপনি যে অঞ্চলে ভ্রমণ করছেন তা প্রসারিত করতে বা এতে একাধিক নতুন বৈশিষ্ট্য খুঁজতে চাইলে, শহর এবং গ্রামগুলি আপনার জন্য একটি ভাল স্কাইরিম মোড। আপনি নতুন উদ্ভিদ এবং প্রাণী পরীক্ষা করতে পারেন যা শহরটিকে এক প্রান্তে জীবন্ত দেখায় যেখানে নতুন স্থান এবং ফোয়ারার মতো বৈশিষ্ট্য পুরো আভায় ফিট করে।

পুরো শহরটি একটি প্রসারিত দৃষ্টিভঙ্গির জন্য নিমগ্ন এবং চিত্তাকর্ষক হয়ে ওঠে এবং এটি এটিকে 2022 এর জন্য সেরা স্কাইরিম মোড করে তোলে।

9. মুনপাথ টু এলসওয়ায়ার 10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ: স্টিম ওয়ার্কশপ, নেক্সাস

এখনও বিশ্বজুড়ে হাজার হাজার খেলোয়াড়ের দ্বারা উপভোগ করা হচ্ছে, এই Skyrim মোডটি নতুন অঙ্গনে লোড করা হয়েছে যেমন জঙ্গল, মরুভূমি, আস্তানা ইত্যাদি যাতে নতুন অনুসন্ধান করা যায়, নতুন শত্রুদের হত্যা করা হচ্ছে এবং শৈলী নিজের শর্তে পরিচালনা করা যেতে পারে। Moonpath To Elswyer-এর সাথে মজার নিরবচ্ছিন্ন জগতে নিজেকে আচ্ছন্ন করুন৷

 10. FXAA ইনজেক্টর

10টি সেরা স্কাইরিম মোড যা আপনি 2022 সালে ডাউনলোড করতে পারেন

উপলব্ধ: নেক্সাস

চলুন আপনাকে কিছু তীক্ষ্ণ টোন এবং গভীর প্রভাবশালী গেম ইমেজ-এ নিয়ে আসি যা FXAA ইনজেক্টর ব্যবহার করে স্পষ্ট হয়ে ওঠে। গেমের পারফরম্যান্সে কোনও বড় প্রভাব না ফেলেই রঙের টোনগুলি উন্নত করা হয়েছে। ব্লুমিং, শার্পনিং, সেপিয়া, টেকনিকালার, ভিগনেট এবং আরও অনেক পোস্ট ইফেক্ট রয়েছে যা এটিকে আপনার জন্য সেরা স্কাইরিম মোড করে তোলে৷

আপনার জন্য সেরা Skyrim Mod কোনটি?

আমরা ইতিমধ্যে এখানে সবচেয়ে আশ্চর্যজনক এবং ভাল কিছু Skyrim Mods তালিকাভুক্ত করেছি, আমরা আপনার কল জানতে চাই। আপনি কীভাবে আপনার গেমের স্তর পরিবর্তন করতে চান তা নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আপনি যদি আমাদেরকে কোনো অনন্য স্কাইরিম মোডের পরামর্শ দিতে চান, আমরা নীচে আপনার পরামর্শের জন্য উন্মুক্ত।

এর সাথে, চেক করুন:

  • ভিডিও গেম আমরা বাজি ধরি যে আপনি কখনই সম্পূর্ণ করেননি।
  • ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্টের মত সেরা গেম

  1. সেরা ওয়েবসাইট যেখান থেকে আপনি বিনামূল্যে পাঠ্যপুস্তক ডাউনলোড করতে পারেন

  2. 2022 সালে 10 সেরা KeepVid বিকল্প

  3. 8 সেরা অ্যাক্রোনিস ট্রু ইমেজ বিকল্প যা আপনি এটি 2022 ব্যবহার করতে পারেন

  4. কিভাবে মাইনক্রাফ্টের জন্য মোড ডাউনলোড করবেন – 2022 টিপস