কম্পিউটার

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে

যদিও ভয় এমন কিছু যা আনন্দদায়ক আবেগ হিসেবে বিবেচিত হয় না, এটি এখনও বিস্ময়কর কাজ করতে পারে বিশেষ করে যখন এটি হরর ফিকশন জেনারে আসে। অদ্ভুত এবং হিংসাত্মক চিত্রাবলী, লাফানোর ভয় এবং অলৌকিক ক্রিয়াকলাপের চিত্রায়ন এই সমস্তই ভয়ানক এবং ভয়াবহতার সত্যিকারের অনুভূতি তৈরিতে সহায়ক হয়েছে। ভার্চুয়াল রিয়েলিটি প্রযুক্তির প্রবর্তনের সাথে, আপাতদৃষ্টিতে স্যাচুরেটেড হরর গেমের ধরণটিকেও পুনরুজ্জীবিত করা হয়েছে। তাই, আপনি যদি মনে করতে চান যে আপনি একটি হরর মুভির মাঝখানে আছেন, তাহলে এখানে কিছু VR গেমের শিরোনাম রয়েছে যা আপনার মেরুদণ্ডকে ঠান্ডা করে দেবে।

1. রেসিডেন্ট ইভিল 7

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে
রেসিডেন্ট ইভিল সিরিজের পূর্ববর্তী এন্ট্রি, RE6 ভক্ত এবং গেম সর্বসম্মতভাবে ঘৃণা করেছিল৷ এটি ক্যাপকমকে গেমের ভবিষ্যৎ নিয়ে তাদের পরিকল্পনার উপর পুনরায় কাজ করতে বাধ্য করে এবং একটি অত্যন্ত পুনঃআবিষ্কৃত, 7 th রিফ্রেশ করে। শিরোনাম. সিরিজের পুরোনো গেমগুলির বিপরীতে (গান সারভাইভার এবং ডেড এম বাদে), রেসিডেন্ট ইভিল 7 সম্পূর্ণভাবে 1 st এ খেলে 3 rd সহ ব্যক্তি কাটসিনের সময় ব্যক্তি দৃশ্য, এটিকে VR-এর জন্য একটি অবিশ্বাস্যভাবে দুর্দান্ত শিরোনাম করে তোলে। যদিও অনেক ভক্ত এই পরিপ্রেক্ষিতের পরিবর্তনে হতাশ হয়েছিলেন, তবুও VR সংস্করণটি আপনার খেলার সবচেয়ে ভয়ঙ্কর গেমগুলির মধ্যে একটি৷

এছাড়াও পড়ুন:SNES ক্লাসিক সংস্করণে 30টি গেম যেটি হতে পারে

2. ভিসেজ

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে

কখনও 'দ্য কনজুরিং' বা 'দ্য গ্রুজ'-এর মতো সিনেমা দেখেছেন এবং অনুভব করেছেন যে আপনি সেই পরিস্থিতিতে থাকতে চান? ওয়েল, oddballs জন্য যারা আসলে হ্যাঁ বলেছেন Visage খেলা একটি বল হবে. এটি খেলোয়াড়কে আপাতদৃষ্টিতে নিয়মিত চেহারার একটি অন্ধকার অতীতের ঘরের ভিতরে রাখে যা অবশ্যই উন্মোচিত হতে হবে। গেমপ্লেটি কেবল বাস্তবসম্মত দেখায় না, তবে ভয়ঙ্কর দানবের সাথে মনস্তাত্ত্বিক হরর এবং জাম্প ভীতির সংমিশ্রণ আপনাকে অন্ধকারকে ভয় দেখাবে।

3. অ্যামনেসিয়া:দ্য ডার্ক ডিসেন্ট

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে

হরর গেমের অনুরাগীরা হয়তো ইতিমধ্যেই এই ক্লাসিকটির সাথে পরিচিত হতে পারে এবং VR রিলিজের সাথে এটিকে আরও ভালো করা হয়েছে৷ অ্যামনেসিয়া:দ্য ডার্ক ডিসেন্ট 1 st এ খেলা হয়৷ খেলোয়াড় হিসাবে ব্যক্তি দানব পূর্ণ একটি মধ্যযুগীয় দুর্গ অন্বেষণ করে এবং গেমে অগ্রগতির জন্য ধাঁধা সমাধানের সাথে জড়িত। যেহেতু প্লেয়ারের কাছে অ্যাক্সেসযোগ্য কোনও অস্ত্র নেই, তাই দানব থেকে বাঁচার একমাত্র উপায় হল দৌড়ানো এবং লুকিয়ে থাকা। স্বাস্থ্য মিটার ছাড়াও, একটি স্যানিটি মিটারও রয়েছে যা প্রতিবার যখন আপনি দানবদের মুখোমুখি হন তখন এটি হ্রাস পায়। সম্পূর্ণরূপে ক্ষয়প্রাপ্ত স্যানিটি বার এর ফলে অদ্ভুত হ্যালুসিনেশন হবে যা দানবদের থেকে পালানো কঠিন করে তুলবে।

এছাড়াও পড়ুন: ভিডিও গেম গ্রাফিক্স সেটিংস যা আপনার প্রয়োজন নেই

4. এলিয়েন:বিচ্ছিন্নতা

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে

আপনি যদি আসন্ন Alien:Covenant সিনেমার জন্য বরখাস্ত হয়ে থাকেন, তাহলে আপনার এই গেমটি খেলা অপরিহার্য। যদিও গেমের প্লটটি চুক্তির সাথে খুব বেশি কিছু করার নেই, এটি আপনাকে এলিয়েন বিদ্যার সাথে পরিচিত হতে এবং প্রথম হাতের ভয়াবহতার অভিজ্ঞতা পেতে সহায়তা করবে। এলিয়েন:আইসোলেশন আপনাকে আমান্ডা রিপলির (মূল মুভি সিরিজের এলেন রিপলির মেয়ে) এর নির্দেশে রাখে কারণ তাকে অবশ্যই প্রতিকূল মানুষ, অ্যান্ড্রয়েড এবং একটি এলিয়েন জেনোমর্ফ দ্বারা আক্রান্ত একটি স্পেস স্টেশন অন্বেষণ করতে হবে যা ভিতরেও আলগা। গেমপ্লেটি সংঘর্ষের পরিবর্তে ফাঁকি দেওয়ার দিকে বেশি মনোযোগ দেয়, যা খেলোয়াড়দের পালানোর নতুন উপায় খুঁজে বের করতে এবং দৃষ্টির বাইরে থাকতে বাধ্য করে।

5. প্যারানরমাল অ্যাক্টিভিটি:দ্য লস্ট সোল

ভিআর হরর গেম যা আপনার প্যান্টকে ভয় দেখাবে

আপনি যদি সিনেমাগুলি দেখে থাকেন তবে আপনি অবশ্যই জানেন যে এই গেমটি আপনার সবচেয়ে খারাপ ভয়কে জীবন্ত মাংসে পরিণত করবে৷ আপনি অদ্ভুত ইভেন্টগুলি অনুভব করা শুরু করার আগে আপনাকে আপাতদৃষ্টিতে সাধারণ চেহারার একটি বাড়িতে স্থাপন করা হয়েছে। যদিও অনেক মুভি দর্শক ইতিমধ্যেই 'ফাউন্ড ফুটেজ' হরর মুভি দেখে তৃপ্ত হতে পারে, একটি VR অভিজ্ঞতা অবশ্যই এমন কিছু যা হরর অনুরাগী এবং নিয়মিত গেমারদের প্রলুব্ধ করবে।

এছাড়াও পড়ুন: ভয়ঙ্কর মুভি অ্যাডাপ্টেশন সহ ভিডিও গেমস

সারভাইভাল এবং হরর গেম সবার জন্য এক কাপ চা নাও হতে পারে, কিন্তু এর মানে এই নয় যে সেগুলি মজাদার নয়৷ উপরের এই গেমগুলি ভীতিকর হতে পারে এবং আপনাকে নিদ্রাহীন রাত দিতে পারে, তবে এটি অবশ্যই আপনাকে এই দুর্দান্ত VR হরর গেমগুলিতে নিমগ্ন গেমপ্লে এবং পরিবেশ উপভোগ করা থেকে বিরত করবে না৷


  1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  2. 5 সেরা ফিটনেস গেম - 2022 যা আপনাকে ঘামিয়ে দেবে

  3. 6টি ভাল গেম যা আপনার অ্যান্ড্রয়েড স্টোরেজকে আটকায় না

  4. সেরা প্রোটোটাইপিং টুল যা আপনার কাজকে আরও সহজ করে তুলবে