কম্পিউটার

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

ভালবাসার সাথে রান্না করা খাবারে আত্মা যোগ করে - সত্যিই! আচ্ছা, একমত হোক বা না হোক প্রিয়জনের সাথে আমাদের প্রিয় খাবার খাওয়ার চেয়ে বড় আনন্দ আর কিছু নেই তাই না? শুধু খাওয়া নয়, রান্না করাও সমান ফলদায়ক। এটি আমাদের অপরিমেয় আনন্দ দেয় এবং আমাদের আত্মাকে আনন্দ দেয়। সব রান্নার অভিজ্ঞতা জ্যাক পিয়ারসন (এটি মার্কিন) এর মতো খারাপ নয়, তাই না? আপনি কি বিশ্বাস করতে পারেন একটি ক্রকপট তার মর্মান্তিক মৃত্যুর কারণ ছিল! টুইটাররা এখনও এই নিয়ে মাথা ও হৃদয় দিয়ে হাসছে।

আচ্ছা, আসুন বিষয় থেকে বিচ্যুত না হই। আপনার রান্নার অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করে তুলতে আমরা আপনাকে 5টি পকেট বান্ধব রান্নাঘরের গ্যাজেট উপস্থাপন করতে এসেছি (এবং অবশ্যই কম সময় নিচ্ছে)

আসুন দেখে নেওয়া যাক!

1. অ্যামাজন ড্যাশ ওয়ান্ড অ্যালেক্সার সাথে (15.88$)

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

Alexa হল আমাদের ভার্চুয়াল পরিবারের সদস্যের মতো যা আমাদের আশেপাশে থাকা প্রায় প্রতিটি আধুনিক দিনের গ্যাজেটে ঝাঁপিয়ে পড়ে৷ ড্যাশ ওয়ান্ড একটি বেশ কার্যকর বিকল্প, যদি আপনার বাজেট কম থাকে তবে রান্নাঘরের জন্য ইকো ডটের চেয়ে অনেক সস্তা। এটি রেসিপি খোঁজা, কাছাকাছি খাদ্য জয়েন্টগুলি অন্বেষণ, পরিমাপ রূপান্তর এবং আরও অনেক কিছু সহ বৈশিষ্ট্যগুলির একটি গুচ্ছ সমর্থন করে৷ এমনকি আপনি ডিভাইসটিকে আপনার ফ্রিজে আটকে রাখতে পারেন, এটি অত্যন্ত টেকসই এবং জল প্রতিরোধীও৷

এখান থেকে পান

2. 1 অ্যাভোকাডো স্লাইসারের মধ্যে 3 (9.99$)

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

প্রত্যেক স্মার্ট গ্যাজেটে ব্লুটুথ রেডিও নেই, তাই না? আমরা এতদ্বারা আপনাকে উপস্থাপন করছি 3-এর মধ্যে 1 গুড গ্রিপস অ্যাভোকাডো স্লাইসার যা আপনাকে আপনার আঙ্গুল না কেটে সহজেই অ্যাভোকাডো স্লাইস করতে সাহায্য করবে। এটি অবশ্যই আপনার রান্নাঘরের র্যাকের জন্য একটি গ্যাজেট থাকতে হবে। তাহলে LED স্ক্রিন বা ব্লুটুথ ট্রান্সমিটার সমর্থন না করলে কী হবে। অন্তত এটি সহজ এবং আপনাকে কিছু নিমিষেই সম্পন্ন করতে সাহায্য করবে। আমরা আর কি চাই, তাই না?

এখান থেকে পান

3. BBQ গ্রিল থার্মোমিটার (25$)

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

সেই দিনগুলি চলে গেছে যখন আমাদের বারবিকিউ ওভেনকে এক সেকেন্ডের জন্যও একা না রেখে ধারাবাহিকভাবে নজর রাখতে হয়েছিল৷ এর 21 st শতাব্দীর লোকেরা! প্রযুক্তি স্মার্ট গ্যাজেটের সাহায্যে রান্নাকেও সহজ করেছে। নিউট্রিশেফের স্মার্ট BBQ গ্রিল থার্মোমিটার আপনাকে মানসিক শান্তি দিতে পারে যখন আপনি আপনার স্মার্টফোনে ওভেনের তাপমাত্রা নিরীক্ষণ করতে পারেন। খাবারটি পছন্দসই তাপমাত্রায় পৌঁছানোর সাথে সাথে আপনি আপনার স্মার্টফোনে একটি বিজ্ঞপ্তি সতর্কতা পাবেন। এখন আপনি গরম ওভেন নিয়ে চিন্তা না করে সহজেই পার্টিতে মিশে যেতে পারেন!

এখান থেকে পান

4. ডিজিটাল কিচেন ফুড স্কেল (30$)

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

ফিটনেস উত্সাহী বা যারা কেক এবং কুকিজের পরিবর্তে ডায়েটের প্রতি বেশি যত্নশীল তাদের জন্য একটি আদর্শ রান্নাঘরের গ্যাজেট৷ একবার আপনি ট্রেতে আইটেমগুলি রাখলে ডিভাইসটি প্রোটিন, কার্বোহাইড্রেট, লিপিড এবং খাবারে থাকা সমস্ত ধরণের পুষ্টির সঠিক পরিমাণ প্রদর্শন করবে। এছাড়াও, গ্যাজেটটি আপনার রান্নাঘরের খাবারের আইটেম ওজন করার জন্যও দুর্দান্ত যাতে আপনি পরিমাপের সাথে সুনির্দিষ্ট হন৷

এখান থেকে পান

5. মাংসের নখর

আপনার রান্নার অভিজ্ঞতা বাড়ানোর জন্য 5টি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট

আপনি কি মাংস টুকরো টুকরো করা একটি কাজ খুঁজে পান? আচ্ছা, আর না! লাউকিংডম মাংসের নখর দিয়ে মাংস ছিঁড়ে ফেলা আরও মজাদার হয়ে ওঠে। আপনি এটি শুধুমাত্র মাংসের জন্য ব্যবহার করতে পারবেন না কিন্তু এই স্মার্ট গ্যাজেটের জন্য অন্যান্য দরকারী উদ্দেশ্যেও খুঁজে পেতে পারেন। আপনার হাত না পুড়িয়ে গরম খাবার বহন করুন, টার্কি বা গরুর মাংস ছিঁড়ুন এবং আরও অনেক কিছু। অনুমান করুন যে এটি পুরানো ধাঁচের উপায়গুলি ছেড়ে দেওয়ার এবং পরিবর্তে স্মার্ট পদ্ধতিতে লেগে থাকার সময়। কি বল?

এখান থেকে পান

আশা করি এই 5টি দরকারী গ্যাজেট আপনার রান্নাঘরের অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক এবং আঙুলের চাকচিক্যকে সুস্বাদু করে তুলতে পারে!


  1. আপনার সঙ্গীত অভিজ্ঞতা উন্নত করতে 7 আলেক্সা টিপস

  2. 10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

  3. আপনার Xbox অ্যাকাউন্টকে আরও সুরক্ষিত করার জন্য 4 টি নিরাপত্তা টিপস

  4. আপনার Facebook অভিজ্ঞতাকে আরও আকর্ষণীয় করে তোলার ৪টি উপায়