কম্পিউটার

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

যেহেতু 'RV-ing' চ্যালেঞ্জে পূর্ণ, তাই কিছু উপযুক্ত গ্যাজেট থাকা অবশ্যই কাজে আসবে৷ সুতরাং, চলুন সর্বশেষ এবং অবশ্যই RV গ্যাজেটগুলি পরীক্ষা করে দেখুন যা আপনার ভ্রমণের অভিজ্ঞতাকে বাড়িয়ে তুলবে৷

এছাড়াও পড়ুন:7 আপনার ভ্রমণের জন্য গ্যাজেট থাকতে হবে

সেল ফোন সিগন্যাল বুস্টার

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

একটি সেল ফোন সিগন্যাল বুস্টার (weBoost Drive 4G-S) হল ভ্রমণকারী এবং বহিরাগতদের জন্য একটি আশ্চর্যজনক গ্যাজেট৷ weBoost Drive 4G-S আপনাকে সাহায্য করে আপনার সিগন্যালের পরিসর 32 বার পর্যন্ত বাড়াতে যখন আপনি এমন জায়গায় থাকেন যেখানে সিগন্যাল দুর্বল। সুতরাং, আপনি যেখানেই থাকুন না কেন, আপনি সবসময় আপনার বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ রাখতে পারেন।

বার্কি ওয়াটার ফিল্টার সিস্টেম

 

বার্কি ওয়াটার ফিল্টার সিস্টেম একটি আরভি গ্যাজেট থাকা আবশ্যক৷ বিশুদ্ধ পানীয় জল সরবরাহের জন্য এটি সবচেয়ে জনপ্রিয় এবং বহুমুখী মডেল। বার্কির জল উৎপাদন করতে প্রতি গ্যালন মাত্র 1.7 সেন্ট খরচ করে, এটিকে বেশ সাশ্রয়ী করে তোলে। এটি প্যাথোজেনিক ব্যাকটেরিয়া, সিস্ট, অ-শনাক্তযোগ্য স্তরে পরজীবী, ক্ষতিকারক বা অবাঞ্ছিত রাসায়নিকগুলিও সরিয়ে দেয়।

এছাড়াও পড়ুন:আপনার কাজের ডেস্কের জন্য 9 Nerdy Office গ্যাজেট

পোর্টেবল ডিহুমিডিফায়ার

 

ঘর্মাক্ত বা স্যাঁতসেঁতে জামাকাপড় এবং জুতাগুলি একটি অপ্রীতিকর গন্ধ দেবে যা আপনার আরভির ভিতরে কয়েকদিন ধরে থাকবে৷ কিন্তু একটি পোর্টেবল ডিহিউমিডিফায়ার আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সাহায্য করতে পারে। EVA-DRY 333 MINI-DEHUMIDIFIER শুধুমাত্র মৃদু গন্ধই শোষণ করে না বরং সঞ্চিত মৌসুমি পোশাকের অতিরিক্ত আর্দ্রতার কারণে হওয়া ক্ষতিও প্রতিরোধ করে।

JBL চার্জ 2 পোর্টেবল ব্লুটুথ স্পিকার

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

আপনি যদি একজন সঙ্গীতপ্রেমী হন, আপনার সাথে একটি পোর্টেবল ব্লুটুথ স্পিকার বহন করা একটি দুর্দান্ত ধারণা হবে৷ এটি উচ্চ-মানের শব্দ উৎপন্ন করে এবং এর একটি অসামান্য পরিসর রয়েছে যা আপনার ভ্রমণকে স্মরণীয় করে তুলবে। JBL চার্জ 2 পোর্টেবল ব্লুটুথ স্পীকারে 6000mAh ব্যাটারি পাওয়ার আছে যা ব্লুটুথের সাথে 12 ঘন্টা খেলার সময় সরবরাহ করে।

ওয়্যারলেস কালার ফোরকাস্ট স্টেশন

আরভি মালিকদের জন্য ওয়্যারলেস কালার ফোরকাস্ট স্টেশন অত্যন্ত সুপারিশ করা হয়৷ এটি রিয়েল-টাইম আবহাওয়ার তথ্য প্রদান করে যেমন ইনডোর/বাইরের তাপমাত্রা, রোদ, আংশিক রোদ, মেঘলা দিন। আপনি La Crosse Technology 308-1414B ওয়্যারলেস কালার ফোরকাস্ট স্টেশন ব্যবহার করতে পারেন। আপনার দিনকে প্রভাবিত করতে পারে এমন একটি উল্লেখযোগ্য জলবায়ু পরিবর্তন হলে এটি আপনাকে অবহিত করবে৷

এছাড়াও পড়ুন:পেশাদারদের জন্য স্মার্ট গ্যাজেট

BMV-700 ব্যাটারি মনিটর

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

ব্যাটারি মনিটর আপনাকে জানতে সাহায্য করে যে আপনি দিনে কতটা শক্তি ব্যবহার করছেন তাই আপনাকে আর কখনও আপনার ট্রিপ ছোট করতে হবে না৷ সুতরাং, আপনি জরুরি অবস্থার জন্য কিছু শক্তি সঞ্চয় করতে পারেন। BMV-700 সিরিজ আপনাকে অ্যাম্পিয়ার-ঘণ্টার খরচ গণনা করতে সাহায্য করে যাতে আপনি সেই অনুযায়ী আপনার ব্যবহারের পরিকল্পনা করতে পারেন।

LIFX Wi-Fi সক্ষম মাল্টিকালার ডিমেবল LED লাইট বাল্ব

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

LIFX Wi-Fi সক্ষম মাল্টিকালার ডিমেবল LED লাইট বাল্ব হল সেরা মাল্টিকালার ডিমেবল LED লাইট বাল্বগুলির মধ্যে একটি৷ এটি আপনাকে আপনার স্মার্টফোন বা ট্যাবলেট দিয়ে আপনার আরভি আলো নিয়ন্ত্রণ করতে দেয়। এটি ইনস্টল করা সহজ এবং এটি আপনাকে আপনার নখদর্পণে 16 মিলিয়ন বিভিন্ন রং ব্যবহার করতে দেয়। এটি শক্তি সংরক্ষণেও সাহায্য করে কারণ LED নিয়মিত বাল্ব এবং CFL এর তুলনায় 80% কম বিদ্যুৎ ব্যবহার করে।

এছাড়াও পড়ুন:14টি নতুন স্মার্টফোন গ্যাজেট আপনার থাকতে হবে – ইনফোগ্রাফিক

সোডাস্ট্রিম সোডা মেকার

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

সোডাস্ট্রিম (সোডাস্ট্রিম ফিজি স্পার্কলিং ওয়াটার মেকার স্টার্টার কিট, একাধিক রঙ) সেকেন্ডের মধ্যে স্ট্যান্ডার্ড জলকে ঝকঝকে জলে রূপান্তরিত করে৷ কোমল পানীয় তৈরি করতে আপনাকে যা করতে হবে তা হল SodaStream সিরাপ যোগ করুন এবং এটি 60L পর্যন্ত ঝকঝকে জল তৈরি করবে। অধিকন্তু, কমপ্যাক্ট আকারের কারণে, এটি কাউন্টারটপগুলিতে এবং ক্যাবিনেটের ভিতরে সহজেই ফিট করে, সুবিধাজনক স্টোরেজ প্রদান করে। সুতরাং, এটি অবশ্যই একটি RV গ্যাজেট।

iPad Pro

10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

iPad Pro আর একটি RV গ্যাজেট থাকতে হবে৷ এটি আপনাকে প্রিয়জনদের সাথে যোগাযোগ রাখতে সহায়তা করে। যখনই আপনি আপনার রুট মিস করেন, আপনি সঠিক পথ খুঁজে পেতে জিপিএস এবং নেভিগেশন অ্যাপ ব্যবহার করতে পারেন। এছাড়াও আপনি অনলাইন সংবাদপত্র পড়তে পারেন এবং সর্বশেষ খবর সম্পর্কে আপডেট থাকতে পারেন। আপনি এটিতে আপনার Facebook এবং Instagram অ্যাক্সেস করতে পারেন৷

পাওয়ার ইনভার্টার

একটি পোর্টেবল পাওয়ার ইনভার্টার জরুরী পরিস্থিতিতে অত্যন্ত কার্যকর হবে৷ আপনি আপনার পাওয়ার ইনভার্টার ব্যবহার করতে পারেন এবং আপনার সমস্ত ইলেকট্রনিক্স চার্জ করতে পারেন। এমনকি বৃষ্টির দিনে সোলার চার্জিং সিস্টেমের শক্তি নেই, আপনি আপনার মৌলিক প্রয়োজনীয়তা এবং প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পাওয়ার ইনভার্টার ব্যবহার করতে পারেন৷

যেহেতু প্রত্যেকেরই নিজস্ব প্রয়োজনীয় জিনিসপত্রের তালিকা রয়েছে যা তারা ছাড়া করতে পারে না, আমরা এমন গ্যাজেটগুলি তালিকাভুক্ত করেছি যা প্রতিটি বিভাগে উপযুক্ত হবে৷ তবুও, আপনি মনে করেন যে অন্য কোনো গ্যাজেট এই তালিকার অংশ হতে পারে তাহলে অনুগ্রহ করে আমাদের মন্তব্যে জানান!


  1. পিসিতে ফোর্টনাইটকে আরও ভালোভাবে চালানোর টিপস

  2. 5টি বৈশিষ্ট্য যা MacOSকে উইন্ডোজের চেয়ে ভালো করে তোলে

  3. আপনার "মুভি নাইটস" আরও ভাল করতে একটি প্রজেক্টর (সঠিকভাবে) কীভাবে সেট আপ করবেন

  4. বেতর উত্পাদনশীলতার জন্য আপনার ডিসকর্ড অ্যাকাউন্টে 5 সেটিংস টুইক