কম্পিউটার

OnePlus 6 – যা কিছু আপনি জানতে চান

যদিও, OnePlus 5 প্রতিস্থাপনের জন্য খুব বেশি পুরানো নয়, স্মার্টফোন গ্রাহকদের জন্য এটি কখনই যথেষ্ট নয়। OnePlus 6 এর জন্য উদ্ভূত কিছু ধারণার মধ্যে রয়েছে একটি বিজ্ঞপ্তি আলো হিসাবে ব্যবহৃত একটি উজ্জ্বল লোগো। OnePlus 5-এর সাম্প্রতিক লঞ্চের কারণে পরবর্তী OnePlus ফ্ল্যাগশিপের রিলিজ অনেক দূরে। যাইহোক, এটি এখনও অনুরাগীদের নতুন OnePlus 6 এর চশমা কল্পনা করা এবং অনুমান করা থেকে বিরত রাখে না। তাই আমরা OnePlus 6 স্পেসিক্সের একটি ছোট তালিকা তৈরি করেছি। যা স্মার্টফোনে প্রদর্শিত হতে পারে৷

OnePlus 6 – যা কিছু আপনি জানতে চান

OnePlus 6 বেজেল-লেস ডিসপ্লে থেকে জলরোধী বডি পর্যন্ত আপনার সমস্ত প্রত্যাশা পূরণ করবে বলে মনে হচ্ছে। OnePlus 6-এর সামনের দিকের সব ডিসপ্লে আছে বলে জানা যায়, প্রান্তে কাটা-ডাউন করে, যা প্রায় সব ফোনেই অপ্রয়োজনীয় জায়গা দখল করে আছে। এটি পর্দার শীর্ষ জুড়ে একটি পাতলা ব্যান্ড হতে যাচ্ছে। OnePlus 6 একটি রেটিনা স্ক্যানার এবং ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সহ নিরাপত্তাকে একটি পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। যদি পিছনের দিক সম্পর্কে কথা বলা হয়, তবে এটি OnePlus 5 এর মতো একটি ধাতব বডি (অ্যালুমিনিয়াম) হতে চলেছে।

দৃষ্টিনন্দন বেজেল-লেস ডিসপ্লে এবং অন্যান্য লোভনীয় বৈশিষ্ট্যগুলি ছাড়াও, এখানে OnePlus 6-এর সমস্ত ধারণার বৈশিষ্ট্যের তালিকা রয়েছে:

  • OS :আর Nougat নয়, OnePlus 6 আপনাকে সর্বশেষ Android সংস্করণ – Oreo-এর সাথে পরিবেশন করতে চলেছে .
  • RAM :অভিযোগের একটি উইন্ডোও ছাড়ছে না, OnePlus 6 একটি 8 GB RAM দিয়ে সজ্জিত হতে চলেছে 'গতি' শব্দটিকে পুনরায় সংজ্ঞায়িত করতে।
  • ব্যাটারি :আপনি আপনার বন্ধুদের যুক্তি দেওয়ার আগে দুবার ভাবতে যাচ্ছেন যে আপনার ব্যাটারি শেষ হয়ে গেছে কারণ OP6 আপনাকে 4000 mAh ভারী শুল্ক প্রদান করতে চলেছে ব্যাটারি. অন্য কারণ অনুসন্ধান করার জন্য একটি নিখুঁত কারণ৷
  • প্রদর্শন :বলা বাহুল্য, আপনার ফটোগ্রাফির প্রতিভা প্রদর্শনের জন্য OnePlus 6-এ যথেষ্ট জায়গা থাকবে। এছাড়াও আপনি একটি 5.5-ইঞ্চি QHD AMOLED এজ-টু-এজ ডিসপ্লে সহ আপনার প্রিয় টিভি শোগুলি উপভোগ করতে চলেছেন৷
  • ক্যামেরা: যদি কেউ বলে যে তার ফোনে সেরা ক্যামেরা আছে, সে হয় মিথ্যা বলছে অথবা তার OnePlus 6 আছে। 25MP ডুয়াল রিয়ার ক্যামেরা সহ এবং দ্বৈত LED ফ্ল্যাশ , OnePlus 6 একটি 16MP ফ্রন্ট-ফেসিং ডুয়াল ক্যামেরা দিয়ে সজ্জিত হতে চলেছে rইটিনা স্ক্যানার সহ . তো, কে অভিযোগ করছে?
  • অনুপ্রবেশ সুরক্ষা: ঠিক আছে, সংক্রমণ একটি বড় শব্দ, কিন্তু OnePlus 6 ধুলো এবং জল আপনার মেজাজ নষ্ট করে বলে মনে হয় না। নতুন ডিভাইসটিতে জল এবং ধুলো প্রতিরোধী থাকার পরিকল্পনা করা হয়েছে একটি IP68 সহ বডি আন্তর্জাতিক মান।
  • রঙ: পর্যাপ্ত বিকল্প সরবরাহ না করা এবং বিশ্বের জনসংখ্যার একটি বড় অনুপাতকে হতাশ করে, OnePlus 6 গোলাপী পরার পরিকল্পনা করে না। যাইহোক, এটি জেট ব্ল্যাক, পার্ল হোয়াইট এবং সোনালি রঙে পাওয়া যাবে।
  • মূল্য: "ব্যয় বছর বছর বাড়ছে, আমরা শুধুমাত্র ফ্ল্যাগশিপ পণ্য তৈরি করি, এবং আমরা লোকসানে পণ্য বিক্রিতে বিশ্বাস করি না" একটি AMA (আমাকে কিছু জিজ্ঞাসা করুন) ইভেন্টে সিইও কার্ল পেই যোগ করেছেন। এই পয়েন্টের সাথে, আপনি মূল্য $800 এর বেশি ধরে নিতে পারেন এইবার. আচ্ছা, আমি অংশ পছন্দ করি না।
  • লঞ্চ হচ্ছে: যদিও OnePlus অন্যান্য জায়ান্টদের মতো একটি প্রবণতা অনুসরণ করে না। কিন্তু, পূর্ববর্তী লঞ্চগুলি বিবেচনা করে, OnePlus 6 জুলাই-আগস্ট 2018-এর কাছাকাছি আসতে পারে। শুধু আশা করি এর পরিবর্তে OnePlus 5T লঞ্চ করার কোন মুড নেই।

উপরে উল্লিখিত সমস্ত বৈশিষ্ট্য এবং চশমা আসন্ন ডিভাইসে প্রদর্শিত হওয়ার সম্ভাবনা বেশি। যাইহোক, সমালোচকরা ইতিমধ্যেই 'বিজ্ঞপ্তির জন্য পাগল লাইট-আপ রিয়ার লোগো' ফিচারের সাথে মীমাংসা করবেন বলে মনে হচ্ছে না। যদিও, এটি বেশিরভাগ ব্যবহারকারীর জন্য একটি সমস্যা বলে মনে হয় না কারণ অন্যান্য স্পেসিক্সে যথেষ্ট দীপ্তি রয়েছে এবং উপস্থিত থাকলে তা আকৃষ্ট করতে এবং ঢেকে রাখতে পারে৷


  1. Spotify প্রিমিয়াম প্ল্যান:আপনার যা কিছু জানা উচিত

  2. Samsung Galaxy S9:এটি সম্পর্কে আপনার যা কিছু জানা উচিত

  3. ক্লাউড গেমিং:আপনার যা জানা দরকার!

  4. Wi-Fi 6:আপনার যা জানা দরকার!