কম্পিউটার

Google Pixel 2:যা কিছু আপনি জানতে চান

যদি স্যামসাং এবং অ্যাপল 'খেলোয়াড়' হয়, আসুন কোচের সাথে দেখা করি - গুগল। এতে অবাক হওয়ার কিছু নেই, গুগল গত বছর স্মার্টফোনের বাজারে গুগল পিক্সেল (নাম নিশ্চিত করা হয়নি) দিয়ে একটি মার্জিত প্রবেশ করেছে।

Google Pixel 2 (নাম নিশ্চিত করা হয়নি) এর উত্তরসূরি৷ যদিও এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা নেই, তবে এটি অক্টোবর 2017 এ চালু হবে বলে আশা করা হচ্ছে। তাই আপনি এখানে যে তথ্যই পড়ুন, তা আংশিক গুজব এবং আংশিক সত্য!

আকার গুরুত্বপূর্ণ:

খবর হল, Google Pixel 2, Muskie (Pixel 2 – XL) এবং Taimen (XL-এর চেয়ে বড়) হিসাবে শ্রেণীবদ্ধ তিনটি ডিভাইস চালু করার পরিকল্পনা করছে৷ হ্যাঁ, আপনি এটা ঠিক শুনেছেন, এমনকি XL এর থেকেও বড়। যাইহোক, শুধুমাত্র Pixel 2 এবং Taimen লঞ্চ হতে চলেছে বলে আরেকটি আপডেট এসেছে।

Google Pixel 2:যা কিছু আপনি জানতে চান

ক্যামেরা:

যদিও ফোনের আকার সরাসরি আপনার পকেটের আকারের সমানুপাতিক, কিন্তু Pixel 2 মিস না হওয়ার অন্যান্য কারণ রয়েছে। এর অন্যতম প্রধান কারণ হল এর ক্যামেরা, যা উপেক্ষা বা উপেক্ষা করা যাবে না। Pixel 2 12 MP ফ্রন্ট এবং 7 MP রিয়ার ক্যামেরা সহ একটি স্পষ্ট ছবির মানের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। গভীরভাবে ডাইভিং না করে, মনে রাখবেন Pixel 2 এবং XL উভয় ক্ষেত্রেই আলাদা আলাদা ক্যামেরা লাগানো থাকতে পারে।

এছাড়াও দেখুন: Google Pixel 2 এবং Pixel 2 XL-এ OLED স্ক্রিন থাকবে বলে আশা করা হচ্ছে

Google Pixel 2:যা কিছু আপনি জানতে চান

স্ক্রিন:

Google অবশেষে Pixel 2 লঞ্চ করার সাথে সাথে বাঁকা স্ক্রীনকে আলিঙ্গন করতে পারে। গুজব ছড়িয়ে পড়ার সাথে সাথে, Google Pixel 2 এবং ভেরিয়েন্টের জন্য বাঁকা স্ক্রিন তৈরি করার জন্য LG এর সাথে অর্ডার দিয়েছে। এটাও সম্ভব হতে পারে যে LG Pixel 2-এর একটি ডিজাইন করবে। এটা বিশ্বাস করা হচ্ছে যে Google Pixel 2 স্ক্রীন 5.6 ইঞ্চি হতে চলেছে 18:9 ডিসপ্লে এবং একটি 2 সহ ,560 x 1,312 রেজোলিউশন।

ব্যাটারি৷ :

দুর্ভাগ্যবশত, Pixel 2 ব্যাটারির জন্য কোনো আপডেট বা গুজব নেই তবে এটি অন্তত 2800 mAh হবে বলে অনুমান করা হয়েছে Pixel 2 এবং 3500-এর জন্য mAh XL এর জন্য।

ভিতরে কী আছে!

সাম্প্রতিক দাবি অনুসারে, Pixel 2ই প্রথম ফোন হতে চলেছে যেটি Snapdragon 836 ব্যবহার করেছে। চিপসেট প্রসেসর, যা ব্যাটারি লাইফ সহ 835-চিপসেটের কার্যক্ষমতা 10% ত্বরান্বিত করতে চলেছে৷

Google Pixel 2:যা কিছু আপনি জানতে চান

এছাড়াও, Pixel 2 একটি দুর্দান্ত কনফিগারেশন হতে চলেছে কারণ এতে 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ 4GB RAM থাকার কথা৷ ফোনের এই টুকরোটি বাইরের সমর্থনের প্রয়োজন ছাড়াই প্রায় সবকিছু করতে সক্ষম।

বিশেষ কিছু!

স্পেশাল হওয়ার কোনো সংজ্ঞা নেই, বিশেষ করে যখন এটি স্মার্টফোনের ক্ষেত্রে আসে। কিন্তু, Google এটি সম্পর্কে ভেবেছিল এবং আমরা যদি গুজব মেনে চলি, Pixel 2-এ একটি squeezable ফ্রেম থাকবে। , HTC U11 এর মত। এটি ফ্রেমটিকে চাপ-সংবেদনশীল করে তোলে এবং অনুমান করা হচ্ছে যে ফোনটি চেপে ধরলে গুগল অ্যাসিস্ট্যান্ট চালু হতে পারে।

Google Pixel 2:যা কিছু আপনি জানতে চান

সামগ্রিকভাবে, Google এমন কিছু নিয়ে আসার পরিকল্পনা করেছিল যা সবকিছুকে একপাশে রেখে দিতে পারে; এবং Pixel 2 পরিকল্পনা সফল করেছে বলে মনে হচ্ছে। গুগল পিক্সেল 2 এর দাম এখনও একটি রহস্য, তবে এটি $650 এর কম শেষ হবে না। যদিও, সবকিছুই কেকের টুকরো হতে যাচ্ছে না কারণ আমরা আশা করছি নোট 8 এবং আইফোন 8ও চালু হবে। আপাতত, আসুন অপেক্ষা করি এবং বিশ্বের দৈত্যদের মধ্যে উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দ্বিতা প্রত্যক্ষ করি।


  1. OnePlus 6 – যা কিছু আপনি জানতে চান

  2. Samsung Galaxy S9:এটি সম্পর্কে আপনার যা কিছু জানা উচিত

  3. ক্লাউড গেমিং:আপনার যা জানা দরকার!

  4. Wi-Fi 6:আপনার যা জানা দরকার!