কম্পিউটার

7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

সুতরাং, লোকেরা কি আপনি এখনও উত্সবের চিম শুনতে পাচ্ছেন? হ্যালোইন এখানে, বছরের সবচেয়ে উপভোগ্য সময়ের একটি। ভুতুড়ে সাজসরঞ্জাম, পোশাক, কুমড়ো, ছুটির মরসুমের জ্বর আমাদের সব কিছুর উপরে—আসলে এবং আমরা এটা নিয়ে শান্ত থাকতে পারি না।

7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

আপনি কি শয়তানের রাতের জন্য প্রস্তুত? কেন প্রযুক্তির সাহায্য নিন এবং আমাদের হ্যালোইনকে আরও ভাল করে তুলবেন না? আপনার বাড়িতে থাকা সমস্ত ডিভাইসের মধ্যে, Alexa হল সেই ব্যক্তি যে এই উত্সবটিকে আপনার এবং আপনার পরিবারের জন্য আরও ভয়ঙ্কর এবং বিনোদনমূলক করে তুলতে সত্যিই আপনার উদযাপনের অংশ হতে পারে। হ্যাঁ, তুমি যা শুনেছ তা ঠিক! আলেক্সার সাথে চেষ্টা করার জন্য এখানে 7টি দুর্দান্ত হ্যালোউইন টিপস এবং কৌশল রয়েছে যা অবশ্যই উত্সবে আরও স্ফুলিঙ্গ এবং স্পুক যোগ করতে পারে৷

কলে বা কৌশলে? নিজের জন্য দেখুন?

হ্যালোইন জোকসের জন্য আলেক্সা ব্যবহার করুন

আপনি আপনার জায়গায় একটি পরিবারকে একত্রিত করার পরিকল্পনা করছেন বা আপনি আপনার বাচ্চাদের সাথে মানসম্পন্ন সময় কাটাচ্ছেন না কেন, আপনি অবশ্যই বিনোদন পেতে অ্যালেক্সা স্মার্ট দক্ষতা ব্যবহার করতে পারেন। আপনাকে যা বলতে হবে তা হল "আলেক্সা, আমাকে একটি হ্যালোইন জোক বলুন" এবং আপনি অবাক হবেন। আলেক্সা আপনাকে কিছু মজার মজার হ্যালোইন জোকস শোনাতে বাধ্য করবে যা আপনাকে অবশ্যই আপনার পায়ে ঠেলে দেবে এবং আপনার বাচ্চাদেরও বিনোদন দেবে৷

হ্যালোইন থিমযুক্ত গেম উপভোগ করুন

আপনি আপনার বাড়িতে কিছু হ্যালোইন থিমযুক্ত গেম খেলে আলেক্সা দক্ষতার সর্বাধিক ব্যবহার করতে পারেন। এটি অবশ্যই বাচ্চাদের এবং পরিবারের সদস্যদের বিনোদন পেতে পারে। অ্যালেক্সার সাহায্যে আপনি খেলতে পারেন এমন কিছু উত্তেজনাপূর্ণ গেম হল দ্য ম্যাজিক ডোর, ঘোস্ট ডিটেক্টর, হান্টেড অ্যাডভেঞ্চার, হ্যালোইন ফিল দ্য প্রেসার ইত্যাদি। বন্ধুদের আবদ্ধ করুন, অনুমান করুন কিছু মজা করার সময় এসেছে!

হ্যালোইন থিমযুক্ত প্লেলিস্ট তৈরি করুন

7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

হ্যাঁ জাহান্নাম! আমরা কিভাবে সঙ্গীত অংশ সম্পর্কে ভুলে যেতে পারে? অ্যালেক্সা স্পটিফাই বা অ্যামাজন মিউজিকের মতো মিউজিক স্ট্রিমিং অ্যাপগুলির সাথে নির্বিঘ্নে ভাল কাজ করে তাহলে কেন এর দক্ষতার সর্বাধিক ব্যবহার করবেন না? এখানে-সেখানে সার্ফিং করতে যাবেন না, হ্যালোইন থিমযুক্ত প্লেলিস্ট তৈরি করতে আলেক্সার সাহায্য নিন। পার্টি শুরু করার জন্য আপনি হ্যালোইন সঙ্গীত দক্ষতাও ব্যবহার করতে পারেন৷

স্পুকি সাউন্ড চালান

শুধু অ্যালেক্সা প্লেলিস্ট তৈরি করতে সক্ষম নয়, আপনি আপনার চারপাশে আরও হ্যালোইন টাইপ ভাইব অনুভব করতে কিছু ভুতুড়ে শব্দ বাজাতেও এটি ব্যবহার করতে পারেন। Spotify-এ হ্যালোইন EP-এর জন্য স্পুকি সাউন্ডের জন্য শুধু জিজ্ঞাসা করুন। আপনার বাড়ির চারপাশে এই ধরনের সব ভয়ঙ্কর শব্দ শোনা সত্যিই দুর্দান্ত এবং আপনি এটি বন্ধ করার নির্দেশ না দেওয়া পর্যন্ত আলেক্সা এটি লুপে চালাতে পারে। আরও মজার জন্য, আপনি আপনার বন্ধুদের ভয় দেখাতে এবং তাদের ফাঁদে ফেলতে আলেক্সাকে একটি ভুতুড়ে চিৎকার করতে বলতে পারেন।

দরজায় কে আছে তা পরীক্ষা করুন

7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

আপনি যদি আপনার বাড়িতে একটি স্মার্ট ডোরবেল পেয়ে থাকেন, তাহলে দরজায় কে আছে তা দেখতে আপনি অবশ্যই এটিকে আলেক্সার সাথে যুক্ত করতে পারেন। কে আছে তা পরীক্ষা করতে আপনাকে যা জিজ্ঞাসা করতে হবে তা হল "আলেক্সা, সামনের দরজায় উত্তর দিন"। তবে হ্যাঁ, দরজার লাইভ ফিড দেখার জন্য আপনার একটি ভিডিও ডিভাইসের প্রয়োজন হবে যেমন Echo Show ($230 Amazon) বা Echo Dot ($50 Amazon-এ)।

ভীতিকর গল্প

একটি ভীতিকর ভীতিকর গল্প ছাড়া হ্যালোইন নেই, তাই না? শুধু জিজ্ঞাসা করুন "আরে আলেক্সা, একটি ভুতুড়ে গল্প খেলুন" এবং অবাক হওয়ার জন্য অপেক্ষা করুন। আপনার অতিথি এবং পরিবারের সদস্যদের বিনোদন দেওয়ার চেয়ে আলেক্সা তখন একটি ভীতিকর গল্প পড়া শুরু করবে।

কস্টিউম আইডিয়া পান

7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

কি এই হ্যালোইন পরেন বিভ্রান্ত? ওয়েল, হ্যাঁ সময় যদি দৌড়াচ্ছে তাই দ্রুত সিদ্ধান্ত নেওয়া ভালো! অথবা আপনি অদ্ভুত পোশাকের ধারণা পেতে আলেক্সার সাহায্যও নিতে পারেন। শুধু বলুন, "আলেক্সা, হ্যালোইন কস্টিউম আইডিয়া খুলুন।" "হ্যাঁ" বা "না" দিয়ে উত্তর দিন যতক্ষণ না আপনি হ্যালো' ইভের জন্য নিখুঁত পোশাকের ধারণাটি খুঁজে পান।

আশা করি আপনি এই দরকারী হ্যালোইন টিপস এবং কৌশলগুলি পছন্দ করেছেন যা আপনি আলেক্সায় চেষ্টা করতে পারেন। নিজেকে বিনোদিত করুন এবং এই উত্সবটিকে আরও ভয়ঙ্কর করে তুলুন!


  1. কীভাবে ভেনমোকে ব্যক্তিগত করবেন এবং আপনার গোপনীয়তা রক্ষা করবেন

  2. IPv6 কি এবং কিভাবে আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার সাইট IPv6 প্রস্তুত?

  3. আপনার আলেক্সাকে আরও স্মার্ট করার ৫টি সহজ উপায়

  4. 10 উপায় আলেক্সা কীভাবে আপনার ক্রিসমাসকে আনন্দময় করে তুলতে পারে