কম্পিউটার

আপনি যখন টেক শপিংয়ে যান এই ক্রিসমাস এড়ানোর জন্য ৪টি জিনিস

খ্রিস্টমাসের দুর্ভোগ আপনার পথে না আসা পর্যন্ত সবই মজাদার এবং উল্লাস!

ক্রিসমাস হল বছরের সবচেয়ে প্রতীক্ষিত সময়৷ আমরা কেনাকাটা করি, খাই, মজা করি, ভ্রমণ করি এবং কী না। কিন্তু আপনি যদি সক্রিয় না হন তবে ক্রিসমাস অন্ধকার হতে পারে। ঠিক আছে, বিক্রেতা এবং ক্রেতাদের জন্য দারুণ ডিল দেওয়ার সেরা সময়। যাইহোক, কিছু জিনিস আছে যা আপনাকে এড়িয়ে চলতে হবে। এগুলি বাদ দেওয়া আপনাকে একটি 'মেরি মেরি ক্রিসমাস' করতে সাহায্য করবে! এই নিন।

#1:

এই ক্রিসমাসে এই গ্যাজেটগুলি কিনবেন না:আপনি যদি একজন গিকের মতো কিছু হন এবং আরও কিছু গ্যাজেট দিয়ে আপনার পকেট পূরণ করার পরিকল্পনা করেন, তাহলে আপনি সম্ভবত সেরা ডিল খুঁজে পাবেন . যাইহোক, গ্যাজেটগুলির একটি তালিকা রয়েছে যা আপনি এই ক্রিসমাসে পাবেন না। এই ধরনের গ্যাজেটগুলির মধ্যে রয়েছে অ্যানড্রয়েড ডিভাইস, আইফোনের পুরনো সংস্করণ, PS4 এবং ল্যাপটপ৷

কিছু ​​অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড ফোল্ডেবল ফোন নিয়ে আসছে, আপনি বরং সেগুলিতে যেতে পারেন৷ যখন পুরানো আইফোনের কথা আসে, তখন আমরা বলব এয়ারপড আসার জন্য অপেক্ষা করুন (যা খুব তাড়াতাড়ি পাওয়া যায় বলে মনে করা হয়), অন্যথায় আপনি সেগুলি পাওয়ার আশেপাশের প্রত্যেকের প্রতি ঈর্ষা বোধ করবেন। PS4 উচ্চ হার আছে. আপনি বরং PS3-এ স্যুইচ করতে পারেন, যা সস্তা দামে পাওয়া যায়। অবশেষে, কিছুক্ষণ অপেক্ষা করুন কারণ Google Pixel 3 ল্যাপটপের জন্য তার নতুন অপারেটিং সিস্টেমে কাজ করছে। তাই হ্যাঁ, এই সময় এই গ্যাজেটগুলি না পাওয়া উপকারী হতে পারে৷

#2:

বড়দিনের প্রাক্কালে কিছু অর্ডার করবেন না:নিয়ম এড়িয়ে চলুন:যতটা সম্ভব দেরিতে আপনার জিনিস কিনুন, কখনও কখনও আপনার জন্য উপকারী হতে পারে। শেষ মুহূর্ত আসার জন্য অপেক্ষা করা এবং তারপরে আপনার চুক্তি করা অনেক সময় বিপদজনক হতে পারে। আপনি অবশিষ্ট থাকতে পারে বা মানসম্পন্ন পণ্য নাও পেতে পারেন। সর্বোপরি, শেষ মুহূর্তটি বিক্রেতাদের অতিরিক্ত পেনি চার্জ করার সময়ও হতে পারে।

#3:

বর্ধিত ওয়ারেন্টির জন্য মারা যাবেন না:অনেক বণিক আপনাকে তাদের পণ্যগুলি বর্ধিত ওয়ারেন্টিতে অফার করবে, যার জন্য আপনাকে একটু বেশি অর্থ প্রদান করতে হবে৷ এটিতে বিনিয়োগ করা বুদ্ধিমানের কাজ বলে মনে হতে পারে তবে শুধুমাত্র যদি আপনার সত্যিই এটির প্রয়োজন হয়। প্রতিটি ইলেকট্রনিক নিবন্ধ এক বছরের জন্য প্রস্তুতকারকের ওয়ারেন্টি সহ আসে। যদি কোনও দুর্ঘটনা বা উত্পাদন ত্রুটি ঘটে, তবে সেই ওয়ারেন্টির মধ্যে এটি প্রতিস্থাপন করা হয়। দৃশ্যত, কিছু অতিরিক্ত খরচ করা (যেখানে আপনি পণ্যটি ব্যবহার নাও করতে পারেন) কোনোভাবেই ভালো চুক্তি নয়। আপনাকে অবশ্যই এটি এড়াতে হবে!

#4:

কোনও এলোমেলো ওয়েবসাইট থেকে জিনিসপত্র অর্ডার করবেন না:অনলাইন শপিং এখনকার প্রবণতা। যাইহোক, আপনি কোন র্যান্ডম ওয়েবসাইট থেকে কেনাকাটা করা উচিত নয়. আগের বছরের তুলনায়, অনলাইন শপিং ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মার্কেটিং টেক নিউজ বলে, "এক দশক বা তারও বেশি আগে, অনলাইন রিটেল ঠিক তার শৈশবকালে ছিল না কিন্তু আজকের স্কেলে তা ঘটছে না। গত বছর, অনলাইন খুচরা বিক্রয় £24bn শীর্ষে।

আরও উল্লেখযোগ্যভাবে, এটি ইট এবং মর্টার কেনাকাটার পরিবর্তে ক্লিকগুলি ছিল যা সবচেয়ে বেশি বৃদ্ধি পেয়েছিল, যেখানে প্রকৃত দোকানে 0.1% এর তুলনায় অনলাইন বিক্রয় 7.4% বৃদ্ধি পেয়েছে৷<

সুতরাং 2016 সালের ক্রিসমাসের জন্য, খারাপ অনলাইন কেনাকাটার পারফরম্যান্সের জন্য কোনও অজুহাত নেই কারণ এখানেই খুচরা বিক্রেতাদের বৃদ্ধি এবং বিক্রয়ের পরিমাণ বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে৷"

এটি উল্লেখ করে, আপনাকে অবশ্যই কোনো এলোমেলো ওয়েবস্টোর বা দোকানে যেতে হবে না!

এই ক্রিসমাসে আপনার যা এড়ানো উচিত সে সম্পর্কে এটি ছিল৷ আমরা এমন প্রযুক্তিও তালিকাভুক্ত করেছি যা আপনার বড়দিনের আগের দিনটিকে নিখুঁত করে তুলতে পারে।


  1. [স্থির] এই গেমটির জন্য আপনাকে অনলাইনে এক্সবক্স ত্রুটি থাকতে হবে

  2. কিভাবে অনলাইন শপিং নিরাপত্তা ভুল এড়াতে হয়

  3. এই ক্রিসমাস এড়ানোর জিনিস

  4. আপনি মারা গেলে আপনার অনলাইন অ্যাকাউন্টে কী ঘটে