কম্পিউটার

প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

একটি গুরুতর সম্পর্ক একসাথে থাকার প্রতিশ্রুতি দেয়৷ চিরতরে. এটি এমন একটি প্রতিশ্রুতি যা আপনি ভাঙতে চান না। সে আপনার সঙ্গী হোক, আপনার মা, বাবা বা আপনার সন্তান। শেষ জিনিসটি আপনি চান আলাদা হয়ে যাওয়া।

এবং এখনও, আমরা এমন সময়ে বাস করি যা 'চিরকালের' প্রতিশ্রুতিগুলির জন্য যথেষ্ট অনুকূল নয়৷ প্রযুক্তি হয়তো আমাদেরকে কম আবেগপ্রবণ, বেশি ভোগবাদী, ব্যস্ত করে তুলেছে, কিন্তু এটি আপনার প্রিয়জনের সাথে যোগাযোগ করাও সহজ করে তোলে। এবং 'চিরদিনের প্রতিশ্রুতি' রাখার জন্য আপনি যা করতে পারেন তা হল যোগাযোগে থাকা। V-Day-এর দৌড়ে, আসুন আপনাকে শুধু একটি অনুস্মারক দিই যে আপনি কীভাবে প্রযুক্তি ব্যবহার করে আপনার প্রিয়জনের সাথে আরও ভালভাবে সংযুক্ত থাকতে পারেন এবং তাদের সকলের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি রাখতে পারেন:'সেখানে থাকতে হবে'৷

  1. ভিডিও কলিং বা কনফারেন্সিং: ইন্টারনেট বন্ধু এবং পরিবারের সাথে ভিডিও কনফারেন্সিং করেছে, তারা যেখানেই থাকুক না কেন, অত্যন্ত সহজ। আমরা আমাদের স্মার্টফোনের কমপ্যাক্ট স্ক্রিনে তাদের সবাইকে একসাথে দেখা করতে পারি। তাই এই ভ্যালেন্টাইনস ডে, আপনি যদি আপনার প্রিয়জনকে মিস করেন তবে কিছুক্ষণ বাকি রাখুন এবং একটি ভিডিও কল করুন এবং তাদের অনুভব করুন যে আপনি তাদের সাথে আছেন।

প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

  1. অনলাইনে উপহার পাঠান: উপহার সবসময় একটি সম্পর্কের সতেজতা আনার একটি দুর্দান্ত উপায়। প্রযুক্তি আমাদের স্মার্টফোন থেকে উপহার নির্বাচন করা এবং পাঠানো সহজ করেছে। আপনি স্পষ্টতই অনলাইনে উপহার কিনতে পারেন, তাজা ফুলের আকারে ছোট অঙ্গভঙ্গি, চকলেটের একটি ছোট বাক্স আপনার প্রিয়জনকে বিশেষ বোধ করার একটি ভাল উপায়। তাই অনলাইনে সারপ্রাইজ উপহার পাঠিয়ে আপনার পরিবার, আপনার বন্ধুবান্ধব, আপনার সহকর্মীদের এবং যারা আপনার জন্য যত্নশীল এবং আপনার জন্য গুরুত্বপূর্ণ তাদের প্রত্যেকের প্রতি ভালবাসার বর্ষণ করুন।

প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

  1. আপনার ভালবাসার জন্য পাঠ্য বার্তা এবং ভিডিও বার্তাগুলির সময়সূচী করুন:৷ আমাদের কর্মজীবনে প্রতিশ্রুতি এবং সময়সীমা ছাড়াও, আপনার কিছু প্রতিশ্রুতিও রয়েছে যা আপনি সম্ভবত কখনও উচ্চারণ করেন না কিন্তু তবুও করেন। এগুলো আপনার ব্যক্তিগত জীবনের প্রতিশ্রুতি। কখনও কখনও আপনাকে এই ব্যক্তিগত লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ করতে হবে বিশেষ দিনগুলি মনে রাখা এবং ইচ্ছা করা। জন্মদিন, বার্ষিকী এবং অবশ্যই ভ্যালেন্টাইন্স ডে। যদি আপনার ব্যস্ত কাজের সময়সূচী আপনাকে কিছু ভুলে যায়, তাহলে ভয়েস বার্তা বা এমনকি ভিডিও বার্তাগুলির মাধ্যমে আপনার বার্তাগুলি আগে থেকেই নির্ধারণ করুন৷ শুধু তাদের জানতে দিন যে তারা বিশেষ। এর জন্য মাত্র কয়েক মিনিট সময় লাগে।

প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

  1. ইমোজির মাধ্যমে কিছু ভালোবাসা দেখান: মূর্খ শোনাতে পারে কিন্তু ইমোজি সাহায্য করে যখন আপনি শব্দের জন্য ক্ষতিগ্রস্থ হন। আক্ষরিক অর্থে ! ঠিক আছে, আপনি যদি হাইক এবং অন্যান্য মেসেজিং পরিষেবাগুলিতে থাকেন তবে আপনি সেই ছোট ইমোটিকনের পরিবর্তে মজার মুখের ফাংশনটিও ব্যবহার করতে পারেন। যেভাবেই হোক, এগুলি আসলে শব্দের চেয়ে বেশি কথা বলে...

প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

 

“ভালবাসা হাজার মাইল ভ্রমণ করতে পারে। জীবনের কোন সীমা নেই। যেখানে যেতে চান সেখানে যান। আপনি যে উচ্চতায় পৌঁছাতে চান সেখানে পৌঁছান। এটা সব আপনার হৃদয় এবং আপনার হাতে. আপনার পরিবারের জন্য ভালবাসা, আপনার স্ত্রীর জন্য ভালবাসা, আপনার বন্ধুদের জন্য ভালবাসা। ঈশ্বর আমাদের ইন্দ্রিয় দিয়েছেন যাতে আমরা প্রত্যেকের হৃদয়ে ভালবাসা অনুভব করি, সম্পদ দ্বারা সৃষ্ট বিভ্রম নয়"৷

এই লাইনগুলো স্টিভ জবসের শেষ কথা থেকে যা প্রযুক্তি জগতে একটি সুপরিচিত নাম। প্রযুক্তি আমাদের জীবনের একটি বড় অংশ পূরণ করে এবং তাই প্রেমও করে। তাই আপনি যদি উভয়কে একত্রিত করেন তবে এটি আপনার জীবনে একটি নতুন রঙ যোগ করবে এবং আপনি সর্বদা আপনার প্রিয়জনের হৃদয়ে রাজত্ব করবেন।


  1. বোকা দিবস বিশেষ:মজা করার জন্য শীর্ষ 5টি টেক প্র্যাঙ্ক!

  2. আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

  3. ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার "কেবল ভ্যালেন্টাইন" (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

  4. Windows 11 PC এ BIOS এ প্রবেশ করার ৩টি উপায়