কম্পিউটার

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

এখানে মেক টেক ইজিয়ারে আমরা সব সময় সিরিয়াস থাকতে পারি না। জোক এক্সটেনশনের উপর আমার নিবন্ধটি অনুসরণ করার পরে, আমি আপনার সাথে কিছু প্রযুক্তি-ভিত্তিক প্যারোডি ভিডিও শেয়ার করব যা আশা করি আপনি মজাদার পাবেন। কিছু গানের প্যারোডি, কিছু হার্ডওয়্যার বাফ জিনিস এবং এমনকি কিছু কম্পিউটিং প্রযুক্তির অত্যধিক আক্ষরিক ব্যাখ্যাও রয়েছে। কখনও কখনও একটি শ্বাস নেওয়া, আরাম করা এবং জীবনের ছোট ছোট জিনিসগুলিতে হাসতে গুরুত্বপূর্ণ। যা বলা হচ্ছে, চলুন সরাসরি তালিকায় প্রবেশ করা যাক!

সুস প্যারোডিস মেরুন 5 এর "সুগার"

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

এখন, আপনি যদি এই নিবন্ধটি পড়ছেন এবং এটি এতদূর তৈরি করেছেন, আপনি ইতিমধ্যেই নিজেকে দুটি শিবিরের মধ্যে একটিতে রোপণ করেছেন। ক্যাম্প ওয়ান, আপনি মনে করেন এটি নির্বোধ এবং হাস্যকর এবং ইতিমধ্যেই অন্য কিছু করতে চলে গেছে। যদি এটি আপনাকে সঠিকভাবে বর্ণনা করে, আপনি মিথ্যা বলছেন . আপনি ইতিমধ্যে চলে গেছেন!

তাই আশা করি এর অর্থ হল আপনি যদি এখনও পড়ছেন তবে আপনি খারাপ প্রযুক্তির রসিকতা সহ্য করতে ইচ্ছুক। একটু হাসুন এবং বাঁচুন - এটি আমার খুব পছন্দের, এবং আমাদের ল্যাপটপ ব্যবহারকারীদের জন্য খুব শিক্ষনীয় হওয়া উচিত।

নোটবুক কুলার এবং নোয়ার

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

এই ভিডিওটি মূলত ল্যাপটপ এবং কুলিং পারফরম্যান্সের সমস্যাগুলি সম্পর্কে কিন্তু বিশেষ করে গেমিং ল্যাপটপগুলি সম্পূর্ণ লোডে চালানোর বিষয়ে। আমি এটি সম্পর্কে আমার নিবন্ধে যেমন বলেছি, গেমিং ল্যাপটপগুলিতে মোটামুটি দুর্বল তাপ থাকে এবং সেইজন্য সংক্ষিপ্ত আয়ুতে ভোগে। আমার বক্তব্য এখনও এই ভিডিওটির সাথে দাঁড়িয়েছে, তবে এটি লক্ষ করা উচিত যে, হ্যাঁ, আপনি যদি ল্যাপটপে গেমিং করার জন্য জোর দেন তবে একটি কুলিং প্যাড হবে তোমাকে সাহায্য. আমি এখনও মনে করি না যে তারা মূল্য/পারফরম্যান্সের দৃষ্টিকোণ থেকে খুব ভাল কেনাকাটা করে, না ব্যবহারিকতা, কিন্তু নোটবুক কুলারগুলিকে অবশ্যম্ভাবী বিলম্ব করার জন্য বেশ কিছুটা করা উচিত।

রেজার একটি নতুন মাউস ডেবিউ করে

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

আসুন সৎ হোন:এটির দ্বারা অনেক লোককে বোকা বানানো হয়েছে। এটি 2015, ভবিষ্যতের দিকে ফিরে এসেছে, এবং আমরা এখনও আমাদের হোভারবোর্ডে অপেক্ষা করছি। সুতরাং একটি হোভারিং মাউসের ধারণা (একটি ব্যয়বহুল, রেজার থেকে ঘোরাফেরা করা মাউস) খুব বেশি দূরের নয়, এবং আমি বৈধভাবে অবাক হব যদি আমরা পরবর্তী দশকের মধ্যে এরকম কিছু খুঁজে না পাই। অবশ্যই, এটি বলা হচ্ছে, চিন্তা করার জন্য আরও অনেক সমস্যা রয়েছে। যে ধরনের সেন্সর তা প্রতিক্রিয়া করার জন্য যথেষ্ট সংবেদনশীল যখন একটি পৃষ্ঠ থেকে দূরে হবে খুব ব্যয়বহুল।

SUSE প্যারোডিস আপটাউন ফাঙ্ক

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

ঠিক আছে, আমি জানি এটা ভয়ানক, কিন্তু এটার সাথে লেগে থাকুন। SUSE-এর লোকদের কাছ থেকে এই ভিডিওতে প্রদর্শিত উত্সাহ এবং মজার হাসিতে আপনাকে অন্তত হাসির মতো কিছু ক্র্যাক করতে হবে। আমি বলতে চাচ্ছি, আমি অবশ্যই এটা এমন লোকদের দেখাবো না যারা কৌতুকটি "বুঝে না" (তারা আপনাকে কেবল একজন বোকা বলবে), কিন্তু আমাদের মধ্যে যারা কার্নেল এবং শেল কী তা বোঝেন, তাদের জন্য এটি হালকা কিছু হওয়া উচিত যা আপনি উপভোগ করতে পারেন।

গুগল ক্লাউড কম্পিউটিংকে খুব আক্ষরিকভাবে নেয়

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

আমার প্রিয় এক. লোকেরা যথেষ্ট বিভ্রান্ত হয় কারণ এটি "ক্লাউড" কম্পিউটিং দ্বারা, তাই Google এটি সম্পর্কে একটি ভিডিও তৈরি করা আমার কাছে হাস্যকর কিছু নয়। ভাসমান মাউসের বিপরীতে, তবে, আমি সত্যিই আমাদেরকে কখনো মেঘে কম্পিউটার তৈরি করতে দেখবেন না। একটি নন-এপ্রিল ফুল নোটে, প্রজেক্ট লুন একটি বাস্তব জিনিস যা Google করছে। প্রোজেক্ট লুন হল Google মূলত বেলুন ব্যবহার করে লোকেদের ইন্টারনেট অ্যাক্সেস দেওয়ার জন্য, এবং আমি কল্পনাও করতে পারি না যে এই টিমের সাথে আসা কে যথেষ্ট বোকা ছিল।

দ্য ম্যানলিস্ট ডাস্ট রিমুভাল টিউটোরিয়াল

6টি দুর্দান্ত টেক প্যারোডি ভিডিও আপনার দেখা উচিত

আমার প্রকৃত প্রিয়. আমি আগে কভার করেছি, সঠিক ধুলো অপসারণ পদ্ধতি আপনার কম্পিউটারকে সুস্থ রাখতে অত্যাবশ্যক। আপনার কম্পিউটারকে কীভাবে ধুলোমুক্ত রাখতে হয় তা শেখার জন্য "অমার্জিত, ম্যানলি ওয়ে" এর চেয়ে ভাল উপায় আর কী হতে পারে? আমি মনে করি এটি হাস্যকর, অন্তত। আমাকে বিচার করবেন না।

উপসংহার

আমি আশা করি আপনি যে এক সঙ্গে সহ্য করতে সক্ষম ছিল. বলা হচ্ছে, কি ভাবলেন? আমাদের দেখানোর জন্য আপনার কি নিজস্ব কোনো মজার প্রযুক্তি-সম্পর্কিত ভিডিও আছে? মন্তব্যে তাদের ছেড়ে দিন, এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি তাদের দেখব! আপনি যদি এটি এতদূর করতে পারেন, তবে আমি আপনার কাছে ঋণী।


  1. এখানে কোন RedisConf 2021 সেশনগুলি আপনার দেখা উচিত

  2. 20টি YouTube বৈশিষ্ট্য আপনি সম্ভবত ব্যবহার করেন না, তবে করা উচিত!

  3. 10টি সেরা অ্যাপল ওয়াচ গেম আপনার খেলা উচিত

  4. কেন আপনার ফায়ারফক্স ব্যবহার করা উচিত