কম্পিউটার

যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

2009 সালে এর প্রবর্তনের পর থেকে, হোয়াটসঅ্যাপ মেসেজ করার জন্য লোকেদের দ্বারা ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হয়ে উঠেছে। এবং সময়ের সাথে সাথে, Jan Koum ভিডিও কলিং, অডিও কলিং, এবং ভয়েস বার্তা এবং আরও অনেক কিছুর মতো বৈশিষ্ট্য যুক্ত করে অ্যাপটিকে আরও উন্নত করেছে। ঠিক আছে, এটি দেখে, এটি বলা যেতে পারে যে হোয়াটসঅ্যাপ ক্রমাগত তার ক্রিয়াকলাপকে আরও সিস্টেমাইজড এবং উদ্দেশ্যমূলক করার চেষ্টা করছে। তা সত্ত্বেও, মানুষের তৈরি সমস্ত জিনিসের মতো, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরাও পরিচিতি তালিকা নিয়ে কিছু সমস্যার সম্মুখীন হচ্ছেন৷

ব্যবহারকারীরা কি অসুবিধার সম্মুখীন হচ্ছে?

বলা হয়েছে প্রযুক্তির জগতে কাজ করতে গিয়ে সহজে পরিপূর্ণতা অর্জন করা যায় না। ছোটখাটো ত্রুটি, ভুল এবং অবাঞ্ছিত বাধা অ্যাপটির কার্যকারিতা কমিয়ে দেয়। হোয়াটসঅ্যাপ পরিচিতিগুলির ক্ষেত্রেও একই রকম কিছু ঘটেছে যেগুলি শুধুমাত্র নম্বরগুলি দেখাচ্ছে, নাম নয়৷

একই সমস্যা সম্মুখীন? চিন্তা করবেন না, এখানে আপনার সমস্যার জন্য ধাপে ধাপে সমাধান রয়েছে! এই সহজ প্রক্রিয়াটি সহজেই আপনার সমস্যার সমাধান করবে এবং আপনাকে নাম সহ আপনার হোয়াটসঅ্যাপ পরিচিতি নম্বরগুলি সহজেই দেখতে দেবে। যদি আপনার হোয়াটসঅ্যাপ হোয়াটসঅ্যাপ পরিচিতির নামের পরিবর্তে নম্বর দেখায়, তাহলে পরিচিতির সাথে হোয়াটসঅ্যাপ সিঙ্ক রিসেট করে আবার চেষ্টা করুন।

কন্টাক্ট নম্বরের সাথে হোয়াটসঅ্যাপ কিভাবে সিঙ্ক করবেন?

ধাপ:1 প্রথমে, ফোন সেটিং এ যান এবং ব্যবহারকারী এবং অ্যাকাউন্ট খুলুন। কিছু ফোনে, 'Accounts &Backup'> Accounts হিসেবে বিকল্প থাকতে পারে।
যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

ধাপ:2 বিভিন্ন অ্যাকাউন্টের তালিকা থেকে 'WhatsApp' নির্বাচন করুন।

যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

ধাপ 3:হোয়াটসঅ্যাপ বিকল্পটি নির্বাচন করার পরে, আপনি অ্যাকাউন্ট সরানোর একটি বিকল্প দেখতে পাবেন।

ধাপ 4:রিমুভ অ্যাকাউন্টে ক্লিক করুন এবং WhatsApp খুলুন।

যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

ধাপ 5:একবার হোয়াটসঅ্যাপ খোলা হলে, নতুন চ্যাট আইকনে ক্লিক করুন।

ধাপ 6:রিফ্রেশ করুন!

উপরের ধাপগুলি আপনাকে হোয়াটসঅ্যাপ পরিচিতির নাম সমস্যা সমাধান করতে সাহায্য করবে।

এখনও, হোয়াটসঅ্যাপ পরিচিতি দেখাচ্ছে না? কারণ কি হতে পারে?

আপনি যদি এখনও একই সমস্যার সম্মুখীন হন, তাহলে সম্ভবত আপনার ফোনের সেটিংস হোয়াটসঅ্যাপকে সঠিকভাবে কাজ করতে দিচ্ছে না।

এটি কাটিয়ে ওঠার কোন উপায় আছে কি?

হোয়াটসঅ্যাপ পরিচিতি নামগুলি যে সমস্যাগুলি দেখাচ্ছে না তা সত্যিই বিভ্রান্তিকর হতে পারে এবং আবার ফোন সেটিংয়ে গিয়ে অ্যাপস এবং বিজ্ঞপ্তিগুলিতে ক্লিক করে দ্রুত সমাধান করতে হবে৷ সব অ্যাপের তালিকা আসবে। হোয়াটসঅ্যাপ নির্বাচন করুন, অনুমতিতে যান এবং সংশোধন করুন যে সমস্ত অনুমতি চালু আছে।

এই দুটি উপায় অবশ্যই আপনাকে হোয়াটসঅ্যাপ পরিচিতির নামগুলি মোকাবেলা করতে সহায়তা করবে। কিন্তু, যদি আপনি এখনও আপনার যোগাযোগের নামগুলি অ্যাক্সেস করতে অক্ষম হন তাহলে নিরাপত্তা অনুমতি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে ফোনের প্রস্তুতকারকের সাহায্য নিন৷

রেপ আপ…!

ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপকে শুধু এসএমএসের বিকল্প হিসেবে দেখেন না। মজার বিষয় হল, এটি বরং একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে বিবেচিত হয় যা তাদের যে কোনও সময় এবং যে কোনও জায়গায় তাদের বন্ধু এবং পরিবারের সাথে সংযুক্ত করে। সরলীকৃত সংযোগ এবং উচ্চ-প্রযুক্তির অগ্রগতি এই সামাজিক প্ল্যাটফর্মটিকে সারা বিশ্বের মানুষের জন্য একটি মেসেজিং আইকন হিসেবে তৈরি করেছে।

আশা করি এই পদক্ষেপগুলি দ্রুত আপনার সমস্যার সমাধান করবে

এবং আপনি যদি এই ধরনের আরও নিবন্ধ পড়তে চান এবং আপনার প্রযুক্তিগত সমস্যার সমাধান জানতে চান তাহলে নীচের বিভাগে একটি মন্তব্য করুন!


  1. Chrome-এ শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ করার জন্য এখানে সমাধান রয়েছে 

  2. YouTube Chrome এ কাজ করছে না? এই হল সমাধান!

  3. Google Chrome-এ DNS_Probe_Finished_Nxdomain ত্রুটি, এই হল সমাধান!

  4. টাস্ক ম্যানেজার উইন্ডোজ 11 এ কাজ করছে না? এখানে ঠিক আছে!