কম্পিউটার

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

সবাই আজকাল হোয়াটসঅ্যাপ স্টিকার ব্যবহার করছে। আপনি কি হোয়াটসঅ্যাপে স্টিকার ব্যবহার করতে শিখতে চান? অন্যান্য জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের তুলনায়, হোয়াটসঅ্যাপ স্টিকার গেমে তুলনামূলকভাবে নতুন। কোন সন্দেহ ছাড়াই, এটি চ্যাটে মজার উপাদান যোগ করার একটি সৃজনশীল উপায় উপস্থাপন করে। প্রকৃতপক্ষে, বেশ কয়েকটি সেলিব্রিটি, জনপ্রিয় ব্যক্তিত্ব এবং এমনকি টিভি শোগুলির নিজস্ব ব্যক্তিগত স্টিকার প্যাক রয়েছে৷ যেহেতু বৈশিষ্ট্যটি বেশ তাজা, তাই বাজারে প্রচুর WhatsApp স্টিকার মেকার অ্যাপ পাওয়া যায়।

সুতরাং, আপনার শটগুলিকে ইমোটিকনে পরিবর্তন করার, সেরা Android এবং iOS অ্যাপগুলির সাথে চমৎকার WhatsApp স্টিকার তৈরি করার সময় এসেছে!

হোয়াটসঅ্যাপের জন্য ব্যক্তিগত স্টিকার তৈরি করার জন্য অনুসরণ করার পরামিতিগুলি

হোয়াটসঅ্যাপ দ্বারা নির্ধারিত কিছু প্রয়োজনীয়তা রয়েছে যা ব্যবহারকারীদের তাদের নিজস্ব WhatsApp স্টিকার প্যাক তৈরি করার আগে পূরণ করতে হবে।

  • স্টিকারে একটি স্বচ্ছ ব্যাকগ্রাউন্ড সহ একটি ছবি থাকতে হবে।
  • মাত্রা ঠিক 512×512 পিক্সেল হওয়া উচিত।
  • হোয়াটসঅ্যাপ স্টিকারের আকার 100 KB এর বেশি হওয়া উচিত নয়।

হোয়াটসঅ্যাপের জন্য উপযুক্ত স্টিকার তৈরি করার সেরা টিপস জানার জন্য আপনি WhatsApp-এর দেওয়া নমুনা অ্যাপগুলি দেখতে পারেন!

অ্যান্ড্রয়েডের জন্য 6টি সেরা WhatsApp স্টিকার মেকার অ্যাপস

সমস্ত তালিকাভুক্ত Android/iOS অ্যাপ্লিকেশনগুলি তাদের অসামান্য স্টিকার প্যাক এবং অবিশ্বাস্য বৈশিষ্ট্যগুলির কারণে বিখ্যাত৷ সুতরাং, আসুন তারপর পর্যালোচনা করি এবং নিখুঁতটি বেছে নেওয়া যাক।

1। WhatsApp এর জন্য ব্যক্তিগত স্টিকার

একই হোয়াটসঅ্যাপ স্টিকার বারবার ব্যবহার করতে বিরক্ত? আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সঞ্চিত যেকোনো ছবি ব্যবহার করে কিছু মজার স্টিকার তৈরি করতে এই WhatsApp স্টিকার মেকার ব্যবহার করে দেখুন। অ্যাপটি আপনাকে স্টিকার প্যাক আকারে WhatsApp-এ PNG ছবি আমদানি করতে দেয়। শুধু PNG বেছে নিন, আপনি একটি স্টিকারে রূপান্তর করতে চান বা অ্যাপের অন্তর্নির্মিত সার্চ ইঞ্জিন ব্যবহার করতে চান যা আপনাকে Google থেকে সহজেই ডাউনলোড এবং PNG করতে দেয়।

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

2. স্টিকার মেকার

Stickify দ্বারা স্টিকার মেকারের সাথে পেশাদার এবং ডিজাইনার WhatsApp স্টিকার প্যাক তৈরি করুন। অ্যাপ্লিকেশনটি অসাধারণভাবে কাজ করে, আপনাকে যা করতে হবে তা হল ছবি নির্বাচন করুন> আলংকারিক উপাদান, পাঠ্য যোগ করুন এবং এই সবই স্টিকার সংরক্ষণ করুন এবং WhatsApp এ যোগ করুন। অ্যাপ্লিকেশানটি প্রতিটি অনুষ্ঠানের জন্য স্টিকার তৈরি করার জন্য একাধিক সরঞ্জাম অফার করে, তা জন্মদিন, বার্ষিকী, প্রেম, অ্যানিমেটেড ইত্যাদি হোক৷ স্টিকার মেকার আপনাকে হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য আশ্চর্যজনক স্টিকার তৈরি করতে সহায়তা করে৷ আপনার স্টিকারগুলিকে সুন্দর করার জন্য এটিতে একটি ফটো এডিটরও রয়েছে৷

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

3. স্টিকার স্টুডিও

প্লেস্টুডিও অ্যাপস দ্বারা তৈরি স্টিকার স্টুডিও হোয়াটসঅ্যাপের জন্য আরেকটি দুর্দান্ত স্টিকার প্রস্তুতকারক যা আপনাকে WhatsApp এবং Gboard-এর জন্য অনন্য এবং সীমাহীন স্টিকার প্যাক তৈরি করতে দেয়। ব্যক্তিগত স্টিকার তৈরি করতে, আপনি ফটো ক্যাপচার করতে বা আপনার গ্যালারি থেকে বিদ্যমান ছবি নির্বাচন করতে আপনার ক্যামেরা ব্যবহার করতে পারেন। স্টিকার স্টুডিও আপনাকে নির্দিষ্ট আকার কাটতে, আপনার স্টিকারগুলিতে পাঠ্য বা অঙ্কন যোগ করতে দেয়। সহজেই ব্যবহারযোগ্য এই অ্যাপটি দিয়ে সুন্দর হোয়াটসঅ্যাপ এবং জিবোর্ড স্টিকার তৈরি করুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

4. স্টিকিফাই

কেন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরির সমস্ত মজা করা উচিত? এখানে আপনাকে iOS ব্যবহারকারীদের জন্য একটি আশ্চর্যজনক WhatsApp স্টিকার মেকারের সাথে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে যা ব্যবহারকারীকে সীমাহীন কাস্টম স্টিকার তৈরি করতে দেয়। আপনি ইমেজের স্বচ্ছতা রক্ষা করতে পারেন এবং পুরো ইমেজটিকে স্টিকার হিসেবে ব্যবহার করতে পারেন। Stickify ব্যবহার করার জন্য, আপনাকে যা করতে হবে তা আমাদের লাইব্রেরি থেকে একটি ছবি বেছে নিতে হবে অথবা একটি নতুন ছবি তুলতে হবে> আপনার প্রয়োজন অনুযায়ী আকৃতিটি ট্রেস করুন> একটি বাস্তবসম্মত স্টিকার লুক দিতে সীমানা, ছায়া এবং আরও অনেক কিছু রাখুন। WhatsApp এবং iMessage জুড়ে পাঠান!

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

5. ওয়েমোজি – হোয়াটসঅ্যাপ স্টিকার মেকার

ওয়েমোজি হ'ল হোয়াটসঅ্যাপের জন্য আরেকটি নিখুঁত স্টিকার মেকার যা আপনাকে একটি স্টিকারে কাস্টমাইজ করার জন্য বিনামূল্যে ফটো ক্রপ করতে, একাধিক ফটো, পাঠ্য, ইমোজি এবং আরও অনেক কিছু যোগ করতে দেয়। আপনি সহজেই আপনার পছন্দের ছবিগুলিকে যেকোনো আকারে কাটতে এবং ক্রপ করতে পারেন, আপনার কথোপকথনের উপযুক্ত বিভিন্ন ফন্ট এবং শৈলীতে পাঠ্য যোগ করতে পারেন। কুল ডান? অ্যাপটি ব্যবহার করতে, Google Play Store থেকে এই WhatsApp স্টিকার মেকার ডাউনলোড করুন> ফটো যোগ করুন> স্টিকারটিকে পছন্দসই আকারে পেতে ফ্রিহ্যান্ড ক্রপ বৈশিষ্ট্যটি ব্যবহার করুন> পাঠ্য যোগ করুন> স্টিকারগুলি সংরক্ষণ করুন> WhatsApp-এ প্রকাশ করুন এবং টেক্সটিং উপভোগ করুন!

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

6. টেক্সটিকার

টেক্সটিকার আশ্চর্যজনক হোয়াটসঅ্যাপ স্টিকার অ্যাপ তৈরি করার জন্য আরেকটি চমৎকার অ্যাপ। স্টিকার তৈরির জন্য এটি বরং একটি ভিন্ন পদ্ধতির প্রয়োজন, যেমন নামটি অন্তর্ভুক্ত, এটির সাহায্যে আপনি কাস্টম টেক্সট স্টিকার তৈরি করতে পারেন। অ্যাপটি ব্যবহার করা আপনার ভাবার চেয়ে অনেক সহজ, শুধু WhatsApp-এর জন্য এই স্টিকার মেকারটি ইনস্টল করুন> একটি স্টিকারে রূপান্তর করতে একটি শব্দ বা বাক্যাংশ টাইপ করুন৷ অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে টেক্সট স্টিকারের একাধিক সংস্করণ তৈরি করবে। আপনি হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের মাধ্যমে পাঠাতে চান এমন একটি বেছে নিন!

এখানে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারের জন্য সেরা ছয়টি স্টিকার মেকার রয়েছে

আপনার নিজের কাস্টম হোয়াটসঅ্যাপ স্টিকার প্যাক তৈরি করার জন্য সেরা অ্যাপ কোনটি?

হোয়াটসঅ্যাপের জন্য সমস্ত স্টিকার মেকার অ্যাপের একটি রানডাউন। আপনার নিজের ব্যক্তিগত স্টিকার প্যাকগুলি তৈরি করতে এবং আরও ভাল এবং অনন্য উপায়ে আপনার আবেগ প্রকাশ করতে সেগুলি ডাউনলোড করুন৷

৷ ৷ ৷
Sr. না শীর্ষ 6 WhatsApp স্টিকার মেকার উপলব্ধ আছে মূল্য
1. হোয়াটসঅ্যাপের জন্য ব্যক্তিগত স্টিকার Google Play Store বিনামূল্যে
2. স্টিকার মেকার Google Play Store অফার ইন-অ্যাপ ক্রয়
3. স্টিকার স্টুডিও Google Play Store অফার ইন-অ্যাপ ক্রয়
4. Stickify অ্যাপ স্টোর প্রদেয়
5. ওয়েমোজি – WhatsApp স্টিকার মেকার Google Play Store বিনামূল্যে
6. টেক্সটিকার Google Play Store বিনামূল্যে

পড়ার যোগ্য: অ্যান্ড্রয়েড এবং আইফোনে হোয়াটসঅ্যাপ স্টিকার তৈরি করার ধাপে ধাপে পদ্ধতি!

হোয়াটসঅ্যাপ স্টিকার প্যাক তৈরি করার জন্য আপনি কি অন্য কোন দুর্দান্ত অ্যাপ জানেন? নীচের মন্তব্য বিভাগে সেগুলি ভাগ করুন!

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।


  1. স্ল্যাক নোটিফিকেশন কাজ করছে না? এখানে সংশোধন করা হয়েছে

  2. ম্যাকের জন্য সেরা ফ্রি ভিপিএন:এখানে সেরা ভিপিএনগুলি দেখুন!

  3. যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

  4. তাত্ক্ষণিক যোগাযোগের জন্য সেরা 9টি হোয়াটসঅ্যাপ ওয়েব ডেস্কটপ বিকল্প